কম্পিউটার

সাবধান! আপনার ফোনে কীভাবে চ্যারেড খেলবেন

চ্যারাডেস ! একটি মজাদার স্মার্টফোন গেম যা যেকোনো পরিস্থিতিকে আলোকিত করবে এবং পরিবার এবং বন্ধুদের একসাথে খেলার জন্য উপযুক্ত। বেশিরভাগ আধুনিক গেমের সাথে একজন ব্যক্তি একটি একক ফোন ব্যবহার করে, তাদের স্ক্রিনের দিকে তাকিয়ে থাকে এবং তাদের চারপাশের সবাইকে ব্লক করে দেয়, কিন্তু এটি নয়।

চ্যারাডেস ! সত্যিই একটি সামাজিক স্মার্টফোন গেম. আপনি কেবল একটি বিভাগ নির্বাচন করুন, এটি আপনার কপালে ধরে রাখুন যাতে আপনার বন্ধুরা শব্দ বা বাক্যাংশটি দেখতে পারে কিন্তু আপনি দেখতে পারেন না এবং তারপর তারা আপনাকে শব্দ বা বাক্যাংশটি কী তা অনুমান করার চেষ্টা করে৷

Charades সম্পর্কে আপনার যা জানা দরকার তা আমরা আপনাকে বলতে যাচ্ছি, যেখানে এটি পাবেন এবং কীভাবে এটি খেলবেন।

Charades কি?

Charades হল একটি পার্টি গেম যা 19 শতকে উদ্ভূত হয়েছিল। খেলার নিয়ম পরিবর্তিত হয়, কিন্তু সাধারণত খেলোয়াড়রা নিঃশব্দে একটি শব্দ বা বাক্যাংশ ব্যবহার করে এবং অন্য সবাইকে অনুমান করতে হয় যে এটি কী।

চ্যারাডেস ! Android এবং iOS এর জন্য উপলব্ধ গেমটির একটি ডিজিটাল সংস্করণ। এটি মজাদার, বোঝা সহজ, এবং যখন আপনি কিছু সময় কাটাতে চান তখন একদল লোকের সাথে খেলার জন্য এটি একটি দুর্দান্ত খেলা৷

আপনি হয়তো হেডস আপ! নামক একটি অ্যাপের সাথে পরিচিত হতে পারেন, যেটি আমাদের সুপারিশ করা মজাদার আইফোন পার্টি গেমগুলির মধ্যে একটি এবং এলেন ডিজেনারেসের টক শোতে জনপ্রিয় হয়েছিল৷ এটা Charades খুব অনুরূপ! অ্যাপ আসলে, গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর উভয়ই ক্লোনের সাথে প্লাবিত। আমাদের টাকার জন্য, চ্যারাডেস! সেরা।

চ্যারাডেসের জন্য কোন মোড উপলব্ধ!?

সাবধান! আপনার ফোনে কীভাবে চ্যারেড খেলবেন

চারাডস চালু করুন! এবং আপনি সহজ নেভিগেশন সহ একটি উজ্জ্বল রঙের অ্যাপ দেখতে পাবেন। হোম স্ক্রীন থেকে, আপনার কাছে কয়েকটি বিকল্প রয়েছে:দ্রুত খেলা অথবা বনাম .

কুইক প্লে শুধুমাত্র একজন একক ব্যক্তিকে একটি গোষ্ঠীর বিরুদ্ধে দাঁড় করিয়ে দেয়---একজন ব্যক্তি অনুমান করে, এবং গ্রুপ চিৎকার করে ইঙ্গিত দেয়।

ভার্সাস মোড আপনাকে দুটি দলের মধ্যে স্কোর রাখতে দেয় যারা তাদের নিজ নিজ অংশীদারদের সঠিকভাবে অনুমান করার চেষ্টা করবে, ঐতিহ্যগত চ্যারেডের মতো। এই মোডের মাধ্যমে আপনি দলের সংখ্যা (দুই, তিন, বা চার) এবং রাউন্ডের সংখ্যা (তিন, পাঁচ বা সাত) চয়ন করতে পারেন।

আপনার মোড বেছে নেওয়ার পরে, আপনি চলচ্চিত্র এর মতো উপলব্ধ বিভাগের তালিকার মাধ্যমে স্ক্রোল করতে পারেন অথবা সঙ্গীত . গেমটি শুরু করার জন্য একটি বিভাগ নির্বাচন করুন বা সহজে অ্যাক্সেসযোগ্যতার জন্য এটিকে আপনার পছন্দের (বামদিকের মেনুতে অ্যাক্সেসযোগ্য) যোগ করতে বিভাগে হার্ট আইকনে আলতো চাপুন৷

অনেক বিভাগ বিনামূল্যে, যদিও কিছু আছে যা আপনাকে আনলক করতে অর্থপ্রদান করতে হবে যা আমরা পরে কভার করব।

চ্যারাডেসে কীভাবে আপনার নিজের কার্ড তৈরি করবেন!

সাবধান! আপনার ফোনে কীভাবে চ্যারেড খেলবেন

কাস্টম আলতো চাপুন বাম-হাতের মেনুতে বিভাগ এবং আরও ব্যক্তিগতকৃত অভিজ্ঞতার জন্য আপনি নিজের কার্ড তৈরি করতে পারেন।

নতুন ডেক যোগ করুন আলতো চাপুন এবং আপনি আপনার কাস্টম ডেক একটি নাম দিতে পারেন. এখানে অন্যান্য নামে একটি ট্যাব আছে , যেখানে তাত্ত্বিকভাবে আপনি অন্য লোকেদের তৈরি ডেকগুলি ডাউনলোড করতে একটি বিভাগ আইডি প্রবেশ করান, কিন্তু অ্যাপটির নেটওয়ার্ক কার্যকারিতা নষ্ট হয়ে গেছে বলে মনে হচ্ছে৷

আপনার ডেক তৈরি করে, তালিকা থেকে এটি আলতো চাপুন এবং তারপরে কার্ড যোগ করুন চয়ন করুন৷ . আপনি চান হিসাবে অনেক কার্ড যোগ করুন. আপনি যদি গেমগুলিকে আরও শক্ত রাখতে চান তবে আরও ভাল।

আপনি যখন নিজের ডেক খেলতে চান, কাস্টম এ ফিরে যান মেনু, আপনি যে ডেকে চান সেটিতে আলতো চাপুন, তারপর প্লে বেছে নিন .

কিভাবে চ্যারাড খেলতে হয়!

সাবধান! আপনার ফোনে কীভাবে চ্যারেড খেলবেন

অনুমানকারীর খেলাটি তাদের কপালে ধরে রাখার কথা, তবে এটি সম্পূর্ণরূপে প্রয়োজনীয় নয়; আপনি এটিকে আপনার বুকের সামনে ধরে রাখতে পারেন যতক্ষণ না আপনি পর্দা দেখতে পাচ্ছেন এবং অন্যরা দেখতে পাচ্ছেন না।

আপনি Play চাপার পরে , স্ক্রীনটি বলবে "প্লেস অন ফরহেড"। তারপরে আপনি এক মুহুর্তের জন্য ফোনটিকে ধরে রাখতে পারেন, কিন্তু দ্বিতীয়বার আপনি এটিকে ঘুরিয়ে আপনার কপালের কাছে ধরে রাখুন, এটি শুরু হওয়ার আগে একটি পাঁচ সেকেন্ডের কাউন্টডাউন শুরু হবে।

আপনার বন্ধুদের তখন চিৎকার করতে হবে বা ইঙ্গিত দিতে হবে যাতে আপনি স্ক্রিনে কী প্রদর্শিত হচ্ছে তা বুঝতে পারেন।

আপনি সঠিকভাবে অনুমান করলে, ফোনটিকে সঠিক হিসেবে চিহ্নিত করতে নিচের দিকে কাত করুন, স্ক্রীনটি সবুজ হয়ে যাবে এবং গেমটি পরবর্তী শব্দে চলে যাবে।

আপনি যদি উত্তরটি বের করতে না পারেন, ফোনটিকে উপরের দিকে কাত করুন, স্ক্রীনটি লাল হয়ে যাবে এবং এটি পাস হবে এবং উত্তরটিকে ভুল হিসাবে চিহ্নিত করবে৷

চ্যারাডেস ! কখনও কখনও সংবেদনশীল রেজিস্টারিং মুভমেন্ট কিছুটা বেশি হতে পারে, তাই ফোনটি ধরে রাখার সময় আপনার হাত খুব বেশি নাড়াতে সতর্ক থাকুন অন্যথায় আপনি ভুলবশত কিছু সঠিক বা পাস হিসাবে চিহ্নিত করতে পারেন।

আপনার সময় শেষ হলে, Charades! আপনার স্কোর মিলিয়ে যাবে এবং আপনি মিস করা সবগুলো পর্যালোচনা করতে পারবেন। আপনি যদি ভার্সাস খেলছেন, তাহলে আপনি পরবর্তী দলকে তাদের পালা করার জন্য এটি হস্তান্তর করুন।

কত চ্যারাডেস করে! খরচ?

সাবধান! আপনার ফোনে কীভাবে চ্যারেড খেলবেন

চর্যাদের সময়! এটি একটি বিনামূল্যের গেম, এটি বিজ্ঞাপন এবং অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার দ্বারা চালিত হয়৷ প্রায়শই স্ক্রিনের নীচের প্রান্তে একটি বিজ্ঞাপন প্রদর্শিত হবে এবং এটি কখনও কখনও আপনাকে হোম স্ক্রীনে এবং গেমের পরে একটি পূর্ণ-স্ক্রীন বিজ্ঞাপনের জন্য বাধা দেবে৷

আপনি $0.99 এর এককালীন অর্থপ্রদানের জন্য স্থায়ীভাবে বিজ্ঞাপনগুলি সরাতে পারেন৷ এটি করতে, স্টোরে নেভিগেট করুন বাম-হাতের মেনু থেকে।

স্টোরের মধ্যে, আপনি দেখতে পাবেন যে আপনি কয়েন কিনতে পারেন। এটি একটি ইন-গেম মুদ্রা নতুন বিভাগ আনলক করতে ব্যবহৃত হয়, যার মূল্য 100 কয়েন। 500 কয়েন পেতে এবং বিজ্ঞাপনগুলি সরাতে $3.99 খরচ হয়, যা প্রতি বিভাগে $0.80 করে। বিজ্ঞাপন অপসারণ ছাড়া মাত্র 500টি কয়েন পাওয়ার বিকল্পও রয়েছে, কিন্তু যেহেতু এটির জন্যও $3.99 খরচ হয় আপনার এটি এড়ানো উচিত।

কিছু বিনামূল্যের কয়েন পেতে, আপনি একটি 30-সেকেন্ডের বিজ্ঞাপন দেখতে পারেন। আপনি বিজ্ঞাপনটি দেখা শেষ করলে এটি আপনাকে 25টি কয়েন দিয়ে পুরস্কৃত করবে। আপনি কয়েন স্ট্যাক আপ করতে এবং যেকোন টাকা পরিশোধ করতে বারবার এটি করতে পারেন।

কিভাবে চর্যাড কাস্টমাইজ করবেন!?

সাবধান! আপনার ফোনে কীভাবে চ্যারেড খেলবেন

সেটিংস-এ নেভিগেট করুন কাস্টমাইজেশন বিকল্পগুলি দেখতে বাম দিকের মেনুতে।

এখানে শুধুমাত্র কয়েকটি কাস্টমাইজেশন বিদ্যমান:রাউন্ড টাইম 60, 90 বা 120 সেকেন্ডে পরিবর্তন করা, বোনাস টাইম টগল করা এবং সাউন্ড ইফেক্ট টগল করা। সাউন্ড ইফেক্টগুলি আসলে ফোন ধরে থাকা ব্যক্তির পক্ষে কার্যকর হতে পারে, কারণ তারা স্ক্রীনটি দেখতে পারে না যে তাদের হাতের বাঁক সঠিকভাবে কাজ করেছে কিনা, তবে আপনি যদি খেলেন তবে "পাস" এবং "সঠিক" শব্দগুলি বিরক্তিকর হতে পারে অনেক।

অন্যদিকে, বোনাস টাইম হল একটি পরিচ্ছন্ন বৈশিষ্ট্য যা আপনার খেলার সময় দুই সেকেন্ড যোগ করে যখন আপনি একটি প্রশ্ন সঠিকভাবে পান। এটি একটি ছোট পরিবর্তন যা সম্ভবত গেমপ্লেকে খুব বেশি প্রভাবিত করবে না, তবে এটি চমৎকার যে তারা আপনাকে এক বা অন্যভাবে বাধ্য করার পরিবর্তে বিকল্পটি অন্তর্ভুক্ত করেছে৷

খেলার মতো আরও মোবাইল গেম খুঁজুন

আপনি অ্যান্ড্রয়েড বা আইওএসে খেলুন না কেন, Charades! খেলা একটি বিস্ফোরণ হয়. এটি বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার সময় কিছু সময় নষ্ট করার একটি উত্তেজনাপূর্ণ উপায়, এবং এটি সব বয়সীদের জন্য মজাদার৷

খেলার জন্য আরো মোবাইল গেম খুঁজছেন? খেলার যোগ্য নতুন মোবাইল গেমগুলি কীভাবে খুঁজে পাবেন তা এখানে।


  1. অ্যান্ড্রয়েড ফোনে কীভাবে আপনার পিসির অডিও চালাবেন

  2. কীভাবে আপনার ফোনটিকে একটি স্মার্ট টিভিতে সংযুক্ত করবেন

  3. আপনার ফোনে ট্যাপ করা হলে কিভাবে বলবেন

  4. আপনার হারিয়ে যাওয়া অ্যান্ড্রয়েড ফোন কীভাবে খুঁজে পাবেন