কম্পিউটার

অ্যান্ড্রয়েডের জন্য সেরা মিউজিক মেকিং অ্যাপ

শুরু থেকেই সঙ্গীত জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ। সময়ের সাথে সাথে আমরা সবাই সঙ্গীত এবং গানের ক্রমাগত বিবর্তন প্রত্যক্ষ করেছি। এটি প্রাচীন যুগ থেকে বর্তমান পর্যন্ত বিনোদনের অন্যতম উৎস। যদিও, প্রযুক্তি এখন কয়েক দশক ধরে সঙ্গীতের বিকাশে অবদান রাখছে। এটি এমন একটি প্রযুক্তি যা আপনাকে আরও ভাল মানের এবং মেশিনের সামান্য জ্ঞানের সাথে সম্পূর্ণ সঙ্গীত পুনরায় তৈরি করতে দেয়। যাইহোক, আপনি যদি সঙ্গীত সম্পর্কে উত্সাহী হন বা এটির সাথে জীবিকা নির্বাহ করেন তবে আপনি আপনার ফোনে আপনার ছোট্ট স্টুডিও প্রস্তুত করতে পারেন। আজ, আমরা আপনাকে অ্যান্ড্রয়েডের জন্য সেরা সঙ্গীত তৈরির অ্যাপগুলির পরামর্শ দিতে যাচ্ছি যা আপনি নিজের সঙ্গীত তৈরি করতে ব্যবহার করতে পারেন:

অ্যান্ড্রয়েডের জন্য মিউজিক মেকিং অ্যাপস

1. প্রো মেট্রোনোম:

অ্যান্ড্রয়েডের জন্য সেরা মিউজিক মেকিং অ্যাপ

প্রো মেট্রোনোম আইওএস-এ একটি হিট হয়েছে এবং এখন এটি তার শক্তিশালী সরঞ্জামগুলির সাথে অ্যান্ড্রয়েডে এগিয়ে গেছে। অ্যাপটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যে এটি একক ইন্টারফেসের সাথে প্রতিদিনের এবং স্টেজ পারফরম্যান্সে আপনার দক্ষতা উন্নত করে। প্রো মেট্রোনোম এমনভাবে তৈরি করা হয়েছে যে এটি আপনাকে আপনার প্রয়োজনীয়তা অনুযায়ী সম্পূর্ণ অ্যাপটি কাস্টমাইজ করতে দেয়। Pro Metronome বিনামূল্যে এবং অর্থপ্রদান উভয় সংস্করণে আসে; তবে, বিনামূল্যের সংস্করণে কোনো বিজ্ঞাপন নেই।

 2. গিটার টিউনার ফ্রি:

অ্যান্ড্রয়েডের জন্য সেরা মিউজিক মেকিং অ্যাপ

গিটার টিউনার ফ্রি হল সেরা মিউজিক মেকিং অ্যাপগুলির মধ্যে একটি যা আপনার মিউজিক ইন্সট্রুমেন্টগুলিকে টিউন করার জন্য ব্যাপকভাবে কাজ করে৷ এটি আপনাকে গিটার, ইউকুলেল, বেহালা, বেহালা এবং বেসের মতো একই সময়ে একাধিক যন্ত্র সুর করতে দেয়। অ্যাপটি একটি নয়েজ ক্যান্সেলেশন ফিচার সহ আসে যা আপনাকে ভিড়ের মধ্যেও পারফর্ম করতে দেয়।

3. মিক্সপ্যাড মিউজিক মিক্সার:

অ্যান্ড্রয়েডের জন্য সেরা মিউজিক মেকিং অ্যাপ

মিক্সপ্যাড মিউজিক মিক্সার একটি ডেডিকেটেড সাউন্ড রেকর্ডিং এবং মিক্সিং অ্যাপ্লিকেশন যা আপনার নিজের স্টুডিও দিয়ে দেয়। অ্যাপটি আপনাকে আপনার নিজস্ব সঙ্গীত তৈরি করতে সমস্ত সঙ্গীত যন্ত্র অ্যাক্সেস করতে এর শক্তি ব্যবহার করতে দেয়। মিক্সপ্যাড মিউজিক মিক্সার আপনার ব্যবহারের জন্য কম্প্রেশন, EQ, রিভার্ব এবং এই ধরনের আরও কিছু রেকর্ডিং এবং অডিও ইফেক্টের বৈশিষ্ট্যও রয়েছে।

এছাড়াও দেখুন:2018 সালে Android এর জন্য 10টি সেরা অফলাইন শুটিং গেম

4. RecForge Pro:

অ্যান্ড্রয়েডের জন্য সেরা মিউজিক মেকিং অ্যাপ

শব্দ রেকর্ড করার ক্ষেত্রে, RecForge আপনার পছন্দ হওয়া উচিত। অ্যাপটি আপনাকে শুধু সাউন্ড রেকর্ড করতে দেয় না বরং এটিকে অন্য অনেক এক্সটেনশনে রূপান্তর করতে দেয়। আপনি আপনার বন্ধুদের সাথে আপনার রেকর্ডিং, শব্দ এবং ভয়েস সম্পাদনা এবং শেয়ার করতে পারেন। Recforge Pro-এর বিনামূল্যের সংস্করণ হল Lite যার প্রায় প্রতিটি বৈশিষ্ট্যই পেইডের মতো রয়েছে, যা এটিকে আরও আকর্ষণীয় করে তোলে৷

5. ডিজে স্টুডিও 5:

অ্যান্ড্রয়েডের জন্য সেরা মিউজিক মেকিং অ্যাপ

আপনি যদি এমন কিছু খুঁজছেন যা আপনাকে মিউজিক মিশ্রিত এবং রিমিক্স করতে দেয়, তাহলে DJ Studio 5 আপনার কার্টে থাকা উচিত। এটি একটি সহজতম সঙ্গীত তৈরির অ্যাপ যা আপনি প্রযুক্তির সামান্য জ্ঞানের সাথে ব্যবহার করতে পারেন। DJ Studio 5 হল দ্রুত, নিবেদিত এবং বিনামূল্যের অ্যাপ যা আপনার অন্বেষণের বৈশিষ্ট্যগুলির একটি বড় তালিকা সহ আসে৷

সামগ্রিকভাবে, Google Play Store আপনার প্রয়োজনে পর্যাপ্ত অ্যান্ড্রয়েডের জন্য অগণিত সেরা সঙ্গীত তৈরির অ্যাপের সাথে লোড করা হয়েছে। আপনার যদি সঙ্গীতের প্রতি আবেগের সাথে একটি আঁটসাঁট বাজেট থাকে তবে আপনাকে রেকর্ডিংয়ের জন্য আলাদা দরজায় কড়া নাড়তে হবে না। শুধুমাত্র উপরের তালিকাভুক্ত অ্যাপগুলির যেকোনো একটি ডাউনলোড করুন এবং আপনার স্মার্টফোনে ছোট্ট স্টুডিও উপভোগ করুন।


  1. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ক্রীড়া অ্যাপ

  2. Android এর জন্য 10টি সেরা প্রজেক্টর অ্যাপ

  3. ফ্রি মিউজিক অনলাইন স্ট্রিম করতে 2022 সালের Android এর জন্য 10টি সেরা রেডিও অ্যাপ

  4. অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা রুটিং অ্যাপ