কম্পিউটার

কীভাবে আপনার স্মার্টফোনে মিস্ট খেলবেন

আপনি এখন আপনার স্মার্টফোনে গেমারদের একটি প্রজন্মের প্রিয় ক্লাসিক পাজল গেম Myst খেলতে পারেন। এর মানে হল যে একটি নির্দিষ্ট বয়সের বেশি যে কেউ নস্টালজিয়ার জন্য আবার Myst খেলতে পারে, যখন অল্পবয়সী গেমাররা শেষ পর্যন্ত দেখতে পারে যে সমস্ত হট্টগোল কী।

Myst কি?

Myst একটি গ্রাফিক অ্যাডভেঞ্চার গেম যা আপনাকে অগ্রগতির জন্য ধাঁধা সমাধান করতে হবে। এটি মূলত 1993 সালে CD-ROM-এ প্রকাশিত হয়েছিল, যা সেই প্রযুক্তির জনপ্রিয়তা বাড়াতে সাহায্য করে। 2002 সালে দ্য সিমস এটি দখল না করা পর্যন্ত Myst সবচেয়ে বেশি বিক্রি হওয়া পিসি গেম হয়ে ওঠে।

এর পর থেকে বেশ কয়েকটি সিক্যুয়েল এবং স্পিন-অফ প্রকাশিত হয়েছে, কিন্তু আসল Myst হল এই ধারার একটি নিখুঁত ক্লাসিক যা আজ অবধি বিশেষভাবে খেলার যোগ্য। এই কারণেই আমরা আপনাকে আপনার স্মার্টফোনে Myst চেক আউট করার পরামর্শ দিচ্ছি৷

Android এবং iOS-এ Myst কিভাবে খেলবেন

Myst Android এবং iOS এ realMyst হিসাবে উপলব্ধ। আসল মাইস্টের এই পোর্টটি গেমটির আসল বিকাশকারী সায়ান এবং অল্টোর অ্যাডভেঞ্চার অ্যান্ড পাম্পড:BMX এর জন্য দায়ী মোবাইল স্টুডিও নুডলেকেকের মধ্যে অংশীদারিত্বের ফলাফল।

RealMyst হল আসল গেম যা সবাই জানে এবং ভালবাসে, এটিকে আপ টু ডেট করার জন্য কিছু আধুনিক বৈশিষ্ট্য যুক্ত করা হয়েছে। এর মধ্যে রয়েছে টাচস্ক্রিন কন্ট্রোল, একটি বুকমার্কিং টুল, আপনি আটকে গেলে একটি অন্তর্নির্মিত গাইড এবং ব্লুটুথ কন্ট্রোলারের জন্য সমর্থন।

RealMyst 2009 সাল থেকে iOS-এ উপলব্ধ। যাইহোক, realMyst শুধুমাত্র 2017 সালে Android-এ প্রকাশিত হয়েছিল। সময় নির্বিশেষে, ফলাফল হল আপনি এখন আপনার স্মার্টফোনে Myst খেলতে পারবেন। এবং যদিও এটি বিনামূল্যে নয়, গেমিং ইতিহাসের এক টুকরোর জন্য কয়েক ডলার কী?

মোবাইলে খেলার জন্য অন্যান্য ক্লাসিক পিসি গেম

মূল প্লেস্টেশন এবং নিন্টেন্ডো ডিএস সহ বহু বছর ধরে মাইস্টকে অসংখ্য প্ল্যাটফর্মে পোর্ট করা হয়েছে। যাইহোক, এটি আপনার মোবাইল ফোনে খেলার জন্য মোটামুটি নিখুঁত গেম, তাই Android এবং iOS-এর জন্য realMyst চেক করা ভালো।

আপনি আপনার স্মার্টফোনে Myst খেলতে পছন্দ করুন বা না করুন, এটি এখন মোবাইলে উপলব্ধ একমাত্র ক্লাসিক গেম থেকে অনেক দূরে। প্রকৃতপক্ষে, এটি মোবাইলে পুরানো গেমগুলি পোর্ট করার মান হয়ে উঠছে, তাই এখানে ক্লাসিক পিসি গেমগুলির একটি তালিকা রয়েছে যা আপনি অ্যান্ড্রয়েডে খেলতে পারেন৷


  1. কিভাবে আপনার স্মার্টফোনের অভিজ্ঞতা উন্নত করবেন

  2. কিভাবে আপনার পিক্সেল স্মার্টফোনে “Android P” ফ্ল্যাশ করবেন?

  3. কিভাবে আপনার স্মার্টফোনকে অ্যান্ড্রয়েড পি মেকওভার দেবেন?

  4. কিভাবে আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোন ফ্যাক্টরি রিসেট করবেন