কম্পিউটার

কীভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোনে গুগল পিক্সেল বুট অ্যানিমেশন পাবেন

কীভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোনে গুগল পিক্সেল বুট অ্যানিমেশন পাবেন

অ্যান্ড্রয়েড ওয়ানকে ধন্যবাদ, গুগল ব্যবহারকারীকে একটি বিশুদ্ধ অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা দেয়, সময়মতো আপডেটের প্রতিশ্রুতি সহ ব্যাক আপ। যাইহোক, সার্চ ইঞ্জিন জায়ান্টের নিজস্ব ব্র্যান্ডেড পিক্সেল ডিভাইস রয়েছে যা মোবাইল স্পেসের মধ্যে কোম্পানির ফ্ল্যাগশিপ হিসেবে রয়ে গেছে। তাদের মধ্যে প্রচুর পরিবর্তন এবং বৈশিষ্ট্য রয়েছে যা তাদের প্রতিযোগিতা থেকে আলাদা করে।

এরকম একটি পরিবর্তন যা মিডিয়ার অনেক মনোযোগ পাচ্ছে তা হল নতুন পিক্সেল বুট অ্যানিমেশন।

কীভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোনে গুগল পিক্সেল বুট অ্যানিমেশন পাবেন

যাইহোক, এটি শুধুমাত্র সাম্প্রতিক Pixel ডিভাইসে উপলব্ধ। সৌভাগ্যক্রমে, XDA-তে আশ্চর্যজনক বিকাশকারী এবং উত্সাহীদের কাছে সমাধান রয়েছে। সিনিয়র সদস্য Rishi2906 কে ধন্যবাদ, পিক্সেল অ্যানিমেশন যেকোনো রুটেড অ্যান্ড্রয়েড ডিভাইসে ফ্ল্যাশ করার জন্য উপলব্ধ। আপনার রুটেড অ্যান্ড্রয়েড ফোনে আপনি কীভাবে নতুন পিক্সেল বুট অ্যানিমেশন পেতে পারেন তা এখানে।

দ্রষ্টব্য :এই পদ্ধতির জন্য আপনার রুট লাগবে। এটি ছাড়া আপনি প্রয়োজনীয় সিস্টেম ফোল্ডার অ্যাক্সেস করতে পারবেন না। অতিরিক্তভাবে, আপনি যদি এটি করতে চান তবে আপনার ডিভাইসে কোনো ভাঙন বা সমস্যার জন্য আমি বা সাইট দায়ী নই। যেকোনো কিছুর মতো, সাধারণ জ্ঞান ব্যবহার করুন এবং অনুগ্রহ করে আপনার সময় নিন।

আপনার অ্যান্ড্রয়েড ফোনে গুগলের পিক্সেল বুট অ্যানিমেশন কীভাবে পাবেন

1. XDA-তে থ্রেডে যান এবং আপনার ডিভাইসের জন্য জিপ ফাইলটি ডাউনলোড করুন। আপনি এখানে অন্যান্য সংস্করণ খুঁজে পেতে পারেন।

2. ফাইলটি সংরক্ষিত হওয়ার সাথে সাথে, এটিকে "বুটানিমেশন" (কোটেশন ছাড়াই) নামকরণ করুন এবং এটি আপনার SD কার্ড বা অভ্যন্তরীণ মেমরিতে সংরক্ষণ করুন৷

ম্যানুয়াল পদ্ধতি:

আপনার SD কার্ড বা অভ্যন্তরীণ মেমরিতে কপি করা ফাইলের সাথে, একটি ফাইল ম্যানেজার খুলুন যা রুট ব্যবহার করতে সক্ষম। ব্যক্তিগতভাবে, আমি টোটাল কমান্ডার পছন্দ করি।

প্রদত্ত রুট অনুমতি সহ, আপনি যেখানে ফাইলটি কপি করেছেন তার অবস্থান খুঁজুন। সবচেয়ে সহজ পদ্ধতি হল ফাইলটি অনুলিপি করা এবং তারপর "/system/media" এ নেভিগেট করা এবং পেস্ট করা। এটি আপনার নতুন Pixel অ্যানিমেশন ফাইলের সাথে বিদ্যমান bootanimation.zip ফাইলটি ওভাররাইট করবে।

কীভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোনে গুগল পিক্সেল বুট অ্যানিমেশন পাবেন

তারপর কেবল রিবুট করুন এবং আপনার নতুন অ্যানিমেশন উপভোগ করুন৷

TWRP পদ্ধতি:

আপনি যদি TWRP ইন্সটল করতে পেরে থাকেন, তাহলে আপনি আপনার Android ডিভাইসে বুটানিমেশন জিপ ফাইল ফ্ল্যাশ করতে এটি ব্যবহার করতে পারেন।

কীভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোনে গুগল পিক্সেল বুট অ্যানিমেশন পাবেন

1. প্রথম ধাপ হল কাস্টম রিকভারিতে বুট করা। এটি করার জন্য, প্রথমে আপনার ফোনটি বন্ধ করুন। এখন, ভলিউম UP টিপুন এবং ধরে রাখুন + পাওয়ার + হোম বোতাম (এটি আপনার হ্যান্ডসেট অনুযায়ী পরিবর্তিত হতে পারে) একসাথে।

2. যত তাড়াতাড়ি আপনি আপনার স্ক্রিনে TWRP দেখতে পাবেন, বোতামগুলি ছেড়ে দিন৷

3. ইনস্টলে আলতো চাপুন৷

4. ডাউনলোড করা জিপ ফাইলটি সনাক্ত করুন এবং নির্বাচন করুন৷

কীভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোনে গুগল পিক্সেল বুট অ্যানিমেশন পাবেন

5. জিপ ফাইল ফ্ল্যাশ করতে সোয়াইপ করুন৷

6. আপনার ডিভাইস পুনরায় চালু করুন৷

আপনার ডিভাইস রিস্টার্ট হলে, আপনি Google Pixel বুট অ্যানিমেশন দেখতে পাবেন।

এই পদ্ধতি অনুসরণ করে, আপনি শুধুমাত্র এই অ্যানিমেশন নয়, আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে যেকোনো অ্যানিমেশন ফ্ল্যাশ করতে সক্ষম হবেন৷

এই সঙ্গে আপনার অভিজ্ঞতা কি? আপনি কি এটি চেষ্টা করেছেন, নাকি আপনি আপনার হ্যান্ডসেটের জন্য কঠোর নন রুটার? আপনার কাছে থাকা অন্য কোন পদ্ধতি সহ কমেন্ট সেকশনে আমাদের জানান।


  1. আপনার অ্যান্ড্রয়েড গেমপ্লে কীভাবে রেকর্ড করবেন

  2. কীভাবে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে অ্যান্ড্রয়েড মার্শম্যালো বুট অ্যানিমেশন পাবেন

  3. আপনার অ্যান্ড্রয়েড ফোনে কম্পাস কীভাবে ক্যালিব্রেট করবেন?

  4. আপনার অ্যান্ড্রয়েড ফোনে Google অ্যাপ ক্র্যাশিং কীভাবে ঠিক করবেন?