কম্পিউটার

কীভাবে অবিলম্বে Omegle-এ নিষিদ্ধ করা যায় (2022 আপডেট করা গাইড)

চূড়ান্ত সমাধান:কিভাবে Omegle থেকে অবিলম্বে নিষিদ্ধ করা যায়?

Omegle ব্যবহারকারীদের তাদের আইপি ঠিকানার উপর ভিত্তি করে নিষিদ্ধ করে, তাই নিষেধাজ্ঞা বাইপাস করার দ্রুততম উপায় হল আপনার আইপি ঠিকানা পরিবর্তন করা।

পদক্ষেপ 1 =একটি নির্ভরযোগ্য এবং বিশ্বস্ত VPN পরিষেবা বেছে নিন। আমরা Systweak VPN ব্যবহার করার পরামর্শ দিই যেহেতু এটি 53+ দেশ এবং 200+ অবস্থানে 4500+ সার্ভারের একটি বিশাল গ্লোবাল নেটওয়ার্ক অফার করে।

কীভাবে অবিলম্বে Omegle-এ নিষিদ্ধ করা যায় (2022 আপডেট করা গাইড)

পদক্ষেপ 2 =সংযোগ করুন আপনার পছন্দের যেকোনো ভিপিএন সার্ভারে এবং আপনার আইপি ঠিকানা পরিবর্তন করুন।

পদক্ষেপ 3 = এখন Omegle এ যোগ দিন একটি নতুন আইপি ঠিকানা এবং নতুন ব্যবহারকারীর নাম সহ।

এটাই! আপনি কোনো ঝামেলা ছাড়াই আপনার ডিভাইসে চ্যাট অ্যাক্সেস করতে সক্ষম হবেন। চ্যাট মানুষের সাথে চ্যাট শুরু করুন!

আপনি যদি এখনও এটির অভিজ্ঞতা না করে থাকেন তবে এটি শীঘ্রই আপনার সাথে ঘটতে পারে - - এটি সত্যিই প্রত্যেকের সাথে ঘটে। Omegle, এ চ্যাট করার সময় কিছু সময়ে, আপনি নিষিদ্ধ হতে পারেন। নিঃসন্দেহে, এটি সারা বিশ্ব থেকে অপরিচিতদের সাথে ভিডিও/টেক্সট চ্যাট করার একটি মজার প্ল্যাটফর্ম, কিন্তু ব্যবহারকারীদের নিষিদ্ধ করার জন্যও এটি কুখ্যাত। দুর্ভাগ্যবশত, নিষেধাজ্ঞা প্রত্যাহার করতে সহায়তা দলের সাথে যোগাযোগ করা কাজ করে না। সুতরাং, নিষেধাজ্ঞা প্রত্যাহার না হওয়া পর্যন্ত আপনি শান্ত থাকতে না পারলে (যার মানে আপনার অ্যাকাউন্ট কয়েক দিন বা এমনকি মাসের জন্য বন্ধ হয়ে যেতে পারে) , WeTheGeek এ পড়া চালিয়ে যান নিরাপদভাবে Omegle নিষেধাজ্ঞা বাইপাস করার বিভিন্ন উপায় জানতে .

কীভাবে অবিলম্বে Omegle-এ নিষিদ্ধ করা যায় (2022 আপডেট করা গাইড)

চমক আসলে কি?

Omegle হল একটি বিনামূল্যের অনলাইন চ্যাট প্ল্যাটফর্ম যা পাঠ্য এবং ভিডিও চ্যাটিং সমর্থন করে৷ এটি ব্যবহারকারীদের সাথে এলোমেলোভাবে মেলে এবং আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারেন। আপনি যদি পছন্দ করেন, আপনি আপনার আগ্রহ, শখ, পছন্দ এবং অপছন্দ যোগ করতে পারেন এবং তার উপর ভিত্তি করে, Omegle আপনাকে সমমনা ব্যক্তিদের সাথে সংযুক্ত করবে যারা একই আবেগ ভাগ করে নেয়। ব্যবহার করার সেরা অংশ পাঠ্য/ ভিডিও চ্যাটিং প্ল্যাটফর্ম এটি সম্পূর্ণ বিনামূল্যে। চ্যাট রুমে যোগদানের জন্য আপনাকে নিবন্ধন করতে হবে না।

কিন্তু প্রথমে জানুন, কিসের উপর নিষেধাজ্ঞা জারি করে?

যেহেতু আমরা ইতিমধ্যে উল্লেখ করেছি যে প্ল্যাটফর্মটি সবার জন্য উন্মুক্ত এবং অবশ্যই নিবন্ধিত হওয়ার কোন প্রয়োজন নেই এবং আপনি বেনামী থাকতে পারেন, লোকেরা সাইটটির সুবিধা নিতে পারে। সম্প্রদায়ের বন্ধুত্ব নিশ্চিত করতে, নির্দিষ্ট আছে সম্মান করার নিয়ম .

Omegle-এর উপর নিষেধাজ্ঞার দিকে পরিচালিত করে এমন কিছু সাধারণ উপায় হল:  

  • কাউকে ভয় দেখানোর চেষ্টা করা, ব্যক্তিগত তথ্য পাওয়ার জন্য হুমকি দেওয়া বা যেকোনো ধরনের অবাঞ্ছিত বা অনুপযুক্ত বিষয়বস্তুতে জড়িত হওয়া।
  • কাউকে একটি বর্ণবাদী, বিদ্বেষপূর্ণ, বা প্রাপ্তবয়স্ক সামগ্রী বা পাঠ্য বার্তা পাঠানো।
  • অন্যের গোপনীয়তাকে অসম্মান করা।
  • প্ল্যাটফর্মে অন্য কারো ছদ্মবেশী করা নিষিদ্ধ৷
  • প্রাণীর ক্ষতি বা নিষ্ঠুরতাকে উৎসাহিত করে এমন কোনো কার্যকলাপ পরিচালনা করা অনুমোদিত নয়৷
  • বিপণন এবং বিজ্ঞাপনের উদ্দেশ্যে ভিডিও চ্যাট প্ল্যাটফর্ম ব্যবহার করা।
  • ভিডিও চ্যাট প্ল্যাটফর্ম অ্যাক্সেস করতে বট ব্যবহার করে৷
  • কেউ যেকোন কারণে আপনাকে রিপোর্ট করেছে৷
  • কপিরাইটযুক্ত সঙ্গীত শোনা, আপনার চ্যাটের পটভূমিতে টিভি শো বা সিনেমা দেখা।

যদি Omegle ব্যবহারকারীরা পূর্বোক্ত শর্তগুলিকে সম্মান না করে, তাহলে তারা ভিডিও চ্যাট প্ল্যাটফর্ম অ্যাক্সেস এবং ব্যবহার করা থেকে অবরুদ্ধ হতে পারে। Omegle-এর ব্যানিং সিস্টেমটি এমনভাবে কাজ করে যেমন এটি ব্যক্তির ইন্টারনেট সংযোগ এবং IP ঠিকানাকে কালো তালিকাভুক্ত করে। আপনি 7 দিন থেকে 4 মাস বা সারাজীবনের জন্য নিষিদ্ধ হতে পারেন৷

আমি কিভাবে চ্যাট থেকে নিষিদ্ধ পেতে পারি? (2022 আপডেট করা গাইড)

নিচে তালিকাভুক্ত করা হয় চেষ্টা এবং পরীক্ষিত পদ্ধতি চ্যাট নিষিদ্ধ বাইপাস. আপনার সুবিধা অনুযায়ী যে কোনো সমাধান বেছে নিন এবং এগিয়ে যান।

পদ্ধতি 1 - একটি নির্ভরযোগ্য VPN পরিষেবা প্রদানকারী ব্যবহার করুন

  27টির বেশি VPN পরীক্ষা করার পর, আমরা সিস্টওয়েক ভিপিএন পেয়েছি নিষেধাজ্ঞার পরে চ্যাট অ্যাক্সেস করার জন্য সেরা ভিপিএন সমাধান হতে হবে। ভিপিএন সার্ভার সামরিক-গ্রেড এনক্রিপশন অফার করে এবং একটি নো-লগ নীতি রয়েছে। তাছাড়া, Systweak VPN তার দ্রুততম VPN সার্ভার, সীমাহীন ব্যান্ডউইথ, সার্ভার আপটাইম এবং ISP থ্রটলিং বাইপাস করার ক্ষমতার জন্য পরিচিত।

Systweak VPN আপনাকে একটি প্রক্সি সার্ভারের মাধ্যমে আপনার ওয়েব ব্রাউজিং রাউটিং করে মিনিটের মধ্যে একটি নতুন IP ঠিকানা প্রদান করে। এইভাবে, আপনার আসল আইপি ঠিকানা মাস্ক করা এবং আপনার ডিজিটাল পদচিহ্নগুলিকে অনলাইনে ট্র্যাক করা থেকে রক্ষা করা। তাছাড়া, Systweak VPN আপনার অনলাইন ক্রিয়াকলাপগুলিকে কোনো ডেটা ফাঁস ছাড়াই ব্যক্তিগত রাখে৷ কিভাবে তিনটি সহজ ধাপে VPN ব্যবহার করতে হয় তা জানতে নিচের নির্দেশাবলী অনুসরণ করুন: 

পদক্ষেপ 1 = আপনার পিসিতে Systweak VPN ডাউনলোড, ইনস্টল এবং চালু করুন।

কীভাবে অবিলম্বে Omegle-এ নিষিদ্ধ করা যায় (2022 আপডেট করা গাইড)

পদক্ষেপ 2 = ভিপিএন পরিষেবা সেট আপ করতে সাইন আপ করুন এবং লগ ইন করুন৷

কীভাবে অবিলম্বে Omegle-এ নিষিদ্ধ করা যায় (2022 আপডেট করা গাইড)

পদক্ষেপ 3 = Systweak VPN ব্যবহারকারীদের অনেক সার্ভারের সাথে সংযোগ করতে দেয়। সুতরাং, আপনার পছন্দের যেকোনো দেশ বেছে নিন এবং সার্ভারের সাথে সংযোগ করুন।

কীভাবে অবিলম্বে Omegle-এ নিষিদ্ধ করা যায় (2022 আপডেট করা গাইড)

পদক্ষেপ 4 = আপনি সংযুক্ত হওয়ার সাথে সাথে আপনাকে একটি নতুন আইপি ঠিকানা বরাদ্দ করা হবে। আপনার ব্রাউজার ক্যাশে এবং কুকি পরিষ্কার করার কথা বিবেচনা করুন। আরও, আপনি চ্যাট ভিডিও চ্যাট প্ল্যাটফর্ম অ্যাক্সেস করার চেষ্টা করতে পারেন.

কীভাবে অবিলম্বে Omegle-এ নিষিদ্ধ করা যায় (2022 আপডেট করা গাইড)

গুরুত্বপূর্ণ: সিস্টওয়েক ভিপিএন একটি নির্ভরযোগ্য এবং বিশ্বস্ত ভিপিএন সমাধান যা আপনার আইপি ঠিকানা গোপন করে এবং আপনাকে ডিজিটাল নজরদারি থেকে রক্ষা করে। অ্যাপ্লিকেশনটি অযৌক্তিক সেন্সরশিপের বিরুদ্ধে লড়াই করতে সহায়তা করে এবং একটি কঠোর নো-লগ নীতি অনুসরণ করে যাতে কেউ (এমনকি আপনার আইএসপিও নয়) আপনার কার্যকলাপগুলি ট্র্যাক করতে না পারে৷ এটি কপিরাইট প্রতারণা বা অন্য কোন অবৈধ উপায় পরিচালনার জন্য ব্যবহার করার উদ্দেশ্যে নয়। আমরা আপনাকে অগ্রসর হওয়ার আগে আপনার দেশে VPN ব্যবহারের বৈধতা এবং Omegle ব্যবহারের শর্তাবলী পরীক্ষা করার পরামর্শ দিই।

VPN পরিষেবা ব্যবহার করে আপনি যে কোনো পদক্ষেপ নেন তা কঠোরভাবে আপনার নিজের ঝুঁকিতে!

আপনি পড়তে চাইতে পারেন: 

  • অবরুদ্ধ সাইট এবং সোশ্যাল নেটওয়ার্ক অ্যাক্সেস করার জন্য 5টি সেরা ভিপিএন 
  • কিভাবে VPN ব্লকগুলিকে বাইপাস করবেন এবং অনলাইনে সনাক্ত করা যাবে না 
  • ব্যাংকিংয়ের জন্য VPN কতটা নিরাপদ?

পদ্ধতি 2 - আপনার ব্রাউজিং ইতিহাস এবং কুকিজ সাফ করুন

অন্য যেকোন ওয়েবসাইট বা প্ল্যাটফর্মের মতো, Omegle আপনি যে ব্রাউজারটি ভিজিট করতে এবং ভিডিও যোগাযোগ সাইট অ্যাক্সেস করতে ব্যবহার করেন তাতে কুকি ছেড়ে দেয়। এমনকি VPN এর মাধ্যমে আসলটিকে মাস্ক করার মাধ্যমে আপনার কাছে একটি নতুন আইপি ঠিকানা থাকলেও, তারা এখনও জানতে পারে এটি আপনিই। অতএব, আপনার সমস্ত কুকিজ এবং ব্রাউজিং ইতিহাস পরিষ্কার করার কথা বিবেচনা করুন। আশা করি, এই ভাবে, আপনি সহজেই চ্যাট নিষিদ্ধ বাইপাস করতে পারেন.

পদ্ধতি 3 - একটি ভিন্ন ওয়েব ব্রাউজার ব্যবহার করুন

এমনকি একটি সফল VPN সংযোগ স্থাপন করার পরেও, আপনার একটি ভিন্ন ব্রাউজার ব্যবহার করা বা একটি ছদ্মবেশী মোডে স্যুইচ করার কথা বিবেচনা করা উচিত। এটি নিঃসন্দেহে চ্যাট ভিডিও চ্যাট প্ল্যাটফর্মে ঝামেলা-মুক্ত অ্যাক্সেস নিশ্চিত করবে। সেরা গোপনীয়তা-ভিত্তিক ওয়েব ব্রাউজারগুলি সম্পর্কে জানতে আপনি নিম্নলিখিত নির্দেশিকাগুলি দেখতে পারেন: 

  • আপনার গোপনীয়তা রক্ষা করার জন্য অ্যান্টি-ট্র্যাকিং ব্রাউজার 
  • অ্যান্ড্রয়েডের জন্য সবচেয়ে সুরক্ষিত ওয়েব ব্রাউজার | সেরা গোপনীয়তা Android ব্রাউজার (2022) 
  • টর ব্রাউজারে আপনার গোপনীয়তা কীভাবে রক্ষা করবেন 

পদ্ধতি 4 - একটি প্রক্সি সার্ভার ব্যবহার করার কথা বিবেচনা করুন

প্রক্সিগুলি VPN পরিষেবাগুলির অনুরূপ কাজ করে তবে উল্লেখযোগ্য পার্থক্য রয়েছে৷ প্রক্সিগুলি আপনার ট্র্যাফিক একটি মধ্যস্থতাকারী সার্ভারের মাধ্যমে পাঠায়, যা ওয়েবসাইট বা একটি প্ল্যাটফর্মকে মনে হয় যে সার্ভারের আইপি ঠিকানাটি আপনারই। এর মানে হল আপনার আসল আইপি ঠিকানা একটি নতুন দিয়ে মাস্ক করা হয়েছে। অত:পর, আপনি নিষিদ্ধ থাকা সত্ত্বেও এটি আপনাকে চ্যাট অ্যাক্সেস করতে সাহায্য করতে পারে।

পড়ার যোগ্য: প্রক্সি বা ভিপিএন ব্যবহার না করে কিভাবে ব্লক করা সাইটগুলি অ্যাক্সেস করবেন 

পদ্ধতি 5 – একটি ভিন্ন নেটওয়ার্কের মাধ্যমে সংযোগ করুন

পূর্বে বলা হয়েছে, Omegle ওয়েবসাইট আপনাকে সনাক্ত করতে আপনার আইপি ঠিকানা ট্র্যাক করে। তাই, নেটওয়ার্ক পরিবর্তন করা আপনাকে নিষেধাজ্ঞার সমস্যা সমাধানে সাহায্য করতে পারে। সুতরাং, আপনি একটি ব্যক্তিগত অবস্থান থেকে ভিডিও চ্যাট প্ল্যাটফর্ম অ্যাক্সেস করার চেষ্টা করতে পারেন, যেমন আপনার বন্ধুর বাড়ি, কফি শপ ইত্যাদি৷ 

সত্যি বলতে, এটি অনুশীলনের জন্য একটি আদর্শ পদ্ধতি নয় কারণ আপনি যখনই Omegle প্ল্যাটফর্ম ব্যবহার করতে চান তখনই আপনি আপনার অবস্থান পরিবর্তন করতে পারবেন না। এছাড়াও, একটি পাবলিক নেটওয়ার্ক অ্যাক্সেস করা আপনার ডিভাইস এবং ডেটাকে একটি বিশাল ঝুঁকিতে ফেলতে পারে।

অবশ্যই পড়ুন: কিভাবে Systweak VPN আপনাকে যেকোনো পাবলিক Wi-Fi ঝুঁকির বিরুদ্ধে রক্ষা করতে পারে?

পদ্ধতি 6 - আপনার স্মার্টফোনের হটস্পট ব্যবহার করুন

যেহেতু প্রতিটি নেটওয়ার্কের তার IP ঠিকানা রয়েছে, তাই আপনার মোবাইল ডিভাইসের জন্য একটি আপনার বাড়ির Wi-Fi এর IP ঠিকানা থেকে আলাদা হবে৷ সুতরাং, আপনার ডিভাইসের হটস্পট থেকে একটি নেটওয়ার্কে স্যুইচ করে আপনার IP ঠিকানা পরিবর্তন করার চেষ্টা করুন।

এই সমাধান ব্যবহার করে Omegle নিষেধাজ্ঞা বাইপাস করার জন্য এই হ্যাকটি ব্যবহার করে দেখুন, এবং এটি আপনাকে সাহায্য করেছে কিনা তা আমাদের জানান!

আপনি পড়তে চাইতে পারেন: কীভাবে ‘অ্যাকশন ব্লকড অন ইনস্টাগ্রাম’ ইস্যু থেকে মুক্তি পাবেন (2022 আপডেট করা ফিক্স)

কোন দেশ সম্পূর্ণরূপে Omegle ব্লক করে?

কিছু ​​চ্যাট নিষেধাজ্ঞার আপনার সাথে কিছু করার নেই, তবে সেগুলি আপনার অবস্থানের কারণে। কিছু দেশ আছে যেখানে চ্যাট প্ল্যাটফর্ম ব্যবহার সম্পূর্ণরূপে অবরুদ্ধ। এগুলো হল: 

  • UAE
  • চীন 
  • পাকিস্তান 

সৌভাগ্যবশত, এই জিও-ব্লকগুলিও সরানো যেতে পারে একটি VPN পরিষেবা ব্যবহার করে। আপনার ডিভাইসের জন্য সেরা VPN সফ্টওয়্যার জানতে আপনি আমাদের নিম্নলিখিত নির্দেশিকাগুলি দেখতে পারেন: 

  • Windows 11, 10, 8, 7 PC In (2022) এর জন্য 13 সেরা (সত্যিই বিনামূল্যে) VPN 
  • 2022 সালে ম্যাকের জন্য 13 সেরা ফ্রি ভিপিএন – 100% ফ্রি ভিপিএন পরিষেবাগুলি
  • 2022 সালে iPhone এবং iPad এর জন্য 9টি সেরা VPN
  • Android-এর জন্য সেরা ১০টি VPN অ্যাপ

পদ্ধতি 7 - আপনার নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হওয়ার জন্য অপেক্ষা করুন

কারণের উপর নির্ভর করে, Omegle ব্যবহারকারীদের কয়েক দিন থেকে কয়েক সপ্তাহের জন্য নিষিদ্ধ করে। সুতরাং, আপনি নিষেধাজ্ঞা উত্থাপনের জন্য অপেক্ষা করতে পারেন। নিষেধাজ্ঞার সময় আপনি ছদ্মবেশী মোড ব্যবহার করতে পারবেন না কারণ Omegle এখনও আপনার আইপি দেখতে সক্ষম হবে। পরিবর্তে, আপনি একটি VPN ব্যবহার করার চেষ্টা করতে পারেন যেমনটি আমরা উপরে উল্লেখ করেছি।

আশা করি, উপরে উল্লিখিত সমাধান চ্যাট উপর নিষেধাজ্ঞা কাছাকাছি পেতে ভাল কাজ. আমরা সিস্টওয়েক ভিপিএন এর মতো একটি নির্ভরযোগ্য VPN পরিষেবার সাহায্য নেওয়ার সুপারিশ করি আপনার আসল আইপি ঠিকানা ছদ্মবেশ এবং সাইট অ্যাক্সেস করতে. আপনি Omegle থেকে নিষিদ্ধ পেতে সাহায্য করতে পারে যে অন্য কোন কার্যকরী সমাধান জানেন, নীচের মন্তব্য বিভাগে আমাদের সাথে সেগুলি শেয়ার করতে দ্বিধা বোধ করুন!

পরবর্তী পড়ুন: 

  • অ্যান্ড্রয়েড এবং আইফোনের মধ্যে ভিডিও চ্যাট করার সেরা উপায় 
  • Microsoft Store Windows 10 এ ব্লক করা হয়েছে? আনব্লক করার 5টি উপায়! 
  • আপনার স্কুল, দেশে অবরুদ্ধ YouTube ভিডিওগুলি কীভাবে আনব্লক করবেন?
  • কিভাবে ফেসবুকে কাউকে না জেনে ব্লক করবেন


  1. 2022 সালে রোবলক্সের জন্য কীভাবে ভিপিএন পাবেন

  2. আপনার পিসিতে AsIO3.sys ত্রুটি কীভাবে ঠিক করবেন (2022 আপডেট করা গাইড)

  3. কিভাবে MSI ল্যাপটপে একটি স্ক্রিনশট নিতে হয় (2022 আপডেট করা গাইড)

  4. কিভাবে স্থায়ীভাবে কিক অ্যাকাউন্ট সরান (2022 আপডেট করা গাইড)