কম্পিউটার

এন্ড্রয়েড এবং আইওএসের জন্য বিজয়ী চ্যালেঞ্জগুলি কীভাবে ফিট হওয়াকে আরও মজাদার করে তোলে

যদি, আমার মতো, আপনি প্রায়শই হাঁটতে, দৌড়াতে বা সাইকেলের জন্য বের হওয়ার অনুপ্রেরণার অভাব দেখতে পান, এবং যদি এমন কোনও অ্যাপ থাকে যা আপনার জন্য এটিকে আরও আকর্ষণীয় করে তুলবে, তাহলে অ্যান্ড্রয়েডের জন্য কনকারর চ্যালেঞ্জ অ্যাপ এবং iPhone হতে পারে আপনার প্রয়োজনীয় গেম-চেঞ্জার।

আসুন এই মজাদার ফিটনেস অ্যাপটি দেখে নেওয়া যাক।

বিজয়ী চ্যালেঞ্জ কি?

সহজ কথায়, দ্য কনকারর চ্যালেঞ্জস এর ব্যবহারকারীদের বিভিন্ন দূরত্ব-ভিত্তিক ভার্চুয়াল চ্যালেঞ্জে অংশ নিতে দেয়। অভিনব মাউন্ট এভারেস্টে আরোহণ করা বা অ্যাপলাচিয়ান ট্রেইল অনুসরণ করা? The Conqueror Challenges-এর মাধ্যমে, আপনি আপনার জন্য উপযুক্ত সময়সীমার মধ্যে কেবল হাঁটা, দৌড়ানো বা সাইকেল চালিয়ে নিজেকে একটি বাস্তব জীবনের পদক অর্জন করতে পারেন৷

আরও কী, আপনি আপনার নির্বাচিত চ্যালেঞ্জটি জিমে, আপনার স্থানীয় পার্কে বা এমনকি আপনার বাগানের চারপাশে হাঁটতেও সম্পূর্ণ করতে পারেন। এটাই ভার্চুয়াল চ্যালেঞ্জ এবং ভার্চুয়াল অভিজ্ঞতার আনন্দ—আপনি আপনার পছন্দের যেকোনো জায়গায় এগুলি করতে পারেন!

কিভাবে বিজয়ী চ্যালেঞ্জ কাজ করে

Conqueror Challenges অ্যাপ দিয়ে শুরু করা সহজ। প্লে স্টোর বা অ্যাপ স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করুন এবং তারপরে নিজের একটি অ্যাকাউন্ট তৈরি করুন।

একবার আপনি সাইন আপ করলে, আপনি 25 টিরও বেশি বিভিন্ন চ্যালেঞ্জ থেকে বেছে নিতে পারেন, কিছু ছোট এবং কিছু দীর্ঘ৷ একটি চ্যালেঞ্জ কেনার জন্য, অ্যাপটি আপনাকে বিজয়ী ওয়েবসাইটে নিয়ে যাবে। একবার পেমেন্ট সম্পূর্ণ হলে, আপনি একটি কোড পাবেন যা আপনি অ্যাপে প্রবেশ করতে পারবেন।

এন্ড্রয়েড এবং আইওএসের জন্য বিজয়ী চ্যালেঞ্জগুলি কীভাবে ফিট হওয়াকে আরও মজাদার করে তোলে এন্ড্রয়েড এবং আইওএসের জন্য বিজয়ী চ্যালেঞ্জগুলি কীভাবে ফিট হওয়াকে আরও মজাদার করে তোলে

আপনি চ্যালেঞ্জ শুরু করার পরে, যা করতে বাকি থাকে তা হল দূরত্বে রাখা। তাই আপনার বাইক বা আপনার চলমান জুতা ধরুন এবং আপনার অগ্রগতি ট্র্যাক করা শুরু করুন৷

প্রতিটি হাঁটার পরে, দৌড়ানোর বা সাইকেল চালানোর পরে, অ্যাপে আপনার দূরত্ব ইনপুট করুন এবং এটি আপনার অগ্রগতির ট্র্যাক রাখবে। আপনি আপনার চ্যালেঞ্জে আরও এগিয়ে যাওয়ার সাথে সাথে আপনি আপনার ছোট অবতারকে রুট বরাবর সরাতে দেখতে পাবেন।

এছাড়াও আপনি ল্যান্ডমার্ক অবস্থান থেকে তথ্যপূর্ণ পোস্টকার্ড সংগ্রহ করবেন এবং প্রতি 20% চ্যালেঞ্জের জন্য একটি বাস্তব-জীবনের গাছ লাগাবেন। অ্যাপটির সাথে যুক্ত হয়ে পরিবেশকে সাহায্য করতে পেরে ভালো লাগছে।

এন্ড্রয়েড এবং আইওএসের জন্য বিজয়ী চ্যালেঞ্জগুলি কীভাবে ফিট হওয়াকে আরও মজাদার করে তোলে এন্ড্রয়েড এবং আইওএসের জন্য বিজয়ী চ্যালেঞ্জগুলি কীভাবে ফিট হওয়াকে আরও মজাদার করে তোলে

আপনি যদি মার্কিন যুক্তরাষ্ট্র বা যুক্তরাজ্যের বাইরে থাকেন তবে চিন্তা করবেন না; Conqueror Challenges অ্যাপটি সারা বিশ্ব থেকে এন্ট্রি গ্রহণ করে এবং এমনকি সমস্ত মেডেল এবং পোশাকের জন্য বিশ্বব্যাপী শিপিং অফার করে৷

বিজয়ী চ্যালেঞ্জ কি ফিটনেস ট্র্যাকারদের সমর্থন করে?

আপনার দূরত্ব ট্র্যাক রাখতে সাহায্য করার জন্য, অ্যাপটি বেশ কয়েকটি জনপ্রিয় ফিটনেস ট্র্যাকার এবং স্মার্টওয়াচের সাথে সিঙ্ক করে। এর মধ্যে রয়েছে:

  • অ্যাডিডাস রানিং—রান্টাস্টিক
  • ফিটবিট
  • গারমিন
  • Google Fit
  • রানকিপার
  • স্ট্রাভা
  • আর্মার সংযুক্ত ফিটনেস অ্যাপের অধীনে

আপনি যদি আপনার গিয়ার সিঙ্ক করতে না চান এবং আপনার রুটের দূরত্ব জানতে না চান, তাহলে আপনি নিজেও অ্যাপে আপনার দূরত্ব লিখতে পারেন।

এন্ড্রয়েড এবং আইওএসের জন্য বিজয়ী চ্যালেঞ্জগুলি কীভাবে ফিট হওয়াকে আরও মজাদার করে তোলে এন্ড্রয়েড এবং আইওএসের জন্য বিজয়ী চ্যালেঞ্জগুলি কীভাবে ফিট হওয়াকে আরও মজাদার করে তোলে

আপনি কি ধরনের ব্যায়াম লগ করতে পারেন?

হাঁটা, দৌড়ানো এবং সাইকেল চালানো হল লগ করার জন্য সবচেয়ে জনপ্রিয় তিনটি ব্যায়াম, আপনি সাঁতার কাটা, রোয়িং, উপবৃত্তাকার এবং স্কিইং দূরত্বও রেকর্ড করতে পারেন। হুইলচেয়ারের দূরত্ব বা আপনার পদক্ষেপগুলি রেকর্ড করার বিকল্পও রয়েছে।

প্রতিবার যখন আপনি অ্যাপে একটি দূরত্ব পোস্ট করবেন, আপনাকে একটি তারিখ এবং কার্যকলাপ নির্বাচন করার, একটি মন্তব্য যোগ করার এবং এমনকি আপনার নিজের রেকর্ডের জন্য একটি ফটো যোগ করার বিকল্প দেওয়া হবে৷ যদিও এটি বাধ্যতামূলক নয়, এটি পরবর্তী তারিখে ফিরে তাকানো ভাল হতে পারে।

আপনি কি বন্ধুদের সাথে সংযোগ করতে পারেন?

The Conqueror Challenges সম্পর্কে আমার সবচেয়ে পছন্দের জিনিসগুলির মধ্যে একটি হল একা বা একটি সম্প্রদায়ের অংশ হিসাবে এটি উপভোগ করার ক্ষমতা। অ্যাপটিতে আপনার বন্ধু থাকলে, আপনি একে অপরের অগ্রগতির ট্র্যাক রাখতে আপনার নিজস্ব সম্প্রদায় তৈরি করতে পারেন৷

বিকল্পভাবে, আপনি যোগদানের জন্য একটি সম্প্রদায় অনুসন্ধান করতে পারেন। একটি সম্প্রদায়ে যোগদান করা মানচিত্রটিকে শুধুমাত্র সেই সম্প্রদায়ের সদস্যদের দেখানোর জন্য ফিল্টার করবে, একে অপরের অগ্রগতির সাথে তাল মিলিয়ে রাখা সহজ করে তুলবে৷

বিজয়ী চ্যালেঞ্জের খরচ কত?

Conqueror Challenges অ্যাপটি নিজেই বিনামূল্যে, তবে আপনি যে চ্যালেঞ্জটি গ্রহণ করেন তার জন্য একটি ফি আছে। প্রতিটি চ্যালেঞ্জের খরচ চ্যালেঞ্জের দৈর্ঘ্য এবং আপনি একটি টি-শার্ট পেতে চান কিনা তার উপর নির্ভর করে।

প্রবেশ এবং একটি পদকের জন্য, বেশিরভাগ চ্যালেঞ্জের দাম $29.95 এবং $39.95, অথবা £24.95 এবং £34.95 যদি আপনি UK থেকে থাকেন। আপনি যদি ট্যাঙ্ক টপ বা টি-শার্টও পেতে চান, তাহলে এই মূল্য $59.95 থেকে $69.95, বা £49.95 এবং £59.95-এর মধ্যে বেড়ে যায়।

দাম কি মূল্যবান?

শেষ পর্যন্ত, দামটি মূল্যবান কিনা বা না তা আপনি সেই পদকটি কতটা চান তার উপর নেমে আসবে এবং আপনাকে চলার জন্য সেই সামান্য অতিরিক্ত অনুপ্রেরণার প্রয়োজন আছে কিনা। আমি দেখেছি যে অ্যাপটি থাকার ফলে আমার বাইরে যাওয়ার এবং হাঁটতে যাওয়ার সম্ভাবনা বেড়েছে এবং আমার ফিনিশার পদক আমার প্রত্যাশার চেয়ে অনেক বেশি গুণমানের ছিল।

দিনের শেষে, আপনি আপনার স্বাস্থ্যের জন্য একটি মূল্য দিতে পারেন? আপনি যদি অ্যাপটি থেকে অনেক আনন্দ পান, যেমন জিনিস সংগ্রহ করা এবং সম্প্রদায়ের অনুভূতি উপভোগ করা, তাহলে ফি অবশ্যই মূল্যবান।

আপনি কি একবারে একাধিক চ্যালেঞ্জে প্রবেশ করতে পারেন?

জেতার জন্য অনেকগুলি দুর্দান্ত দেখতে চ্যালেঞ্জ এবং সুন্দর পদক রয়েছে যে আপনি একবারে একাধিক চ্যালেঞ্জে যোগদানের কথা বিবেচনা করতে পারেন। সুসংবাদ হল, আপনি যত খুশি একই সাথে অনেক চ্যালেঞ্জ নিতে পারেন (বা সামর্থ্য রাখতে পারেন)।

আপনি হয় আপনার সমস্ত চ্যালেঞ্জে আপনার দূরত্ব পোস্ট করতে পারেন, অথবা আপনি আপনার সমস্ত চলমান দূরত্ব একটি চ্যালেঞ্জে এবং আপনার হাঁটার দূরত্ব অন্য চ্যালেঞ্জে পোস্ট করে জিনিসগুলিকে মিশ্রিত করতে পারেন। আমি ব্যক্তিগতভাবে একবারে একটি চ্যালেঞ্জ সম্পূর্ণ করতে বেছে নিয়েছি কারণ আমি মনে করি এটি জিনিসগুলিকে সহজ করে তোলে৷

এন্ড্রয়েড এবং আইওএসের জন্য বিজয়ী চ্যালেঞ্জগুলি কীভাবে ফিট হওয়াকে আরও মজাদার করে তোলে

কী আপনাকে প্রতারণা করা থেকে বাধা দিচ্ছে?

Conqueror Challenges অ্যাপের সাথে, কোন বিজয়ী বা পরাজিত নেই। তাই আপনি যদি অ্যাপে মিথ্যা দূরত্ব ইনপুট করার সিদ্ধান্ত নেন, তাহলে আপনি সত্যিই নিজেকে প্রতারণা করছেন।

কোম্পানি দাবি করে যে প্রতারণা শনাক্ত করার উপায় আছে (সম্ভবত যদি আপনি একবারে মোট চ্যালেঞ্জ দূরত্ব ইনপুট করতেন), কিন্তু মূলত এটি তার অংশগ্রহণকারীদের সততার উপর নির্ভর করে। চ্যালেঞ্জের কোনো সময়সীমা নেই, তাই আপনি যদি একটি নির্দিষ্ট সময়সীমার মধ্যে চ্যালেঞ্জটি সম্পূর্ণ না করেন তাহলে আপনি আপনার পদক হারাবেন এমনটা নয়।

আপনার ফিটনেস লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করার জন্য অ্যাপ ব্যবহার করা

The Conqueror Challenges-এর মতো অ্যাপগুলি হল ওয়ার্ক আউট গেমফাই করার একটি দুর্দান্ত উপায়৷ যদি দূরত্ব-ভিত্তিক চ্যালেঞ্জগুলি আপনার চায়ের কাপ না হয়, তাহলে আরও অনেক অ্যাপ রয়েছে যা আপনাকে আপনার ফিটনেস লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করতে পারে।

যাই হোক না কেন আপনাকে চলাফেরা করতে অনুপ্রাণিত করে, অ্যাপগুলি আপনাকে মনস্তাত্ত্বিক বাধাগুলি অতিক্রম করতে এবং আপনার অগ্রগতির উপর নজর রাখতে সাহায্য করতে পারে৷


  1. অ্যান্ড্রয়েড এবং iOS এর জন্য সেরা অগমেন্টেড রিয়েলিটি গেম

  2. iOS এবং Android এর জন্য সেরা Reddit ক্লায়েন্টগুলির মধ্যে 8টি৷

  3. আইওএস এবং অ্যান্ড্রয়েডের জন্য সেরা পেডোমিটার এবং স্টেপ কাউন্টার অ্যাপের 12টি

  4. এন্ড্রয়েড অ্যাপের জন্য Outlook এ ইমেল কিভাবে সেট আপ করবেন