কম্পিউটার

আপনার ফটোগুলিকে আশ্চর্যজনক করতে সেরা iOS ফটো ফিল্টার অ্যাপস

আপনার স্মার্টফোনের ক্যামেরা কতটা দুর্দান্ত তা বিবেচ্য নয়। সম্ভাবনা আপনি ইমেজ সঙ্গে কিছু ভুল খুঁজে যাচ্ছেন. তাই জিনিসগুলি সঠিক করতে, আপনার একটি ফটো ফিল্টার অ্যাপ ডাউনলোড করার সিদ্ধান্ত নেওয়া উচিত।

এটি আপনার উজ্জ্বলতা উন্নত করার চাবিকাঠি, দাগ দূর করা বা এমনকি একটি বস্তুকে সম্পূর্ণরূপে অপসারণ করা। একমাত্র সমস্যা হল সেরা iOS ফটো ফিল্টার অ্যাপ খুঁজে পাওয়া।

আপনার ফটোগুলিকে আশ্চর্যজনক করতে সেরা iOS ফটো ফিল্টার অ্যাপস

Snapseed (ফ্রি)

এখানে একটি ফটো ফিল্টার অ্যাপ রয়েছে যা আপনি ব্যবহার করতে পারেন যা ফটো ফিল্টারের বিস্তৃত পরিসরের সাথে আসে। আপনার প্রতিকৃতিটি দুর্দান্ত দেখাতে আপনার কাছে সাধারণ কালো এবং সাদা, ভিনটেজ এবং অন্যান্য রয়েছে৷

অবশ্যই, সোশ্যাল মিডিয়াতে আপনার ফটোগুলিকে আলাদা করে তুলতে আপনি যুক্ত করতে পারেন এমন প্রভাব রয়েছে৷ দৃষ্টিভঙ্গি ক্রপ করা, ঘোরানো এবং সংশোধন করার পাশাপাশি, আপনি করতে পারবেন:

আপনার ফটোগুলিকে আশ্চর্যজনক করতে সেরা iOS ফটো ফিল্টার অ্যাপস
  • ব্রাশ যোগ করুন, সামঞ্জস্য করুন এবং নিরাময় টুল ব্যবহার করুন।
  • ছবি তীক্ষ্ণ করুন।
  • এক্সপোজার এবং রঙ উন্নত করুন।
  • টেক্সট এবং ফ্রেম যোগ করুন।
  • লেন্স ব্লার এবং ভিগনেট প্রয়োগ করুন।

VSCO (ফ্রি ও পেইড)

হয়তো আপনি আপনার নিজস্ব ফিল্টার সেটিংস নিয়ে আসতে স্বাচ্ছন্দ্য বোধ করছেন না। যদি এটি হয়, তাহলে আপনি অ্যাপ্লিকেশনটির সাথে আসা ওয়ান-ট্যাপ ফিল্টার প্রিসেটগুলি ব্যবহার করতে পারেন।

আপনার ফটোগুলিকে আশ্চর্যজনক করতে সেরা iOS ফটো ফিল্টার অ্যাপস

উদাহরণস্বরূপ, আপনি আপনার ফটোকে "ক্লাসিক" দেখাতে রঙ এবং কালো এবং সাদা প্রিসেট ব্যবহার করতে পারেন। অথবা আপনি অন্যান্য এডিটিং টুল ব্যবহার করতে পারেন, যেমন ক্রপিং, এক্সপোজার, গ্রেইন বা ফেইড।

ফিল্টারগুলির মধ্যে কী দুর্দান্ত তা হ'ল এগুলি সূক্ষ্ম, যাতে সেগুলিকে আরও প্রাকৃতিক দেখায়। একবার আপনি সমস্ত সম্পাদনা সম্পূর্ণ করার পরে, আপনি ছবিটি আপনার সামাজিক মিডিয়াতে প্রকাশ করতে পারেন।

Adobe Lightroom (ফ্রি ও পেইড)

এই iOS ফটো ফিল্টার অ্যাপটি একটি বিনামূল্যে এবং সদস্যতা উভয় বিকল্পের সাথে আসে যা $10/মাস। আপনি বলতে পারেন এই অ্যাপটি পেশাদারদের জন্য "গোল্ড স্ট্যান্ডার্ড"।

এখন, এর অর্থ এই নয় যে অ্যাপটি জটিল - আসলে, ইন্টারফেসটি সহজ। এটি জিনিসগুলিকে দ্রুত এবং সহজ করে তোলে, যা আপনার নতুন ক্রাশকে টেক্সট করার আগে একটি সেলফি সম্পাদনা করার প্রয়োজন হলে এটি গুরুত্বপূর্ণ।

আপনার ফটোগুলিকে আশ্চর্যজনক করতে সেরা iOS ফটো ফিল্টার অ্যাপস

Adobe Lightroom এর সাথে, আপনি ফিল্টার প্রিসেট এবং RAW ফটো সমর্থন পান৷ এছাড়াও, আপনি এক্সপোজার সামঞ্জস্য করতে এবং ওয়াটারমার্ক যোগ করতে সক্ষম।

তারপর পেইড সংস্করণের সাথে, আপনি আপনার ডেস্কটপের মাধ্যমে ফটোশপ এবং লাইটরুম ক্লাসিক অ্যাক্সেস করতে পারেন। এছাড়াও একটি অন্তর্নির্মিত ক্যামেরা রয়েছে, যেটিতে আপনার আইফোন ক্যামেরার চেয়ে বেশি বৈশিষ্ট্য রয়েছে।

রেট্রিকা (ফ্রি)

এখন, আপনি যদি রেট্রো লুক সহ ফটোগুলির একটি কোলাজ তৈরি করার মেজাজে থাকেন, তবে এটি আপনার জন্য অ্যাপ। এটি 55 টিরও বেশি ফিল্টার সহ আসে, এটিকে দ্রুত এবং সহজে ছবি তোলা এবং সামঞ্জস্য করা যায়৷

আপনার ফটোগুলিকে আশ্চর্যজনক করতে সেরা iOS ফটো ফিল্টার অ্যাপস

এটি এমনকি ফিল্টারগুলিকে র্যান্ডমাইজ করে যাতে আপনি "ফিল্টার পক্ষপাতদুষ্ট" (এবং বিরক্তিকর) হওয়া এড়াতে পারেন। যদিও এটি বিনামূল্যে ডাউনলোড করা যায়, আপনি আপনার ফটো ফিল্টারগুলিকে প্রসারিত করতে অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা করতে পারেন (এর থেকে বেছে নিতে 80 টিরও বেশি!)

আফটারলাইট 2 ($2.99)

আপনি যখন সর্বোত্তম iOS ফটো ফিল্টার অ্যাপ্লিকেশানগুলি খুঁজছেন যা সর্ব-উদ্দেশ্য, তখন আফটারলাইট 2 হল পথ। এই ফটো এডিটর কিছু সৃজনশীল অতিরিক্ত সহ সমস্ত সাধারণ ঘণ্টা এবং শিস সহ আসে৷

আপনার ফটোগুলিকে আশ্চর্যজনক করতে সেরা iOS ফটো ফিল্টার অ্যাপস

কিছু সংযোজন বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত, যেমন নির্বাচনী রঙ, গ্রেডিয়েন্ট, মিশ্রণ মোড, বক্ররেখা, ধুলো এবং হালকা ফুটো ওভারলে, আর্টওয়ার্ক এবং পাঠ্য যোগ করার জন্য একটি স্তর সরঞ্জাম এবং বিনামূল্যে ফিল্টার প্যাক

এই অ্যাপটি মূল্যবান। আপনি যদি সেলফি-এ-হলিক হন, তাহলে এটি আপনার জন্য। আপনি ফিল্টার কাস্টমাইজেশনের সাথে তালগোল পাকিয়ে উপভোগ করবেন।

এনলাইট ফটোফক্স ($3.99)

iPhone সেলফি গুরুদের জন্য — এখানে শুধুমাত্র আপনার জন্য একটি ফটো ফিল্টার অ্যাপ রয়েছে। এই সম্পাদক আপনাকে আপনার ছবিগুলির এক্সপোজার, রঙ এবং অন্যান্য বিশদ বিবরণ নিয়ন্ত্রণ করতে আরও স্বাধীনতা দেবে৷ এছাড়াও, আপনি প্রভাবগুলির বিজোড় মিশ্রণ তৈরি করতে পারেন।

আপনার ফটোগুলিকে আশ্চর্যজনক করতে সেরা iOS ফটো ফিল্টার অ্যাপস

সাধারণ ক্রপিং, কারেকশন, গ্রেডিয়েন্ট এবং ভিগনেট ছাড়া, আপনি কুৎসিত ত্রুটিগুলি দূর করতে এই টুলটি ব্যবহার করতে পারেন। তারপর আপনি স্কেচ, পেইন্ট, এবং কালো এবং সাদা প্রভাব যোগ করতে পারেন।

যখনই আপনি শৈল্পিক বোধ করছেন, আপনি আপনার ফটোগুলিকে মশলাদার করতে অঙ্কন সরঞ্জাম, সীমানা, পাঠ্য এবং ফ্রেম ব্যবহার করতে পারেন।

ডার্করুম (ফ্রি)

এখানে অ্যাপের বাজারে আরও শক্তিশালী ফটো এডিটরগুলির মধ্যে একটি। এটি একটি দুর্দান্ত সরঞ্জাম যা আপনি লাইভ ফটো এবং স্থির চিত্র উভয়ের জন্যই ব্যবহার করতে পারেন। অ্যাপটি বেছে নেওয়ার জন্য রঙ এবং কালো এবং সাদা ফিল্টারের একটি পরিসরের সাথে আসে, যা আপনি স্থির বা লাইভ ফটোতে প্রয়োগ করতে পারেন।

আপনার ফটোগুলিকে আশ্চর্যজনক করতে সেরা iOS ফটো ফিল্টার অ্যাপস

তারপরে আপনি যদি প্রিসেট ফিল্টারগুলি পছন্দ না করেন তবে আপনি সর্বদা কাস্টমাইজ করতে এবং আপনার নিজস্ব যোগ করতে পারেন। যা এটিকে একটি প্রো স্ট্যাটাস করে তোলে তা হল আপনি একবারে ফটোগুলির একটি গোষ্ঠী সম্পাদনা করতে পারেন৷

ফটোশপ এক্সপ্রেস (ফ্রি)

আপনি যদি পেশাদার ফটো ফিল্টার অ্যাপ্লিকেশনগুলিতে আগ্রহী হন তবে ফটোশপ এক্সপ্রেস আপনার রাডারে থাকা উচিত। অবশ্যই, আপনি ফটোশপের ডেস্কটপ সংস্করণের সাথে পরিচিত।

আপনার ফটোগুলিকে আশ্চর্যজনক করতে সেরা iOS ফটো ফিল্টার অ্যাপস

এখন সময় এসেছে অ্যাডোবের এক্সপ্রেস সংস্করণের সাথে পরিচিত হওয়ার। যদিও এটি ডেস্কটপ সংস্করণের মতো শক্তিশালী নয়, এটি একটি স্মার্টফোনে আপনার যা প্রয়োজন তা করে। এর মধ্যে রয়েছে এক্সপোজার সামঞ্জস্য করা, ছবি কাটছাঁট করা এবং ফিল্টার প্রিসেট তৈরি করা।

আপনি অন্যান্য উন্নতির জন্য এটি ব্যতিক্রমী দেখতে পাবেন, যেমন দাগ দূর করা (এর নিরাময় সরঞ্জাম ব্যবহার করে)। এছাড়াও ব্লার অপশন এবং কোলাজ টেমপ্লেট রয়েছে।

আবার ক্রেজি ফটো পোস্ট করার বিষয়ে চিন্তা করবেন না

আপনি বিবাহের অ্যালবামের জন্য একটি কোলাজ তৈরি করছেন বা সোশ্যাল মিডিয়াতে একটি সেলফি প্রকাশ করছেন না কেন, আপনাকে দুর্দান্ত দেখতে নিশ্চিত করতে আপনি এই অ্যাপগুলি ব্যবহার করতে পারেন।

নিশ্চিত নন কোনটি চেষ্টা করবেন? তাহলে ফ্রিবিজ দিয়ে শুরু করবেন না কেন দেখুন তারা কেমন আছে? আপনি হয়ত দেখতে পাবেন যে আপনাকে অর্থপ্রদানের বিকল্পগুলির জন্য কোনো অর্থ সংগ্রহ করতে হবে না।


  1. সর্বকালের সেরা iOS অ্যাপস এবং বৈশিষ্ট্যগুলি

  2. পাঁচটি সেরা বিকল্প iOS মানচিত্র অ্যাপ

  3. 5টি সেরা বিকল্প iOS ভয়েস রেকর্ডিং অ্যাপ

  4. নথি ও ছবি স্ক্যান করার জন্য সেরা iOS স্ক্যানার অ্যাপ