কম্পিউটার

কীভাবে নুম সাবস্ক্রিপশন বাতিল করবেন

আপনি যদি এই নিবন্ধটিতে ক্লিক করেন, আপনি সম্ভবত জানেন যে Noom কী। এবং আপনি আপনার সদস্যতা বা এটির ট্রায়াল শেষ করতে চাইছেন৷

আপনি হয়ত ক্যালোরি-গণনা ওজন কমানোর অ্যাপের সাথে আপনার অভিজ্ঞতা উপভোগ করেননি, অথবা আপনি হয়তো আরও ভাল একটি খুঁজে পেয়েছেন। আপনার কারণ যাই হোক না কেন, আপনি যখন Noom ব্যবহার করছেন না তখন কীভাবে অর্থপ্রদান বন্ধ করবেন তা জানাতে আমরা এখানে আছি।

আপনার Noom সাবস্ক্রিপশন বাতিল করতে আমাদের নিচের পদক্ষেপগুলি অনুসরণ করুন এবং এগিয়ে যাওয়ার জন্য কিছু অর্থ বাঁচান!

আপনার নুম সাবস্ক্রিপশন বা ট্রায়াল বাতিল করা

আপনি আপনার সাবস্ক্রিপশনের জন্য অর্থপ্রদান বন্ধ করতে চান বা 14 দিনের বিনামূল্যের ট্রায়ালে থাকাকালীন অর্থ প্রদান থেকে নিজেকে বিরত রাখতে চান, আপনি অ্যাপে বা নুমের ওয়েবসাইটে নুমের সমস্ত অর্থপ্রদান বাতিল করতে পারেন৷

অ্যাপে নুম বাতিল করা

প্রথমে অ্যাপের মাধ্যমে কীভাবে বাতিল করবেন তা দেখে নেওয়া যাক। Noom আনইনস্টল করলে তা আপনাকে কোনো কিছু থেকে আনসাবস্ক্রাইব করে না—আপনাকে আপনার কার্ড চার্জ করা থেকে Noomকে থামাতে অ্যাপে কিছু ধাপ অনুসরণ করতে হবে।

সুতরাং এইভাবে বাতিল করার জন্য আপনার প্রথম পদক্ষেপ হল আপনার স্মার্টফোন বা ট্যাবলেটে অ্যাপটি খুলুন, অথবা অ্যাপ স্টোর বা প্লে স্টোর থেকে Noom ডাউনলোড করুন এবং সেখানে আপনার Noom অ্যাকাউন্টে লগ ইন করুন।

আপনি একবার অ্যাপে থাকলে, স্ক্রিনে নীল চ্যাট বাবলের জন্য চারপাশে দেখুন। এই বুদবুদটি আপনাকে আপনার Noom গোল বিশেষজ্ঞ বা গাইডের সাথে যোগাযোগ করতে দেয়—একজন ব্যক্তি যিনি আপনাকে Noom-এর ক্যালোরি ট্র্যাকার এবং মিনি কোর্সগুলি নেভিগেট করতে সহায়তা করার জন্য নিযুক্ত করা হয়েছে৷

কীভাবে নুম সাবস্ক্রিপশন বাতিল করবেন কীভাবে নুম সাবস্ক্রিপশন বাতিল করবেন

আপনার বিশেষজ্ঞকে বার্তা দিতে আলতো চাপুন এবং তাদের বলুন যে আপনি আপনার সদস্যতা বাতিল করতে চান। আপনি এটি বলতে পারেন যে আপনি "আপনার সদস্যপদ বাতিল" করতে চান বা আপনি চাইলে "আনসাবস্ক্রাইব" করতে চান—তারা বুঝবে আপনি কী বোঝাতে চান৷

আপনার বিশেষজ্ঞ আপনাকে একটি বার্তা পাঠাবেন যে তারা আপনাকে একটি লিঙ্ক সহ যেতে দেখে দুঃখিত। আপনার সাবস্ক্রিপশন বাতিল করতে লিঙ্কে আলতো চাপুন এবং Noom-এ সমস্ত ভবিষ্যতের অর্থপ্রদান বন্ধ করুন।

আপনি আপনার সদস্যতা বাতিল করেছেন তা নিশ্চিত করে আপনি অন্য একটি বার্তা পাবেন এবং আপনার বিলিং চক্রের শেষ না হওয়া পর্যন্ত আপনার অ্যাকাউন্টে অ্যাক্সেস থাকবে। আপনি যদি বিনামূল্যের ট্রায়াল শেষ করে থাকেন, তাহলে আপনার ট্রায়ালের মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত আপনার অ্যাক্সেস বজায় রাখা উচিত।

ওয়েবসাইটে নম বাতিল করা

নুমের ওয়েবসাইটের মাধ্যমে সদস্যতা ত্যাগ করতে, নুমের সাবস্ক্রিপশন পোর্টালে আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন। সাবস্ক্রিপশন বিশদ-এ ক্লিক করুন এবং সাবস্ক্রিপশন বাতিল করুন ক্লিক করুন সেই পৃষ্ঠায় বোতাম।

কীভাবে নুম সাবস্ক্রিপশন বাতিল করবেন

আবারও, আপনাকে জানানো উচিত যে আপনি সম্পূর্ণ অ্যাক্সেসের সাথে আর কত দিন রেখে গেছেন তার সাথে বাতিলকরণটি হয়েছে। এই মুহুর্তে আপনার কাছ থেকে কোনও অতিরিক্ত অর্থ নেওয়া হবে না, এবং আপনার নুম অ্যাপ এবং সাইটের অ্যাক্সেস সেই দিনগুলি চলে গেলে বিনামূল্যে সংস্করণে ফিরে আসবে৷

আপনি যদি প্রকৃতপক্ষে একটি অ্যাপ স্টোরের মাধ্যমে সাইন আপ করেন তবে ওয়েবসাইটে Noom থেকে সদস্যতা ত্যাগ করা সম্ভব নাও হতে পারে। যদি তাই হয়, উপরের ধাপগুলি অনুসরণ করুন বা আপনার Noom অ্যাকাউন্ট বাতিল করতে পরবর্তী বিভাগে পদক্ষেপগুলি চেষ্টা করুন৷

নুম বাতিল করার আরেকটি পদ্ধতি

আপনি iOS বা iPadOS অ্যাপ স্টোরে Noom-এর জন্য সাইন আপ করলে, আপনি আপনার Apple ID সেটিংসে থাকা সদস্যতা পৃষ্ঠা থেকে আপনার Noom সদস্যতা বা ট্রায়াল বাতিল করতে পারেন। একই কথা প্রযোজ্য অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য যারা গুগল প্লে স্টোরের মাধ্যমে গেছেন।

iOS বা iPadOS-এ আপনার Noom সাবস্ক্রিপশন অ্যাক্সেস করতে এবং বাতিল করতে, সেটিংস-এ আলতো চাপুন , এবং তারপর আপনার Apple ID নাম . একবার আপনার Apple ID সেটিংসে, সাবস্ক্রিপশন-এ আলতো চাপুন , এবং তারপর Noom-এ আলতো চাপুন , যা সক্রিয়-এর অধীনে থাকা উচিত৷ শিরোনাম৷

কীভাবে নুম সাবস্ক্রিপশন বাতিল করবেন কীভাবে নুম সাবস্ক্রিপশন বাতিল করবেন কীভাবে নুম সাবস্ক্রিপশন বাতিল করবেন

সাবস্ক্রিপশন বাতিল করুন আলতো চাপুন আপনার Noom সাবস্ক্রিপশন শেষ করতে বোতাম। আপনাকে এই সিদ্ধান্ত নিশ্চিত করতে বলা হতে পারে—নিশ্চিত করুন এ আলতো চাপুন৷ জিজ্ঞাসা করা হলে প্রম্পট উইন্ডোতে, অন্যথায় Noom আপনাকে মাসিক চার্জ দিতে থাকবে।

কীভাবে নুম সাবস্ক্রিপশন বাতিল করবেন কীভাবে নুম সাবস্ক্রিপশন বাতিল করবেন

অ্যান্ড্রয়েডে একটি অ্যাপ থেকে সদস্যতা ত্যাগ করতে, Google Play Store খুলুন এবং নিশ্চিত করুন যে আপনি যে Google অ্যাকাউন্টে সাইন ইন করেছেন যখন আপনি প্রথমে Noom-এ সদস্যতা নিয়েছিলেন।

একবার আপনি লগ ইন করলে, মেনু-এ ক্লিক করুন আইকন—স্ক্রীনের উপরের দিকে তিনটি অনুভূমিক রেখা। সদস্যতা-এ আলতো চাপুন , তারপর Noom-এ আলতো চাপুন অ্যাপ তালিকা থেকে আপনি খুঁজে পাবেন।

সাবস্ক্রিপশন বাতিল করুন আলতো চাপুন এবং Noom-এ সমস্ত ভবিষ্যত পেমেন্ট বন্ধ হয়ে যাবে। পরবর্তী বিলিং সময়ের শুরুতে আপনার অ্যাকাউন্ট আনুষ্ঠানিকভাবে বাতিল হয়ে যাবে।

কীভাবে নুম সাবস্ক্রিপশন বাতিল করবেন কীভাবে নুম সাবস্ক্রিপশন বাতিল করবেন

আপনি কি নুম সাবস্ক্রিপশন পজ করতে পারেন?

হতে পারে আপনি নুম পছন্দ করেন এবং অল্প সময়ের জন্য এটি থেকে বিরতি চান। দুর্ভাগ্যবশত, আপনি Noom সাবস্ক্রিপশন পজ করতে পারবেন না। আপনি শুধুমাত্র একটি সক্রিয় সাবস্ক্রিপশন থাকতে পারেন বা একসাথে এটি বাতিল করতে পারেন৷

এর মানে হল আপনি যদি ভবিষ্যতে আবার Noom ব্যবহার করতে চান, তাহলে আপনাকে আপনার সমস্ত লক্ষ্য নতুন করে সেট করতে হবে এবং আপনি একজন নতুন Noom বিশেষজ্ঞ, প্রশিক্ষক এবং গ্রুপের সাথে শেষ করতে পারেন।

যদি এটি আপনাকে গুরুতরভাবে বিরক্ত করে তবে আপনাকে আপনার নুম সাবস্ক্রিপশনে আটকে থাকতে হবে। তবে সম্ভবত সম্পূর্ণরূপে পুনরায় চালু করা আপনাকে নতুন অনুপ্রেরণা বা নতুন করে আগ্রহ দেবে যদি আপনার শুধুমাত্র কিছু অর্থ সঞ্চয় করতে বা কিছু সময়ের জন্য বিরতি নিতে হয়।

অন্য কিছু দুর্দান্ত ব্যায়াম এবং ডায়েট প্ল্যানের জন্য, আপনি সবসময় আমাদের পছন্দের বিনামূল্যের ওজন কমানোর অ্যাপ বা শরীরের ওজন কমানোর সেরা কিছু অ্যাপ ব্যবহার করে দেখতে পারেন যা আমরা খুঁজে পেতে পারি। যদি আপনি অনুপ্রেরণা হারিয়ে ফেলেন তাহলে নুম থেকে দূরে সরে যাওয়া সহায়ক হতে পারে, অথবা অন্য বিকল্পগুলি কাজ না করলে পরিষেবাটির প্রতি ভালবাসাকে আবার অনুপ্রাণিত করতে পারে।

আপনার নুম অ্যাকাউন্ট বাতিল করা আপনার কল হওয়া উচিত

ওজন হ্রাস সত্যিই কঠিন হতে পারে, এবং নুমের পদ্ধতি অনেক লোককে সাহায্য করতে পারে, এটি আপনার জন্য নাও হতে পারে।

আপনার নুম অ্যাকাউন্ট এবং সাবস্ক্রিপশন বাতিল করার জন্য আপনার কারণ যাই হোক না কেন, আপনি জানেন যখন একটি ফিটনেস বা খাদ্য পরিকল্পনা আপনার জন্য কাজ করছে না এবং আপনার আত্মবিশ্বাসী হওয়া উচিত যে আপনি এমন একটি খুঁজে পেতে পারেন।

আশা করি, Noom বাতিল করলে সেই নতুন প্ল্যান বা অ্যাপের খোঁজ শুরু করার জন্য আপনাকে একটু অতিরিক্ত অর্থ এবং সময় দেবে। ইতিমধ্যে, আমরা আপনার জন্য একটি স্বাস্থ্যকর, টেকসই জীবনযাপনের উপায় খোঁজার জন্য আপনাকে প্রশংসা করি!


  1. কীভাবে Netflix সাবস্ক্রিপশন বাতিল করবেন এবং Netflix অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করবেন

  2. কিভাবে টুইচ প্রাইম সাবস্ক্রিপশন বাতিল করবেন

  3. আইফোনে অ্যাপ সাবস্ক্রিপশন কীভাবে বাতিল করবেন?

  4. Google Play Store এ সাবস্ক্রিপশন কিভাবে বাতিল করবেন