কম্পিউটার

আইটিউনস ছাড়াই আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করুন (3 উপায়)

আইটিউনস ছাড়াই আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর কেন?

আপনি আপনার আইফোনে বেশ কয়েকটি গান ডাউনলোড করেছেন যাতে আপনি যে কোনও জায়গায় সঙ্গীত উপভোগ করতে পারেন। এবং এখন আপনি আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করতে চান কারণ আপনি আপনার প্রিয় গানগুলির জন্য একটি ব্যাকআপ নিতে চান, কম্পিউটারে সঙ্গীত উপভোগ করতে চান বা আপনি এটি আপনার বন্ধুদের সাথে ভাগ করতে চান৷

একজন দীর্ঘ আইফোন ব্যবহারকারী হিসাবে, আপনি জানেন যে আইটিউনস আপনাকে শুধুমাত্র আইফোন থেকে কম্পিউটারে কেনা সঙ্গীত স্থানান্তর করতে সক্ষম করে। এছাড়াও, আইটিউনস আপনাকে আপনার আইফোন থেকে তার কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করার অনুমতি দেবে না কারণ আপনি শুধুমাত্র একটি কম্পিউটারের সাথে আপনার আইফোন যুক্ত করতে পারেন। সুতরাং, এই সমস্ত কারণে, আপনি iTunes ছাড়াই আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করতে চান৷

সৌভাগ্যবশত, তিনটি উপায় রয়েছে যা আপনাকে আইফোন থেকে কম্পিউটারে অ-ক্রয় করা সঙ্গীত স্থানান্তর করতে সাহায্য করতে পারে। আপনি একটি তৃতীয় পক্ষের টুল বা ড্রপবক্স দিয়ে আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত রপ্তানি করতে পারেন। অথবা আপনি যদি কম্পিউটারে গান শুনতে চান তবে স্ট্রিমিংয়ের মাধ্যমে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করার একটি উপায় রয়েছে৷

আইটিউনস ছাড়াই আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করুন কিন্তু AOMEI MBackupper এর মাধ্যমে

আপনি যদি নো-আইটিউনস উপায়ে যাচ্ছেন, তাহলে আপনি আপনার সঙ্গীতকে আরও ভালভাবে পরিচালনা করতে AOMEI MBackupper নামে একটি তৃতীয় পক্ষের টুলের সহায়তা নিতে পারেন। এটি উইন্ডোজ পিসিগুলির জন্য একটি পেশাদার আইফোন স্থানান্তর এবং ব্যাকআপ টুল। এখানে এর অসামান্য বৈশিষ্ট্য রয়েছে:

★ ব্যবহার করা সহজ - iTunes জটিল ইন্টারফেসের বিপরীতে, এটির একটি পরিষ্কার ইন্টারফেস এবং ব্যবহারকারী-বান্ধব ডিজাইন রয়েছে, আপনি শুধুমাত্র কয়েকটি ক্লিকে স্থানান্তর সম্পূর্ণ করতে পারেন।
★ নির্বাচিত গান স্থানান্তর করুন - এটি আপনাকে এক-ক্লিকে সমস্ত গান স্থানান্তর করতে দেয় বা শুধুমাত্র নির্বাচিত গানগুলি স্থানান্তর করতে দেয়। ক্রয় করা এবং অ-ক্রয় করা আইটেম উভয়ই সমর্থন করে।
★ দ্রুত স্থানান্তর গতি - এর স্থানান্তর গতি বাজারের গড় গতির চেয়ে বেশি:1000টি গান মাত্র 9 মিনিট এবং 13 সেকেন্ডে স্থানান্তর করা যেতে পারে।
★ ব্যাপকভাবে সামঞ্জস্যপূর্ণ - এটি সমস্ত iPhone, iPod, এবং iPad মডেল সমর্থন করে এবং সর্বশেষ iOS 14 এর সাথে সম্পূর্ণরূপে সামঞ্জস্যপূর্ণ৷

আপনার কম্পিউটারে টুলটি ডাউনলোড করুন এবং iPhone থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করতে নীচের ধাপগুলি অনুসরণ করুন৷

ধাপ 1. USB কেবলের মাধ্যমে আপনার iPhone কম্পিউটারে সংযুক্ত করুন> iPhone এ পাসকোড লিখুন যাতে সফ্টওয়্যারটি আপনার ডিভাইস অ্যাক্সেস করতে পারে> iPhone-এ স্থানান্তর করুন ক্লিক করুন বিকল্প।

ধাপ 2. আপনি কম্পিউটারে যে গানগুলি স্থানান্তর করতে চান তা চয়ন করতে "+" এ ক্লিক করুন৷

ধাপ 3. গান চয়ন করুন এবং ঠিক আছে ক্লিক করুন .

ধাপ 4. স্টোরেজ পাথ নির্বাচন করুন> ট্রান্সফার ক্লিক করুন শুরু করার জন্য বোতাম।

আইটিউনস ছাড়াই কিন্তু ড্রপবক্সের মাধ্যমে আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করুন

ক্লাউড স্টোরেজ পরিষেবাগুলি আমাদেরকে বিভিন্ন ডিভাইসে ফাইল অ্যাক্সেস করার অনুমতি দেয় যতক্ষণ না আপনি একই অ্যাকাউন্ট দিয়ে লগ ইন করেন। আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করতে, আপনি প্রথমে আইফোনের ক্লাউড স্টোরেজে গান আপলোড করতে পারেন এবং তারপরে আপনার কম্পিউটারে গান ডাউনলোড করতে পারেন। এখানে আমরা একটি উদাহরণ হিসাবে ড্রপবক্স গ্রহণ করি।

আপনার iPhone এ: অ্যাপ স্টোর থেকে ড্রপবক্স অ্যাপ ডাউনলোড করুন> আপনার অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করুন> প্রয়োজনীয় গান আপলোড করুন।

আপনার কম্পিউটারে: একটি ব্রাউজার খুলুন এবং Dropbox.com এ যান> আপনার অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করুন> আপনার আগে আপলোড করা গানগুলি খুঁজুন এবং সেগুলি কম্পিউটারে ডাউনলোড করুন৷

আইটিউনস ছাড়াই কিন্তু স্ট্রিমিংয়ের মাধ্যমে আইফোন থেকে পিসিতে সঙ্গীত স্থানান্তর করুন

Apowersoft ফোন ম্যানেজার নামে আরেকটি টুল রয়েছে যা আপনাকে স্ট্রিমিংয়ের মাধ্যমে আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করতে সাহায্য করতে পারে। এবং আপনার কম্পিউটার এবং আইফোনকে একই ওয়াইফাই নেটওয়ার্কের সাথে সংযুক্ত করা উচিত।

ধাপ 1. আপনার কম্পিউটারে টুলটি ডাউনলোড করুন এবং এটি চালু করুন৷

ধাপ 2. নিয়ন্ত্রণ কেন্দ্রে যান আইফোনে এবং এয়ারপ্লে সক্ষম করুন৷

ধাপ 3. আপনার কম্পিউটার নির্বাচন করুন এবং মিররিং চালু করুন .

ধাপ 4. আপনি আপনার আইফোনে যেকোনো গান চালাতে পারেন এবং এটি আপনার কম্পিউটারেও স্বয়ংক্রিয়ভাবে বাজানো হবে।

উপসংহার

আইটিউনস ছাড়াই কীভাবে আইফোন থেকে কম্পিউটারে সংগীত স্থানান্তর করা যায় তার জন্যই এটি। আপনি কম্পিউটারে আপনার আইফোন সঙ্গীত ব্যাকআপ করতে AOMEI MBackupper ব্যবহার করতে পারেন এবং আপনি যেকোন সময় ব্যাকআপ ফাইলগুলি পুনরুদ্ধার করতে পারেন৷ অথবা আপনি আপনার গান স্ট্রিম করার জন্য Apowersoft ফোন ম্যানেজার ব্যবহার করে দেখতে পারেন।

আপনি যদি কোনো সমস্যার সম্মুখীন হন, অনুগ্রহ করে নির্দ্বিধায় একটি মন্তব্য করুন এবং আমরা শীঘ্রই আপনাকে উত্তর দেব৷


  1. আইটিউনস ছাড়াই আইফোন থেকে পিসিতে ফটো স্থানান্তর করার 5 টি উপায়

  2. পিসি থেকে আইফোনে ফাইল স্থানান্তর করার 4 টি উপায়

  3. কীভাবে আইফোন থেকে আইটিউনসে সংগীত স্থানান্তর করবেন

  4. কীভাবে আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করবেন