কম্পিউটার

সকল স্টিকার প্যাকের জন্য ভ্যাকসিনে WhatsApp এবং WHO অংশীদার

WhatsApp এবং ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশন (WHO) একটি নতুন বিনামূল্যের স্টিকার প্যাক সহ বিশ্বব্যাপী COVID-19 টিকাদান কর্মসূচি প্রচারের জন্য বাহিনীতে যোগ দিয়েছে, যার নাম "সকলের জন্য ভ্যাকসিন"।

হোয়াটসঅ্যাপের নতুন "সকলের জন্য ভ্যাকসিন" স্টিকার

আপনি যদি ভাবছেন যে বেড়াতে থাকা লোকেদের টিকা নেওয়ার জন্য কী অনুপ্রাণিত করতে পারে, এই নতুন স্টিকারগুলি তাদের কিছুকে বেড়া থেকে সরিয়ে দিতে পারে।

হোয়াটসঅ্যাপ ওয়েবসাইটের ঘোষণা অনুসারে, কার্টুনি চিত্রগুলি বৈশিষ্ট্যযুক্ত, তারা হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য "সংযুক্ত এবং ব্যক্তিগতভাবে আনন্দ, স্বস্তি এবং আশা প্রকাশ করার" একটি "মজাদার এবং সৃজনশীল উপায়" যা তারা COVID-19 ভ্যাকসিনগুলি অফার করার সম্ভাবনা সম্পর্কে অনুভব করে। .

নতুন স্টিকারগুলি হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের স্বাস্থ্যসেবা কর্মীদের জন্য তাদের কৃতজ্ঞতা দেখানোর একটি চমৎকার উপায়, যাদের ছাড়া মহামারীর বিরুদ্ধে লড়াই করা অসম্ভব।

হোয়াটসঅ্যাপ নিম্নলিখিত কথাও বলেছে:

আমরা সরকার এবং আন্তর্জাতিক সংস্থাগুলিকে সাহায্য করতে চাই বিশ্বজুড়ে যত বেশি লোককে সম্ভব ভ্যাকসিন তথ্য এবং পরিষেবার জন্য সংযুক্ত করতে, বিশেষ করে যাদের নাগালের খুব কম জায়গায় বা প্রান্তিক গোষ্ঠীতে। আমরা আমাদের WhatsApp বিজনেস এপিআই-এর মাধ্যমে বার্তা পাঠানোর ফিও মওকুফ করেছি।

নতুন স্টিকার প্যাকটি এখনই বিশ্বব্যাপী সকল WhatsApp ব্যবহারকারীদের জন্য উপলব্ধ।

কিভাবে আপনার "সকলের জন্য ভ্যাকসিন" স্টিকার পাবেন

নতুন স্টিকারগুলি পেতে, আপনার iPhone বা Android ডিভাইসে WhatsApp চালু করুন এবং চ্যাট তালিকা থেকে যেকোনো কথোপকথন বেছে নিন, তারপরে টেক্সট এন্ট্রি ক্ষেত্রের ডানদিকে অবস্থিত স্টিকার বোতামটি চাপুন। এটি আপনাকে আপনার সমস্ত স্টিকার দেখাবে। এখন স্টিকার স্টোর খুলতে "+" বোতামে ট্যাপ করুন নতুন "সকলের জন্য ভ্যাকসিন" স্টিকার প্যাকটি একেবারে উপরে তালিকাভুক্ত।

বিনামূল্যে স্টিকার ডাউনলোড করতে, নিচের দিকে নির্দেশিত তীর দিয়ে সেই আইকনে আঘাত করুন।

CoVID-19 টিকাদানকে উৎসাহিত করা

এটি প্রথমবার নয় যে ফেসবুকের মালিকানাধীন মেসেজিং অ্যাপটি WHO-এর সাথে অংশীদারিত্ব করেছে। উদাহরণস্বরূপ, গত বছর, WhatsApp এবং WHO লকডাউনের সময় লোকেদের বাড়িতে থাকতে উত্সাহিত করার জন্য একটি COVID-থিমযুক্ত "টুগেদার অ্যাট হোম" স্টিকারের প্যাক প্রকাশ করেছে।

স্বাস্থ্য বিশেষজ্ঞদের অনুমান অনুসারে, প্রায় 50% থেকে 80% লোকের পশুপালের অনাক্রম্যতা পৌঁছানোর আগে COVID-19 ভ্যাকসিন গ্রহণ করতে হবে। যাইহোক, বিশ্বজুড়ে অনেক সরকারই তাদের শট নেওয়ার জন্য জনগণকে রাজি করানো ক্রমশ কঠিন হয়ে উঠছে।

এবং AstraZeneca ভ্যাকসিনকে ঘিরে অবাঞ্ছিত খারাপ প্রেসের সাথে---যা অনেক লোকই সন্দেহ করে যে রক্ত ​​জমাট বাঁধার সামগ্রিক ঝুঁকির সাথে যুক্ত হতে পারে---মানুষের একটি প্রজাতি হিসেবে এই ভয়ানক মহামারীকে ঘুরিয়ে দেওয়ার জন্য আমরা সব ধরনের সাহায্য পেতে পারি যত তাড়াতাড়ি সম্ভব আমাদের "স্বাভাবিক" জীবনে ফিরে আসুন।

এটি মাথায় রেখে, বিশ্বের সর্বাধিক ব্যবহৃত মেসেজিং অ্যাপের জন্য মজাদার স্টিকারগুলি প্রকাশ করার আশায় যতটা সম্ভব বেশি লোককে বিভিন্ন COVID-19 টিকা নিতে উত্সাহিত করা অবশ্যই বর্তমান মহামারী মোকাবেলায় সহায়তা করার একটি বৈধ উপায়। পি>

  1. অ্যান্ড্রয়েডের জন্য সেরা WhatsApp, ইমেল এবং এসএমএস শিডিউলিং অ্যাপগুলির মধ্যে 4টি৷

  2. মোবাইল ওয়াইফাই এর সুবিধা এবং এটি কার জন্য সেরা

  3. হোয়াটসঅ্যাপ স্টিকার ব্যবহার এবং পরিচালনা করার জন্য একটি সম্পূর্ণ নির্দেশিকা

  4. Android এবং iOS এর জন্য WhatsApp স্টিকার তৈরি করা শুরু করা