কম্পিউটার

আপনার আইফোনে "আমার আইফোন থেকে পাঠানো" স্বাক্ষরটি কীভাবে সরিয়ে ফেলবেন

আপনি যদি এমন কেউ হন যিনি আপনার আইফোন থেকে প্রায়শই ইমেল পাঠান, আপনি জানেন যে ম্যানুয়ালি "আমার আইফোন থেকে পাঠানো" স্বাক্ষরটি বারবার মুছে ফেলা বেশ ক্লান্তিকর। সৌভাগ্যবশত, আপনার আইফোন আপনাকে এই স্বাক্ষরটি সম্পূর্ণরূপে অপসারণ করতে দেয়, অথবা আপনার ঝামেলা বাঁচানোর পরিবর্তে এটিকে অন্য কিছুতে পরিবর্তন করতে দেয়৷

আপনার আইফোনে কীভাবে এটি করবেন তা দেখে নেওয়া যাক৷

কিভাবে মেল অ্যাপে "আমার আইফোন থেকে পাঠানো" সরাতে হয়

আপনি আপনার ইমেল স্বাক্ষর পরিবর্তন করতে পারেন যে কোনো বিবৃতিতে আপনি চান, অথবা এটি সম্পূর্ণভাবে মুছে ফেলতে পারেন। আপনার আইফোনে এটি কীভাবে করবেন তা এখানে রয়েছে:

  1. সেটিংস খুলুন এবং মেইলে যান অ্যাপ
  2. নিচে স্ক্রোল করুন এবং স্বাক্ষর নির্বাচন করুন .
  3. আপনার একাধিক অ্যাকাউন্ট লগ ইন করা থাকলে, আপনি দুটি বিকল্প দেখতে পাবেন:সমস্ত অ্যাকাউন্ট এবং প্রতি অ্যাকাউন্ট . আপনি যে ইমেল অ্যাকাউন্টগুলিতে লগ ইন করেছেন তার জন্য আগেরটি আপনার স্বাক্ষর পরিবর্তন বা সরিয়ে দেবে; পরেরটি শুধুমাত্র আপনার নির্বাচন করা অ্যাকাউন্টের জন্য এটি করবে। আপনি যদি শুধুমাত্র একটি অ্যাকাউন্ট লগ ইন করেন তবে আপনি এই বিকল্পগুলি দেখতে পাবেন না।
  4. পাঠ্য বাক্সে, ব্যাকস্পেস টিপুন আমার iPhone থেকে পাঠানো সরাতে এবং আপনি যা চান তা দিয়ে প্রতিস্থাপন করুন। স্বাক্ষরটি সম্পূর্ণরূপে অপসারণ করতে, শুধু পাঠ্য বাক্সটি খালি রাখুন।
  5. মেইল এ ক্লিক করুন আপনার পরিবর্তনগুলি সংরক্ষণ করতে উপরের বাম কোণে।
আপনার আইফোনে  আমার আইফোন থেকে পাঠানো  স্বাক্ষরটি কীভাবে সরিয়ে ফেলবেন আপনার আইফোনে  আমার আইফোন থেকে পাঠানো  স্বাক্ষরটি কীভাবে সরিয়ে ফেলবেন আপনার আইফোনে  আমার আইফোন থেকে পাঠানো  স্বাক্ষরটি কীভাবে সরিয়ে ফেলবেন

আরও পড়ুন:কিভাবে আপনার iPhone এ ইমেল ব্লক করবেন

যেতে যেতে ব্যবসা ইমেল পাঠানোর জন্য এই বৈশিষ্ট্যটি অত্যন্ত কার্যকর। এই টেক্সট বক্সে শুধু আপনার শংসাপত্র এবং স্বাক্ষর যোগ করুন এবং আপনি যেতে পারবেন।

সোশ্যাল মিডিয়া অ্যাপস থেকে iPhone স্বাক্ষর অপসারণ

টুইটার হল একমাত্র সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যা ব্যবহার করা ডিভাইসের কোনো ইঙ্গিত দেয়। আপনি একটি iPhone থেকে পাঠান সমস্ত টুইট iPhone এর জন্য টুইটার আছে বিস্তারিত তাদের নিচে লেখা।

দুর্ভাগ্যবশত, এই ট্যাগটি সরানো বা পরিবর্তন করা আপনার ইমেলের জন্য এটি করার মতো সহজ নয়। আপনাকে একটি টুইটার বিকাশকারী অ্যাকাউন্ট তৈরি করতে হবে, এটি টুইটার দ্বারা অনুমোদিত হওয়ার জন্য অপেক্ষা করুন এবং তারপরে আপনার টুইটের উত্স পরিবর্তন করার অধিকারগুলি অ্যাক্সেস করুন৷

আরও পড়ুন:টুইটার আসলে ভালো হওয়ার কারণ

আপনি এখন আইফোন স্বাক্ষরটি সরাতে পারেন

আপনার সেটিংস আপনাকে মেল অ্যাপ থেকে পাঠানো একটি ইমেলে স্বাক্ষর পাঠ্যটি সরাতে বা সম্পাদনা করতে দেয়৷ আপনি সম্পূর্ণরূপে স্বাক্ষর মুছে ফেলতে পারেন বা আপনার পাঠানো প্রতিটি ইমেলে ব্যবহার করার জন্য একটি নতুন তৈরি করতে পারেন৷

লগ ইন করা বিভিন্ন ইমেল অ্যাকাউন্টের জন্য বিভিন্ন স্বাক্ষর সেট করা যেতে পারে এবং আপনি মেইল ​​সেটিংসে প্রতি অ্যাকাউন্ট বিকল্পের সাহায্যে কোন অ্যাকাউন্টে কী ধরনের স্বাক্ষর আছে তা চয়ন করতে পারেন।


  1. সিম থেকে আইফোনে পরিচিতিগুলি কীভাবে আমদানি করবেন

  2. আইফোন থেকে সিমে পরিচিতিগুলি কীভাবে অনুলিপি করবেন

  3. কিভাবে আপনার Windows 10 PC থেকে পাসওয়ার্ড সরাতে হয়

  4. আপনার আইফোন বা আইপ্যাড থেকে ফায়ারস্টিকে কীভাবে কাস্ট করবেন