কম্পিউটার

আপনি কি অ্যান্ড্রয়েডে ফেসটাইম ব্যবহার করতে পারেন

অ্যাপলের অন্তর্নির্মিত অ্যাপ ফেসটাইম ব্যবহারকারীরা বেশ পছন্দ করে, এবং তারা আইফোন, আইপ্যাড বা ম্যাকের মতো অ্যাপল ডিভাইস ব্যবহার করে তাদের বন্ধুদের সাথে অবিলম্বে সংযোগ করতে পারে (এমনকি অ্যাপল ওয়াচ ফেসটাইম অডিও সমর্থন করে)। চমত্কার ভিডিও গুণমান, ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ড, সহজ কানেক্টিভিটি এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, নিরাপত্তা হল এমন কিছু জিনিস যা ফেসটাইমকে সবার প্রিয় করে তোলে। এত ভালো যে এমনকি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদেরও জিজ্ঞাসা করার প্রবণতা রয়েছে, ‘আমি কি অ্যান্ড্রয়েডে ফেসটাইম ব্যবহার করতে পারি?’ ওহ প্রিয়, আমরা আপনাকে এখানে আপনার সমস্ত উত্তরের অধিকার দেব। নিচে স্ক্রোল করতে থাকুন।

আপনি কি অ্যান্ড্রয়েডে ফেসটাইম ব্যবহার করতে পারেন?

হ্যাঁ! আপনি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস ব্যবহার করে আপনার বন্ধুদের সাথে ফেসটাইম কলগুলিতে যেতে পারেন। কলটি প্রবেশ করতে একটি Android বা Windows ডিভাইসে FaceTime কলের একটি লিঙ্ক প্রয়োজন৷ আপনার বন্ধু আপনাকে ফেসটাইম লিঙ্ক পাঠাতে সক্ষম হওয়ার জন্য iOS 15, iPadOS 15, বা macOS 12 Monterey-এ চলে এমন একটি ডিভাইস ব্যবহার করার আমন্ত্রণ জানিয়েছে৷ একবার আপনি লিঙ্কটিতে যোগদান করলে, এটি সীমিত কার্যকারিতা সহ ওয়েব ব্রাউজারে কলটি খুলবে।

আপনি কি অ্যান্ড্রয়েডে ফেসটাইম ব্যবহার করতে পারেন
তবে, মনে রাখবেন যে আপনি যদি গুগল প্লে স্টোরে ফেসটাইম অনুসন্ধান করেন এবং অনুরূপ অ্যাপ্লিকেশনগুলি খুঁজে পান তবে সেগুলি হল অ্যাপলের অফিসিয়াল অ্যাপ্লিকেশন নয়। এমনকি সিস্টেমে ম্যালওয়্যার ড্রপ ডাউন হতে পারে এমন কোনও স্কেচি অ্যাপ্লিকেশন থেকে সাবধান থাকুন৷

এর সাথে, অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস এবং নিরাপত্তা রেখে আপনার অ্যান্ড্রয়েড ফোনে ম্যালওয়ারের অনুপ্রবেশ থেকে নিজেকে সুরক্ষিত রাখতে ভুলবেন না। ইনস্টল করা Android ফোন এবং অ্যাপ্লিকেশনগুলিতে গোপনীয়তা সুরক্ষার জন্য সরঞ্জাম দেওয়ার সময় এটি আপনাকে প্রয়োজনীয় নিরাপত্তা প্রদান করে৷ এটি একটি দূষিত লিঙ্ক বা অ্যাপ্লিকেশনের জন্য স্ক্যান করবে এবং আপনাকে সময়মতো সতর্ক করবে৷

সুতরাং আপনি যদি অ্যান্ড্রয়েডে ফেসটাইম ব্যবহার করতে না পারেন তবে অন্যান্য বিকল্পগুলি কী কী? ঠিক আছে, অন্যান্য একাধিক ফেসটাইম বিকল্প আইওএস থেকে অ্যান্ড্রয়েড ডিভাইসগুলিতে কোনও ত্রুটি ছাড়াই ভিডিও কল করতে সহায়তা করে। আসুন আমরা আপনাকে এখানে সেরা ফেসটাইম বিকল্পগুলি সম্পর্কে একটি দ্রুত অন্তর্দৃষ্টি দিই৷

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য সেরা 5টি ফেসটাইম বিকল্প

1. স্কাইপ

আপনি কি অ্যান্ড্রয়েডে ফেসটাইম ব্যবহার করতে পারেন

তাত্ক্ষণিক বার্তা, অডিও কল এবং ভিডিও কল আপনার অ্যান্ড্রয়েড ফোনে স্কাইপ ইন্সটল হওয়ার সাথে সাথে কাজে আসবে। 'আমি কি অ্যান্ড্রয়েডে ফেসটাইম ব্যবহার করতে পারি' জিজ্ঞাসা করার দরকার নেই কারণ স্কাইপে আপনার পছন্দের সমস্ত বৈশিষ্ট্য রয়েছে। আমরা সবাই স্কাইপের অস্তিত্ব সম্পর্কে সচেতন। এটি আপনাকে 25 জন পর্যন্ত সংযোগ করতে অনুমতি দেয়৷ এক সময়ে!

ডেস্কটপ বা মোবাইল ফোন, এর সহজ সংযোগ এটিকে অনন্য এবং ক্রস-প্ল্যাটফর্ম বন্ধুত্বপূর্ণ করে তোলে একই সময়ে।

2. ফেসবুক মেসেঞ্জার

আপনি কি অ্যান্ড্রয়েডে ফেসটাইম ব্যবহার করতে পারেন

ফেসবুক মেসেঞ্জার আকারে ফেসটাইমের বিকল্প দেওয়ার তালিকায়ও এগিয়ে রয়েছে ফেসবুক। এটি ক্রস-প্ল্যাটফর্মেও কাজ করে এবং ছবি, ভিডিও এবং ইমোজি পাঠানোর অনুমতি দেয় চ্যাটিং সহজ করার সময়। এবং যদি আপনারা কেউ ভিডিওতে একটি ফিল্টার যোগ করতে চান কল করুন, আপনি এটিও করতে পারেন। উত্তেজনাপূর্ণ, তাই না?

এটি 50 জনকে করতে দেয়৷ একই সময়ে জড়ো করা। যা মেসেঞ্জারকে আকর্ষণীয় করে তোলে তা হল এটি ব্যক্তিগত মোবাইল নম্বর শেয়ার করার প্রয়োজনীয়তা দূর করে এবং গোপনীয়তা অক্ষত রাখে।

3. Google Duo

আপনি কি অ্যান্ড্রয়েডে ফেসটাইম ব্যবহার করতে পারেন

যারা তাদের ভিডিও কলের ব্যবস্থায় পরিবর্তন খুঁজছেন বা সহজভাবে জিজ্ঞাসা করছেন আমরা কি অ্যান্ড্রয়েডে ফেসটাইম ব্যবহার করতে পারি; Google Duo হল সেরা বিকল্প। আপনার প্রিয়জনকে মিস করছেন বা এমন কোনো ইভেন্টে যোগ দিতে পারবেন না যেখানে আপনার পরিবার একসঙ্গে যোগ দিয়েছে, Google Duo তাদের সাথে সংযুক্ত হন।

12 জনের সাথে একটি গ্রুপ কল করা যেতে পারে, কিন্তু ক্রস-প্ল্যাটফর্ম সংযোগ এটিকে একটি দুর্দান্ত পছন্দ করে তোলে ব্যবহারকারীদের মধ্যে। এমনকি আপনি কল তোলার আগেও, আপনি যেভাবে খুঁজছেন তা দেখতে পাবেন এবং উপস্থাপনযোগ্য হয়ে উঠতে পারেন, যেমন এবং কীভাবে প্রয়োজন।

4. ট্যাঙ্গো

আপনি কি অ্যান্ড্রয়েডে ফেসটাইম ব্যবহার করতে পারেন

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য ফেসটাইম উপলব্ধ নাও হতে পারে; ট্যাঙ্গো পরিপূর্ণতার চেয়ে কম নয়। ট্যাঙ্গো হল একটিলাইভ ইন্টারেক্টিভ প্ল্যাটফর্ম বিদ্যমান এবং নতুন বন্ধুদের সাথে যোগাযোগ করতে। আপনার প্রতিভা বা শখ দেখান এবং ভক্ত, উপহার এবং অর্থ উপার্জন করুন। দারুন? লাইভ-স্ট্রিম আপনাকে অনলাইনে চ্যাট করার এবং দুর্দান্ত ফিল্টার যোগ করার বিকল্পও দেবে। বরাবর।

5. ইমো

আপনি কি অ্যান্ড্রয়েডে ফেসটাইম ব্যবহার করতে পারেন

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য ফেসটাইম না থাকলেও, ইমো 20 জনকে সংযুক্ত করতে সক্ষম ভিডিও কলে এক সময়ে। আপনি এখন যেখানেই বসে থাকুন না কেন আপনার বন্ধু, সহকর্মী বা পরিবারের সদস্যদের সাথে একটি লাইভ কথোপকথন করুন। এই ভিডিও কলগুলি উচ্চ মানের এবং আপনাকে অবিলম্বে ফটো এবং ভিডিও শেয়ার করতে দেয়। তাছাড়া, আপনার চ্যাট এবং ভিডিও কলগুলিকে ইন্টারেক্টিভ করতে শত শত স্টিকার আসে। এটা ভাল শোনাচ্ছে, বাহ!

র্যাপ-আপ

আমরা নিশ্চিত যে আপনি অ্যান্ড্রয়েডে ফেসটাইম ব্যবহার করতে পারেন কিনা আমরা আপনার সন্দেহ দূর করেছি। যদিও সাম্প্রতিক ডিভাইসগুলির সাথে, আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের সাথে ফেসটাইম কলগুলির সাথে সংযোগ করা সম্ভব, আপনি উপরে উল্লিখিত বিকল্পগুলি পরীক্ষা করে দেখতে পারেন। এই বিকল্পগুলি লাইভ চ্যাটিং, ফিল্টার যোগ করা ইত্যাদির মতো অতিরিক্ত বৈশিষ্ট্যগুলির সাথে অত্যন্ত দুর্দান্ত যা ফেসটাইমে উপস্থিত নেই৷ আপনি ফেসটাইম বিকল্পগুলির সাথে রক এবং রোল করতে প্রস্তুত? আপনি কোন বিকল্প পছন্দ করেন? নীচের মন্তব্য বিভাগে আপনার মতামত আমাদের জানান।


  1. কিভাবে অ্যান্ড্রয়েড অটো ব্যবহার করবেন:আপনার যা কিছু জানা দরকার

  2. 5 সহজ উপায়ে আপনি Android এ অ্যাপ শেয়ার করতে পারেন

  3. আপনি কি অ্যান্ড্রয়েডে ফেসটাইম ব্যবহার করতে পারেন

  4. আপনি কি নিয়মিত মাউস হিসাবে একটি গেমিং মাউস ব্যবহার করতে পারেন?