কম্পিউটার

সিম থেকে আইফোনে পরিচিতিগুলি কীভাবে আমদানি করবেন

"আমি কিভাবে আমার সিমের পরিচিতিগুলিকে আমার নতুন আইফোনে স্থানান্তর করব?"

উপরের মত প্রশ্নগুলোর উত্তর আপনি বিভিন্ন উপায়ে পাবেন যা আমরা এই নির্দিষ্ট পোস্টে আলোচনা করতে যাচ্ছি। ঠিক আছে, আপনি নতুন আইফোনে পরিচিতি স্থানান্তর করতে চান এমন আপাত কারণ থাকতে পারে। সন্দেহ নেই, আইফোন তার সিম কার্ডে কোনো পরিচিতি সংরক্ষণ করতে পারে না, তবে এটি আমদানিতে সহায়তা করে। সুতরাং, আপনি যদি এক আইফোন থেকে অন্য আইফোনে পরিচিতি স্থানান্তর করতে চান তবে কোনও পদ্ধতি কাজ করবে না। তারা শুধুমাত্র সিম কার্ড থেকে পরিচিতি স্থানান্তর করার সময় ভাল পারফর্ম করবে।

সুতরাং, সিম থেকে আইফোনে পরিচিতি কপি করার দুটি জনপ্রিয় উপায় দেখুন।

পার্ট 1:কিভাবে সিম থেকে আইফোনে পরিচিতি আমদানি করবেন?

আপনার সিম কার্ডটি সহায়ক হলে, আপনি সঠিক পদ্ধতিতে আইফোনে সিম পরিচিতিগুলি সহজেই আমদানি করতে পারেন৷

সিম থেকে আইফোনে পরিচিতিগুলি কীভাবে আমদানি করবেন

ধাপ 1:iPhone এ সিম কার্ড রাখুন।

আপনার সিম কার্ড নিন, যেখানে পরিচিতি রয়েছে এবং প্রথমে এটিকে গন্তব্য আইফোনে রাখুন যেখানে আপনি পরিচিতি স্থানান্তর করবেন। তবে, নিশ্চিত করুন যে সিম কার্ডটি সঠিকভাবে ফিট করে। আপনি এখানে সমর্থন করে এমন সিম কার্ড দিয়ে আপনার আইফোনের সামঞ্জস্যতা পরীক্ষা করতে পারেন।

ধাপ 2:আমদানি শুরু করুন

পরবর্তী ধাপে সেটিংস এবং পরিচিতি আমদানি করতে হয়। Settings> Contacts> Import SIM Contacts

এ ক্লিক করুন

পদক্ষেপ 3:অবস্থান নির্বাচন করুন৷

অন-স্ক্রীন প্রম্পট আপনাকে সিম পরিচিতির অবস্থান জানতে চাইতে পারে। সুতরাং, এটি বেছে নিন এবং আরও এগিয়ে যান৷

পদক্ষেপ 4:আমদানি সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন।

সিম কার্ড থেকে আইফোনে পরিচিতি আমদানি সম্পূর্ণ করতে কয়েক মিনিট সময় লাগতে পারে। সুতরাং, অপেক্ষা করুন এবং দেখুন!

ধাপ 5:পরিচিতি খুলুন

আইফোনে পরিচিতি খুলুন এবং সমস্ত সংযোগ আমদানি করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন। আপনি পুরানো ঢোকানো সিম কার্ডটিও প্রতিস্থাপন করতে পারেন যেখান থেকে আপনি নতুন সিম কার্ডটি চালু করেছেন।

সুতরাং, আপনি আইফোনে সিম পরিচিতিগুলি আমদানি করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন৷

এখন আপনি এই পরিচিতিগুলিকে আরও ব্যবহারের জন্য ধরে রাখতে চান, একমাত্র প্রস্তাবিত বিকল্প হল সম্মানিত সফ্টওয়্যার থেকে একটি ব্যাকআপ তৈরি করা৷ এটি করার আরেকটি জনপ্রিয় পদ্ধতি নিচে দেওয়া হল৷

অংশ 2:প্রস্তাবিত:মোবাইল ট্রান্স সহ একটি কম্পিউটারে iPhone থেকে পরিচিতি ব্যাকআপ করুন

আসুন সিম পরিচিতি আইফোন আমদানি করার জন্য একটি ধাপে ধাপে গাইডপোস্ট আবিষ্কার করি। আকস্মিক ডেটা হারানোর মতো পরিস্থিতি এড়ানোর জন্য এটি একটি অত্যন্ত প্রস্তাবিত পদক্ষেপ। এবং, এই ধরনের উদ্দেশ্যে আপনাকে যে নির্ভরযোগ্য সফ্টওয়্যারটি ব্যবহার করতে হবে তা হল MobileTrans .

এটি বিভিন্ন ডিভাইসের মধ্যে ডেটা ব্যাকআপ, পুনরুদ্ধার এবং স্থানান্তরের জন্য একটি সর্বোপরি সমাধান প্রদান করে। আমরা কথা বলতে যাচ্ছি, বিশেষ করে ব্যাকআপ বৈশিষ্ট্য এবং এর ধাপগুলি বিস্তারিতভাবে।

মোবাইল ট্রান্সের বৈশিষ্ট্যগুলি

  • • MobileTrans সফ্টওয়্যার দিয়ে, আপনি ফটো, অ্যাপ, গান, বার্তা ইত্যাদি সহ এক ডিভাইস থেকে অন্য ডিভাইসে স্থানান্তর করার জন্য প্রয়োজনীয় ফাইলগুলি নির্বাচন করতে পারেন৷
  • • সফ্টওয়্যারটি iOS, Android এর পাশাপাশি Windows অপারেটিং সিস্টেমের সাথে কাজ করে৷
  • • এখন, একটি মাত্র ক্লিকের মাধ্যমে, আপনার চ্যাটের ইতিহাস সুরক্ষিত রেখে আপনার সমস্ত WhatsApp ডেটা কম্পিউটারের মাধ্যমে আপনার নতুন ফোনে নিয়ে যান৷
  • • MobileTrans-এর সহজে ব্যবহারযোগ্য ইন্টারফেস আপনার মোবাইল ফোন থেকে আপনার পিসিতে সমস্ত ডেটা নির্বিঘ্নে চলাচলে সহায়তা করে৷
  • • MobileTrans আপনাকে ওভাররাইট করার ঝুঁকি ছাড়াই আপনার আইফোন বা অ্যান্ড্রয়েডে ব্যাকআপ ফাইলগুলি পুনরুদ্ধার করতে সক্ষম করে৷ এমনকি আপনি কোনো রিসেট ছাড়াই iTunes থেকে ব্যাকআপ পুনরুদ্ধার করতে পারেন।
  • • MobileTrans আপনাকে ফোন এবং উইন্ডোজ কম্পিউটারের মধ্যে ফাইল স্থানান্তর করতে সক্ষম করে, Android এবং iOS উভয় ডিভাইসই সমর্থিত।

সামগ্রিকভাবে, আমরা আপনার সমস্ত প্রাথমিক উদ্বেগের জন্য ওয়ান-স্টপ সমাধান হিসাবে Wondershare এর MobileTrans খুঁজে পেয়েছি। সফ্টওয়্যার ইনস্টল করার পরে, আপনাকে অনুরূপ প্রয়োজনের জন্য অন্য পণ্যগুলির জন্য অর্থ প্রদান করতে হবে না।

আইফোন থেকে কম্পিউটারে আমদানি করা পরিচিতিগুলির ব্যাকআপ নেওয়ার পদক্ষেপগুলি

ধাপ 1:কম্পিউটারের সাথে iPhone সংযোগ করুন

সিম থেকে আইফোনে পরিচিতিগুলি কীভাবে আমদানি করবেন

অফিসিয়াল ওয়েবসাইট থেকে MobileTrans ইনস্টল করার পরে প্রথম ধাপে কম্পিউটারের সাথে আপনার আইফোন ডিভাইসটি সংযুক্ত করুন। সংশ্লিষ্ট অ্যাপ্লিকেশনটি খুলুন এবং ব্যাকআপ এবং পুনরুদ্ধার মডিউল>এগিয়ে যাওয়ার জন্য ব্যাকআপ ফোন ডেটা নির্বাচন করুন৷

ধাপ 2:পরিচিতিগুলি চয়ন করুন৷

সিম থেকে আইফোনে পরিচিতিগুলি কীভাবে আমদানি করবেন

ব্যাকআপ উইন্ডো আপনাকে ব্যাকআপ নেওয়ার জন্য বিকল্পগুলির একটি তালিকা উপস্থাপন করবে। অ্যান্ড্রয়েড এবং আইফোনে বিভিন্ন ধরণের ডেটা সমর্থন করার জন্য সমস্ত সমর্থিত ধরণের ফাইল স্বয়ংক্রিয়ভাবে উইন্ডোতে লোড হবে। এখানে, আপনাকে পরিচিতি চেক করতে হবে এবং স্টার্ট বোতামে ক্লিক করে এগিয়ে যেতে হবে।

পদক্ষেপ 3:ব্যাকআপ শুরু করুন এবং এটি সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন৷

স্টার্ট বোতামে ক্লিক করার পর এটি আপনার শেষ ধাপ। সম্পূর্ণ না হওয়া পর্যন্ত আইফোন সংযোগ বিচ্ছিন্ন করবেন না। ব্যাকআপ দেখতে চান? MobileTrans ব্যাকআপ ফাইল থেকে পুনরুদ্ধার করতে চেক করুন।

iCloud হল MobileTrans ব্যবহার করার আরেকটি বিকল্প, যার সীমাও রয়েছে। এটি প্রাথমিক কারণ যা আমরা সবসময় মোবাইলট্রান্সের মতো প্ল্যাটফর্মে যাওয়ার পরামর্শ দিই। যাইহোক, আপনি যদি ডাউনগ্রেড করার সময় আইফোনের ডেভেলপার বিটা বা পাবলিক বিটা সংস্করণ ব্যবহার করেন তবে আপনি একই ব্যাকআপ ফাইল পুনরুদ্ধার করতে পারবেন না। এটি প্রতিটি আইফোন ডিভাইসে পাওয়া একটি সাধারণ দৃশ্যকল্প। সুতরাং, কম করার দরকার নেই। সর্বদা আপগ্রেডের জন্য যান!

উপসংহার

আশা করি, আপনি কীভাবে সিম থেকে আইফোনে পরিচিতিগুলি অনুলিপি করবেন সে সম্পর্কে আমাদের বিস্তারিত নির্দেশিকা পছন্দ করেছেন। বিভক্ত দুটি বিভাগের মধ্যে, প্রথমটি সিম পরিচিতি আইফোন আমদানি করার একটি পরিষ্কার উপায় বর্ণনা করে, যেখানে দ্বিতীয়টি একটি ব্যাকআপ সুপারিশ। আমরা ইতিমধ্যে উপরে আলোচনা করেছি বিভিন্ন বৈধ কারণের কারণে একটি ব্যাকআপ তৈরি করার পরামর্শগুলি বেশি৷


  1. আইফোন থেকে পরিচিতি রপ্তানি কিভাবে

  2. আইফোন থেকে হুয়াওয়েতে কীভাবে পরিচিতি স্থানান্তর করবেন

  3. হুয়াওয়ে থেকে আইফোনে কীভাবে পরিচিতি স্থানান্তর করবেন

  4. আইফোন থেকে ম্যাকে পরিচিতিগুলি কীভাবে সিঙ্ক করবেন