কম্পিউটার

[৩টি নির্ভরযোগ্য উপায়] কীভাবে আইটিউনস ছাড়াই আইফোনে সঙ্গীত স্থানান্তর করবেন

আপনি কি iTunes ছাড়া iPhone-এ সঙ্গীত স্থানান্তর করতে পারেন?

আমরা জানতাম যে আইটিউনস একটি মিউজিক প্লেয়ার এবং ম্যানেজার। আইফোন ব্যবহারকারীরা আইটিউনসের মাধ্যমে আইফোনে প্লেলিস্ট স্থানান্তর করে, যাতে তারা যেকোনো সময় তাদের আইফোনে গান উপভোগ করতে পারে। যাইহোক, কিছু ত্রুটির কারণে আইটিউনস সমস্ত পরিস্থিতিতে খুব ভাল কাজ করে না। উদাহরণস্বরূপ, আপনি যদি আপনার আইটিউনস প্লেলিস্টগুলি সিঙ্ক করেন, নতুন যোগ করা সঙ্গীত প্রতিবার পুরানোটিকে মুছে ফেলবে। এবং আপনি শুধুমাত্র iTunes এ কেনা মিউজিক ডাউনলোড করতে পারবেন।

[৩টি নির্ভরযোগ্য উপায়] কীভাবে আইটিউনস ছাড়াই আইফোনে সঙ্গীত স্থানান্তর করবেন

তাই অনেক ব্যবহারকারী আইফোনে সঙ্গীত ডাউনলোড করার জন্য অন্য খুঁজে পেতে চান। আসলে, আপনি তা করতে পারেন. আইটিউনস ছাড়াও, আইটিউনস ছাড়াই আইফোনে ম্যানুয়ালি মিউজিক যোগ করার অনেক উপায় আছে, যেমন, AOMEI MBackupper, Dropbox, Google Play Music, ইত্যাদি ব্যবহার করে। এবং এগুলি সবই পুরানো মিউজিককে নতুন দিয়ে প্রতিস্থাপন করবে না।

এরপরে, আপনি নিম্নলিখিত বিষয়বস্তুটি উল্লেখ করতে পারেন, আমরা iTunes ছাড়াই কম্পিউটার থেকে iPhone এ সঙ্গীত পাঠানোর ৩টি উপায় তালিকাভুক্ত করব।

আইটিউনস ছাড়াই আইফোনে মিউজিক ট্রান্সফার করবেন কীভাবে?

বিষয়বস্তু নেভিগেশন:

ওয়ে 1:পেশাদার iOS ট্রান্সফার অ্যাপের মাধ্যমে PC থেকে iPhone এ সঙ্গীত স্থানান্তর করুন

কম্পিউটার থেকে আইফোনে দ্রুত গান যোগ করার জন্য, আমরা এখানে AOMEI MBackupper সুপারিশ করছি, যা iOS ডিভাইসের জন্য বিশেষভাবে ডিজাইন করা একটি জনপ্রিয় এবং পেশাদার iOS ট্রান্সফার অ্যাপ। এই টুলের সাহায্যে আপনি সহজেই কম্পিউটার থেকে আপনার iPhone 13, 12, 11, X-এ সঙ্গীত স্থানান্তর করতে পারবেন। এবং এখানে এর কিছু বৈশিষ্ট্য রয়েছে।

  • দ্রুত স্থানান্তর: এটি বাজারে গড় গতির চেয়ে বেশি। হাজার হাজার মিউজিক পাঠাতে কয়েক মিনিট সময় লাগতে পারে।
  • নির্বাচিতভাবে স্থানান্তর: এই সফ্টওয়্যার মহান নমনীয়তা সঙ্গে আসে অনুমতি দেয়. আপনি আপনার iPhone যোগ করার জন্য নির্দিষ্ট আইটেম চয়ন করতে পারেন.
  • সর্বজনীন স্থানান্তর: এটি আইফোন থেকে পিসিতে মিউজিক ট্রান্সফার করার মতো বিভিন্ন বৈশিষ্ট্যের সাথে আসে এবং এটি আপনাকে আইফোন থেকে আইফোনে ডেটা স্থানান্তর করতেও সহায়তা করে।
  • ব্যাপকভাবে সামঞ্জস্যপূর্ণ: এটি সমস্ত iOS সিস্টেমের সাথে সামঞ্জস্যপূর্ণ, এমনকি সর্বশেষ iOS 15/14/13, iPhone 13/12/11, iPad pro 2021।

তারপর সঙ্গীত স্থানান্তর করতে এই অ্যাপটি কীভাবে ব্যবহার করবেন তা দেখতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

ধাপ 1. AOMEI MBackupper ডাউনলোড করুন এবং USB তারের সাহায্যে আইফোনকে কম্পিউটারে সংযুক্ত করুন৷


  1. কিভাবে সহজেই আইফোনে সঙ্গীত স্থানান্তর করবেন?

  2. কীভাবে আইফোন থেকে আইটিউনসে সংগীত স্থানান্তর করবেন

  3. কীভাবে আইফোন থেকে আইফোনে সংগীত স্থানান্তর করবেন?

  4. কিভাবে সিডি থেকে আইফোনে মিউজিক ট্রান্সফার করবেন