কম্পিউটার

কমিক বই ভক্তদের জন্য 11টি সেরা মার্ভেল অ্যাপস এবং গেমস

আপনি যদি কমিক বইয়ের অনুরাগী হন যিনি মার্ভেল এবং আপনার স্মার্টফোনকে ভালবাসেন, তাহলে আপনার স্মার্টফোনে ইনস্টল করার জন্য এখানে সেরা মার্ভেল অ্যাপ এবং গেম রয়েছে৷

মার্ভেল কমিকস 1939 সালে প্রতিষ্ঠিত হয়েছিল, যার অর্থ এটি প্রায় 80 বছরেরও বেশি সময় ধরে চলছে। আপনি দীর্ঘদিনের অনুরাগী কিনা বা সম্প্রতি চরিত্রগুলি আবিষ্কার করেছেন, এই নিবন্ধটি আপনার জন্য।

1. মার্ভেল আনলিমিটেড

আগ্রহী কমিক বই পাঠকদের ইতিমধ্যেই মার্ভেল আনলিমিটেড, মার্ভেল কমিক্সের জন্য নেটফ্লিক্স সম্পর্কে সচেতন হওয়া উচিত। একটি ছোট মাসিক ফি প্রদান করার মাধ্যমে, আপনি সাম্প্রতিক স্পাইডার-ম্যান ইস্যু থেকে শুরু করে 1991 সালের আইকনিক ইনফিনিটি গন্টলেট সাগা পর্যন্ত বিস্তৃত কমিক বইগুলিতে অ্যাক্সেস পাবেন৷ এবং সবচেয়ে ভালো দিক হল সেগুলি সবই আপনার পকেটে থাকে৷

নিয়মিতভাবে প্রচুর নতুন কমিক যোগ করা হচ্ছে, তাই আপনি যদি মার্ভেল আনলিমিটেড-এ উপলব্ধ 25,000+ ইস্যুতে ক্লান্ত হয়ে পড়েন, তবে আরও অনেক কিছু রয়েছে। আপনার মার্ভেল আনলিমিটেড সাবস্ক্রিপশন থেকে কীভাবে সবচেয়ে বেশি সুবিধা পাবেন সে সম্পর্কে আরও টিপস জানুন।

2. মার্ভেল ব্যাটল লাইনস

মার্ভেল ব্যাটল লাইনস হল আপনার প্রিয় মার্ভেল হিরো এবং ভিলেনের উপর ভিত্তি করে একটি এপিক কার্ড গেম। ক্যাপ্টেন মার্ভেল, ড. ডুম, থর, তুমি নাম দাও---তারা সবাই এখানে এবং যুদ্ধের জন্য প্রস্তুত।

ব্যাটল লাইনের একক-প্লেয়ার মোডে, আপনি মহাবিশ্বকে মন্দ থেকে রক্ষা করতে একটি দুঃসাহসিক কাজ শুরু করতে পারেন এবং যেতে যেতে নতুন কার্ড সংগ্রহ করতে পারেন। এবং অনলাইন PvP-এ, আপনি আপনার তৈরি করা ডেক ব্যবহার করে উগ্র বিরোধীদের মুখোমুখি হতে পারেন।

300 টিরও বেশি কার্ড অর্জন করার জন্য রয়েছে, নিয়মিত আপডেটের মাধ্যমে আরও বেশি যোগ করা হচ্ছে। আমরা দৃঢ়ভাবে মারভেল ব্যাটল লাইনের সুপারিশ করি তাদের ভক্তদের জন্য যারা প্রচুর সামগ্রী সহ একটি ভাল কৌশল গেম পছন্দ করেন৷

3. মার্ভেল:আপনার নিজের রঙ করুন

যদিও এটি প্রথম নজরে শিশুদের মতো মনে হতে পারে, এটি আসলে তা নয়। মার্ভেল:আপনার নিজের রঙ করা সব বয়সের মানুষের জন্য একটি উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতা।

দীর্ঘ দিনের মানসিক চাপের পরে, এটি শান্ত করার একটি দুর্দান্ত উপায়। আপনার প্রিয় মার্ভেল নায়কদের ব্যক্তিগতকৃত করতে আপনাকে সাহায্য করার জন্য ব্রাশের প্রকার এবং রঙের বিস্তৃত স্বরগ্রাম রয়েছে। এবং এটি সৃজনশীল নতুনদের জন্য একটি সার্থক শিক্ষাগত অভিজ্ঞতা হতে পারে যারা ডিভাইসে আঁকার ক্ষেত্রে আরও অভিজ্ঞ হতে চায়।

আপনি যদি আপনার প্রিয় সুপারহিরোকে কাস্টমাইজ করতে চান, ডিজিটাল আর্ট সম্পর্কে কিছুটা শিখুন এবং একটু বিশ্রাম নিন, Marvel:Color Your Own ডাউনলোড করার জন্য একটি দুর্দান্ত অ্যাপ৷

4. Avengers:Endgame Stickers

কমিক বই ভক্তদের জন্য 11টি সেরা মার্ভেল অ্যাপস এবং গেমস

আইফোন ব্যবহারকারী:আপনি যদি আপনার iMessage কথোপকথনে একটু সুপার-হিরোইক পিজাজ যোগ করতে চান, মার্ভেলের অফিসিয়াল অ্যাভেঞ্জারস:এন্ডগেম স্টিকার প্যাক আপনাকে কভার করেছে। এতে একগুচ্ছ আরাধ্য স্টিকার রয়েছে, যার মধ্যে রয়েছে একজন অনুপ্রাণিত ক্যাপ্টেন আমেরিকা, একজন অনুপ্রেরণামূলক ব্ল্যাক উইডো এবং একটি স্যাসি-অ্যাওয়েজ রকেট র্যাকুন।

এবং অবশ্যই, যখন আপনি অহংকারী বা অহংকারী বোধ করছেন, তখন একটি চটকদার মিনি-থানোস আপনার নিষ্পত্তিতে রয়েছে। তাকে ব্যবহার করার সময় অর্ধেক মহাবিশ্বকে মুছে ফেলার জন্য সতর্কতা অবলম্বন করুন।

5. মার্ভেল স্ট্রাইক ফোর্স

মার্ভেল স্ট্রাইক ফোর্স হল একটি দুর্দান্ত কৌশল আরপিজি যা আপনাকে শক্তিশালী সুপারহিরো এবং ভিলেনদের একটি বিশাল অ্যারেকে একত্রিত করতে দেয়।

স্ট্রাইক ফোর্সে আপনার কাজ হল অন্য বিশ্বের আক্রমণের বিরুদ্ধে লড়াই করার জন্য আপনার নিজস্ব সমষ্টি গঠন করা। এবার ভালো-মন্দ দল বেঁধেছে। ভেনম, ডেডপুল এবং ডক্টর স্ট্রেঞ্জের মতো চরিত্রগুলি একটি নতুন মন্দের বিরুদ্ধে লড়াইয়ে আপনার সাথে যোগ দেয়।

স্ট্রাইক ফোর্স থেকে বেছে নেওয়ার জন্য ছয়টি ভিন্ন গেম মোড রয়েছে; এরিনা, ব্লিটজ, অভিযান, জোট যুদ্ধ এবং চ্যালেঞ্জ। দুর্ভাগ্যবশত, কোন অনলাইন মোড নেই, কিন্তু বিদ্যমান মোডগুলো অনেক মজার হওয়ায় আমরা এই বাদ দিতে দেব। সর্বোপরি, এটি মার্ভেল ডাই-হার্ডসের জন্য একটি দুর্দান্ত গেম।

6. মার্ভেল পাজল কোয়েস্ট

আপনি যদি Candy Crush এবং Bejeweled এর অনুরাগী হন, তাহলে আপনি Marvel Puzzle Quest পছন্দ করতে চলেছেন।

মার্ভেল পাজল কোয়েস্ট হল একটি অনন্য আরপিজি যা একটি সাধারণ এবং মজাদার ম্যাচ-3 গেম মেকানিকের চারপাশে নির্মিত। আপনি টাইলস মেলে, অক্ষর আক্রমণ এবং মহাকাব্য বিশেষ চাল সঞ্চালন. ম্যাচগুলি র্যাক আপ করতে থাকুন, এবং আপনি কিছুক্ষণের মধ্যেই বিজয়ী হবেন৷

তবে খুব বেশি অহংকার করবেন না। আপনি স্টার-লর্ড, লোকি বা লুক কেজ হিসাবে খেলছেন না কেন, পাজল কোয়েস্ট অত্যন্ত চ্যালেঞ্জিং হয়ে ওঠে এবং আপনি এগিয়ে যাওয়ার সাথে সাথে অসুবিধা ডায়াল করে। উল্লেখ করার মতো নয়, 15 মিলিয়নেরও বেশি খেলোয়াড়ের সাথে একটি অনলাইন মোড রয়েছে, তাই আপনি কিছু প্রতিযোগিতা খুঁজে পেতে নিশ্চিত৷

7. লেগো মার্ভেল সুপার হিরো

এটি একটি বড় ডাউনলোড, 2GB এ আসছে, কিন্তু এটির মূল্য অনেক। LEGO মার্ভেল সুপার হিরোস:ইউনিভার্স ইন বিপদে একটি অ্যাকশন-প্যাকড, বোকা, লেগো-ফাইড মার্ভেল গল্প রয়েছে৷

পৃথিবী ধ্বংস করা থেকে সুপার-ভিলেনদের একটি অশুভ জোট বন্ধ করার জন্য, আপনাকে অবশ্যই অ্যাভেঞ্জারদের কিংবদন্তি মহাজাগতিক ইটগুলি অর্জন করতে বিভিন্ন প্ল্যাটফর্মিং পর্যায়ে যেতে সহায়তা করতে হবে। কিন্তু এটা শুধু অ্যাভেঞ্জার নয় যে আপনি খেলতে পারেন; বেছে নেওয়ার জন্য 90 টিরও বেশি খেলার যোগ্য মিনি-ফিগার হিরো রয়েছে৷

এবং যদি আপনার হাতে একটি ইন্টারনেট সংযোগ না থাকে, তবে এটি আপনাকে মন্দকে নামানোর থেকে বাধা দেবে না। আপনি Wi-Fi ছাড়াই LEGO Marvel Super Heroes খেলতে পারেন।

এছাড়াও আপনি PS4 এ দুর্দান্ত লেগো মার্ভেল গেম পেতে পারেন।

8. চ্যাম্পিয়নদের মার্ভেল প্রতিযোগিতা

আপনি যদি হাল্কের মতো হন এবং আপনার পথে সমস্ত কিছুকে ঘুষি মেরে ধ্বংস করতে চান, তাহলে আপনার চ্যাম্পিয়নদের মার্ভেল প্রতিযোগিতা বিবেচনা করা উচিত।

চ্যাম্পিয়ন্সের প্রতিযোগিতা হল একটি ভয়ঙ্কর লড়াইয়ের খেলা যেখানে মহাবিশ্বের সবচেয়ে শক্তিশালী সুপারহিরো, অ্যান্টি-হিরো এবং ভিলেন একটি আন্তঃগ্যালাকটিক টুর্নামেন্টে মুখোমুখি হয়। এর মজাদার এবং স্বজ্ঞাত স্পর্শ নিয়ন্ত্রণের সাথে যুদ্ধের মেকানিক্সের হ্যাং পেতে সহজ৷

এটা যুদ্ধ সম্পর্কে সব না, যদিও; কৌশল একটি উপাদান আছে. জয় নিশ্চিত করার জন্য আপনাকে আপনার যোদ্ধাদের দল সংগ্রহ, আপগ্রেড এবং সাবধানে পরিচালনা করতে হবে, তা একক-খেলোয়াড় বা অনলাইন মোডেই হোক।

সামগ্রিকভাবে, আমরা মর্টাল কম্ব্যাট, স্ট্রিট ফাইটার এবং অন্যায়ের মতো ঝগড়াবাজদের অনুরাগীদের জন্য চ্যাম্পিয়ন্সের মার্ভেল প্রতিযোগিতার দৃঢ়ভাবে সুপারিশ করছি।

9. মার্ভেল সংগ্রহ!

Marvel Collect হল মার্ভেল ডিজিটাল সংগ্রহের জন্য আপনার গন্তব্য। মার্ভেল মাল্টিভার্স জুড়ে আপনার প্রিয় চরিত্রগুলি সংগ্রহ করুন। প্রতিদিন নতুন নতুন সংগ্রহ আছে। বিভিন্ন মিশন এবং যাত্রা শেষ করে, আপনি বিশেষ সামগ্রী আনলক করতে পারবেন। এমনকি আপনি বিরল সংগ্রহযোগ্য তৈরি করতে আপনার কার্ডগুলিকে একত্রিত করতে পারেন।

Marvel Collect হল সারা বিশ্বের সহকর্মী Marvel অনুরাগীদের সাথে সংযোগ করার জন্য একটি দুর্দান্ত জায়গা কারণ আপনি একে অপরের সংগ্রহ সম্পূর্ণ করতে কার্ড ট্রেড করতে পারেন। যদিও সাবধান:আপনি দূরে থাকাকালীন আপনার কার্ডগুলি লক করতে ভুলবেন না যাতে সেগুলি অন্য লোকেদের দ্বারা নেওয়া না হয়!

10. চিরন্তন:এআর গল্পের অভিজ্ঞতা

স্পাইডার-ম্যান, ক্যাপ্টেন আমেরিকা এবং আয়রন ম্যান-এর মতো সুপারহিরোরা জনসাধারণের চেতনাকে সবচেয়ে বেশি প্রাধান্য দেয়। কিন্তু ব্লকবাস্টার ফিল্ম রিলিজ হওয়ার অনেক আগে থেকেই আপনি চিরন্তন সম্পর্কে জানেন।

Eternals অ্যাপটি iPhone এবং iPad ব্যবহারকারীদের জন্য একটি বর্ধিত বাস্তবতার গল্পের অভিজ্ঞতা প্রদান করে। আপনার ডিভাইসে, আপনি স্প্রাইট বাস্তবায়িত দেখতে পাবেন এবং আপনি যেখানে আছেন ঠিক সেখানে উপস্থিত হবেন। আপনি একটি নিমগ্ন যাত্রায় তার সাথে যোগ দেবেন এবং মানবতা সম্পর্কে জানতে সময়ের মধ্য দিয়ে ভ্রমণ করবেন।

সেখানে সতর্ক থাকতে এবং বিপথগামীদের আক্রমণ করার জন্য সতর্ক থাকতে মনে রাখবেন।

11. Disney+

Disney+ হল ডিজনির স্ট্রিমিং ভিডিও পরিষেবা যা Netflix এবং Hulu-এর মতো একই ছাঁচে। এটি অ্যাভেঞ্জারস:এন্ডগেম, ক্যাপ্টেন মার্ভেল, থর এবং আয়রন ম্যান 3-এর মতো মার্ভেল সিনেমার নতুন বাড়ি।

অবশেষে, সমস্ত মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স ফিল্ম অন্যান্য বিষয়বস্তুর পাশাপাশি Disney+ থেকে স্ট্রিমযোগ্য হবে। ডিজনি এবং মার্ভেল ইতিমধ্যেই লোকি, ওয়ান্ডাভিশন এবং দ্য ফ্যালকন অ্যান্ড দ্য উইন্টার সোলজারের মতো MCU চরিত্রগুলির উপর ভিত্তি করে আসল সিরিজ প্রকাশ করেছে৷

এটা বলা নিরাপদ যে ডিজনি+ এমন যেকোনও ব্যক্তির জন্য আবশ্যক যা নিজেকে মার্ভেল ফ্যান বলে।

ডাউনলোড করুন৷ :iOS এর জন্য ডিজনি+ | অ্যান্ড্রয়েড (ফ্রি, অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা উপলব্ধ)

বিনামূল্যে কিভাবে কমিক বই পড়তে হয়

আমরা মনে করি আপনি এই সমস্ত অ্যাপ পছন্দ করবেন। গেমস, স্টিকার প্যাক এবং পাজলের মিশ্রণ সমস্ত Marvel অনুরাগীদের জন্য অপরিহার্য। এবং আরও সুপারহিরো মজা এবং নস্টালজিয়ার জন্য, আসল জায়গায় ফিরে যেতে ভুলবেন না যেখানে এটি সব শুরু হয়েছিল:কমিক বই৷


  1. অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য 8টি সেরা স্থানীয় মাল্টিপ্লেয়ার গেম৷

  2. অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা ভিআর গেম

  3. অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা রঙিন বইয়ের 11টি অ্যাপ৷

  4. প্রত্যেকের জন্য সেরা টাইপিং গেম এবং অ্যাপগুলির মধ্যে 13টি৷