কম্পিউটার

MSCHF কী এবং কেন অনেক প্রভাবশালী আপনাকে এটি ডাউনলোড করতে বলছে?

মনে হচ্ছে MSCHF অ্যাপটি সোশ্যাল মিডিয়া দখল করছে। Kylie Jenner, Lil Nas X, এবং MrBeast এর মতো শীর্ষ প্রভাবশালীরা এটি প্রচার করছেন, এটি সম্পর্কে না শোনা কঠিন। কিন্তু MSCHF অ্যাপটি আসলে কী এবং কেন অনেক প্রভাবশালীরা আপনাকে এটি ডাউনলোড করতে চাপ দিচ্ছে?

এই অ্যাপটি কী তা অনেকেই বুঝতে পারছেন না। তাই আমরা MSCHF কী তা দেখতে রওনা হয়েছি এবং আপনার জন্য এটিকে সহজ করার জন্য এখানে আছি।

MSCHF কি এবং কেন অনেক সেলিব্রিটি এটি প্রচার করে?

MSCHF হল ব্রুকলিন, এনওয়াই-এ অবস্থিত একটি শিল্প এবং বিজ্ঞাপনের সমষ্টি৷ মূলত, MSCHF ভাইরাল পণ্য তৈরি করে যা প্রচুর প্রেস তৈরি করে। তৈরি করা পণ্যগুলি সাধারণত বিভিন্ন কারণে ভাইরাল হয়, তবে সেগুলি সবসময় ভাইরাল বলে মনে হয়৷

আপনি হয়ত আগে একটি MSCHF পণ্য দেখেছেন এবং জানেন না যে এটি MSCHF দ্বারা তৈরি করা হয়েছে। উদাহরণস্বরূপ, অ্যাপে জনপ্রিয় MrBeast অ্যাপ ফিঙ্গার তৈরি করেছে MSCHF।

MSCHF কী এবং কেন অনেক প্রভাবশালী আপনাকে এটি ডাউনলোড করতে বলছে?

সেলিব্রিটিদের জড়িত হওয়ার কারণ হল MSCHF আপাতদৃষ্টিতে ভাইরাল বিপণনের শিল্পে আয়ত্ত করেছে। Lil Nas X-এর মতো সেলিব্রিটিরা তাদের বর্তমান প্রকল্পের প্রচারের জন্য পণ্য তৈরি করতে MSCHF ব্যবহার করেন। উদাহরণস্বরূপ, MSCHF লিল নাস এক্স-এর জন্য জুতা তৈরি করেছে, এবং জুতার চারপাশে প্রেস অ্যালবাম স্ট্রীম বাড়াতে সাহায্য করেছে৷

এই কারণেই সেলিব্রিটিরা MSCHF এর সাথে জড়িত হন। যদিও MSCHF টুইটার এবং জনপ্রিয় YouTube চ্যানেলের মাধ্যমে স্পনসরশিপের জন্য অর্থ প্রদান করে বলে মনে হচ্ছে।

MSCHF অ্যাপ কি করে?

MSCHF অ্যাপটি সম্মিলিতভাবে তৈরি করা সাম্প্রতিক ভাইরাল পণ্য, প্রতিযোগিতা এবং অ্যাপ সম্পর্কে আপনাকে অবহিত করার জন্য ডিজাইন করা হয়েছে। সাম্প্রতিক পণ্যগুলিকে "ড্রপস" বলা হয় এবং অ্যাপটি আপনাকে জানানো হয় যখন সেগুলি বের হয়৷

এটি মূলত সমস্ত অ্যাপই করে। এটি আপনাকে সর্বশেষ ড্রপ সম্পর্কে অবহিত করে৷

MSCHF কী এবং কেন অনেক প্রভাবশালী আপনাকে এটি ডাউনলোড করতে বলছে?

উদাহরণস্বরূপ, MSCHF এভরিন গেটস এ কার নামে একটি ড্রপ প্রকাশ করেছে, যেখানে ব্যবহারকারীরা প্রত্যেকে $35 দিতে এবং একটি গাড়ি পেতে পারে। ধরা হল যে অনেক ব্যবহারকারী খেলনা গাড়ি পাবেন এবং শুধুমাত্র অল্প সংখ্যকই আসল গাড়ি পাবেন।

MSCHF কী এবং কেন অনেক প্রভাবশালী আপনাকে এটি ডাউনলোড করতে বলছে?

MSCHF অ্যাপের একটি রেফারেল প্রোগ্রামও রয়েছে, যেখানে আপনি যদি অ্যাপটি ডাউনলোড করার জন্য 10 জন বন্ধু পান তাহলে আপনি ডিজিটাল সংগ্রহযোগ্য জিতে নিতে পারেন।

MSCHF NFT কি এবং আপনার কি সেগুলি কেনা উচিত?

MSCHF NFT ড্রপগুলিতে অংশগ্রহণ করে প্রযুক্তি সম্প্রদায়ে প্রচুর গুঞ্জন তৈরি করেছে৷ সর্বোপরি, MSCHF সাম্প্রতিক প্রবণতাগুলি অনুসরণ করতে এবং আলাদা হওয়ার উপায়গুলি খুঁজে পেতে পছন্দ করে, তাই NFT-এর সাথে জড়িত হওয়া অবাক হওয়ার কিছু নেই৷ যাইহোক, এর মানে এই নয় যে আপনি MSCHF দ্বারা প্রকাশিত NFT কে গুরুত্ব সহকারে নেবেন না৷

MSCHF দ্বারা প্রকাশিত একটি NFT, MeowMint নামক, পরিবেশকে সাহায্য করার জন্য তৈরি করা হয়েছিল৷ ধারণাটি এসেছে কারণ NFTs প্রচুর শক্তি উৎপন্ন করে এবং একটি উল্লেখযোগ্য নেতিবাচক পরিবেশগত প্রভাব ফেলে। তাই, মিউমিন্ট এনএফটি-এর আয় ব্যবহার করা হবে মিন্টিং এনএফটি-এর পরিবেশগত প্রভাব মোকাবেলায়।

MSCHF সম্ভবত ভবিষ্যতে আরও NFT চালু করবে। কিন্তু সেগুলি কেনার যোগ্য কিনা তা নির্ভর করে MSCHF NFT এর মান বৃদ্ধি পাবে কিনা, যা বলা কঠিন৷

যদিও বেশির ভাগ মানুষ MSCHF পণ্যের মূল্য বৃদ্ধির আশা করে ক্রয় করে না। পরিবর্তে, প্রতিটি ক্রয় একটি ভাইরাল প্রকল্পে অংশগ্রহণের সুযোগ।

আপনার কি MSCHF অ্যাপ ডাউনলোড করা উচিত?

MSCHF অ্যাপটি মূলত সেলিব্রিটিদের আপনার কাছে নতুন পণ্য প্রচার করার একটি উপায়। MSCHF সর্বশেষ "ড্রপ"ও শেয়ার করে, যার মধ্যে রয়েছে প্রতিযোগিতা এবং অর্থ জেতার সম্ভাব্য উপায়। অ্যাপটি ডাউনলোড করা মূলত MSCHF এবং এর অংশীদাররা যা করছে তা ধরে রাখার একটি উপায়। আপনি যদি জানতে চান, আপনার অ্যাপটি ডাউনলোড করা উচিত।

যদিও কিছু পণ্যের অর্থ খরচ হয়, অ্যাপটি নিজেই বিনামূল্যে এবং এর কোনো অ্যাকাউন্টের প্রয়োজন নেই। তাই অ্যাপটি ডাউনলোড করা আপনার পক্ষে উপযুক্ত কিনা তা সিদ্ধান্ত নেওয়া আপনার উপর নির্ভর করে।


  1. অ্যান্ড্রয়েডে অ্যাপফ্ল্যাশ কী এবং আপনার কি এটি দরকার?

  2. অ্যান্ড্রয়েড সিস্টেম ওয়েবভিউ কী এবং আপনার কি এটি আনইনস্টল করা উচিত?

  3. ভিপিএন কী এবং কেন আপনার প্রয়োজন

  4. অস্পষ্ট সার্ভারগুলি কী এবং কেন আপনার এটি প্রয়োজন?