কম্পিউটার

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প

ডিজিটাল বিপ্লবের এই যুগে, স্মার্টফোন শাসন করছে বাজার সেগুলি কেবল একটি গ্যাজেট থেকে উদ্ভূত হয়েছে যা আপনি পরিবার এবং বন্ধুদের সাথে কথা বলার জন্য ব্যবহার করেন এমন অনেক ডিভাইস প্রতিস্থাপন করতে যা অতীতে একটি সময়ে অপরিহার্য ছিল। তার মধ্যে একটি ক্যামেরা। আজকাল, স্মার্টফোনের ক্যামেরা এত উন্নত যে তারা আশ্চর্যজনক মানের ছবি তুলতে পারে। আমি এমনকি বলতে পারি যে তাদের মধ্যে কেউ কেউ হয়তো DSLR এর অর্থের জন্য একটি রানও দিতে পারে।

তবে, তাদের মধ্যে কিছু ব্যতিক্রমী নয় এবং সেই কারণেই তাদের একটি ভাল ফটো এডিটিং অ্যাপ প্রয়োজন৷ এবং যখন এটি ফটো এডিটিং আসে, প্রথম যে নামটি মনে আসে তা হল অ্যাডোব ফটোশপের। এই ফটো এডিটিং টুলটি যা করে তাতে চমৎকার এবং এটি কোনটির থেকে দ্বিতীয় নয়। যাইহোক, একটি অপূর্ণতা আছে যে এটি নিজের সাথে বহন করে। এটি অ্যান্ড্রয়েডের সাথে সামঞ্জস্যপূর্ণ নয়। এখন বিবেচনা করুন যে স্মার্টফোন ব্যবহারকারীদের বেশিরভাগই অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ব্যবহার করছেন, আপনি নিঃসন্দেহে জানতে যাচ্ছেন যে অনেকেরই প্রথম স্থানে অ্যাডোব ফটোশপের অ্যাক্সেস নেই। কিন্তু সেখানে কিছু ভালো বিকল্প আছে।

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প

যদিও এটি একটি দুর্দান্ত খবর, এটি খুব দ্রুত খুব অপ্রতিরোধ্য হয়ে উঠতে পারে, বিশেষ করে যদি আপনি একজন শিক্ষানবিস হন৷ আপনার পছন্দের বিস্তৃত পরিসরের মধ্যে কোনটি আপনার জন্য সবচেয়ে উপযুক্ত? আপনি এই এক বা যে জন্য যেতে হবে? যদি আপনি এই প্রশ্নের উত্তর খুঁজছেন, ভয় পাবেন না, আমার বন্ধু. আপনি ঠিক জায়গায় এসেছেন। আমি অবিকল যে সঙ্গে আপনাকে সাহায্য করতে এখানে আছি. এই নিবন্ধে, আমি আপনার সাথে অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প সম্পর্কে কথা বলতে যাচ্ছি যা আপনি এখন পর্যন্ত ইন্টারনেটে খুঁজে পেতে পারেন। আমি আপনাকে তাদের প্রতিটি সম্পর্কে বিস্তারিত তথ্য দিতে যাচ্ছি। আপনি এই নিবন্ধটি পড়া শেষ করার সময়, আপনার এগুলির মধ্যে আর কিছুর প্রয়োজন হবে না। তাই শেষ পর্যন্ত লেগে থাকা নিশ্চিত করুন। এখন, আর কোন সময় নষ্ট না করে, এখানে রয়েছে 10টি সেরা বিনামূল্যের বিকল্প Android এর জন্য ফটোশপের জন্য সমৃদ্ধ বৈশিষ্ট্য সহ৷

Android এর জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প

নিচে উল্লেখ করা হল Android এর জন্য সেরা 10টি ফটোশপ বিকল্প যা আপনি এখন পর্যন্ত ইন্টারনেটে খুঁজে পেতে পারেন৷ তাদের প্রতিটি সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে বরাবর পড়ুন। চলুন শুরু করি।

1. Snapseed

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প

প্রথমত, Android এর জন্য প্রথম সেরা ফটোশপ বিকল্প যেটির বিষয়ে আমি আপনার সাথে কথা বলতে যাচ্ছি তার নাম Snapseed৷ অ্যাপটি সারা বিশ্বের মানুষের কাছ থেকে ডাউনলোড করা হয়েছে এবং উচ্চ রেটিং সহ কিছু দুর্দান্ত পর্যালোচনার গর্ব করে। সুতরাং, আপনাকে এর কার্যকারিতা বা বিশ্বস্ততা নিয়ে চিন্তা করার দরকার নেই।

অ্যাপটি এমনভাবে কাজ করে যা Adobe Photoshop-এর মতোই। তা ছাড়াও, ইউজার ইন্টারফেস (UI) সহজ, পরিষ্কার, পাশাপাশি মার্জিত। উপরন্তু, এটি ব্যবহার করাও সহজ। অল্প প্রযুক্তিগত জ্ঞান আছে এমন যে কেউ বা যে কেউ সবে শুরু করছেন তারা খুব ঝামেলা ছাড়াই অ্যাপটি পরিচালনা করতে পারেন। সমৃদ্ধ বৈশিষ্ট্যগুলি নিশ্চিত করে যে অ্যাপটি তার কাজটি বেশ ভালভাবে সম্পাদন করে। ফটোটি তার সম্ভাব্য সর্বোত্তম আকারে রয়েছে তা নিশ্চিত করতে বিস্তৃত সংখ্যক ফিল্টার কাজ করে। অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে কাঠামো, এক্সপোজার, ব্রাশ, মাস্কিং, নিরাময় সরঞ্জাম এবং আরও অনেক কিছু। ডেভেলপাররা অ্যাপটি ব্যবহারকারীদের বিনামূল্যে অফার করেছে।

Snapseed ডাউনলোড করুন

2. Pixlr

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প

তালিকায় Android এর জন্য পরবর্তী সেরা ফটোশপ বিকল্পটিকে Pixlr বলা হয়৷ অ্যাপটি আশ্চর্যজনক বৈশিষ্ট্যে পরিপূর্ণ। এটি বিস্তৃত প্রভাব, ফিল্টার, ওভারলে এবং আরও অনেক কিছুর সাথে আসে৷

এই অ্যাপটির সাহায্যে, আপনি এর লেয়ার এডিটিং ফিচারের জন্য ধন্যবাদ, একটিতে বিভিন্ন ফটো একসাথে মিশ্রিত করতে পারেন। বৈশিষ্ট্যটি অ্যাডোব ফটোশপ মিক্সেও উপস্থিত রয়েছে, তবে এটির বৈশিষ্ট্যগুলির আধিক্যের ক্ষেত্রে এই অ্যাপটি তার চেয়ে অনেক ভালো৷

অন্যান্য কিছু আশ্চর্যজনক বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে রঙ ঠিক করা, পেন্সিল দিয়ে ছবি স্টাইল করা, ছবির কোলাজ তৈরি করা, পোস্টার ইফেক্ট এবং আরও অনেক কিছু। এর পাশাপাশি, আপনি ফোকাল ব্লার, মাস্কিং, টেক্সট ওভারলে, পোস্টার ইফেক্ট, কালি স্কেচ এবং আরও অনেক কিছু ব্যবহার করতে পারেন।

ডেভেলপাররা অ্যাপটিকে বিনামূল্যের ব্যবহারকারীদের জন্য অফার করেছে৷ যাইহোক, এর সাথে আসলেই বিজ্ঞাপন আছে।

Pixlr ডাউনলোড করুন

3. অ্যাডোব ফটোশপ মিক্স

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প

এখন, আমি আপনার সাথে যে পরবর্তী সেরা ফটোশপ বিকল্পটির বিষয়ে কথা বলতে যাচ্ছি সেটি হল অ্যাডোব ফটোশপ মিক্স৷ আপনি ইতিমধ্যে নাম থেকে অনুমান করতে পারেন, অ্যাপটিও Adobe দ্বারা তৈরি করা হয়েছে। অ্যাডোব ফটোশপের মতো, এটিও লেয়ার সাপোর্টের সাথে আসে। এটি প্রকৃতপক্ষে অনেক ব্যবহারকারীর জন্য একটি খুব বড় সুবিধা৷

অ্যাপটি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে আপনাদের মধ্যে যারা ফটোগ্রাফার এবং এমন একটি অ্যাপ পেতে চান যেখানে আপনি কিছু দ্রুত সম্পাদনার পাশাপাশি উন্নতি করতে পারবেন এবং শেয়ার করতে পারবেন তাদের কথা মাথায় রেখে। অন্যদের সাথে শেষ ফলাফল। এই অ্যাপের সাহায্যে, আপনি ফিল্টার যোগ করতে বা মুছে ফেলতে পারেন, বৈসাদৃশ্য, রঙ সামঞ্জস্য করতে পারেন, ফটোগ্রাফের পুরো বা একটি নির্বাচিত অংশকে উন্নত করতে পারেন, মিশ্রিত করার পাশাপাশি মুখোশ তৈরি করতে, অস্বচ্ছতা নিয়ন্ত্রণ করতে এবং আরও অনেক কিছু করতে পারেন৷

এটি ছাড়াও, আপনি একটি একক ফটোতে বিভিন্ন ফটোগুলিকে একত্রিত করার পাশাপাশি কাটতে পারেন৷ ইউজার ইন্টারফেস (UI) ব্যবহার করা সহজ এবং সেইসাথে সংক্ষিপ্ত। আপনি শুধুমাত্র একটি একক যোগ বিকল্পে ট্যাপ করে নতুন স্তর যোগ করতে পারেন। যাইহোক, মনে রাখবেন যে আপনি যেকোন সময়ে শুধুমাত্র পাঁচটি পর্যন্ত ভিন্ন স্তর যোগ করতে পারেন।

ডেভেলপাররা অ্যাপটিকে বিনামূল্যের ব্যবহারকারীদের জন্য অফার করেছে৷ যাইহোক, অ্যাপটি ব্যবহার করার জন্য আপনাকে আপনার Adobe ID দিয়ে সাইন ইন করতে হবে। যদি আপনার একটি Adobe আইডি না থাকে, ভয় পাবেন না, আমার বন্ধু. আপনি সরাসরি অ্যাপ থেকে বিনামূল্যে সাইন আপ করতে পারেন।

Adobe Photoshop Mix ডাউনলোড করুন

4. টুলউইজ ফটো

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প

Android-এর জন্য পরবর্তী সেরা ফটোশপ বিকল্প যেটির বিষয়ে আমি আপনার সাথে কথা বলতে যাচ্ছি সেটির নাম ToolWiz Photos৷ অ্যাপটির একটি অনন্য বৈশিষ্ট্য হল যে এটি ফটোগ্রাফার হিসাবে আপনার প্রয়োজনীয় প্রায় সমস্ত ফটো এডিটিং বৈশিষ্ট্যগুলির সাথে লোড হয়। অ্যাপটি আপনাকে 2000 টিরও বেশি ফটো এডিটিং বৈশিষ্ট্য অফার করে, এর সুবিধাগুলি যোগ করে৷

টুলউইজ ফটো ডাউনলোড করুন

5. মাল্টি-লেয়ার – ফটো এডিটর

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প

এখন, অ্যান্ড্রয়েডের জন্য পরবর্তী সেরা ফটোশপ বিকল্প যা আমি আপনার সাথে কথা বলতে যাচ্ছি তার নাম মাল্টি-লেয়ার – ফটো এডিটর৷ অ্যাপটি তালিকায় থাকা অন্যান্য অ্যাপের মতো ব্যাপকভাবে ব্যবহৃত নাও হতে পারে। কিন্তু এই সত্য আপনাকে বোকা না, আমার বন্ধু. এটি এখনও তাদের যে কোনওটির মতোই ভাল৷

এছাড়াও পড়ুন:৷ Android 2020

-এর জন্য 8টি সেরা YouTube ভিডিও ডাউনলোডার

ইউজার ইন্টারফেস (UI) সহজ এবং ব্যবহার করাও সহজ। সামান্য প্রযুক্তিগত জ্ঞান আছে এমন যে কেউ বা যে কেউ এই অ্যাপটি ব্যবহার করা শুরু করেছে তারা তাদের পক্ষ থেকে খুব বেশি ঝামেলা বা প্রচেষ্টা ছাড়াই এটি মোকাবেলা করতে পারে। স্তর সমর্থন বৈশিষ্ট্যটি নিশ্চিত করে যে আপনি অ্যাডোব ফটোশপের মতো বিভিন্ন স্তরে যে কোনও ছবি রচনা করতে পারেন। এটি প্রকৃতপক্ষে সেখানকার অনেক ব্যবহারকারীর জন্য একটি বিশাল প্লাস৷

ডাউনলোড মাল্টি-লেয়ার – ফটো এডিটর

6. PicsArt ফটো স্টুডিও

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প

একটি সর্বাধিক জনপ্রিয় এবং দক্ষ ফটো এডিটিং অ্যাপগুলির মধ্যে একটি PicsArt ফটো স্টুডিও তালিকার পরবর্তী এন্ট্রি৷ অ্যাপটি সারা বিশ্বের মানুষ 500 মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করেছে। সুতরাং, অ্যাপটির কার্যকারিতা বা বিশ্বস্ততা নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না।

আপনি প্রভাবগুলি ব্যবহার করতে পারেন, আশ্চর্যজনক কোলাজ তৈরি করতে পারেন, লক্ষ লক্ষ স্টিকার ব্যবহার করতে পারেন যা ব্যবহারকারীদের দ্বারা তৈরি করা হয় এবং আরও অনেক কিছু৷ এটি ছাড়াও, আপনি মেম, কোলাজ এবং অন্যান্য অনেক সামগ্রীও তৈরি করতে পারেন যা আপনি পরে আপনার পরিবারের পাশাপাশি বন্ধুদের সাথে অঙ্কন সরঞ্জামের সাহায্যে ভাগ করতে পারেন৷

এই অ্যাপটির সাহায্যে, আপনি কাটআউট তৈরি করতে, একটি ছবি ক্রপ করতে, প্রসারিত করার পাশাপাশি ক্লোন করতে এবং আরও অনেক কিছু করতে পারেন৷ এটি ছাড়াও, আপনি একটি ছবিতে পাঠ্য যোগ করতে পারেন, বক্ররেখা সামঞ্জস্য করতে এবং প্রচুর ফিল্টার যোগ করতে পারেন। শুধু তাই নয়, একটি ব্রাশ মোড রয়েছে যা প্রতিটি সম্পাদনা বৈশিষ্ট্যের সাথে আসে যা আপনাকে ফটোর একটি নির্দিষ্ট অংশ সম্পাদনা করতে দেয়, সম্পূর্ণটি নয়। যাইহোক, পৃথক ফটো এডিটিং ফিচার কোলাজের মত ভালো নয়।

বিকাশকারী তার ব্যবহারকারীদের জন্য বিনামূল্যের পাশাপাশি অর্থপ্রদানের সংস্করণ উভয়ের জন্য অ্যাপটি অফার করেছে৷ বিনামূল্যের সংস্করণ - যদিও বেশ ভাল - বিশাল বিজ্ঞাপনের সাথে আসে৷ আপনি একটি সাবস্ক্রিপশন ফি প্রদান করে প্রিমিয়াম সংস্করণ কিনে তাদের পরিত্রাণ পেতে পারেন।

PicsArt ফটো স্টুডিও ডাউনলোড করুন

7. বাইট মোবাইল – ইমেজ এডিটর

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প

আসুন আমরা এখন আমাদের ফোকাসকে বাইট মোবাইল – ইমেজ এডিটর নামের তালিকায় থাকা অ্যান্ড্রয়েডের জন্য পরবর্তী সেরা ফটোশপের বিকল্পের দিকে নিয়ে যাই। অ্যাপটি - অ্যাডোব ফটোশপের অনুরূপ - এছাড়াও স্তরগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ। তা ছাড়াও, অ্যাপটি অত্যন্ত হালকা, ফোনের মেমরিতে কম জায়গা নেওয়ার পাশাপাশি কম RAM ব্যবহার করে।

ইউজার ইন্টারফেস (UI) পরিষ্কার, সহজ এবং ব্যবহার করা সহজ৷ সামান্য প্রযুক্তিগত জ্ঞান সহ যে কেউ বা যে কেউ এই অ্যাপটি ব্যবহার করতে শুরু করেছেন তারা তাদের পক্ষ থেকে খুব বেশি ঝামেলা বা প্রচেষ্টা ছাড়াই এটি পরিচালনা করতে পারেন। অ্যাপটির কাজের প্রক্রিয়াটি মাল্টি-লেয়ার ফটো এডিটরের মতোই। যাইহোক, এটিতে অন্যটির মতো বিস্তৃত বৈশিষ্ট্য নেই।

এটি ছাড়াও, আপনি ব্লেন্ডিং বিকল্প, কাস্টম রং, অস্বচ্ছতা, আলো, অঙ্কন, উপাদান এবং আরও অনেক কিছু সহ ফটোর প্রতিটি একক স্তর পরিবর্তন করতে পারেন৷ আপনি এটিতেও আঁকতে পারেন, 'ড্র' বৈশিষ্ট্যের জন্য ধন্যবাদ।

অ্যাপটি তার ব্যবহারকারীদের জন্য বিনামূল্যের পাশাপাশি অর্থপ্রদানের সংস্করণ উভয়ের জন্য অফার করা হয়েছে৷ বিনামূল্যে সংস্করণ বেশ ভাল কাজ করে কিন্তু বিজ্ঞাপনের সাথে আসে। আপনি যদি এগুলি থেকে পরিত্রাণ পেতে চান, আপনি সর্বদা $0.99 সাবস্ক্রিপশন ফি প্রদান করে প্রিমিয়াম সংস্করণ কিনে তা করতে পারেন৷

ডাউনলোড বাইট মোবাইল – ইমেজ এডিটর

8. এয়ারব্রাশ

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প

এখন, অ্যান্ড্রয়েডের জন্য পরবর্তী সেরা ফটোশপ বিকল্প যেটির বিষয়ে আমি আপনার সাথে কথা বলতে যাচ্ছি তার নাম এয়ারব্রাশ৷ এই অ্যাপটি আপনার জন্য সবচেয়ে উপযুক্ত, বিশেষ করে আপনি যদি এমন একটি অ্যাপ চান যা বিশেষভাবে সৌন্দর্য সম্পাদনার জন্য ডিজাইন করা হয়েছে।

অ্যাপটিতে প্রচুর বিউটি এডিটিং ফিচার রয়েছে যা আপনাকে সেই সেলফি তোলার পাশাপাশি একটি সম্পূর্ণ নতুন লেভেলে স্ন্যাপ করতে সাহায্য করবে৷ এছাড়াও, আপনি এই অ্যাপের বৈশিষ্ট্যগুলি অন্য কোনও অ্যাপে পাবেন না যা আপনি একই বিভাগে খুঁজে পেতে যাচ্ছেন। অন্যদিকে, যারা কিছু ভারী সম্পাদনা করতে চান তাদের কাছে আমি অবশ্যই অ্যাপটি সুপারিশ করব না।

এয়ারব্রাশ ডাউনলোড করুন

9. ফোটার ফটো এডিটর

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প

অ্যান্ড্রয়েডের জন্য পরবর্তী সেরা ফটোশপ বিকল্পটি যেটির দিকে আমি আপনাদের দৃষ্টি আকর্ষণ করার জন্য অনুরোধ করব সেটিকে বলা হয় ফোটার ফটো এডিটর৷ অ্যাপটি তার কাজটি বেশ ভালোভাবে করে এবং এটি অবশ্যই আপনার সময়ের মূল্যবান। প্রায় সমস্ত মৌলিক বৈশিষ্ট্য যা আপনি অন্যান্য সমস্ত জনপ্রিয় এবং ব্যাপকভাবে পছন্দের ফটো এডিটিং অ্যাপগুলিতে খুঁজে পেতে পারেন তাও এতে উপস্থিত রয়েছে৷

এছাড়াও উপস্থিত সবচেয়ে আশ্চর্যজনক কিছু বৈশিষ্ট্য হল শৈলী, ফিল্ম ইফেক্ট, লেয়ার, কালার ব্যালেন্স টুল, কার্ভ, ফিল্টার এবং আরও অনেক কিছু। এছাড়াও একটি কোলাজ মেকার বৈশিষ্ট্য রয়েছে যা আপনাকে আশ্চর্যজনক কোলাজ তৈরি করতে সক্ষম করে। অ্যাপটির ইউজার ইন্টারফেস (UI) পরিষ্কার, সহজ, সেইসাথে ব্যবহার করাও সহজ। অল্প প্রযুক্তিগত জ্ঞান আছে এমন যে কেউ বা যে কেউ এই অ্যাপটি ব্যবহার করতে শুরু করেছে তারা তাদের পক্ষ থেকে খুব বেশি ঝামেলা বা প্রচেষ্টা ছাড়াই এটি পরিচালনা করতে পারে।

ফোটার ফটো এডিটর ডাউনলোড করুন

10. ফটো ডিরেক্টর

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প

শেষ কিন্তু অন্তত নয়, চূড়ান্ত সেরা ফটোশপের বিকল্প যেটির বিষয়ে আমি আপনার সাথে কথা বলতে যাচ্ছি তার নাম হল ফটোডিরেক্টর৷ সাইবারলিংক কোম্পানি ডেভেলপ করেছে, অ্যাপটি গুগল প্লে স্টোরের সর্বোচ্চ রেটিংগুলির একটির গর্ব করে। সুতরাং, আপনি এর দক্ষতার পাশাপাশি বিশ্বস্ততা সম্পর্কে নিশ্চিত হতে পারেন। ইউজার ইন্টারফেস (UI) পরিষ্কার, সহজ এবং ব্যবহার করা সহজ।

অ্যাপটি সমৃদ্ধ বৈশিষ্ট্যের বিস্তৃত পরিসরে লোড করা হয়েছে। এই অ্যাপটির সাহায্যে, আপনার ফটোতে বিশেষ প্রভাব যুক্ত করা সম্পূর্ণরূপে সম্ভব। এটি ছাড়াও, অ্যাপটি তার ব্যবহারকারীদের স্যাচুরেশন, রঙের ভারসাম্য এবং আরও অনেক কিছু সামঞ্জস্য করতে সক্ষম করে। সেই সাথে, আপনি প্রশ্নযুক্ত ফটোতে ফিল্টারও প্রয়োগ করতে পারেন।

আপনি সহজেই এই অ্যাপে বিভিন্ন ছবি মিশ্রিত করতে পারেন৷ ডেভেলপাররা অ্যাপটি তার ব্যবহারকারীদের বিনামূল্যে অফার করেছে।

ফটোডিরেক্টর ডাউনলোড করুন

তাই বন্ধুরা, আমরা এই নিবন্ধের শেষে চলে এসেছি। এটা এখন গুটিয়ে নেওয়ার সময়। আমি আন্তরিকভাবে আশা করি যে নিবন্ধটি আপনাকে সেই মূল্য প্রদান করেছে যা আপনি এই সমস্ত সময়ের জন্য আকাঙ্ক্ষিত ছিলেন এবং এটি আপনার সময় এবং মনোযোগের জন্য উপযুক্ত ছিল। এখন আপনার প্রয়োজনীয় জ্ঞান আছে, এটি সর্বোত্তম সম্ভাব্য ব্যবহারের জন্য নিশ্চিত করুন। যদি আপনার মনে একটি নির্দিষ্ট প্রশ্ন থাকে, বা আপনি যদি মনে করেন যে আমি একটি নির্দিষ্ট পয়েন্ট মিস করেছি, বা যদি আপনি আমাকে অন্য কিছু সম্পর্কে সম্পূর্ণভাবে কথা বলতে চান, দয়া করে আমাকে মন্তব্যে জানান। আমি আপনার অনুরোধের সাথে সাথে আপনার প্রশ্নের উত্তর দিতে বাধ্য হতে বেশি খুশি হব৷


  1. অ্যান্ড্রয়েডের জন্য 12টি সেরা অনুপ্রবেশ টেস্টিং অ্যাপ

  2. Android এর জন্য 12টি সেরা MMS অ্যাপ

  3. পিসির জন্য 12 সেরা অ্যান্ড্রয়েড ওএস

  4. Android এর জন্য 14 সেরা কল রেকর্ডিং অ্যাপ