কম্পিউটার

HQ Trivia এখন Android এ উপলব্ধ

HQ Trivia , একটি ট্রিভিয়া অ্যাপ যা iOS-এ একটি বড় হিট হিসাবে প্রমাণিত হয়েছে, অবশেষে অ্যান্ড্রয়েডে উপলব্ধ। অ্যাপটির জন্য দায়ী ডেভেলপাররা এটিকে অ্যান্ড্রয়েডে আনার জন্য কিছুক্ষণ কাজ করছে এবং এটি এখন সবার জন্য উপলব্ধ। দুর্ভাগ্যবশত এই মুহূর্তে এটি এখনও বিটাতে রয়েছে৷

অপ্রচলিতদের জন্য, HQ Trivia একটি বিনামূল্যের ট্রিভিয়া অ্যাপ যা খেলোয়াড়দের একাধিক পছন্দের প্রশ্নের উত্তর দেয়। আপনি যদি ভুল উত্তর দেন তবে আপনি ছিটকে গেলেন, কিন্তু যে কেউ 12টি প্রশ্নের সঠিক উত্তর দিতে সক্ষম হবেন তিনি পুরস্কারের অর্থ ভাগ করতে পারবেন। এবং, বিটকয়েনের বিপরীতে, এটিও আসল টাকা।

Android এর আগে HQ ট্রিভিয়া খেলুন

HQ Trivia iOS-এ আত্মপ্রকাশ করেছে এবং তাৎক্ষণিক হিট হিসেবে প্রমাণিত হয়েছে। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ভাবছেন যে তারা কখন অ্যাপটিতে হাত পাবেন। এখন, পর্দার আড়ালে কয়েক সপ্তাহের কঠোর পরিশ্রমের পর, HQ Trivia-এর বিকাশকারীরা৷ অবশেষে গুগল প্লে স্টোরে (বিটাতে) অ্যাপটি প্রকাশ করেছে।

ইন্টারমিডিয়া ল্যাবস নতুন বছরের প্রাক্কালে অ্যান্ড্রয়েড সংস্করণ চালু করেছে। এবং এখন প্রতিদিন 9pm EST এবং সপ্তাহের দিন 3pm EST-এ একটি লাইভ গেম হতে সেট করা হয়েছে৷ নববর্ষের আগের খেলায় দখলের জন্য $18,000 ছিল, কিন্তু বেশিরভাগ দিন পুরস্কারের অর্থ তার থেকে উল্লেখযোগ্যভাবে কম। আপাতত।

এটি গ্রহণের অংশ যা গণনা করে

এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে HQ Trivia বর্তমানে শুধুমাত্র "আর্লি অ্যাক্সেস" এর অধীনে উপলব্ধ। এবং Google Play Store-এ অ্যাপের পৃষ্ঠাটি যেমন স্পষ্ট করে দেয়, এর অর্থ এটি "অস্থির হতে পারে"। তবুও, আপনি যদি এমন একটি অ্যাপে সুযোগ নিতে ইচ্ছুক হন যা এখনও বিকাশে রয়েছে আপনি কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন৷

আপনি কি HQ Trivia খেলেছেন এখনো? যদি তাই হয়, আপনি ধারণা সম্পর্কে কি মনে করেন? আপনি কি এখনও কোন পুরস্কারের টাকা জিতেছেন? আপনি কি কখনও মনে করেন? এটি একটি টেকসই ব্যবসা মডেল? আপনি কি ভবিষ্যতে পুরস্কারের অর্থ বৃদ্ধি দেখতে পাচ্ছেন? দয়া করে নীচের মন্তব্যে আমাদের জানান!


  1. HQ ট্রিভিয়া এখন Android এ উপলব্ধ

  2. অ্যান্ড্রয়েডে 'অপ্রতুল সঞ্চয়স্থান উপলব্ধ' ত্রুটি কীভাবে ঠিক করবেন

  3. অ্যান্ড্রয়েডে ট্যাপ করে Google Now কীভাবে ব্যবহার করবেন

  4. Android রোড টেস্ট - আমাকে স্পর্শ করুন, আমাকে এখনই স্পর্শ করুন