কম্পিউটার

আইফোন ব্যবহারকারীদের জন্য 5টি সেরা বিল স্প্লিটিং অ্যাপ

রাতের খাবার বা পার্টির পরে যখন সময় অনুপাতে বিল ভাগ করার সময় আসে তখন আপনি ব্যথা জানেন। কেউ কেউ নগদ বহন করতে পারে বা কেউ নাও করতে পারে যেখানে আপনার কেউ কেউ ক্রেডিট কার্ডের মাধ্যমে অর্থপ্রদান করতে চাইতে পারেন। পরিস্থিতি প্রায়শই জটিল হয়ে ওঠে যখন আপনাকে অ্যাপার্টমেন্ট ভাড়া, দৈনিক খাবারের খরচ, লন্ড্রি এবং অন্যান্য পরিষেবাগুলি ভাগ করতে হয় যা শুধুমাত্র একটি অঞ্চলের জন্য নির্দিষ্ট নয়৷

এই ধরনের সমস্ত ক্ষেত্রে, এই বিল বিভাজন অ্যাপগুলি আপনার বন্ধুদের মধ্যে শান্তি বজায় রেখে সঠিক সমাধান খুঁজে পেতে সাহায্য করতে পারে। অধিকন্তু, এই অ্যাপগুলির মধ্যে কিছু আপনার ক্রেডিট বা ডেবিট কার্ডের সাথে সংযোগ করে, যা বেতনের ধারণাগুলিকে সহজ করে তোলে। কে কী করেছে তা আপনার মনে রাখার দরকার নেই, শুধু এন্ট্রিতে লগ ইন করুন এবং আপনার আইফোনে সবকিছু ছেড়ে দিন৷

আইফোনের জন্য সেরা বিল স্প্লিটিং অ্যাপস

1. বিভক্ত করুন

আপনি যদি আপনার বন্ধুদের সাথে গ্রুপ ট্রিপ, অ্যাপার্টমেন্ট বিল বা এমনকি মুদির জিনিসপত্র শেয়ার করেন তবে ব্যবহার করার জন্য বিনামূল্যে, স্প্লিটওয়াইজ অ্যাপটি ফোনে রাখার জন্য সবচেয়ে কার্যকরী টুলগুলির মধ্যে একটি। মজার বিষয় হল, এই অ্যাপটি একাধিক লোকের লগ ইন করা খরচ গণনা করতে পারে। তাদের সকলেই তাদের নিজস্ব শেয়ার চেক করতে পারে এবং অবশেষে সহজ পেপ্যাল ​​স্থানান্তর ব্যবহার করে পরিশোধ করতে পারে।

আইফোন ব্যবহারকারীদের জন্য 5টি সেরা বিল স্প্লিটিং অ্যাপ

বিশেষ বৈশিষ্ট্যগুলি

  • বিভক্ত করা প্রয়োজন এমন সমস্ত খরচের ট্র্যাক রাখুন।
  • এক বা সকলের জন্য ইমেল অনুস্মারক সেট আপ করুন। আর বিল বকেয়া থাকলে কিছু পুশ বিজ্ঞপ্তি পান৷
  • পেপাল বা ভেনমোর তাত্ক্ষণিক সংযোগের সাথে সমস্ত বকেয়া পরিশোধ করুন৷

এখানে ডাউনলোড করুন!

2. ট্যাব

সহজ নাম, সহজ কাজ এটি করে. বিল বিভক্ত করতে, আপনাকে ম্যানুয়ালি এন্ট্রি লগ করার দরকার নেই। শুধু আপনার চূড়ান্ত প্রাপ্তির ছবি তুলুন, কার দ্বারা কোন অর্ডার করা হয়েছে তা নির্বাচন করুন এবং ট্যাবকে মোট বিভাজনের সাথে টিপস/ট্যাক্স পরিচালনা করতে দিন। আপনার নগদ অর্থপ্রদান বা ভেনমো পেমেন্ট প্রত্যেকের করা অনুযায়ী রেকর্ড করুন। তদুপরি, প্রতিটি অবদানকারী সন্দেহ দূর করতে তাদের ফোনের স্ক্রিনের মাধ্যমে তার শেয়ার দেখতে পারেন।

আইফোন ব্যবহারকারীদের জন্য 5টি সেরা বিল স্প্লিটিং অ্যাপ

  বিশেষ বৈশিষ্ট্যগুলি

  • একটি গ্রুপ ইভেন্টের জন্য বা ডিনারের জন্য আলাদাভাবে সমানভাবে ভাগ করুন
  • প্রতিটি পেমেন্ট রিয়েল-টাইমের সাথে সিঙ্ক থাকে
  • যেকোন ট্যাক্স বা টিপস আনুপাতিকভাবে অ্যাপ্লিকেশন দ্বারা ভাগ করা হয়

এখানে ডাউনলোড করুন!

3. স্প্লিড

আপনি বাড়িতে থাকুন বা কিছু গ্রুপ ট্রিপের জন্য হোপিং করুন না কেন, বিভিন্ন প্রাপকদের মধ্যে খরচের বিভাজন নিয়ে চিন্তা করবেন না কারণ এই বিল বিভাজন অ্যাপটি সব করবে। তদুপরি, অন্য ব্যক্তি অন্য মুদ্রায় বিল পরিশোধ করলেও, চূড়ান্ত পরিমাণ নিষ্পত্তি করার আগে অ্যাপটি এটিকে রূপান্তর করতে পারে। এটি অনলাইন বা অফলাইন মোডই হোক না কেন, স্প্লিড আপনার জন্য সর্বতোভাবে কাজ করে৷

আইফোন ব্যবহারকারীদের জন্য 5টি সেরা বিল স্প্লিটিং অ্যাপ

বিশেষ বৈশিষ্ট্যগুলি

  • কোন সাইন আপের প্রয়োজন ছাড়াই অনলাইনে আপনার সমস্ত বন্ধুদের সাথে খরচের তালিকা শেয়ার করুন৷
  • সমস্ত পুরানো সারাংশ PDF বা Excel ফরম্যাটে ডাউনলোড করুন।
  • যেকোন পরিমাণ দ্রুত রূপান্তর করার জন্য ইতিমধ্যেই 150+ মুদ্রার লগ অন রয়েছে।

এখানে ডাউনলোড করুন!

4. ট্রিকাউন্ট

এটিকে চারপাশে সেরা বিল বিভাজনকারী অ্যাপ হিসাবে অভিহিত করা হয় কারণ এটি আপনাকে আপনার নিজের উপর গণনা করার কোনও চাপ না ফেলেই ব্যয় মিটিয়ে ফেলতে সহায়তা করে। এমনকি বিতরণ বা অসম, এর দ্বিতীয় ট্যাবটি আপনাকে দেখাবে কে কতটা ঋণী এবং কার কাছে। অফলাইন মোডেও এটি কাজ করে এমন একটি প্রধান প্রো হল।

আইফোন ব্যবহারকারীদের জন্য 5টি সেরা বিল স্প্লিটিং অ্যাপ

বিশেষ বৈশিষ্ট্যগুলি

  • আপনার খরচ ট্র্যাক করে সেইসাথে অন্যান্য গ্রুপ প্রাপকদের দ্বারা
  • অফলাইনে থাকলেও দক্ষতার সাথে কাজ করুন
  • মিনিমালিস্টিক UI এবং সহজ ইন্টারফেস

5. আখরোট পে

ডেবিট কার্ড ব্যবহার করে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের মাধ্যমে বকেয়া পরিশোধ করে এমন একটি বিল স্প্লিটিং অ্যাপ থাকলে কেমন হয়। গ্রুপ এক্সপেনস ম্যানেজারটি বেশ ভাল যে বিলগুলিকে এমনকি একটি অসম মোডেও বিভক্ত করে। আপনার বন্ধুদের সাথে চ্যাট করার সময় এবং সেখানে এবং সেখানে কাজগুলি শেষ করার সময় আপনার অর্থ এবং সময় বাঁচান।

আইফোন ব্যবহারকারীদের জন্য 5টি সেরা বিল স্প্লিটিং অ্যাপ

বিশেষ বৈশিষ্ট্যগুলি

  • এসএমএস থেকে সরাসরি বিল রেকর্ড করে এবং ম্যানুয়াল এন্ট্রির প্রয়োজন হয় না
  • শুধুমাত্র অ্যাপের মাধ্যমে ব্যাঙ্কিং পেমেন্ট নিষ্পত্তি করুন
  • গোষ্ঠীর পাশাপাশি ব্যক্তিগত খরচ ব্যবস্থাপনা

উপসংহার

ঠিক আছে, আমরা বলব যে উপরে উল্লিখিত অ্যাপগুলির প্রত্যেকটি তাদের জেনারে বেশ শক্তিশালী। উদাহরণস্বরূপ, যারা সারাদিন অবস্থান করছেন এবং সমস্ত খরচ ভাগ করে নিচ্ছেন, স্প্লিটওয়াইজ অ্যাপ তাদের জন্য প্রথম এবং শেষ পছন্দ। অন্যদিকে, লাঞ্চ, ডিনার বা একটি পার্টি গ্যাং তাদের বৃত্তের জন্য ট্যাব বাছাই করতে পারে।

মাঝে মাঝে বিভাজনের সিদ্ধান্তের জন্য, Splid, Tricount, এবং Walnut Pay খুব ভাল এবং মসৃণ কাজ করে। আপনাকে যা করতে হবে তা হল তাদের প্রধানগুলি পরীক্ষা করা, ইনস্টল করা এবং বিলগুলি বিভক্ত করা। Have some happy sharing!


  1. আইফোনে পোর্ট্রেট মোডের জন্য সেরা অ্যাপ

  2. আইফোনের জন্য 5টি সেরা বাজেট অ্যাপ

  3. আইফোনের জন্য 10টি সেরা প্যাকেজ ট্র্যাকিং অ্যাপ

  4. 2022 সালে iPhone এর জন্য 7টি সেরা সাইক্লিং অ্যাপ