কম্পিউটার

কিভাবে আপনার আইফোন 7 এবং 7 প্লাস রিসেট করবেন? এখানে একটি টিউটোরিয়াল

আইফোন ব্যবহারকারীরা এখন তাদের সিস্টেম দুটি সম্ভাব্য উপায়ে রিসেট করতে পারবেন। আপনি নীচের পদ্ধতিগুলি পরীক্ষা করে দেখতে পারেন!

আইফোন 7 এবং আইফোন 7 প্লাস একটি উদ্ভাবনী নকশা উপস্থাপন করতে পারে না, তবে তারা এখন এমন কিছু বৈশিষ্ট্যের অধিকারী যা গড় আইফোন ব্যবহারকারীকে খুশি করবে। এই বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল নতুন এবং উন্নত হোম বোতাম, যা ব্যবহারকারীদের শুধুমাত্র তাদের আঙুলের স্পর্শে তাদের ফোন অ্যাক্সেস করতে দেয়৷

পূর্ববর্তী সংস্করণগুলিতে, আইফোন ব্যবহারকারীরা তাদের গান, অ্যাপস, নথি এবং আরও অনেক কিছু অ্যাক্সেস করতে চাইলে হোম বোতাম টিপতে হয়েছিল। এখন, তারা হালকা ট্যাপ বা স্পর্শ এবং ভয়েলা করতে পারে, তাদের ডিভাইস বা ডিভাইসের উপর তাদের সম্পূর্ণ নিয়ন্ত্রণ রয়েছে।

উপরন্তু, এমন একটি সময় আসতে পারে যখন আইফোন ব্যবহারকারীদের সাধারণ সমস্যা সমাধানের সমস্যার জন্য তাদের ডিভাইসগুলি পুনরায় সেট করতে হবে। একসাথে, আমরা দেখব কিভাবে আপনি আপনার iPhone 7 এবং 7 Plus এর জন্য রিসেট করতে পারেন।

আপনার iPhone 7 এবং iPhone 7 Plus এ একটি জোরপূর্বক রিসেট সম্পাদন করা হচ্ছে

  1. আইফোনের পাওয়ার বোতামটি ধরে রাখুন, যা এটির ডানদিকে রয়েছে।

  1. একই সাথে পাওয়ার বোতামটি ধরে রেখে, এর বাম দিকে থাকা নিম্ন ভলিউম/ভলিউম ডাউন বোতামটি টিপুন এবং ধরে রাখুন।

  1. পূর্ববর্তী পদক্ষেপগুলি সম্পাদন করলে আপনার আইফোন বন্ধ এবং আবার চালু হওয়ার ফলাফল পাওয়া যায়, Apple লোগো দিয়ে সম্পূর্ণ করুন৷

উপরন্তু, আপনি কোনো বোতাম টিপুন ছাড়াই আপনার iPhone এবং/অথবা iPad পুনরায় চালু করতে পারেন।

আপনার iPhone 7 / 7 Plus রিসেট করার আগে কিছু বিবেচনা

স্বাভাবিক সমস্যা সমাধানের উদ্দেশ্যে আপনার iPhone 7 এবং iPhone 7 Plus এর রিবুট করার প্রয়োজন হলেও, বেশিরভাগ ব্যবহারকারী তাদের ব্যাটারি লাইফ বাড়ানোর ভান করে এগুলি সম্পাদন করেন, যা ঘটনা থেকে অনেক দূরে।

পেয়েট ফরোয়ার্ডের ডেভিড পেয়েটের মতে, আপনার আইফোন রিবুট বা রিসেট করা সময়ের সাথে সাথে এর কার্যকারিতা নিয়ে সমস্যা সৃষ্টি করতে পারে কারণ প্রতিটি রিবুট/রিসেট ফোনের লজিক বোর্ড এবং এর ব্যাকগ্রাউন্ড প্রক্রিয়াগুলির মধ্যে সংক্ষিপ্ত বিচ্ছেদ ঘটায়, যা সঙ্গীত প্লেব্যাক নিয়ন্ত্রণ করে, স্পর্শ- ক্ষমতা, এবং তাই।

এই বিন্দুর প্রেক্ষিতে, মিঃ পেয়েট সতর্ক করেছেন যে আপনার যদি সত্যিই প্রয়োজন হয় তবে আপনার শুধুমাত্র আপনার iPhone 7 এবং iPhone 7 Plus রিবুট/রিসেট করা উচিত, যার অর্থ হল যে কোনও অভ্যন্তরীণ সমস্যাকে আরও খারাপ হওয়ার থেকে সমাধান করার চেষ্টা করা।

উপসংহার

আইফোন 7 এবং আইফোন 7 প্লাস এর সিস্টেম রিবুট করার পদ্ধতিগুলি বেশ সহায়ক বলে মনে হচ্ছে, যদিও একটি খুব বেশি রিবুট এবং রিসেট হলে যে সম্ভাব্য সমস্যাগুলি ঘটবে তা দেখা কঠিন। বলা হচ্ছে, সম্ভাব্য সমস্যা থেকে সতর্ক থাকার জন্য আমি আপনার iPhone 7 এবং iPhone 7 Plus-এ নজর রাখার পরামর্শ দিচ্ছি।

চিন্তা?

আপনার আইফোন 7 এবং আইফোন 7 প্লাস রিবুট করার প্রক্রিয়া সম্পর্কে আপনি কী মনে করেন? এটা কি সহায়ক? এটা দরকারী? আপনি কি সম্ভাব্য বিপদ সম্পর্কে অবগত ছিলেন না? নীচের মন্তব্যে আমাকে জানতে দিন! শীঘ্রই আরো কন্টেন্ট চেক আউট নিশ্চিত করুন!


  1. কিভাবে আপনার iPhone X হার্ড রিসেট বা রিবুট করবেন

  2. আইফোন এক্স, আইফোন 8 এবং আইফোন 8 প্লাসে ট্রু টোন কীভাবে নিষ্ক্রিয় করবেন

  3. কিভাবে আপনার আইপ্যাড এবং আইফোন দিয়ে একটি QR কোড স্ক্যান করবেন?

  4. কীভাবে আপনার আইফোনে পডকাস্ট শুনতে এবং ডাউনলোড করবেন?