কম্পিউটার

আইফোনে Google মানচিত্রের জন্য কীভাবে ডার্ক মোড সক্ষম করবেন

গুগল ম্যাপ পার্টিতে যোগ দিয়েছে। আপনি যদি আপনার সমস্ত iOS অ্যাপগুলি ডার্ক মোডে ব্যবহার করার অনুরাগী হন, তাহলে আপনি জেনে খুশি হবেন যে Google Maps হল আরও একটি অ্যাপ যেখানে আপনি এটি করতে পারেন৷

2021 সালের সেপ্টেম্বরে, Google ডার্ক মোড সহ iOS-এ Google Maps-এ আসছে এমন অনেক ফিচার ঘোষণা করেছে। এই নিবন্ধটি আপনাকে iOS-এর জন্য Google Maps-এ অন্ধকার মোড সক্ষম করার জন্য একটি নির্দেশিকা দেবে।

iOS এর জন্য ডার্ক মোড?

আইফোনে Google মানচিত্রের জন্য কীভাবে ডার্ক মোড সক্ষম করবেন

যদিও গুগল ম্যাপ ডার্ক মোড পার্টিতে দেরি করেছে, অন্তত আইওএস ব্যবহারকারীদের জন্য, এটি অবশেষে ধরা পড়েছে। অন্ধকার মোডে স্যুইচ করার বিকল্প থাকাটা অনেক অর্থবহ কারণ Google Maps এমন একটি অ্যাপ যা আপনি রাতে গাড়ি চালানোর সময় ব্যবহার করতে পারেন।

এবং আসুন সত্য কথা বলি, এটি অদ্ভুত হতে পারে-এবং এটি কখনও কখনও অনিরাপদ বোধ করে-রাতে গাড়ি চালানোর সময় লাইট মোডে অ্যাপটি ব্যবহার করা।

তাই আপনি যদি Google Maps-এ ডার্ক মোড কীভাবে ব্যবহার করবেন তা জানতে চাইলে নিচের ধাপগুলি অনুসরণ করুন

কিভাবে iOS-এ Google মানচিত্রে ডার্ক মোড সক্ষম করবেন

আপনার আইফোনে Google মানচিত্রের জন্য অন্ধকার মোড সক্ষম করা একটি দ্রুত এবং সহজবোধ্য প্রক্রিয়া। এটি করতে নিচের সহজ ধাপগুলি অনুসরণ করুন:

  1. প্রথমে, নিশ্চিত করুন যে Google Maps সর্বশেষ সংস্করণে আপডেট করা হয়েছে। আপনি অ্যাপ স্টোরে অনুসন্ধান করে আপনার অ্যাপ আপডেট করতে পারেন।
  2. Google মানচিত্র চালু করুন আপনার iPhone এ অ্যাপ, তারপর আপনার প্রোফাইল ছবি আলতো চাপুন পর্দার উপরের-ডান কোণায়।
  3. স্ক্রীনের নিচে স্ক্রোল করুন এবং সেটিংস এ আলতো চাপুন , এবং তারপর ডার্ক মোড মানচিত্র ব্যবহার করা এর অধীনে অধ্যায়.
  4. এখান থেকে, আপনি হয় চালু এ আলতো চাপতে পারেন অথবা ডিভাইস সেটিং এর মতই . আপনি আপনার iOS সেটিংসে কী সক্ষম করেছেন তার উপর নির্ভর করে পরবর্তী বিকল্পটি স্বয়ংক্রিয়ভাবে অন্ধকার মোড চালু বা বন্ধ করে।
আইফোনে Google মানচিত্রের জন্য কীভাবে ডার্ক মোড সক্ষম করবেন আইফোনে Google মানচিত্রের জন্য কীভাবে ডার্ক মোড সক্ষম করবেন আইফোনে Google মানচিত্রের জন্য কীভাবে ডার্ক মোড সক্ষম করবেন

কেন iOS-এ Google মানচিত্রের জন্য ডার্ক মোড গুরুত্বপূর্ণ

যদিও স্মার্টফোন ব্যবহারকারীরা প্রায়শই ডার্ক মোড বনাম লাইট মোড বিতর্কে বিভক্ত হতে পারে, এতে কোন সন্দেহ নেই যে অসংখ্য ব্যবহারকারী ডার্ক মোড পছন্দ করেন। এই কারণেই যখন Google Maps-এর মতো বড় অ্যাপগুলি একটি ডার্ক মোড সংস্করণ প্রকাশ করে তখন এটি একটি বড় ব্যাপার৷

এবং যখন Google মানচিত্রের কথা আসে, তখন ডার্ক মোড সক্ষম করার বিকল্প থাকা একটি নো-ব্রেইনার কারণ এটি এমন সময়ে কাজে আসে যখন আপনি রাতে অ্যাপটি খোলা রেখে গাড়ি চালান বা যেখানে আপনি অস্বস্তিকর বা অনিরাপদ বোধ করেন। পি>

  1. আইফোনে কীভাবে কম ডেটা মোড সক্ষম বা নিষ্ক্রিয় করবেন

  2. Google Apps এ কিভাবে ডার্ক মোড সক্ষম করবেন?

  3. Google মানচিত্র আপনাকে সহজ নেভিগেশনের জন্য স্থায়ী ডার্ক মোড সক্ষম করতে দেয়!

  4. কিভাবে Google মানচিত্রের ইতিহাস মুছবেন এবং ছদ্মবেশী মোড সক্ষম করবেন?