কম্পিউটার

সেরা আইফোন এক্স ডিল

Apple-এর iPhone X সেপ্টেম্বর 2018 সালে Apple দ্বারা বন্ধ করে দেওয়া হয়েছিল৷ আপনি যদি কেনাকাটা করেন, তাহলে আপনি iPhone X এর থেকে কম দামে পেতে সক্ষম হতে পারেন যা এটিকে বিক্রি করা হয়েছিল৷ যাইহোক, আমাদের পরামর্শ হল আপনি সম্ভবত একটি নতুন আইফোনে আরও ভাল ডিল পাবেন। আসলে, মার্চ 2020-এর iPhone SE-এর দাম £419/$399 এর সাথে iPhone X এর চেয়ে বেশি খরচ করার জন্য আপনাকে পাগল হতে হবে!

যাইহোক, যদি আপনি চান একটি iPhone X, এটি একটি iPhone X আপনি পাবেন! এই নিবন্ধে আমরা এখন উপলব্ধ সেরা iPhone X ডিলগুলিকে রাউন্ড আপ করব, তবে দ্রুত হোন কারণ সেগুলি চিরকাল থাকবে না৷

আমার কি একটি iPhone X কেনা উচিত?

মনে হচ্ছে iPhone X-এর আকর্ষণ হল নতুন iPhone XR, iPhone 11 এবং iPhone SE-এর তুলনায় এটির একটি ভাল স্ক্রীন রয়েছে, কিন্তু আমরা সত্যিই আপনাকে এর পরিবর্তে একটি নতুন iPhone ব্যবহার করার সুপারিশ করছি৷

আপনি যদি iPhone X-এর উত্তরসূরি এখনও £629 এ Apple বিক্রি করে তা বিবেচনা করতে চাইলে আমরা আমাদের সেরা iPhone XR ডিলগুলি চেক করার পরামর্শ দেব৷ এছাড়াও আমাদের কাছে iPhone 11, iPhone 11 Pro এবং iPhone 11 Pro Max এর জন্য ডিল রয়েছে, যেগুলি সেপ্টেম্বর 2019 এ চালু করা হয়েছিল এবং £729 থেকে শুরু হয়েছিল৷ এবং আপনি যদি সস্তার iPhone পেতে চান তবে iPhone SE একটি দুর্দান্ত বিকল্প হবে - এতে iPhone 11-এর মতো একই প্রসেসর রয়েছে, তাই এটি iPhone X-এর থেকে দুই প্রজন্মের নতুন। সেরা iPhone SE ডিলগুলি দেখুন এখানে।

নিশ্চিত করুন যে আপনি আমাদের সেরা অ্যাপল ডিলগুলির সম্পূর্ণ রাউন্ড আপ পরীক্ষা করে দেখেছেন৷

iPhone X মূল্য

আইফোন এক্স চার বছর আগে অ্যাপল বন্ধ করে দিয়েছে। iPhone X আর বিক্রি না হওয়া সত্ত্বেও আপনি বিক্রির জন্য একটি খুঁজে পেতে পারেন। আপনি যদি এখন বিক্রয়ের জন্য একটি iPhone X খুঁজে পান যদিও এটি একটি সংস্কার করা বা সেকেন্ড হ্যান্ড মডেল হতে পারে।

অ্যাপল যখন iPhone X লঞ্চ করে তখন 64GB মডেলের জন্য এর দাম ছিল £999 বা $999 থেকে; 256GB মডেলের জন্য আপনি একটি সম্পূর্ণ £1,149/$1,149 খুঁজছিলেন। এটা অনেক টাকা, কিন্তু এখন নতুন নতুন ফোন আছে যেগুলো আইফোন এক্স এর উচ্চ দিনের তুলনায় কম থেকে শুরু হয়। এবং তারা অনেক বেশি শক্তিশালী।

iPhone X-এর জন্য আমরা দেখেছি সেরা দামের একটি ধারণার জন্য:ব্ল্যাক ফ্রাইডে 2019-এ Amazon থেকে £619-এ iPhone X কেনা সম্ভব হয়েছিল৷ তারপরে 2019 সালের ক্রিসমাসের ঠিক আগে এখানে অ্যামাজনে iPhone X ছিল £599। যদিও এটি বর্তমানে অ্যামাজনে বিক্রি হয়ে গেছে।

আমরা পরামর্শ দেব যে আপনি যদি £419/$399-এর কম দামে iPhone X খুঁজে না পান - যে দামে Apple iPhone SE বিক্রি করছে - তাহলে আপনার সত্যিই এটি কেনা উচিত নয়৷

সেরা আইফোন এক্স ডিল

শীর্ষ iPhone X ডিল

আমরা উপরে বলেছি, আপনি যদি এখন বিক্রয়ের জন্য একটি iPhone X খুঁজে পান তবে এটি সম্ভবত সেকেন্ডহ্যান্ড বা সংস্কার করা হবে। এটা খুব অসম্ভাব্য যে কেউ এখন নতুন হিসাবে বিক্রি করতে পারে।

সংস্কার করা কিনলে আপনি শত শত পাউন্ড বাঁচাতে পারেন। চেক করার প্রথম স্থানটি হল Apple এর রিফারবিশড স্টোর, যেখানে একটি 64GB iPhone X মার্কিন যুক্তরাষ্ট্রে 599 ডলারে পাওয়া যায়, অথবা যুক্তরাজ্যে £699-এ একটি 256GB iPhone X পাওয়া যায়৷ প্রদত্ত যে এটি এখনও নতুন iPhone XR এর চেয়ে বেশি, এটি একটি বড় চুক্তি নয়। এখন Apple Refurbished স্টোরে যান৷

সংস্কারকৃত আইফোন এক্স ডিলগুলি পরীক্ষা করার জন্য আরেকটি রিসেলার হল এনভাইরোফোন যা সংস্কার করা ফোন, ট্যাবলেট এবং অন্যান্য ডিভাইসগুলিতে বিশেষজ্ঞ। এর আগে আইফোন এক্স ছিল £389.99 এর মতো কম। এখানে ডিল দেখুন।

আপনি যখন সংস্কারকৃত কিনবেন তখন মনে রাখবেন যে পণ্যটির গুণমান কখনও কখনও কিছুটা পরিধান এবং ছিঁড়ে যেতে পারে – যদি না আপনি প্রত্যয়িত পুনর্নবীকরণ না কিনে থাকেন। যখন একটি ডিভাইসকে প্রত্যয়িত পুনর্নবীকরণ হিসাবে চিহ্নিত করা হয়, তখন সেটিকে কঠোর পরীক্ষা এবং মেরামত করা হয় যাতে অ্যাপলের মান অনুসারে পণ্যটি নতুন হিসাবে ভাল কাজ করে।

আপনি অ্যামাজন রিনিউড আইফোন এক্স ডিভাইসগুলিও খুঁজে পেতে পারেন। যদিও এগুলি Apple দ্বারা সংস্কার করা প্রত্যয়িত নয়, তবে এগুলি Amazon প্রযুক্তিবিদদের দ্বারা পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করা হয় এবং 1-বছরের সরবরাহকারীর ওয়ারেন্টি সহ আসে৷ একটি 'নবায়নকৃত' iPhone X (64GB) £390-এ উপলব্ধ৷

GiffGaff তাদের সংস্কারকৃত iPhone হ্যান্ডসেটগুলিতে ছাড় দিচ্ছে - আপনি 29 জুলাই পর্যন্ত ইতিমধ্যেই কাট-মূল্য হ্যান্ডসেটের দামে £50 পর্যন্ত সঞ্চয় করতে পারেন৷ GiffGaff বলে যে এর সংস্কার করা ফোনগুলি "ফেরত করার সময় প্রায়শই ব্যবহারিকভাবে অব্যবহৃত হয়"। কোম্পানি বলেছে যে এটি প্রতিটি হ্যান্ডসেটকে "ফল্টের জন্য কঠোর পরীক্ষার" মাধ্যমে রাখে। প্রতিটি সংস্কার করা ফোন আনলক করা হবে - তাই আপনি একটি নির্দিষ্ট নেটওয়ার্কের সাথে আবদ্ধ হবেন না - এবং প্রতিটির 12 মাসের ওয়ারেন্টি রয়েছে৷ আপনি এখানে সংস্কারকৃত iPhone X, XR, XS এবং XS Max মডেল থেকে টাকা ছাড় পেতে পারেন।

iPhone X সিম-মুক্ত ডিল

আমরা উপরে বলেছি, কিছু খুচরা বিক্রেতা এখনও iPhone X বিক্রি করছে, তবে আপনি একটি উপলব্ধ খুঁজে পেতে পারেন।

উদাহরণস্বরূপ, Argos এর 'সীমিত স্টক' রয়েছে এবং এখানে £699-এ বিনামূল্যে একটি 256GB iPhone X সিম বিক্রি করছে।

অতীতে আমরা দেখেছি অ্যামাজন এখানে iPhone X এর দাম £599 কমিয়েছে, কিন্তু তারপরে এটি £899 এ ফিরে এসেছে এবং বর্তমানে এটি বিক্রি হয়ে গেছে।


খুচরা বিক্রেতা মূল্য ডেলিভারি

বিশ্বব্যাপী 24,000 টিরও বেশি স্টোর থেকে মূল্যের তুলনা



  1. 7টি সেরা ব্রাউজার iPhone 2022

  2. 5টি সেরা ক্লাসিক্যাল মিউজিক আইফোন অ্যাপ

  3. 2022 সালে 5টি সেরা iPhone XR কেস

  4. আইফোনের জন্য 15 সেরা আবহাওয়ার অ্যাপ