কম্পিউটার

2021 সালের সেরা ফ্রি অ্যাপল ওয়াচ অ্যাপের জন্য গাইড

নতুন অ্যাপল ওয়াচ আজকাল সব রাগ এবং সেরা বিনামূল্যে অ্যাপল ঘড়ি অ্যাপ আছে আপনার অভিজ্ঞতা একটি খাঁজ উচ্চতর নিন. দরকারী, স্বজ্ঞাত এবং উত্সর্গীকৃত অ্যাপ্লিকেশন বৈশিষ্ট্যগুলি নিশ্চিত করে যে আপনি গোলাপের মতো গন্ধে বেরিয়ে আসবেন। স্বাস্থ্যবিধির জন্য এবং আপনার শক্তি পরীক্ষা, পডকাস্টিং, দেরীতে এবং স্টাফের মধ্য দিয়ে সিফটিং করার জন্য অ্যাপগুলির সাথে বাজারের ঝাঁকুনি৷

iOS-এ অ্যাপল ওয়াচ প্যারেন্ট অ্যাপ আপনার ঘড়িতে দেওয়া যেতে পারে। প্রথমত, আপনাকে আপনার আইফোনে অ্যাপস ডাউনলোড করতে হবে। এই রাউন্ড-আপে, আমরা আপনাকে চূড়ান্ত টুল এবং আপনার ঘড়িটিকে এর সমস্ত মূল্যের জন্য মিল্ক করার অন্যান্য সম্ভাবনার বিবেচনার মধ্য দিয়ে চলে যাব।

লোকেরা আরও পড়ুন:MacBookPro

-এর জন্য সেরা অ্যাপ ক্লিনার

2021 সালের সেরা ফ্রি অ্যাপল ওয়াচ অ্যাপের জন্য গাইড

পার্ট 1. সেরা ফ্রি অ্যাপল ওয়াচ অ্যাপের প্রধান বৈশিষ্ট্যগুলি

ব্যবহারযোগ্যতা

অ্যাপ ওয়াচ অ্যাপগুলি ফিটনেস, বিনোদন, ফিনান্স এবং স্বয়ংক্রিয় ঘুম ট্র্যাকিং-এর মতো ক্ষমতার একটি ক্রমবর্ধমান তালিকার মধ্যে রয়েছে . এই অ্যাপগুলি সংখ্যা-সংকোচন এবং ফিটনেস ট্র্যাক করার মতো বিস্তৃত চ্যালেঞ্জগুলিকে মোকাবেলা করে৷ মহাবিশ্বের একটি দ্রুত-গতির শহরতলিতে, এই অ্যাপগুলি আপনাকে আপনার হাতা উপরে আরেকটি কৌশল দেয়।

আবহাওয়ার পূর্বাভাস, টাস্ক ম্যানেজমেন্ট, পাবলিক ট্রানজিট মনিটর এর জন্য প্রচুর শালীন অ্যাপ রয়েছে এবং মিডিয়া স্ট্রিমিং। ফিটনেস অ্যাপ্লিকেশানগুলি আপনাকে সর্বাত্মক ওয়ার্কআউট পরিসংখ্যান, পুষ্টির মনিটর, লাইভ ট্র্যাকিং ডেটা এবং জ্ঞানীয় ব্রেন ওয়ার্কআউট সহ আপনার অগ্রগতিতে যেতে সহায়তা করে৷ বিভিন্ন ব্যবহারকারীর জীবনধারা বা দৈনন্দিন প্রয়োজনের সাথে সামঞ্জস্যপূর্ণ অ্যাপের বিস্তৃত অ্যারে।

শেষ-ব্যবহারকারীর সন্তুষ্টি

একটি সাধারণ অ্যাপ প্রদর্শনের আগে ডেটাকে হজমযোগ্য বিটে ভেঙে দেয়। আপনি যখন আপনার ওয়ার্কআউটগুলি হিট করবেন, আপনার অগ্রগতি না পেয়ে এক নজর দেখার জন্য আপনার একটি ক্রিস্টাল-ক্লিয়ার ইন্টারফেসের প্রয়োজন হবে। স্মার্ট ডেটা সঞ্চয়কারী অ্যালগরিদম সহ অ্যাপগুলি দ্রুত অগ্রগতির বিজ্ঞপ্তিগুলিকে অনুমতি দেয়৷ বিস্তারিত গ্রাফ, মানচিত্র, সতর্কতা, এবং GPS অতিরিক্ত তথ্য সহ অ্যাপটি ব্যবহার করার জন্য এটিকে একটি হাওয়া বানিয়ে দিন।

ব্যাটারির প্রভাব

আপনার ডিভাইস বা ঘড়ির GPS বৈশিষ্ট্যগুলির সাথে কাজ করার জন্য ডিজাইন করা অ্যাপগুলির অর্থ হল ছোট ব্যাটারি লাইফ৷ কেউ কেউ আপনার ঘড়ির মোশন প্রসেসর ব্যবহার করে ক্যালোরি খরচের মতো পরিসংখ্যান সংরক্ষণ এবং গণনা করতে। অ্যাপগুলির মধ্যে বড় চিকিৎসা ইতিহাস সিঙ্ক করার মতো ফাংশনগুলিও ব্যাটারি লাইফের উপর একটি ভারী টোল নেয়।

খরচ

বিনামূল্যের অ্যাপ্লিকেশানগুলিতে একটি প্রিমিয়াম সাবস্ক্রিপশন প্ল্যানও রয়েছে যা এক ব্যাগ গুডি সহ আসে৷ এই কুলুঙ্গির বেশিরভাগ অ্যাপই মূল ফাংশনগুলি বিনামূল্যে অফার করে তবে কিছু বিষয়বস্তুর জন্য সাবস্ক্রিপশনের প্রয়োজন হতে পারে। কিডনির সমস্যার জন্য হাইড্রেশনের মতো মেডিকেল ডেটা পেতে আপনাকে কিছু টাকা খরচ করতে হতে পারে। যদিও একটি অনুস্মারক এখনও কাজ করতে পারে, WaterMinder এর মত একটি অ্যাপ৷ বয়স, লক্ষ্য এবং ওজনের উপর ভিত্তি করে আপনাকে সতর্ক করে।

সামঞ্জস্যতা

অ্যাপটি আপনার অ্যাপল ওয়াচ সিরিজ সমর্থন করে কিনা তা পরীক্ষা করুন। বেশিরভাগ অ্যাপই নতুন iPhones, watchOS 5-এর জন্য ক্রস-প্ল্যাটফর্ম সমর্থনের অনুমতি দেয় অথবা iOS 12। কিছু আপনাকে আইফোনের মধ্যে ডেটা অদলবদল করতে দেয়। আপনি যদি একটি Apple Watch 2 এর মালিক হন, তাহলে Strava Apple Watch এর মতো একটি অ্যাপ আপনাকে আপনার ফোন সঙ্গে না নিয়েই ডেটা সমন্বিত করতে অন্তর্নির্মিত GPS ব্যবহার করতে দেয়৷

2021 সালের সেরা ফ্রি অ্যাপল ওয়াচ অ্যাপের জন্য গাইড

পর্ব 2. কেন আপনার স্মার্টওয়াচ অ্যাপস দরকার:সেগুলির উপকারিতা

কেন আপনার অ্যাপল ওয়াচ অ্যাপস দরকার?

অ্যাপগুলি আপনার অ্যাপল ওয়াচে অতিরিক্ত কার্যকারিতা নিয়ে আসে। অ্যাপল ওয়াচ শুধুমাত্র বিজ্ঞপ্তি, ফিটনেস বা স্বাস্থ্যের জন্য ব্যবহারযোগ্য। শক্তিশালী অ্যাপ্লিকেশানগুলির দ্রুত অ্যালগরিদম এবং বিদ্যুতের গতিতে প্রচুর পরিমাণে ডেটা সংগ্রহ করার জন্য উচ্চতর কর্মক্ষমতা রয়েছে৷ অ্যাপটির সাহায্যে, আপনি ওয়ার্কআউট, পুষ্টি বা আবহাওয়া-এর মতো ডেটার ট্র্যাকে নজর রাখতে পারেন সব সময়ে।

সুবিধা

  • আপনার অ্যাপল ওয়াচের স্ক্রিনে প্রচুর পরিমাণে ডেটা একত্রিত এবং স্পষ্টভাবে প্রদর্শিত হয়
  • আপনি ফিটনেস, হাইকিং বা আবহাওয়ার জন্য নির্দিষ্ট করা ডেটা সংগ্রহ করবেন
  • বিনামূল্যে বৈশিষ্ট্যের সম্পূর্ণ পরিসর
  • স্বজ্ঞাত ইন্টারফেস এবং ব্যবহারিক সরঞ্জাম
  • অ্যাপল ওয়াচের সাথে সহজে সিঙ্ক্রোনাইজ করে
  • উন্নত ক্ষমতা চিকিৎসা সমাধান

ডাউনসাইডস

  • অ্যাপল ইঞ্জিনিয়ারদের দ্বারা ডেভেলপ করা নেটিভ অ্যাপের তুলনায় উল্লেখযোগ্য ব্যাটারি ড্রেন এবং মন্থর কর্মক্ষমতা

  1. অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা বিনামূল্যের মুভি অ্যাপ

  2. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি রেডিও অ্যাপ

  3. Android এর জন্য সেরা অডিওবুক অ্যাপগুলির মধ্যে 5টি৷

  4. আপনার অ্যাপল ওয়াচের জন্য সেরা অ্যাপস