কম্পিউটার

কিভাবে 'আমার iPhone থেকে পাঠানো' স্বাক্ষর পরিবর্তন বা সরাতে হয়

যদিও অনেক অ্যাপল ব্যবহারকারী চান যে প্রত্যেকে জানতে পারে যে কোন প্রযুক্তি কোম্পানি তাদের আনুগত্য রাখে, সবাই সেই ধরণের মনোযোগ চাইছে না। সেজন্য আপনার জানা উচিত কিভাবে 'আমার iPhone থেকে পাঠানো' স্বাক্ষর পরিবর্তন বা সরাতে হয়।

মেল অ্যাপের মাধ্যমে প্রেরিত বার্তাগুলির সাথে "আমার iPhone থেকে পাঠানো" স্বাক্ষরটি একটি দরকারী তথ্যের চেয়ে একটি সূক্ষ্ম বড়াই।

ভাগ্যক্রমে, অ্যাপল আপনাকে পাঠ্য পরিবর্তন করার অনুমতি দেয়। শুধুমাত্র যদি আপনি আপনার নির্বাচিত মোবাইল ডিভাইস সম্পর্কে অযাচিত বিবরণ প্রদান করতে চান না।

আসুন আলোচনা করি কিভাবে আপনি iOS-এ “আমার আইফোন থেকে পাঠানো”—বা “আমার আইপ্যাড থেকে পাঠানো”—ইমেল স্বাক্ষর পরিবর্তন বা সরাতে পারেন।

আমার ইমেল কেন আমার iPhone থেকে পাঠানো বলে?

আপনি যদি কখনও ভেবে থাকেন যে কেন মেল অ্যাপে আপনার ইমেল স্বাক্ষরটি বলে "আমার আইফোন থেকে পাঠানো হয়েছে," উত্তরটি বেশ সহজ। এটি অ্যাপলের বলার উপায়, "আরে, এই ব্যক্তির দিকে তাকান। তারা একটি আইফোন ব্যবহার করছে।"

মূলত, যতবার সম্ভব মানুষের মুখের সামনে "iPhone" শব্দটি রাখা অ্যাপলের আরেকটি বিপণন কৌশল। অন্যান্য ডিভাইস এবং ইমেল অ্যাপ ডিফল্টরূপে অনুরূপ স্বাক্ষর যোগ করে।

আপনি যে ইমেল ঠিকানাটি ব্যবহার করছেন তা বিবেচনা না করেই আপনি আপনার iPhone-এর মেল অ্যাপ থেকে পাঠানো প্রতিটি ইমেলে "আমার iPhone থেকে প্রেরিত" স্বাক্ষরটি যোগ করা হয়। এটি অবশ্যই, যদি না আপনি এটি না করতে বলেন৷

জিমেইল কি বলে আমার আইফোন থেকে পাঠানো হয়েছে?

কিন্তু আপনি যদি আইফোনে একটি ভিন্ন ইমেল অ্যাপ থেকে একটি ইমেল পাঠান তাহলে কী হবে? উদাহরণস্বরূপ, Google-এর Gmail-এর জন্য একটি স্বতন্ত্র অ্যাপ রয়েছে যা আপনি মেলের মাধ্যমে ব্যবহার করতে পছন্দ করতে পারেন। এটি কি "আমার iPhone থেকে পাঠানো" স্বাক্ষর যোগ করে?

উত্তর হল না, তা হয় না। আপনি অ্যাপল মেল অ্যাপ থেকে ইমেল পাঠালেই ডিফল্ট অ্যাপল স্বাক্ষর পপ আপ হয়।

সুতরাং, আপনি যদি অন্য কোনো ইমেল অ্যাপ ব্যবহার করেন, যেমন Gmail, Outlook, বা অন্য কোনো বিকল্প, আপনার কাছে সেই স্বাক্ষর থাকবে না৷

এটি বলার অপেক্ষা রাখে না যে প্রতিটি পৃথক অ্যাপ ডিফল্টরূপে আপনার ইমেলে নিজস্ব স্বাক্ষর যুক্ত করবে না। কিন্তু এটি পরিবর্তন করার জন্য, আপনাকে আইফোনের মেল সেটিংসের পরিবর্তে সেই পৃথক অ্যাপের সেটিংসে নেভিগেট করতে হবে।

কিভাবে 'আমার iPhone থেকে পাঠানো' স্বাক্ষরটি বন্ধ বা পরিবর্তন করতে হয়

আপনি যদি না চান যে লোকেরা জানুক যে আপনি আপনার iPhone বা iPad থেকে তাদের ইমেলে সাড়া দিচ্ছেন, আপনার কাছে বিকল্প রয়েছে। কিভাবে iOS "আমার iPhone থেকে পাঠানো" স্বাক্ষর পরিবর্তন বা সরাতে হয় তা এখানে:

  1. সেটিংস> মেল-এ যান৷

  2. স্বাক্ষর নির্বাচন করুন৷

  3. আপনার একাধিক ইমেল ঠিকানা কনফিগার করা থাকলে, আপনাকে সমস্ত অ্যাকাউন্ট নির্বাচন করতে হবে সার্বজনীন স্বাক্ষর বা প্রতি অ্যাকাউন্ট পরিবর্তন করতে স্বতন্ত্র স্বাক্ষর সেট করতে

  4. আমার iPhone থেকে পাঠানো মুছুন এবং হয় ফাঁকা ছেড়ে দিন বা একটি নতুন স্বাক্ষর লিখুন

  5. মেল আলতো চাপুন ফিরে যেতে এবং পরিবর্তনগুলি সংরক্ষণ করতে

আপনি যদি আইপ্যাড ব্যবহার করেন তবে আপনি একই প্রক্রিয়া অনুসরণ করতে পারেন। এটি আপনার ইমেল থেকে "আমার আইপ্যাড থেকে পাঠানো" স্বাক্ষরটি সরিয়ে দেবে৷

ইমেলগুলিতে নিজেকে আলাদা করুন

আপনি যখন আপনার iOS ডিভাইস থেকে ইমেল পাঠান, তখন আপনাকে ভিড়ের মধ্যে অন্য অ্যাপল ব্যবহারকারী হতে হবে না। সেজন্য আপনার 'আমার iPhone থেকে পাঠানো' স্বাক্ষর পরিবর্তন করা উচিত।

অবশ্যই, আপনি আপনার স্বাক্ষর খালি রাখতে পারেন। কিন্তু, আপনি যদি সত্যিই আপনার মেল প্রাপকদের দৃষ্টি আকর্ষণ করতে চান, তাহলে আপনার স্বাদ, স্বভাব, এবং শ্রেষ্ঠত্বের কম ইঙ্গিত সহ কিছু ব্যবহার করা উচিত।

এই বিষয়ে কোন চিন্তা আছে? নীচের মন্তব্যে আমাদের জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান৷৷

সম্পাদকদের সুপারিশ:

  • কিভাবে আপনার iPhone আপডেট করবেন
  • একটি সহজ শর্টকাট দিয়ে কীভাবে একটি ভেজা আইফোন থেকে জল বের করা যায় তা এখানে রয়েছে
  • কিভাবে আপনার iPhone পাসকোড পরিবর্তন করবেন
  • আইফোনে অ্যাপল মিউজিকের জন্য কীভাবে স্লিপ টাইমার সেট করবেন তা এখানে দেওয়া হল

  1. সিম থেকে আইফোনে পরিচিতিগুলি কীভাবে আমদানি করবেন

  2. আইফোন থেকে সিমে পরিচিতিগুলি কীভাবে অনুলিপি করবেন

  3. কিভাবে আউটলুক থেকে প্রাথমিক অ্যাকাউন্ট পরিবর্তন বা সরান

  4. কিভাবে অ্যাভাস্ট ইমেল স্বাক্ষর অপসারণ করবেন