কম্পিউটার

কীভাবে একটি আইফোনে দুটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট থাকবে (2022 আপডেট করা গাইড)

কেন আপনার একটি আইফোনে দুটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট দরকার? ঠিক আছে, যতদূর সোশ্যাল মিডিয়া বিবেচনায় আসে, এই প্ল্যাটফর্মগুলিতে আপনার জীবন ধারণ করা কঠিন, এমনকি আপনি যদি তাদের ব্যবহার সীমিত করেন। সোশ্যাল মিডিয়া আপনাকে আপনার ব্যক্তিগত বিষয়গুলিকে ব্যক্তিগত রাখতে দেয় না; অতএব, আপনি "অন্যান্য গোষ্ঠী" এর সাথে বন্ধ হওয়াগুলিকে মিশ্রিত করবেন এবং জিনিসগুলি আরও জটিল হয়ে উঠবে। এবং স্ন্যাপচ্যাট এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে আপনি একই রকম সমস্যার সম্মুখীন হবেন। যদিও এটি বন্ধুদের সাথে সংযোগ করার জন্য একটি দুর্দান্ত মাধ্যম, এটি সেই বিষয়ে একজন স্রষ্টা, একজন ব্যবসায়ী বা একজন ব্লগার হিসাবে আপনার সামাজিক ইমেজ তৈরি করার একটি দুর্দান্ত উপায়ও প্রদান করে৷

কীভাবে একটি আইফোনে দুটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট থাকবে (2022 আপডেট করা গাইড)

2 আছে স্ন্যাপচ্যাট  ১টি iPhone এ অ্যাকাউন্ট আপনাকে আরও ব্যক্তিগত স্থান থেকে প্ল্যাটফর্মে আপনার সর্বজনীন উপস্থিতিকে আলাদা করতে দেবে, যেখানে আপনি শুধুমাত্র আপনার কাছাকাছি যারা আছেন তাদের যোগ করুন। এই দ্বিতীয় অ্যাকাউন্টটি হবে যা আপনি প্রকৃত সংযোগ তৈরি করতে ব্যবহার করবেন এবং শুধুমাত্র আপনার স্ন্যাপগুলিতে অতিরিক্ত লাইক এবং শেয়ারের জন্য নয়৷ এবং এটি একটি অসম্ভব কাজ নয়, তবে শুধুমাত্র এককালীন প্রচেষ্টা এবং আপনার একটু সময় প্রয়োজন৷

এই ব্লগ পোস্টে, আমরা শিখব কীভাবে 1টি আইফোনে 2টি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট থাকতে হয় যাতে অ্যাপে দুটি আলাদা আলাদা প্রোফাইল উপভোগ করার জন্য সবচেয়ে নির্ভরযোগ্য পদ্ধতি ব্যবহার করা যায়। আসুন দেখি কিভাবে আপনি এটি সম্পন্ন করতে পারেন:

iPhone (2022 সংস্করণ) এ দুটি স্ন্যাপচ্যাট চালানোর সেরা উপায়

2022 সালে আইফোনে 2টি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট পেতে আপনার পথ ধরে চলুন।

আমি। Snapchat++

ইনস্টল করুন

Snapchat++ আইফোনে ডুয়াল স্ন্যাপচ্যাট চালানোর জন্য একটি নির্ভরযোগ্য তৃতীয় পক্ষের অ্যাপ। অ্যাপ্লিকেশনটি অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা আপনার আসল Snapchat অ্যাপের একটি নিখুঁত সহচর সংস্করণ হিসেবে কাজ করে। ব্যবহারকারীর অভিজ্ঞতাকে আরও ভালো করার জন্য কিছু অতিরিক্ত, অতিরিক্ত বৈশিষ্ট্যের অনুমতি দেওয়ার জন্য Snapchat++ একটি নির্দিষ্ট স্তর পর্যন্ত টুইক করা হয়েছে। Snapchat++ ডাউনলোড করতে, নিচের ধাপগুলি অনুসরণ করুন এবং আপনার আইফোনে খুব বেশি ঝামেলা ছাড়াই দুটি Snapchat অ্যাকাউন্ট পান:

ধাপ 1: এখানে যান

কীভাবে একটি আইফোনে দুটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট থাকবে (2022 আপডেট করা গাইড)

এটি স্ন্যাপচ্যাট++ অ্যাপের সাথে যুক্ত ডেভেলপারের সাইট। এটি একচেটিয়া iOS অ্যাপ্লিকেশনের জন্য একটি তৃতীয় পক্ষের অ্যাপ স্টোর। এই সাইটে যান এবং তারপর আপনার iPhone এ AppValley অ্যাপ স্টোরটি ডাউনলোড করুন৷

ধাপ 2: অ্যাপ বিকাশকারীর জন্য বিশ্বাস সক্ষম করুন

অ্যাপের কার্যকারিতা সঠিকভাবে পেতে, আপনাকে প্রথমে অ্যাপ বিকাশকারীকে বিশ্বাস করতে হবে। তা করার জন্য, পথ অনুসরণ করুন; সেটিংস>সাধারণ>প্রোফাইল এবং ডিভাইস পরিচালনা আপনার ফোনে এবং তারপর আবার অ্যাপটি পুনরায় চালু করুন৷

ধাপ 3: Snapchat++

ডাউনলোড করুন কীভাবে একটি আইফোনে দুটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট থাকবে (2022 আপডেট করা গাইড)

এখন আপনার আইফোনে একটি কার্যকরী তৃতীয় পক্ষের অ্যাপ স্টোর রয়েছে। এটি খুলুন, Snapchat++ অনুসন্ধান করুন এবং এটি আপনার iPhone এ ডাউনলোড করুন। এখন, এই অ্যাপটি আপনার iPhone-এ অ্যাক্সেসযোগ্য হবে এবং একটি নতুন অ্যাকাউন্টের সাথে আসল Snapchat অ্যাপ থেকে আলাদাভাবে চলবে।

এর সাথে, আপনার একটি আইফোনে দুটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট থাকবে এবং আপনি সম্পূর্ণ ভিন্ন উদ্দেশ্যে আলাদাভাবে সেগুলি পরিচালনা করতে সক্ষম হবেন৷

অফিসিয়াল অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করার জন্য উপলব্ধ সবচেয়ে বিশ্বস্ত অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি ব্যবহার করে 1টি আইফোনে কীভাবে 2টি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট রাখা যায় তা আরেকটি কার্যকর পদ্ধতির দিকে নজর দেওয়া যাক৷

II. সমান্তরাল স্থান ব্যবহার করে

অ্যাপ ক্লোনিং লিখুন। এটি একটি আইফোনে দুটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট ব্যবহার করার আরেকটি উপায়। প্যারালাল স্পেস আইফোনে ডুয়াল স্ন্যাপচ্যাট চালানোর জন্য একটি দুর্দান্ত অ্যাপ, অ্যাপ স্টোরে উপলব্ধ। আপনাকে যা করতে হবে তা হল এটি ডাউনলোড করুন এবং ক্লোন স্ন্যাপচ্যাট বৈশিষ্ট্যটি দুটি ভিন্ন অ্যাকাউন্টের সাথে চালানোর জন্য ব্যবহার করুন। আসুন ধাপে ধাপে নির্দেশাবলী দেখে নেওয়া যাক:

ধাপ 1: সমান্তরাল স্থান ইনস্টল করুন

কীভাবে একটি আইফোনে দুটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট থাকবে (2022 আপডেট করা গাইড)

লিঙ্কটি অনুসরণ করুন এবং আপনার আইফোনে প্যারালাল স্পেস ডাউনলোড করুন। অ্যাপটি বিনামূল্যে ইনস্টল করা যায়; যাইহোক, $9.99 মূল্যের একটি প্রিমিয়াম সাবস্ক্রিপশন রয়েছে যা আপনাকে তিন দিনের ট্রায়ালের পরে কিনতে হবে। এই অ্যাপটি ব্যবহার করার জন্য আপনার iPhone অন্তত iOS 11-এ আপগ্রেড করা হয়েছে তা নিশ্চিত করুন।

ধাপ 2: আপনার iPhone এ অ্যাপটি খুলুন এবং অনুমতি দিন

আপনার আইফোনে প্যারালাল স্পেস খুলুন। এটি আপনার ফোন স্টোরেজ এবং সম্ভবত পরিচিতিগুলি অ্যাক্সেস করার অনুমতি চাইতে পারে। এর কারণ প্যারালাল স্পেস অন্যান্য সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশানগুলিকেও ক্লোন করে, যার জন্য পরিচিতিগুলিতে অ্যাক্সেসের প্রয়োজন হতে পারে৷ অ্যাপটির ক্যামেরা এবং মাইক্রোফোনেও অ্যাক্সেস প্রয়োজন।

ধাপ 3: ক্লোন স্ন্যাপচ্যাট

একবার আপনি অনুমতি দিয়ে সম্পন্ন করলে, আপনার আইফোনের সমস্ত অ্যাপ প্যারালাল স্পেস অ্যাপে তালিকাভুক্ত থাকবে। Snapchat নির্বাচন করুন এবং ক্লোন অ্যাপে আলতো চাপুন। প্যারালাল স্পেস একটি ক্লোন করা স্ন্যাপচ্যাট অ্যাপ তৈরি করবে যা আপনি অ্যাপ স্টোর থেকে প্রাথমিকভাবে ডাউনলোড করেছেন।

এই নতুন ক্লোন করা অ্যাপটি আপনাকে একটি আইফোনে একাধিক Snapchat অ্যাকাউন্ট পরিচালনা করতে সাহায্য করবে। অথবা সেই বিষয়ের জন্য, প্যারালাল স্পেস ব্যবহার করে, আপনি যেকোনো সোশ্যাল মিডিয়া অ্যাপ ক্লোন করতে পারেন এবং একটি ডিভাইসে এর মাধ্যমে বিভিন্ন অ্যাকাউন্ট চালাতে পারেন। এটি বলার পরে, আসুন কীভাবে আইফোনে 2টি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট রাখতে হয় তার জন্য আরেকটি পদ্ধতি পরীক্ষা করে দেখি৷

III. TutuApp

এর মাধ্যমে iPhone এ একাধিক Snapchat অ্যাকাউন্ট ব্যবহার করুন

অ্যাপভ্যালির মতোই, টুটুঅ্যাপের নিজের মধ্যে একটি অ্যাপ স্টোর রয়েছে, যেখানে আপনি আপনার ফোনে ব্যবহার করার জন্য জনপ্রিয় অ্যাপগুলির কিছু দুর্দান্ত আধুনিক সংস্করণ পাবেন। কিন্তু TutuApp এর সাথে একটি বোনাস আছে। আপনি এখানে টুইক করা স্ন্যাপচ্যাট অ্যাপ্লিকেশানগুলির একাধিক সংস্করণ পাবেন এবং আপনি আপনার আইফোনে একই সাথে ব্যবহার করার জন্য সেগুলি ডাউনলোড করতে পারেন। অতএব, আপনার আইফোনে শুধুমাত্র দুটি নয় একাধিক স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট চালানোর সুযোগ রয়েছে। TutuApp ব্যবহার করে আপনি কীভাবে দুটি Snapchat অ্যাকাউন্ট নিয়ে এগিয়ে যেতে পারেন তা এখানে:

ধাপ 1: TutuApp ডাউনলোড করুন

কীভাবে একটি আইফোনে দুটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট থাকবে (2022 আপডেট করা গাইড)

এখানে যান এবং আপনার iPhone এ Apple এর জন্য TutuApp ডাউনলোড করুন। একবার ডাউনলোড হয়ে গেলে, আবার সেটিংস>জেনারেল>প্রোফাইল এবং ডিভাইস ম্যানেজমেন্ট-এ যান এবং TutuApp এর ডেভেলপারকে আপনার ডিভাইসে সঠিকভাবে কাজ করতে দিতে বিশ্বাস করুন।

ধাপ 2: অ্যাপের মধ্যে স্ন্যাপচ্যাট অনুসন্ধান করুন

কীভাবে একটি আইফোনে দুটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট থাকবে (2022 আপডেট করা গাইড)

TutuApp-এ Snapchat অনুসন্ধান করুন, এবং আপনি Snapchat-এর জন্য আলাদা আলাদা করার জন্য নামের পরে যোগ করা বিভিন্ন প্রত্যয় সহ একগুচ্ছ বিকল্প দেখতে পাবেন। এগুলি সমস্ত স্ন্যাপচ্যাট ক্লোন এবং কিছু অতিরিক্ত বৈশিষ্ট্য সহ আসল অ্যাপের মতোই কাজ করে। আপনি চাইলে আপনার ফোনে সব ডাউনলোড করতে পারেন।

ধাপ 3: একটি আইফোনে একাধিক স্ন্যাপচ্যাট ব্যবহার করুন

একবার ডাউনলোড সম্পূর্ণ হলে, আপনি আপনার ফোনে বিভিন্ন অ্যাকাউন্টের মাধ্যমে আলাদাভাবে সমস্ত Snapchat ক্লোন ব্যবহার করতে পারেন৷

এখানেই শেষ! TutuApp-এর মাধ্যমে, আপনি খুব বেশি পরিশ্রম না করে আপনার ডিভাইসে শুধু দুটি নয়, একাধিক Snapchat অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবেন।

অতিরিক্ত তথ্য:একাধিক অ্যাকাউন্ট রিটার্ন ত্রুটি কিভাবে ঠিক করবেন?

1টি আইফোনে কীভাবে 2টি Snapchat অ্যাকাউন্ট থাকবে সে সম্পর্কে পদক্ষেপগুলি অনুসরণ করার সময়, আপনি একটি বিরক্তিকর ত্রুটির সম্মুখীন হতে পারেন যা আপনার অ্যাপের কার্যকারিতাকে বাধাগ্রস্ত করতে পারে এবং দুটি Snapchat অ্যাকাউন্ট চালানোর সময় হেঁচকির কারণ হতে পারে। সমস্যাটি সমাধান করতে, আপনাকে যা করতে হবে তা হল:

  • আইফোন সেটিংস চালু করুন৷
  • সাধারণ> প্রোফাইল ও ডিভাইস ম্যানেজমেন্টে যান। আপনি যদি এই বিভাগটি খুঁজে না পান, তাহলে এর মানে আপনি আপনার iPhone এ কোনো প্রোফাইল ইনস্টল করেননি।
  • এখন VNE প্রোফাইল খুঁজুন এবং একইটিতে আলতো চাপুন।
  • প্রোফাইলটিকে 'বিশ্বাস' করতে বেছে নিন এবং আপনার iPhone এ ডুয়াল Snapchat অ্যাকাউন্ট চালানোর সময় আপনি যে সমস্ত সম্ভাব্য সমস্যার সম্মুখীন হতে পারেন তা এখনই সমাধান করা উচিত!

আপনি কি অন্য কোন কার্যকরী সমাধান জানেন যা আপনাকে সাধারণ সমস্যা থেকে মুক্তি পেতে সাহায্য করতে পারে যা আপনি যখন দুটি স্ন্যাপচ্যাট পেতে হবে তার ধাপগুলি অনুসরণ করেন?

মূল অ্যাপ্লিকেশান থেকে লগ আউট না করেই একটি ডিভাইসে একটি ক্লোন করা স্ন্যাপচ্যাট অ্যাপ লঞ্চ করতে এই সেরা পদ্ধতিগুলি ব্যবহার করে।

কীভাবে একটি আইফোনে দুটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট থাকবে (2022 আপডেট করা গাইড)

নিচের লাইন | আইফোনে দুটি স্ন্যাপচ্যাট চালানো হচ্ছে (2022 সংস্করণ)

যে সমস্ত ব্যক্তিরা আইফোনে একটি একক স্মার্টফোনে একবারে ডুয়াল স্ন্যাপচ্যাট করতে চান তারা কেবল উপরে উল্লিখিত সমস্ত প্রক্রিয়াগুলির সাহায্য নিতে পারেন। তাছাড়া, এটি দিয়ে শুরু করার জন্য আপনাকে শুরু করার জন্য আপনার ডিভাইসকে জেলব্রেক করতে হবে না!

আপনার আইফোনে একাধিক স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট সফলভাবে ব্যবহার করার জন্য ক্লোনিং হল সেরা বিকল্প। অফিসিয়াল অ্যাপের মাধ্যমে, অন্য অ্যাকাউন্টে অ্যাক্সেস করতে আপনাকে একটি অ্যাকাউন্ট থেকে লগ আউট করতে হবে। ইনস্টাগ্রামের বিপরীতে, স্ন্যাপচ্যাট আপনাকে অ্যাপের মধ্যে একাধিক অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে এবং তাদের মধ্যে স্যুইচ করার অনুমতি দেয় না।

শুধু মনে রাখবেন, প্যারালাল স্পেস ছাড়াও, এই সমস্ত অ্যাপগুলি থার্ড-পার্টি ডেভেলপারদের থেকে। সুতরাং, যদি আপনি তৃতীয় পক্ষের বিকাশকারীদের জন্য "বিশ্বাস" সক্ষম করতে কিছু সমস্যা পেয়ে থাকেন, তাহলে সমান্তরাল স্থানের সাথে এগিয়ে যান। এইভাবে, আপনি একটি আইফোনে দুটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট পাওয়ার জন্য তৃতীয় পক্ষের বিকল্প এবং অ্যাপ স্টোর থেকে একটি বিকল্প উভয়ই পাবেন।

এই ধরনের আরও হ্যাকগুলির জন্য, আমাদের নিউজলেটারে সদস্যতা নিন এবং আমাদের অনুসরণ করুন  ফেসবুক  এবং  টুইটার  প্রযুক্তির সাম্প্রতিক আপডেটের জন্য। প্রবণতা।


  1. কিভাবে স্ন্যাপচ্যাটে কথোপকথন লুকাবেন (2022 আপডেট করা গাইড)

  2. কিভাবে আপনার iPhone অ্যাপ আপডেট রাখবেন

  3. আইফোন বা আইপ্যাডে Gmail অ্যাপে কীভাবে অন্যান্য ইমেল অ্যাকাউন্ট যুক্ত করবেন

  4. কিভাবে স্থায়ীভাবে কিক অ্যাকাউন্ট সরান (2022 আপডেট করা গাইড)