কম্পিউটার

ওয়ার্ডলের কি একটি মোবাইল অ্যাপ আছে? এটা কি একটা পাওয়ার সম্ভাবনা আছে?

দ্য নিউ ইয়র্ক টাইমসের ওয়ার্ডল কেনার কিছু ব্যবহারকারী উত্তেজিত এবং অন্যরা বিরক্ত। যারা ক্রয় নিয়ে ক্ষুব্ধ তারা উদ্বিগ্ন যে ওয়ার্ডলকে ডিজিটাল গ্রাহক বাড়ানোর জন্য একটি পেওয়ালের পিছনে রাখা হবে। ব্যবহারকারীরাও বিরক্ত যে দ্য নিউ ইয়র্ক টাইমস শব্দ তালিকা পরিবর্তন করে ওয়ার্ডলকে নষ্ট করেছে।

অন্যদের জন্য, Wordle ক্রয় উত্তেজনাপূর্ণ কারণ এর অর্থ গেমটির বৈশিষ্ট্যগুলি প্রসারিত করার সম্ভাবনা রয়েছে। উদাহরণস্বরূপ, অনেক লোক একটি মোবাইল অ্যাপে আগ্রহী। এই মুহূর্তে, কোন অফিসিয়াল Wordle অ্যাপ নেই৷

কিন্তু দ্য নিউ ইয়র্ক টাইমস কেনার মানে কি আমরা একটি পাওয়ার সম্ভাবনা?

একটি Wordle অ্যাপ থাকবে?

দ্য নিউ ইয়র্ক টাইমস দ্বারা ওয়ার্ডলের কেনার অর্থ গেমের বিকাশে ব্যয় করার জন্য অর্থ রয়েছে। সর্বোপরি, নিউইয়র্ক টাইমস দেশের অন্যতম জনপ্রিয় সংবাদপত্র। নিউ ইয়র্ক টাইমস তার ক্রসওয়ার্ড ধাঁধার জন্যও জনপ্রিয়, যেটিতে প্রতিদিন কয়েক হাজার খেলোয়াড় থাকে।

নিউ ইয়র্ক টাইমসের বর্তমানে ক্রসওয়ার্ডের জন্য একটি নেটিভ অ্যাপ রয়েছে, এটি ইঙ্গিত দেয় যে কোম্পানিটি একটি Wordle অ্যাপও তৈরি করতে পারে।

যাইহোক, এই মুহুর্তে, নিউ ইয়র্ক টাইমস একটি Wordle অ্যাপ ঘোষণা করেনি। কিন্তু প্রকাশনার ট্র্যাক রেকর্ডের উপর ভিত্তি করে, আমরা একটি স্বাধীন Wordle অ্যাপ পেতে পারি। বিকল্পভাবে, Wordle The New York Times অ্যাপের গেম বিভাগে যোগ করা যেতে পারে।

ব্যবহারকারীরা কি একটি মোবাইল অ্যাপ চাইবেন?

যদিও অনেক লোক Wordle এর বৈশিষ্ট্যগুলি প্রসারিত করতে চায়, কেউ কেউ চিন্তা করে যে Wordle অ্যাপটি সমস্যা তৈরি করতে পারে। এর কারণ হল দ্য নিউ ইয়র্ক টাইমস ক্রসওয়ার্ড পাজল অ্যাপটি খেলতে আপনার সাবস্ক্রিপশন থাকতে হবে। যদিও ডেইলি মিনি বিনামূল্যে, বেশিরভাগ ব্যবহারকারীদের অ্যাপটি ব্যবহার করার জন্য নিউ ইয়র্ক টাইমস-এ সদস্যতা নিতে হবে।

একটি Wordle অ্যাপ কোনোভাবে একই রকম হতে পারে, যেখানে গেমের সমস্ত বৈশিষ্ট্য অ্যাক্সেস করার জন্য আপনার সাবস্ক্রিপশন প্রয়োজন। যদিও এই সমস্ত জল্পনা, দ্য নিউ ইয়র্ক টাইমস তার ডিজিটাল গ্রাহক বাড়ানোর চেষ্টা করছে এবং সম্ভবত এটি বিনামূল্যে রাখার জন্য Wordle কিনেনি৷

যেভাবেই হোক, এই মুহূর্তে কোনও Wordle অ্যাপ নেই এবং শীঘ্রই বেরিয়ে আসার কোনও লক্ষণ নেই৷ তাই আপনি আপাতত মোবাইল সাইটে এটি বিনামূল্যে খেলা উপভোগ করতে পারেন (শুধু আপনার পছন্দের ওয়েব ব্রাউজারে Wordle ওয়েবসাইটে যান)৷


  1. অ্যাপলের অ্যাপ স্টোর হ্যাক হওয়ার কারণে আপনি কি চিন্তিত?

  2. ঠিক করুন:আপনার ক্লায়েন্টের URL পাওয়ার অনুমতি নেই

  3. কীভাবে একটি আইফোনে দুটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট থাকবে (2022 আপডেট করা গাইড)

  4. অ্যান্ড্রয়েডের জন্য সেরা টুইটার অ্যাপ