কম্পিউটার

আপনি এখন মোবাইলে মারিও কার্ট ট্যুর প্রি-অর্ডার করতে পারেন

মারিও কার্ট ট্যুর অবশেষে মুক্তির জন্য প্রস্তুত। একটি বর্ধিত বিলম্বের পরে, নিন্টেন্ডো ঘোষণা করেছে যে মারিও কার্ট ট্যুর সেপ্টেম্বর 2019 এ অ্যান্ড্রয়েড এবং iOS-এ উপলব্ধ হবে। নিন্টেন্ডো মূলত তার সর্বশেষ মোবাইল গেমটি ঘোষণা করার সম্পূর্ণ 18 মাস পরে।

Nintendo Ventures Into Mobile Gaming

2015 সালে, নিন্টেন্ডো ঘোষণা করেছিল যে এটি মোবাইল গেমিংয়ে বিনিয়োগ করছে। এবং 3DS-এ মোবাইল গেমিং নয়, স্মার্টফোন এবং ট্যাবলেটে মোবাইল গেমিং। সেই সময়ে আমরা জিজ্ঞাসা করেছি যে নিন্টেন্ডো যাচ্ছে মোবাইল গেমিংয়ের জন্য ভাল না খারাপ। এবং জুরি এখনও বাইরে।

নিন্টেন্ডো সুপার মারিও রানের মাধ্যমে মোবাইল গেমিংয়ে তার যাত্রা শুরু করেছিল, যেটি বিনামূল্যের চেষ্টা ছিল কিন্তু পুরো গেমটি আনলক করার জন্য একটি মোটা ফি দিয়ে। আমরা তখন থেকে অ্যানিমাল ক্রসিং উপভোগ করেছি:পকেট ক্যাম্প, পোকেমন শিরোনামের একটি হোস্ট, এবং অতি সম্প্রতি, ড. মারিও ওয়ার্ল্ড৷

মারিও কার্ট ট্যুর কখন রিলিজ হচ্ছে?

Nintendo-এর রিলিজ শিডিউলের পরবর্তী গেমটি হল মারিও কার্ট ট্যুর, যেটি 25 সেপ্টেম্বর, 2019 থেকে Android এবং iOS-এ উপলব্ধ হবে। আপনি iOS-এ মারিও কার্ট ট্যুর-এর প্রি-অর্ডার করতে পারেন এবং এখনই Android-এ আপনার আগ্রহ প্রি-রেজিস্টার করতে পারেন।

মারিও কার্ট ট্যুর ফ্রি-টু-প্লে হবে, অতিরিক্ত কোর্স, চরিত্র এবং অন্যান্য উপাদানের সাথে যারা বিশেষাধিকারের জন্য অর্থ প্রদান করতে ইচ্ছুক তাদের জন্য উপলব্ধ। গেমটি দৃশ্যত চিত্তাকর্ষক দেখায় এবং গেমপ্লে যদি ভিজ্যুয়ালের সাথে মিলে যায় তাহলে মারিও কার্ট ট্যুর বিজয়ী হতে পারে।

মারিও কার্ট ট্যুর অবিলম্বে পরিচিত বোধ করা উচিত যে কেউ আগে একটি মারিও কার্ট খেতাব খেলেছেন. আপনি একটি চরিত্র বেছে নিন, এবং তারপর আশা করি বিভিন্ন চরিত্রের একটি পরিসরের বিপরীতে বিভিন্ন কোর্সে তাদের বিজয়ের দিকে চালিত করবেন।

আপনি যেমনটি আশা করবেন, মোবাইলের জন্য নিয়ন্ত্রণগুলি সরল করা হয়েছে৷ আপনি ডিভাইসটি কাত করে বা আপনার আঙুলটি স্ক্রীন জুড়ে টেনে আপনার চরিত্রের কার্টটি চালু করতে পারেন। এবং ড্রিফটিং হয় স্বয়ংক্রিয় বা ম্যানুয়ালি নিয়ন্ত্রিত হতে সেট করা যেতে পারে।

মোবাইলে সেরা স্থানীয় মাল্টিপ্লেয়ার গেম

25 সেপ্টেম্বর, 2019-এ মুক্তি পেলেই মারিও কার্ট ট্যুর কতটা ভালো খেলে তা আমরা কেবল জানতে পারব। এবং আমরা সন্দেহ করি যে ফ্রি-টু-প্লে মেকানিক এই শিরোনাম তৈরি করবে বা ভাঙবে। ইতিমধ্যে, এখানে Android এবং iOS-এ সেরা স্থানীয় মাল্টিপ্লেয়ার গেম রয়েছে৷


  1. আপনি এখন Windows 10s টাইমলাইন বৈশিষ্ট্য পরীক্ষা করতে পারেন

  2. আপনি এখন আপনার উবার রেটিংগুলির একটি বিস্তারিত ব্রেকডাউন দেখতে পারেন

  3. 11টি অনুপস্থিত Android বৈশিষ্ট্য যা আপনি এখনই পেতে পারেন৷

  4. 7টি আইফোনের বৈশিষ্ট্য যা আপনি এখনই অ্যান্ড্রয়েডে পেতে পারেন