কম্পিউটার

কুইজের অনুরাগীদের জন্য 7 HQ ট্রিভিয়া বিকল্প

HQ Trivia হল একটি লাইভ কুইজ অ্যাপ যা সঠিকভাবে প্রশ্নের উত্তর দেওয়ার জন্য লোকেদের প্রকৃত অর্থ প্রদান করে। দুর্ভাগ্যবশত, HQ ট্রিভিয়া কমে যাওয়া দর্শক এবং তহবিলের অভাবের জন্য আর ধন্যবাদ নয়। তাই, এই নিবন্ধে, আমরা প্রাক্তন অনুরাগীদের জন্য সেরা HQ Trivia বিকল্পগুলি তালিকাভুক্ত করি৷

যদিও এই অ্যাপগুলি হুবহু HQ Trivia-এর মতো নয়, আমরা মনে করি তারা গেমের মজাদার আত্মাকে ক্যাপচার করে৷ এই HQ Trivia বিকল্পগুলির সাথে অফারে কম টাকা আছে, কিন্তু তারপরে টাকাই সবকিছু নয়, তাই না?

HQ ট্রিভিয়া কি?

কুইজের অনুরাগীদের জন্য 7 HQ ট্রিভিয়া বিকল্প

HQ Trivia Android এবং iOS এর জন্য একটি উদ্ভাবনী কুইজ অ্যাপ ছিল। এটি Vine-এর প্রতিষ্ঠাতাদের দ্বারা তৈরি করা হয়েছিল এবং 2017 সালে চালু হয়েছিল৷

প্রতিদিন নির্দিষ্ট সময়ে, অ্যাপটি লাইভ হবে এবং খেলোয়াড়রা ক্রমবর্ধমান কঠিন প্রশ্নগুলির একটি সিরিজের একটি ব্যক্তিত্বপূর্ণ হোস্ট ডিশ দেখতে একসাথে টিউন করবেন।

খেলোয়াড়রা নগদ পুরষ্কার পাত্রের একটি ভাগের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছিল, বিজয়ীদের মধ্যে সমানভাবে বিভক্ত, কিছু শো ব্র্যান্ড দ্বারা স্পনসর করা এবং $400,000 পর্যন্ত পে আউট অফার করে। সমস্ত প্রশ্ন সঠিক করুন এবং আপনি জিতেছেন। এবং আক্ষরিকভাবে ভুলের জন্য কোন জায়গা ছিল না।

এর শীর্ষে, দিনে 2 মিলিয়নেরও বেশি লোক HQ Trivia খেলছিল। লোকেরা তারা যা করছে তা বন্ধ করবে, তাদের ফোনের চারপাশে জড়ো হবে এবং তাদের মস্তিষ্ক পরীক্ষা করবে। শোটির নিজস্ব সংস্কৃতি এবং মেমস ছিল, যা চ্যাটের দ্বারা নির্মিত যা স্ক্রিনের নীচের দিকে ঝকঝকে হবে৷

দুঃখের বিষয়, HQ Trivia আর নেই। কোম্পানী নিজেকে তহবিল করার জন্য সংগ্রাম করেছিল এবং, যখন একজন ক্রেতা দৃশ্যত শেষ মুহুর্তে তাদের মন পরিবর্তন করেছিল, তখন প্লাগটি টানা হয়েছিল। এবং এমনকি যদি এটি একদিন ফিরে আসে, এটি একটি খুব ভিন্ন প্রাণী হতে পারে।

HQ Trivia এর ফাইনাল শো স্বাভাবিকের চেয়ে বেশি স্বাচ্ছন্দ্যপূর্ণ ছিল, হোস্টরা শপথ এবং মদ্যপান করে। পুরস্কারের পুলটি হোস্ট ম্যাট রিচার্ডসের নিজের পকেট থেকে ছিল---একটি সামান্য $5---এবং বিজয়ীরা প্রত্যেকে এক সেন্টেরও কম ঘরে নিয়েছিল।

সুতরাং, এখন যেহেতু HQ Trivia অদৃশ্য হয়ে গেছে, আপনি হয়তো কিছু বিকল্প খুঁজছেন। তাই আমাদের তালিকা. এইগুলি অগত্যা এমন অ্যাপ নয় যেগুলি প্রচুর অর্থ প্রদান করে (যেমন সেগুলি কম এবং এর মধ্যে অনেক বেশি), তবে তারা HQ ট্রিভিয়ার কুইজিং মজা প্রদান করে৷

1. বিপদ! বিশ্ব ভ্রমণ

অ্যালেক্স ট্রেবেক দ্বারা হোস্ট করা টিভি শো, সবাই জেপার্ডি পছন্দ করে। এই ট্রিভিয়া অ্যাপটি শোয়ের অনুরূপ বিন্যাস অনুসরণ করে, আপনাকে একটি গ্রিড থেকে প্রশ্ন বাছাই করতে দেয়। একটি বৃহত্তর স্কোরের জন্য একটি জটিল প্রশ্নের ঝুঁকি নিন এবং সব শেষে জুয়া খেলার সুযোগ পান।

আপনি যে টাকা জিতেছেন তা কাল্পনিক, কিন্তু লিডারবোর্ডে আপনি কোথায় দাঁড়িয়ে আছেন তা দেখতে উপভোগ্য। এছাড়াও, আপনি কুইজ মাস্টার কে তা দেখার জন্য বন্ধু এবং পরিবারকে চ্যালেঞ্জ করতে পারেন৷

আপনি যদি জেপার্ডি পছন্দ করেন তবে এটি একটি মজাদার অ্যালেক্সা গেম যা আপনি ইকোতে খেলতে পারেন৷

2. কে হতে চায় কোটিপতি?

আরেকটি ক্লাসিক টিভি শো একটি অ্যাপে পরিনত হয়েছে, এইবার হু ওয়ান্টস টু বি এ মিলিয়নেয়ার? আপনি চুক্তিটি জানেন---প্রশ্নের একটি সিরিজ, প্রতিটিতে অসুবিধা বাড়ছে, এবং যদি আপনি একটি ভুল করেন তবে আপনি আউট... অনেকটা HQ ট্রিভিয়ার মতো!

শো থেকে সমস্ত লাইফলাইন আপনাকে সাহায্য করার জন্য উপস্থিত। একটি মজার স্পর্শে, আপনি উইলিয়াম শেক্সপিয়ারের মতো বিশেষজ্ঞদেরকে সঠিক উত্তরের জন্য আপনাকে গাইড করতে চাইতে পারেন। যা সেই (ভার্চুয়াল!) মিলিয়ন ডলার উপার্জনকে একটু সহজ করে তুলবে।

3. ট্রিভিয়া ক্র্যাক 2

ট্রিভিয়া ক্র্যাক 2 বিনোদনমূলক প্রশ্নে পরিপূর্ণ যা ইতিহাস, খেলাধুলা এবং চলচ্চিত্রের মতো বিষয়গুলিকে বিস্তৃত করে৷ এই অ্যাপটির চমৎকার বিষয় হল যে এটিতে বর্তমান সংবাদ এবং সংস্কৃতি সম্পর্কে প্রশ্ন রয়েছে, অনেকটা HQ Trivia এর মতো, যা এটিকে সতেজ রাখে।

কে সবচেয়ে বেশি প্রশ্ন সঠিক করতে পারে তা দেখতে আপনি আপনার বন্ধুদের বিরুদ্ধেও মাথা ঘোরাতে পারেন। এছাড়াও, ট্রিভিয়া ক্র্যাক একই ধরনের অ্যাপের উপরে উন্নীত হয়েছে এর কমনীয় ডিজাইনের জন্য ধন্যবাদ, সুন্দর অ্যানিমেশনে পরিপূর্ণ।

4. QuizzLand

HQ ট্রিভিয়া অনন্য ছিল কারণ এতে প্রশ্নগুলি পড়ার একজন লাইভ হোস্ট ছিল। যখন সবাই প্রশ্নের উত্তর দিয়েছিল, তখন হোস্ট উত্তরটি বিস্তারিতভাবে বলবেন। QuizzLand অনুরূপ কিছু করে, উত্তরগুলির ব্যাখ্যা বা প্রসঙ্গ দেওয়ার জন্য আকর্ষণীয় তথ্য প্রদান করে।

এটি আপনাকে দেখায় যে অন্যান্য লোকেরা কীভাবে উত্তর দিয়েছে, যা HQ Triviaও করেছে৷ তবে QuizzLand লাইভ নয়, কারণ আপনি এর পরিবর্তে একটি টাইলযুক্ত বোর্ডের চারপাশে কাজ করেন এবং প্রতিটি সঠিক উত্তর একটি টাইল উল্টিয়ে দেন।

5. 94%

এই গেমটির উদ্দেশ্য হল 94% লোক দেওয়া উত্তরগুলি খুঁজে বের করা। অত:পর নামটা. উদাহরণ স্বরূপ, আপনাকে এমন প্রাণীদের তালিকা করতে হবে যেগুলি ডিম থেকে বাচ্চা হয় বা আপনি ছুটিতে আপনার সাথে নিয়ে যান।

HQ Trivia প্রায়শই এমন প্রশ্ন ছিল যা প্রথমে সহজ বলে মনে হয়েছিল, কিন্তু যা আপনাকে ট্রিপ করার জন্য ডিজাইন করা হয়েছিল। 94% এর চ্যালেঞ্জের প্রতিক্রিয়া হিসাবে জিনিসগুলি তালিকাভুক্ত করা সহজ বলে মনে হতে পারে, কিন্তু সেই লোভনীয় শতাংশে পৌঁছানো কঠিন বলে প্রমাণিত হয়।

6. লোগো গেম

কুইজের অনুরাগীদের জন্য 7 HQ ট্রিভিয়া বিকল্প কুইজের অনুরাগীদের জন্য 7 HQ ট্রিভিয়া বিকল্প কুইজের অনুরাগীদের জন্য 7 HQ ট্রিভিয়া বিকল্প

লোগো গেমটি এই তালিকার অন্যান্য অ্যাপের থেকে আলাদা কারণ এটি ট্রিভিয়ার উপর ফোকাস করে না। যাইহোক, আপনি যখন সঠিক উত্তর পান তখনও এটি একই সন্তুষ্টি প্রদান করে। যারা তাদের ব্র্যান্ডের সাথে যোগাযোগ করছেন তাদের জন্য এটি একটি।

গেমটি বিভিন্ন অক্ষর মুছে ফেলা সহ শত শত লোগো দেখায় এবং লক্ষ্য হল শূন্যস্থান পূরণ করা। অ্যাপটি লোগোগুলিকে অসুবিধা অনুসারে র‍্যাঙ্ক করে, যাতে আপনি আরও কঠিন লোগো তৈরি করতে পারেন এবং এটি আপনার প্রত্যাশার চেয়ে অনেক বেশি দ্রুত হয়ে যায়৷

এবং যদি লোগো গেম আপনাকে সৃজনশীল হতে অনুপ্রাণিত করে, তাহলে আপনার নিজস্ব লোগো তৈরি করতে এই বিনামূল্যের সাইটগুলি ব্যবহার করুন৷

7. ট্রিভিয়া 360

কুইজের অনুরাগীদের জন্য 7 HQ ট্রিভিয়া বিকল্প কুইজের অনুরাগীদের জন্য 7 HQ ট্রিভিয়া বিকল্প কুইজের অনুরাগীদের জন্য 7 HQ ট্রিভিয়া বিকল্প

ট্রিভিয়া 360 হল একটি সহজ-তবুও-আনন্দদায়ক অ্যাপ যাতে ভূগোল, বিজ্ঞান এবং সাহিত্যের মতো বিষয়গুলির উপর ট্রিভিয়ার একটি পরিসীমা রয়েছে---একটি বিস্তৃত বর্ণালী যা HQ Trivia কভার করে। এমনকি আপনি রোটেশনে যোগ করার জন্য আপনার নিজের প্রশ্ন জমা দিতে পারেন, মুলতুবি অনুমোদন।

গেমটি সহজবোধ্য:আপনার সমস্ত জীবন না হারিয়ে যতটা সম্ভব সঠিকভাবে প্রশ্নের উত্তর দিন। আপনি দ্রুত সঠিক উত্তর দেওয়ার জন্য পয়েন্ট অর্জন করবেন, এবং তারপরে আপনি আপনার দেশে এবং বিশ্বব্যাপী উত্তরগুলির বিপরীতে স্থান পাবেন৷

এই HQ ট্রিভিয়া বিকল্পগুলি আপনাকে বিনোদন দিতে হবে

HQ Trivia ছিল একটি বিনোদনমূলক অ্যাপ, এবং মোটা টাকা জেতার সুযোগ সবসময়ই লোভনীয় ছিল। তাই আশা করি HQ Trivia হয় কোনো না কোনো আকারে ফিরে আসবে অথবা অন্য কোনো কোম্পানি ভবিষ্যতে একই রকম এবং টেকসই কিছু করার উপায় খুঁজে পাবে।

ততক্ষণ পর্যন্ত, আমরা তালিকাভুক্ত HQ Trivia বিকল্পগুলি আশা করি আপনাকে বিনোদন দেবে।

আপনি যদি একজন প্রতিযোগী ব্যক্তি হন যিনি বুদ্ধিমত্তার যুদ্ধে অংশগ্রহণ করতে পছন্দ করেন, তাহলে আপনার বন্ধুদের চ্যালেঞ্জ জানাতে আমাদের বুদ্ধিদীপ্ত মাল্টিপ্লেয়ার গেমগুলির তালিকাটি দেখতে ভুলবেন না।


  1. উইন্ডোজের জন্য সেরা 14টি সেরা বিকল্প

  2. অ্যান্ড্রয়েডের জন্য 7টি সেরা ফেসটাইম বিকল্প

  3. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প

  4. 2022 সালে পিসির জন্য 10 সেরা স্কাইপ বিকল্প