কম্পিউটার

8 সম্প্রতি প্রকাশিত iOS অ্যাপগুলি চেক আউট করার মতো

গত বছরে iOS অ্যাপ স্টোর থেকে কোন অ্যাপগুলি সবচেয়ে বেশি দাঁড়িয়েছে? অবশ্যই, আপনার ফোন গেম এবং সরঞ্জাম দিয়ে ভরা আছে যা আপনাকে সারা বছর ধরে সাহায্য করেছে। তারা কতটা বগি বা অকার্যকর ছিল তা দেখার পরে আপনি এমনকি কয়েক ডজন মুছে ফেলতে পারেন।

যেভাবেই হোক, আপনি সম্ভবত চেক আউট করার মতো একটি (বা একাধিক) অ্যাপ মিস করেছেন। গত বছরে প্রকাশিত সেরা iOS অ্যাপগুলির একটি দ্রুত পর্যালোচনা এখানে।

8 সম্প্রতি প্রকাশিত iOS অ্যাপগুলি চেক আউট করার মতো

অ্যাফিনিটি প্রকাশক

কখনও কখনও, আপনি আপনার স্মার্টফোন বা ট্যাবলেট ব্যবহার করে একটি মানসম্পন্ন ম্যাগাজিন পৃষ্ঠা, বইয়ের কভার বা ব্লগ পোস্ট ডিজাইন করতে চান। যখন এই চুলকানি আসে, তখন আপনি আশা করতে পারেন যে অ্যাফিনিটি প্রকাশক এটি স্ক্র্যাচ করবে।

এই অ্যাপটি Serif Labs দ্বারা তৈরি করা হয়েছে এবং এটি একটি উন্নত প্রো প্রকাশনা সফ্টওয়্যার বলে মনে করা হয়। এটি আপনাকে ছবি, টেক্সট এবং গ্রাফিক্সকে একত্রিত করে সেই "প্রকাশ" বোতামের জন্য উপযুক্ত সুন্দর লেআউট তৈরি করতে দেয়।

8 সম্প্রতি প্রকাশিত iOS অ্যাপগুলি চেক আউট করার মতো

বিগত বছরগুলিতে, আপনি শুধুমাত্র ডেস্কটপ সফ্টওয়্যার থেকে এই স্তরের গুণমান পেতে পারেন। আর নয় - এবং এটি এখনও $49.99 মূল্যের জন্য আপনার হতে পারে৷

প্রবাহ

এই অ্যাপটি শুধুমাত্র তালিকায় স্থান করেনি - এটি একটি 2019 ডিজাইন পুরস্কারও অর্জন করেছে। এটি সৃজনশীলদের জন্য ডিজাইন করা আরেকটি অ্যাপ্লিকেশন যারা আঁকতে পছন্দ করে। এটি ডিজিটাল গ্রাফাইট পেন্সিল, সেইসাথে চিজেল-টিপড মার্কারগুলির সাথে আপনার মনে যা আসে তা আঁকতে এবং স্কেচ করার জন্য আসে৷

8 সম্প্রতি প্রকাশিত iOS অ্যাপগুলি চেক আউট করার মতো

যা এটিকে অন্যান্য অনুরূপ অ্যাপগুলির থেকে আলাদা করে তোলে তা হল এটি বাস্তব জীবনে তৈরি করা কিছুর মতোই ভাল দেখায়।

এই অ্যাপটি ব্যবহার করার জন্য বিনামূল্যে কিন্তু অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার সাথে আসে। এছাড়াও, এটি আপনার iPhone বা iPad এ ব্যবহার করার জন্য উপলব্ধ

আকাশ:আলোর শিশু

জার্নির জন্য দায়ী একটি স্টুডিও দ্বারা তৈরি করা একটি মজার গেম এখানে রয়েছে (যা 2013 সালে গেম অফ দ্য ইয়ার জিতেছে)৷ অ্যাপল মার্কেটপ্লেস বিনামূল্যে গেমে প্লাবিত হয়, কিন্তু এটি একটি কেক নেয় কারণ এর চমত্কার শৈল্পিক নকশা।

8 সম্প্রতি প্রকাশিত iOS অ্যাপগুলি চেক আউট করার মতো

তাই আপনি যদি এই অ্যাপটি ডাউনলোড করা মিস করেন, তাহলে আপনি আজই বিনামূল্যে তা করতে পারেন।

স্পেক্টার ক্যামেরা

সেলফি, অবকাশকালীন শট এবং খাবারের ফটোগুলি সর্বদাই জনপ্রিয় হবে। সুতরাং এতে অবাক হওয়ার কিছু নেই যে আপনার ফটোগ্রাফগুলিকে আশ্চর্যজনক করে তুলতে আরও বড় এবং আরও ভাল অ্যাপগুলি আসবে৷

স্পেকটার সেই একই মন দ্বারা তৈরি করা হয়েছিল যা হ্যালাইড তৈরি করেছিল (অন্য একটি জনপ্রিয় ক্যামেরা অ্যাপ যার সাথে আপনি পরিচিত হতে পারেন)। এই টুল ব্যবহার করে, আপনি শুধুমাত্র আপনার iPhone বা iPad ব্যবহার করে দীর্ঘ এক্সপোজার ক্যাপচার করতে পারেন।

8 সম্প্রতি প্রকাশিত iOS অ্যাপগুলি চেক আউট করার মতো

গতিশীল ফটো ক্যাপচার করতে চান? সমস্যা নেই. আপনি অ্যাকশনে জলপ্রপাতের স্ন্যাপশট নিতে পারেন এবং কুখ্যাত রাস্তার ট্র্যাফিক যেখানে আলো একটি ঝাপসা।

দুর্ভাগ্যবশত, এই অ্যাপটি বিনামূল্যে নয়। যাইহোক, এর বেশি খরচ হয় না - মাত্র $2.99 ​​এবং এটি আপনার।

সায়োনারা ওয়াইল্ড হার্টস

এটি আপনার রাডারের অধীনে উড়ে যেতে পারে, বিশেষ করে যদি আপনি Apple Arcade এর গ্রাহক না হন। এটি সম্প্রতি এই পতন চালু করেছে এবং এই তালিকায় একটি স্থানের যোগ্য।

8 সম্প্রতি প্রকাশিত iOS অ্যাপগুলি চেক আউট করার মতো

আপনি যদি ইলেক্ট্রো-পপ-এ ধাক্কা খেয়ে ঝলমলে দৃশ্যের মাধ্যমে জিপ করা উপভোগ করেন তবে আপনি এই গেমটিকে আকর্ষণীয় মনে করবেন। আপনি স্কেটবোর্ড এবং মোটরসাইকেলের মতো বিভিন্ন যানবাহনের মধ্যে বেছে নিতে পারেন।

এটিকে একটি ভিন্ন ড্রাইভিং গেম করে তোলে — আপনি যেতে যেতে একটি তলোয়ার দোলাতে পারেন৷ আপনি প্রতি মাসে $4.99 প্রদান করে মজাতে যোগ দিতে পারেন (আপনি অন্যান্য অ্যাপ গেমগুলির বিস্তৃত পরিসরে অ্যাক্সেসও পাবেন)।

দ্য এক্সপ্লোরার

আপনি যদি ন্যাশনাল জিওগ্রাফিক প্রেমী হন, তাহলে আপনি দ্য এক্সপ্লোরার ব্যবহার করে উপভোগ করবেন। এই অ্যাপটি আপনার আইফোন এবং আইপ্যাডের সাথে কাজ করে, কিন্তু এটি থেকে সর্বাধিক সুবিধা পেতে, আপনার এটি একটি বড় হাই-ডেফিনিশন টিভিতে (টিভি অ্যাপ ব্যবহার করে) প্রদর্শন করা উচিত।

8 সম্প্রতি প্রকাশিত iOS অ্যাপগুলি চেক আউট করার মতো

এই অ্যাপটিতে, আপনি বিশ্বের সেরা ফটোগ্রাফার এবং ভিডিওগ্রাফারদের দ্বারা তৈরি বিভিন্ন মনোমুগ্ধকর ভিজ্যুয়াল পাবেন। আপনি প্রকৃতি এবং বন্যপ্রাণীকে কাছাকাছি এবং ব্যক্তিগত দেখতে পাবেন।

সর্বোপরি, এটি বিনামূল্যে ডাউনলোড করা যায় (অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার সাথে)।

হাইপার লাইট ড্রিফটার

আরেকটি গেম তালিকায় স্থান করে নিয়েছে — এবার হ্যাক এবং স্ল্যাশ প্রেমীদের জন্য। শত্রুদের মধ্য দিয়ে আপনার পথ কেটে ফেলার পাশাপাশি, আপনি আপনার যাত্রা জুড়ে আশ্চর্যজনক গ্রাফিক ডিজাইন এবং অডিও উপভোগ করবেন।

8 সম্প্রতি প্রকাশিত iOS অ্যাপগুলি চেক আউট করার মতো

এটি একটি পিক্সেল-শিল্প শৈলী আছে, কিন্তু কারিগর একটি মাস্টারপিস. সিইওর মতে, আপনি একটি আইপ্যাড প্রোতে এই 2D গেমটি খেলার চেয়ে ভাল। এটি টাচস্ক্রিন, সেইসাথে কন্ট্রোলারগুলির সাথে ভাল কাজ করে।

আপনি যদি 16-বিট অ্যাডভেঞ্চার গেমগুলিতে থাকেন তবে এটি আপনার পরবর্তী ডাউনলোড হওয়া উচিত। আপনি এটি মাত্র $5 এর নিচে পেতে পারেন।

গ্রিস

প্রত্যেকের জন্য একটি গেম আছে - অথবা অন্তত এটি মনে হয় যখন আপনি একজন iOS ডিভাইসের মালিক হন। আপনি বাজারে যে স্ল্যাশার এবং রেসিং গেমগুলি পাবেন তার থেকে এখানে কিছু আলাদা।

গ্রিস একটি গল্প-ভিত্তিক গেম যা আপনাকে একটি মেয়ের জীবনে একটি সমৃদ্ধ অভিজ্ঞতা নিয়ে যায়। গ্রিস একটি অল্পবয়সী মেয়ে যে ব্যথা এবং দুঃখের সাথে মোকাবিলা করছে। যদিও আপনাকে বিপদ এবং মৃত্যু নিয়ে চিন্তা করতে হবে না, আপনি দুর্দান্ত শক্তি এবং ক্ষমতা নিয়ে খেলতে পারবেন।

8 সম্প্রতি প্রকাশিত iOS অ্যাপগুলি চেক আউট করার মতো

আর্টওয়ার্ক অত্যাশ্চর্য এবং অ্যানিমেশন বিস্তারিত. আপনি ধাঁধা (খুব জটিল কিছু নয়), প্ল্যাটফর্মের সিকোয়েন্স এবং আপনার দক্ষতা ব্যবহার করার প্রয়োজন এমন অন্যান্য চ্যালেঞ্জগুলি সমাধান করে গেমটির মাধ্যমে এটি তৈরি করবেন।

আপনি এই অ্যাপটি আপনার iPhone বা iPad এর জন্য $1.99-এ পেতে পারেন।

আপনি কোন iOS অ্যাপ মিস করেছেন?

আপনি কি এই তালিকার কোনো বা সমস্ত অ্যাপ চেষ্টা করেছেন? যদি না হয়, আপনি ডাউনলোডের মূল্য এক বা দুটি খুঁজে পেতে পারেন. কোন অ্যাপগুলি প্রতি বছর সেরা পারফর্ম করে তা দেখতে আকর্ষণীয় কারণ সর্বকালের সর্বাধিক জনপ্রিয় অ্যাপগুলির তালিকা সাধারণত খুব বেশি পরিবর্তন হয় না৷ আপনি যদি একটি সংক্ষিপ্ত সময়ের ফ্রেম দেখেন, গত বছরের মতো, আপনি সাধারণত উপরের তালিকার মতো আরও বৈচিত্র্যময় তালিকা পাবেন। উপভোগ করুন!


  1. 5টি নতুন iPadOS বৈশিষ্ট্য যা চেক আউট করার যোগ্য!

  2. জেলব্রেক ছাড়াই আইফোনে অ্যাপস ডুপ্লিকেট করার জন্য 5টি সেরা iOS অ্যাপ ক্লোনার

  3. প্রোগ্রামিং শেখার জন্য নতুনদের জন্য সেরা iOS অ্যাপ

  4. 5 ম্যাকওএস ক্যাটালিনা টিপস এবং ট্রিকস ওয়ার্থ চেক আউট