কম্পিউটার

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা রঙিন বইয়ের 11টি অ্যাপ৷

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা রঙিন বইয়ের 11টি অ্যাপ৷

একজন প্রাপ্তবয়স্ক হিসাবে, চাপ উপশম করার জন্য রঙিন বইগুলি একটি দুর্দান্ত জায়গা হতে পারে। সৌভাগ্যক্রমে, অ্যাপ স্টোর এবং প্লে স্টোর বিকল্পে পূর্ণ। আপনার ফোকাস মাঙ্গা, সংখ্যা অনুসারে রঙ বা শুধু আকারে রঙ করা হোক না কেন, এই তালিকায় Android এবং iOS উভয়ের জন্য বাচ্চাদের এবং প্রাপ্তবয়স্কদের জন্য কিছু সেরা রঙিন বইয়ের অ্যাপ রয়েছে।

1. অ্যানিমে এবং মাঙ্গা কালারিং বুক (iOS)

আইফোন এবং আইপ্যাড উভয়ের জন্যই iOS এ উপলব্ধ, আপনার চেষ্টা করার জন্য তিনটিরও বেশি রঙিন পৃষ্ঠা রয়েছে। যে কোনো ছবি একবার চেষ্টা করে দেখুন, মুছে ফেলুন এবং আবার শুরু করুন।

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা রঙিন বইয়ের 11টি অ্যাপ৷

সমস্ত বর্তমান আইপ্যাড মডেলগুলিতে অ্যাপল পেন্সিল সমর্থন সহ, আপনি আপনার অঙ্কন সম্পর্কে আরও বেশি নির্দিষ্ট করতে পারেন এবং বারবার বিভিন্ন রঙের সাথে খেলতে পারেন। সর্বোপরি, এম1 ম্যাকের জন্যও সমর্থন রয়েছে, যদিও টাচস্ক্রিনে আঁকার অভিজ্ঞতা নিঃসন্দেহে আরও ভাল।

2. রঙিন করুন:বিনামূল্যে রঙের বই (অ্যান্ড্রয়েড)

অ্যান্ড্রয়েডে একটি অসামান্য মন্ডলা-ভিত্তিক রঙিন বই, কালারফাই:ফ্রি কালারিং বুক সবার জন্য একটি দুর্দান্ত, বিনামূল্যের বিকল্প। এক্সোটিক, প্যাটার্নস, জুওলজিক্যাল, ফ্লোরাল, মান্ডালা, অ্যানিম্যালস ইত্যাদি সহ অনেকগুলি বিভাগ রয়েছে৷ অন্তর্ভুক্ত ফটোগুলির মধ্যে একটি বেছে নিন, আপনার রঙ চয়ন করুন এবং পেইন্টিং শুরু করুন৷

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা রঙিন বইয়ের 11টি অ্যাপ৷

অ্যাপ বা ডাউনলোডের মধ্যে কোনও কিছুর জন্য কোনও চার্জ নেই, তাই ফোকাস সম্পূর্ণরূপে রঙের উপর। গ্রেডিয়েন্ট ব্যবহার করুন, জুম ইন এবং আউট করতে চিমটি করুন এবং পরে পুনরায় দেখার জন্য আপনার কাজ সংরক্ষণ করুন। প্রতিটি অঙ্কন অফলাইন, তাই আপনি আপনার কাজ সংরক্ষণ করতে পারেন এবং এক ঘন্টা বা এক সপ্তাহের মধ্যে ফিরে আসতে পারেন এবং যেখান থেকে ছেড়েছিলেন সেখান থেকে শুরু করতে পারেন৷

3. শুভ রঙ - সংখ্যা অনুসারে রঙ (অ্যান্ড্রয়েড)

এই অ্যান্ড্রয়েড-ভিত্তিক রঙ-দ্বারা-সংখ্যা অ্যাপটিকে যথাযথভাবে হ্যাপি কালার - নম্বর বাই নম্বর বলা হয় প্লে স্টোরের সেরা-মূল্যের বিকল্পগুলির মধ্যে একটি। 40 টিরও বেশি বিভাগে ছবির বৈশিষ্ট্যযুক্ত, এখানে প্রাণী, ফুল, শিল্প, পাখি এবং আরও অনেক কিছুর বিকল্প রয়েছে। এমনকি কয়েকটি রহস্যের বিভাগ রয়েছে যা প্লে স্টোরের বর্ণনা ইঙ্গিত করে।

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা রঙিন বইয়ের 11টি অ্যাপ৷

যতদূর খরচ যায়, হ্যাপি কালার এর বেশিরভাগ সাবস্ক্রিপশন-ভিত্তিক প্রতিযোগীদের তুলনায় কম ব্যয়বহুল, যা $1.99 থেকে $7.99 পর্যন্ত অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার অফার করে। কিছু ব্যবহারকারী বিজ্ঞাপন পপিং করার অভিযোগ করেছেন, কিন্তু সামগ্রিকভাবে, অ্যাপটি ভালভাবে পর্যালোচনা করা হয়েছে এবং এতে বিস্তৃত বিকল্প রয়েছে।

4. পিগমেন্ট – অ্যাডাল্ট কালারিং বুক (iOS)

আইওএস, পিগমেন্ট-এর জন্য উপলব্ধ - প্রাপ্তবয়স্ক রঙের বই রঙ করার সুযোগের একটি বিশাল অ্যারে অফার করে। এতে শুধু বিভিন্ন ধরনের মন্ডল, প্রাণী এবং ল্যান্ডস্কেপই অন্তর্ভুক্ত নয় বরং 21টি ভিন্ন পেন্সিল, মার্কার এবং ব্রাশও রয়েছে।

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা রঙিন বইয়ের 11টি অ্যাপ৷

প্রতিটি চিত্রের উপরে, পিগমেন্ট ব্যবহারকারীরা তাদের পছন্দ মতো বাস্তবসম্মত বা অবাস্তবতার জন্য বিভিন্ন মার্কার, পেন্সিল এবং পেইন্টব্রাশ স্ট্রোক ব্যবহার করতে পারেন। এবং আপনি যদি জিনিসগুলিকে একটু সহজ করতে চান তবে ঐতিহ্যগত রঙের পদ্ধতির চেয়ে একটু দ্রুত যাওয়ার জন্য একটি "ট্যাপ-টু-ফিল" মোডও রয়েছে৷

5. Tayasui কালার 2 (iOS)

একটি ব্যক্তিগত পছন্দের, Tayasui Color 2 অ্যাপ স্টোরের সেরা রঙিন অভিজ্ঞতাগুলির মধ্যে একটি যার জন্য সাবস্ক্রিপশনের প্রয়োজন নেই। $1.99 এর এককালীন কেনাকাটা আপনাকে 18টি আসল চিত্রের পাশাপাশি একটি ফিল টুল, কালার এডিটর এবং কালার আইড্রপার দেয়।

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা রঙিন বইয়ের 11টি অ্যাপ৷

টুলসেট আপনাকে একটি পেন্সিল, প্যাস্টেল, মার্কার বা জলরঙ থেকে বেছে নিতে আমন্ত্রণ জানায়, কারণ আপনি যেকোন একটি ডিজাইনকে প্রাণবন্ত করে তোলেন। একটি সার্বজনীন অ্যাপ হিসেবে, অ্যাপটি iPhone এবং iPad উভয় জুড়েই কাজ করে এবং অনেক বেশি উপভোগ্য অঙ্কন অভিজ্ঞতার জন্য অ্যাপল পেন্সিল সমর্থন সক্ষম করে।

6. প্রাপ্তবয়স্কদের জন্য রঙ থেরাপি (Android)

Zentangle অঙ্কন মধ্যে ডুব একটি উপায় খুঁজছেন? অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের এখনই প্রাপ্তবয়স্কদের জন্য কালার থেরাপি নেওয়া উচিত। রঙ করার জন্য 50টি ভিন্ন ইমেজ সহ, আপনার হাতে একটি সম্পূর্ণ রঙ প্যালেট এবং টেক্সচার, স্টিকার এবং ফিল্টারও রয়েছে। অন্ধকারে আঁকতে চান?

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা রঙিন বইয়ের 11টি অ্যাপ৷

আপনার চোখকে বিশ্রাম দিতে সাহায্য করার জন্য নাইট মোড রয়েছে - সব সময় আপনার মনকে বিশ্রাম দেওয়ার সময়। অ্যাপটি বিনামূল্যের মূল্য ট্যাগ রাখতে বিজ্ঞাপনগুলিকে সক্ষম করে, তবে আপনার নিষ্পত্তিতে থাকা জেন্টেঙ্গেল আকারগুলির চমৎকার নির্বাচনের কারণে এটি ঠিক আছে। আপনার কাজ শেষ হলে, অ্যাপ থেকে সরাসরি সোশ্যাল মিডিয়া জুড়ে আপনার ফলাফল নির্দ্বিধায় শেয়ার করুন।

7. প্রাপ্তবয়স্কদের জন্য রঙিন বই (iOS)

একটি বিনামূল্যের রঙ করার অ্যাপ যাতে উদ্ভিদ, প্রাণী, মন্ডল, প্রাণী, ছুটির দিন, গাড়ি এবং আরও অনেক কিছু আছে তা সত্য হতে খুব ভালো লাগতে পারে। সৌভাগ্যবশত, এটি অনেকটাই সত্য এবং iPhone এবং iPad-এ প্রাপ্তবয়স্কদের জন্য একটি রঙিন বইয়ের আকারে প্রদর্শিত হয়। সহজে-ব্যবহারযোগ্য ইন্টারফেস আপনাকে দুই ডজনেরও বেশি শ্রেণীবিভাগের যে কোনোটিতে সরাসরি যেতে সাহায্য করে।

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা রঙিন বইয়ের 11টি অ্যাপ৷

কোণে ক্ষুদ্রতম সাহায্য প্রয়োজন? কোন সমস্যা নেই, আপনি যখন ল্যান্ডস্কেপ বা উল্লম্ব মোডে থাকবেন তখন শুধু জুম ইন করুন এবং অঙ্কন চালিয়ে যান। 850 পৃষ্ঠার বিকল্পগুলির মধ্যে যেকোনো একটি ব্যবহার করার জন্য কোনও বিজ্ঞাপন বা অতিরিক্ত খরচ নেই৷

8. সংখ্যা অনুসারে রঙ:রঙিন গেম (অ্যান্ড্রয়েড)

আপনি কি মনে করেন যে আপনি 10,000 টিরও বেশি রঙ-বাই-সংখ্যা ছবি আঁকার সময় খুঁজে পেতে পারেন? নম্বর অনুসারে অ্যান্ড্রয়েডের রঙ:কালার গেম অ্যাপের সাহায্যে, আপনি খুঁজে বের করতে চলেছেন। এমনকি সম্পূর্ণ অ্যাপের জন্য $39.99-এর মতো উচ্চ খরচের পরেও, আপনি কখনোই একটি পয়সা না দিয়ে আঁকার মতো কিছু পাবেন না। প্রতিদিন নতুন ছবি প্রদর্শিত হবে যা আপনি সংখ্যা অনুসারে আঁকতে পারেন, প্রতিটি ছবি সম্পূর্ণ হতে এক থেকে দুই ঘন্টা সময় লাগবে বলে বলা হয়েছে।

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা রঙিন বইয়ের 11টি অ্যাপ৷

বিভাগগুলি বিশাল এবং ছুটির দিন, প্রাণী, ফুল, গাছপালা, পোষা প্রাণী, পাহাড়, হ্রদ এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত করে। সিস্টেমটি প্রাপ্তবয়স্কদের জন্য যেমন ভালো তেমনি বাচ্চাদের জন্যও ভালো,, সংখ্যাগুলি আপনাকে পথের প্রতিটি ধাপে সাহায্য করে। শুধু আপনার রং পছন্দ বাছাই করুন এবং যান৷

9. ড্র এবং টেল HD (iOS)

ড্র অ্যান্ড টেল এইচডি একটি দুর্দান্ত বিকল্প যা পিতামাতাদের বাচ্চাদের কাছে অঙ্কন চালু করতে সহায়তা করে। এটি 3 থেকে 9 বছর বয়সীদের জন্য সর্বোত্তম, এবং আকৃতি, শৈলী এবং প্রাণীর মধ্যে 22টি ভিন্ন প্যাটার্ন জুড়ে 32টিরও বেশি ভিন্ন ব্যাকগ্রাউন্ড রয়েছে।

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা রঙিন বইয়ের 11টি অ্যাপ৷

এতে যোগ করুন 150 টিরও বেশি স্টিকার যা প্রতিটি ছবির উপরে যোগ করা যেতে পারে এবং অ্যাপের আইপ্যাড সংস্করণে 60 প্লাস স্টেনসিল বিকল্প রয়েছে এবং বাচ্চাদের ঘন্টার জন্য তাদের দখলে রাখার জন্য যথেষ্ট। খান একাডেমির শিক্ষার প্রতি উৎসর্গের অংশ হিসেবে, অ্যাপটি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করা যাবে কোনো অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা ছাড়াই, বাবা-মা তাদের বাচ্চাদের "দুর্ঘটনাক্রমে" কেনাকাটা নিয়ে উদ্বিগ্ন হতে পারেন।

10. বাচ্চাদের রঙিন বই (অ্যান্ড্রয়েড)

অ্যান্ড্রয়েড ভিড়ের জন্য আরেকটি বাচ্চা-বান্ধব বিকল্প হল উপযুক্ত নাম কিডস কালারিং বুক। 190 টিরও বেশি রঙিন পৃষ্ঠাগুলি অফার করে, বাচ্চাদের ঘন্টার পর ঘন্টা ব্যস্ত (এবং শান্ত) রাখার জন্য যথেষ্ট পরিমাণে সামগ্রী রয়েছে৷ বর্ণমালার অক্ষরে রঙ করা ছোট বাচ্চাদের বর্ণমালার সাথে পরিচয় করিয়ে দিতে সাহায্য করে, যখন বড় বাচ্চারা প্রাণী, ফল, যানবাহন এবং আরও অনেক কিছু উপভোগ করবে।

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা রঙিন বইয়ের 11টি অ্যাপ৷

ট্যাপ-টু-ফিল নিশ্চিত করে যে বাচ্চাদের লাইনে থাকার বিষয়ে চিন্তা করতে হবে না যদি তারা ফ্রিহ্যান্ড পছন্দ না করে, এবং একটি "আনডু" বিকল্প যেকোনও কান্না এড়াতে সাহায্য করে। অ্যাপটির সম্পূর্ণ কার্যকারিতা খোলার জন্য কয়েকটি অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা রয়েছে, তবে সেগুলি প্রতিটি $0.99-এ সীমাবদ্ধ৷

11. অ্যানিমে আর্ট (অ্যান্ড্রয়েড)

অ্যান্ড্রয়েড এবং অ্যানিমে অনুরাগীদের জন্য, অ্যানিমে আর্ট আপনার সমস্ত অ্যান্ড্রয়েড ডিভাইস জুড়ে ব্যবহার করার জন্য একটি দুর্দান্ত রঙিন বই। আপনি যখন কোথাও অপেক্ষা করছেন বা সোফায় বসে আছেন তখন আপনার ফোনটি নিন এবং তৈরি করুন। বেছে নেওয়ার জন্য হাজার হাজার ছবি আছে, যদিও তাদের অনেকগুলি আনলক করার জন্য একটি সম্ভাব্য ফি প্রয়োজন৷

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা রঙিন বইয়ের 11টি অ্যাপ৷

অনেকগুলি বিনামূল্যের বিকল্প উপলব্ধ এবং কয়েকটি দ্রুত বিজ্ঞাপন দেখার মাধ্যমে আরও আনলক করার সাথে নিয়মিত যোগ করা হয়। আপনার আদর্শ অ্যানিমে ছবিকে নিখুঁত করতে সাহায্য করার জন্য পেইন্টব্রাশের পাশাপাশি কয়েক ডজন রঙ বেছে নেওয়ার জন্য রয়েছে।

আপনি যদি আপনার কম্পিউটারে রঙ করতে চান এবং একটি বিশেষ অ্যাপ ডাউনলোড করতে না হয় তবে এই রঙিন ওয়েবসাইটগুলি দেখুন।


  1. Android এর জন্য সেরা ব্যাকরণের 6টি অ্যাপ

  2. 5টি সেরা অ্যান্টি-থেফট অ্যান্ড ফাইন্ড মাই ফোন অ্যাপস অ্যান্ড্রয়েডের জন্য

  3. Android এবং iOS-এর জন্য সেরা অগমেন্টেড রিয়েলিটি অ্যাপগুলির মধ্যে 14টি৷

  4. সঙ্গীতজ্ঞদের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 6টি৷