কম্পিউটার

আইফোন বা অ্যান্ড্রয়েডে Wordle খেলছেন? আপনার স্ট্রিক কিভাবে রিসেট করবেন তা এখানে

ইদানীং একটি খারাপ Wordle স্ট্রীক ছিল? তুমি একা নও. নিউ ইয়র্ক টাইমসের ওয়ার্ডল কেনার পরে, শব্দ তালিকা পরিবর্তিত হয়েছে এবং মনে হচ্ছে শব্দগুলি আরও জটিল হয়েছে। শব্দ তালিকায় এমন কিছু অপ্রচলিত শব্দ রয়েছে যা আপনাকে হট স্ট্রীকের পরে হারাতে পারে।

আপনি যদি আপনার ফোনে আপনার Wordle স্ট্রীক রিসেট করতে চান, আমরা আপনাকে দেখাব কিভাবে। সর্বোপরি, Wordle এর অর্থ হল মজাদার, এবং আপনি যদি আপনার সাম্প্রতিক স্ট্রীক দ্বারা হতাশ হন, তবে এটি আপনার উত্তেজনাকে বাধা দিতে পারে। এছাড়াও আরও অনেক কারণ রয়েছে যে কারণে কেউ তাদের স্ট্রিক পুনরায় সেট করতে চাইতে পারে।

আপনি কি আপনার হোম স্ক্রিনে Wordle যোগ করেছেন? প্রথমে এটি মুছুন

আপনি যদি আপনার Wordle স্ট্রীক মুছে ফেলতে চান, আপনি যদি একটি তৈরি করেন তবে আপনাকে প্রথমে আপনার হোম স্ক্রীন বুকমার্ক মুছে ফেলতে হবে। এটি করতে, Wordle বুকমার্ক ধরে রাখুন এবং বুকমার্ক মুছুন এ আলতো চাপুন৷ iPhone এ বা সরান অ্যান্ড্রয়েডে৷

একবার আপনি এটি করার পরে, আপনি আপনার স্ট্রিক পুনরায় সেট করতে এবং পরে আপনার বুকমার্ক যোগ করতে নিম্নলিখিত পদক্ষেপগুলি নিতে পারেন৷

আপনার ব্রাউজার ইতিহাস সাফ করুন

আপনার Wordle স্ট্রিক রিসেট করার সবচেয়ে সহজ উপায় হল আপনার ব্রাউজার ইতিহাস সাফ করা। এটি Safari, Chrome এবং Firefox সহ প্রায় প্রতিটি ব্রাউজিং অ্যাপের জন্য কাজ করে। আপনার ইতিহাস দেখে এবং মুছুন এ আলতো চাপ দিয়ে প্রতিটি অ্যাপে এটি করা যেতে পারে অথবা সাফ করুন .

সেটিংসে আপনার ডেটা সাফ করুন

আপনি যদি এখনও আপনার Wordle স্ট্রীক দেখতে পান, তাহলে আপনাকে আপনার সেটিংস থেকে সমস্ত ডেটা সাফ করতে হতে পারে৷ কিছু ব্যবহারকারী রিপোর্ট করেন যে আপনার ব্রাউজারের ইতিহাস সাফ করা সবসময় কাজ করে না।

আপনি যদি Safari ব্যবহার করেন, তাহলে আপনি সেটিংস এ গিয়ে আপনার ব্রাউজারের ইতিহাস সাফ করতে পারেন> সাফারি এবং ইতিহাস এবং ওয়েবসাইট ডেটা সাফ করুন আলতো চাপুন৷ . এটি Safari অ্যাপের সমস্ত ডেটা মুছে ফেলবে৷ Android এ, সেটিংস-এ যান> অ্যাপস> Chrome> স্পেস পরিচালনা করুন> সমস্ত ডেটা সাফ করুন .

বিকল্পভাবে, আপনি ব্যবহার করছেন এমন কোনো তৃতীয় পক্ষের ব্রাউজার আনইনস্টল এবং পুনরায় ইনস্টল করতে পারেন। একবার আপনি এটি করলে, আপনার Wordle স্ট্রীক রিসেট হবে যদি এটি আগে না হয়।

আপনার কি ওয়ার্ডল স্ট্রিক রিসেট করা উচিত?

কেউ কেউ বলে যে আপনার Wordle স্ট্রিক রিসেট করা ন্যায্য নয় এবং আপনার শুধুমাত্র আপনার স্কোর গ্রহণ করা উচিত। যাইহোক, আপনার Wordle স্ট্রিক রিসেট করার সাথে কিছু ভুল নেই। এমনও সময় আছে যে এটি সহায়ক হতে পারে, যেমন একটি নতুন কৌশল আপনার স্ট্রিককে উন্নত করে কিনা তা দেখতে চাওয়া বা নতুন শুরুর শব্দগুলি পরীক্ষা করা।

আপনার Wordle স্ট্রীক রিসেট করার কারণ যাই হোক না কেন, এটি করা সম্ভব এবং সহজ৷


  1. কিভাবে আপনার Android ফোন রিসেট করবেন

  2. কিভাবে আপনার iPhone X হার্ড রিসেট বা রিবুট করবেন

  3. কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন দিয়ে বন্ধুর আইফোন ট্র্যাক করবেন

  4. কিভাবে আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোন ফ্যাক্টরি রিসেট করবেন