কম্পিউটার

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য 8টি সেরা স্থানীয় মাল্টিপ্লেয়ার গেম৷

অনলাইন মাল্টিপ্লেয়ার মোড আধুনিক মোবাইল গেমগুলিতে সাধারণ। আপনি স্কোয়াড তৈরি করতে পারেন বা বিশ্বের যে কোনও জায়গায় যে কারও বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন। যাইহোক, আপনি যদি ইন্টারনেটের সাথে সংযুক্ত না থাকেন, বা সত্যিকারের বন্ধুদের সাথে খেলতে চান, তাহলে আপনার পরিবর্তে স্থানীয় মাল্টিপ্লেয়ার মোবাইল গেম দরকার৷

Android এবং iPhone এ খেলার জন্য এখানে সেরা স্থানীয় মাল্টিপ্লেয়ার মোবাইল গেম রয়েছে৷

1. Asphalt 8

অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্য প্রিমিয়ার কার রেসিং গেমগুলির মধ্যে একটি, অ্যাসফল্ট 8 একটি পরিশীলিত স্থানীয় মাল্টিপ্লেয়ার মোড সহ আসে। আপনি একটি একক সেশনে 8 জন খেলোয়াড়ের বিরুদ্ধে প্রতিযোগিতা করতে পারেন।

স্থানীয় মাল্টিপ্লেয়ার বিকল্প ব্যবহার করার জন্য, আপনাকে একই Wi-Fi নেটওয়ার্কে সবাইকে সংযুক্ত করতে হবে। যেহেতু একটি ইন্টারনেট সংযোগের প্রয়োজন নেই, আপনি শুধু আপনার ফোনে একটি হটস্পট তৈরি করতে পারেন এবং অন্য সবাইকে এতে যোগ দিতে বলতে পারেন।

একবার হয়ে গেলে, গেমটি চালু করুন এবং আরো রেসিং বিকল্পে যান৷ বোতাম> স্থানীয় ওয়াইফাই> রুম তৈরি করুন/রুমে যোগ দিন . আপনি ক্লাসিক এবং এলিমিনেশনের মতো রেসের ধরন এবং ট্র্যাকগুলির একটি নির্বাচন থেকে বেছে নিতে পারেন। Asphalt 8 আপনাকে গাড়ির জন্য ক্লাস সংজ্ঞায়িত করতে দেয় যাতে আপনি জানতে পারেন যে সবাই একটি সমান খেলার মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছে।

যখন সবাই লবিতে প্রবেশ করবে, লঞ্চ করুন আলতো চাপুন৷ বোতাম এবং আপনি যেতে ভাল।

2. মিনি মিলিশিয়া - ডুডল আর্মি 2

মিনি মিলিশিয়ার সহজ-তবুও-চ্যালেঞ্জিং মেকানিক্স এর কো-অপ মোডকে অত্যন্ত আকর্ষক করে তোলে। আপনি মাল্টিপ্লেয়ার যুদ্ধে সর্বাধিক আটজন খেলোয়াড়কে (নিজের সহ) আমন্ত্রণ জানাতে পারেন।

এই তালিকার অন্যান্য গেমের মতো, মিনি মিলিশিয়ার মাল্টিপ্লেয়ার বিকল্পটি ব্লুটুথের পরিবর্তে স্থানীয় ওয়াই-ফাইতে চলে। নির্বাচন করার জন্য ওপেন-ওয়ার্ল্ড ম্যাপ এবং গেম টাইপগুলির একটি বিশাল পরিসর রয়েছে। এছাড়াও, আপনি দুই বা চারজনের দল হিসেবে খেলতে পারেন।

অবিচ্ছিন্নদের জন্য, মিনি মিলিশিয়াতে আপনার উদ্দেশ্যটি বেশ সহজবোধ্য। একটি বোকা চরিত্র নিয়ন্ত্রণ করার সময় আপনাকে আপনার বিরোধীদের গুলি করতে হবে। শেষ পর্যন্ত যে খেলোয়াড় সবচেয়ে বেশি মেরেছে সে বিজয়ী।

3. ডুয়াল!

দ্বৈত ! স্থানীয় মাল্টিপ্লেয়ার মোডে আরও বিনোদনমূলক স্পিন রাখে। এখানেও আপনি ওয়্যারলেসভাবে অন্য প্লেয়ারের সাথে সংযোগ স্থাপন করবেন, ডুয়াল! আপনাকে দুটি ফোন একে অপরের কাছাকাছি রাখতে হবে।

দুই-প্লেয়ার গেম উভয় স্ক্রীনকে এক, বড় জায়গায় রূপান্তরিত করে। তারপরে আপনি এক স্ক্রীন থেকে অন্য স্ক্রীনে শুটিং করে একটি দ্বৈতযুদ্ধে জড়িত হতে পারেন, অনুপ্রবেশকারীদের সেনাবাহিনী থেকে মাঝমাঠকে রক্ষা করতে হাত মেলাতে পারেন, বা গোল করার চেষ্টা করতে পারেন এবং গোল করার চেষ্টা করতে পারেন।

দ্বৈত ! গ্রাফিক্সের একটি সংক্ষিপ্ত সেটের বৈশিষ্ট্য রয়েছে, প্রধানত নিশ্চিত করার জন্য যে পিক্সেলগুলি একটি স্ক্রীন থেকে বেরিয়ে দ্বিতীয় স্ক্রীনে প্রবেশ করার সময় কোন বিলম্ব না হয়৷

আপনি যদি Dual! উপভোগ করেন, তাহলে আপনি যেকোনো জায়গায় খেলার জন্য সেরা দুই-প্লেয়ার মোবাইল গেমও দেখতে চাইতে পারেন।

4. NBA জ্যাম

EA এর এনবিএ জ্যাম হল তার পূর্ণাঙ্গ এনবিএ গেমের একটি অদ্ভুত স্পিনঅফ৷

এনবিএ জ্যাম একটি রেট্রো থিম এবং পুরানো-স্কুল নিয়ন্ত্রণের সাথে হাই-ডেফিনিশন উপাদান এবং সুনির্দিষ্ট পদার্থবিদ্যাকে অদলবদল করে৷

সবকিছুকে ওভার-দ্য-টপ লেভেলে উন্নীত করা হয়েছে। একটি স্ল্যাম-জ্যাম প্রায়শই আগুনের পথের সাথে থাকে এবং বড়-হেড মোডে, সেলিব্রিটি খেলোয়াড়দের নিয়মিত আকারের দেহের উপরে বিশাল মাথা থাকে।

আপনি স্থানীয় মাল্টিপ্লেয়ার মোডে এই সবগুলিও অনুভব করতে পারেন যেখানে আপনি স্থানীয় ওয়াই-ফাই বা ব্লুটুথের মাধ্যমে কোনও বন্ধুর বিরুদ্ধে মুখোমুখি হন। গেমটিতে প্রতিটি এনবিএ টিম রয়েছে এবং এটি একটি অ্যান্ড্রয়েড টিভিতে স্ট্রিম করা যেতে পারে৷

5. সমুদ্র যুদ্ধ 2

সী ব্যাটেল 2 হল আপনার ক্লাসিক যুদ্ধজাহাজ গেম, তবে কিছু আধুনিক বৈশিষ্ট্য সহ ভাল পরিমাপের জন্য নিক্ষেপ করা হয়েছে। এতে নোটপ্যাড-স্টাইলের গ্রাফিক্স রয়েছে যা সেই সময়ের কথা মনে করিয়ে দেয় যখন বাচ্চারা কাগজে গেম খেলত।

ধারণা বাকি অভিন্ন. আপনাকে অনুমান করতে হবে কোন স্থানে শত্রুর জাহাজ পার্ক করা আছে এবং নৌবহরটি ডুবে না যাওয়া পর্যন্ত তাদের উপর বোমা ফেলতে হবে।

স্থানীয় মাল্টিপ্লেয়ার মোডে, আপনি একজন বন্ধুর বিরুদ্ধে যুদ্ধ করতে পারেন। বিকল্পভাবে, আপনি একটি ফোনে একটি কো-অপ গেম খেলতে পারেন এবং পালাক্রমে আক্রমণ করতে এবং জাহাজ সেট আপ করতে পারেন৷

6. ব্যাডমিন্টন লীগ

ব্যাডমিন্টন লীগ আপনাকে কার্যত আপনার ব্যাডমিন্টন দক্ষতা পরীক্ষা করতে দেয়। এটি মোটামুটি স্ট্যান্ডার্ড গেমপ্লে অফার করে এবং নিয়ন্ত্রণগুলি আয়ত্ত করার জন্য প্রচুর অনুশীলনের দাবি করে না। অবশ্যই, স্ম্যাশের মতো শক্তিশালী শট নিখুঁতভাবে চালানোর জন্য আপনাকে কয়েকটি ম্যাচ বা টুর্নামেন্ট লাগবে।

আপনি হয় অনলাইনে যেতে পারেন এবং গ্লোবাল চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করতে পারেন অথবা একটি স্থানীয় লবি তৈরি করতে বন্ধুকে আমন্ত্রণ জানাতে পারেন। আপনার কাছে স্থানীয় একের পর এক মোডেও মুষ্টিমেয় পোশাক এবং গ্রাউন্ড থেকে বেছে নেওয়ার বিকল্প রয়েছে৷

7. স্পেশাল ফোর্সেস গ্রুপ 2

আপনি স্পেশাল ফোর্সেস গ্রুপ 2 কে কাউন্টার-স্ট্রাইকের মোবাইল সংস্করণ হিসাবে ভাবতে পারেন। এটি একজন ফার্স্ট-পারসন শ্যুটার এবং প্রায় প্রতিটি ঘণ্টা এবং বাঁশি বাজায় যা আপনি এই ধরনের গেম থেকে আশা করতে পারেন। আপনার কাছে বিভিন্ন গেমের মোড, মানচিত্র, বন্দুক, গ্রেনেড, অস্ত্রের স্কিন এবং আরও অনেক কিছু আছে।

আপনি একক-প্লেয়ার পরিবেশে কম্পিউটার বটের বিরুদ্ধে খেলতে পারেন বা বন্ধুদের আমন্ত্রণ জানাতে একটি স্থানীয় লবি হোস্ট করতে পারেন। এছাড়াও, স্পেশাল ফোর্সেস গ্রুপ 2-এর রাউটার এবং মোবাইল হটস্পটগুলির জন্য আলাদা মোড রয়েছে যা আপনি একটি সেশনে কতজন খেলোয়াড় চান তার উপর নির্ভর করে নির্বাচন করতে পারেন৷

8. পকেট ট্যাঙ্ক

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য 8টি সেরা স্থানীয় মাল্টিপ্লেয়ার গেম৷

পকেট ট্যাঙ্কগুলি যুগ যুগ ধরে চলে আসছে, এবং আজও, এটি সেরা একের পর এক কৌশল মোবাইল গেম। এটি এখনও একই undemanding মেকানিক্স এবং ইন্টারফেস বৈশিষ্ট্য. আপনার কাজ হল আপনার প্রজেক্টাইলের জন্য সঠিক কোণ এবং গতি বের করে আপনার প্রতিপক্ষকে নির্মূল করা।

শত্রুকে নামিয়ে আনতে আপনি সজ্জিত করতে পারেন এমন বিভিন্ন ধরণের ক্ষেপণাস্ত্র এবং অস্ত্র রয়েছে। আপনি স্থানীয় মাল্টিপ্লেয়ার মোডে আপনার বন্ধুদের চ্যালেঞ্জ করতে পারেন যা একটি Wi-Fi হটস্পটে কাজ করে।

স্থানীয় মাল্টিপ্লেয়ার মোবাইল গেমগুলি মজাদার হতে পারে

এই স্থানীয় মাল্টিপ্লেয়ার মোবাইল গেমগুলি ডাউনলোড করে আপনি আপনার পাশে থাকা বন্ধুদের সাথে খেলতে সক্ষম হবেন৷

গেমিংয়ের জন্য আপনার বন্ধুদের একসাথে পেতে সমস্যা হচ্ছে? কোন সমস্যা নেই, কারণ আপনি এখন স্টিম ব্যবহার করে অনলাইনে স্থানীয় মাল্টিপ্লেয়ার গেম খেলতে পারবেন।

এবং আপনি যদি Android ব্যবহার করেন তবে আপনার মোবাইল গেমিং অভিজ্ঞতা উন্নত করার জন্য এখানে কিছু টিপস এবং অ্যাপ রয়েছে৷ iOS ব্যবহারকারীরা, আপনি আপনার iPhone বা iPad-এ একটি গেম কন্ট্রোলার সংযোগ করতে পারেন এবং আরও ভালো গেমিং অভিজ্ঞতার জন্য দুর্দান্ত iOS গেমিং সামগ্রী খুঁজে পেতে পারেন।


  1. অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য 10টি সেরা রান্নার গেম৷

  2. অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা ভিআর গেম

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা স্থানীয় মাল্টিপ্লেয়ার গেমগুলির 7টি৷

  4. আইফোন এবং অ্যান্ড্রয়েডের জন্য সেরা ভিআর গেম