কম্পিউটার

না, উইন্ডোজ অটোপ্যাচ মঙ্গলবার প্যাচ প্রতিস্থাপন করে না

গত সপ্তাহে, মাইক্রোসফ্ট প্যাচ মঙ্গলবার নামে পরিচিত সমস্ত সার্ভিসিং উইন্ডোজ অপারেটিং সিস্টেমের জন্য তার ঐতিহ্যগত দ্বিতীয়-মঙ্গলবার-সপ্তাহের আপডেটটি চালু করেছে, পাশাপাশি এটি যোগ করেছে যে এটি পরের মাসে একই সময়ে একটি অটোপ্যাচ পরিষেবা প্রকাশ করবে। জল্পনা অনলাইনে দ্রুত ছড়িয়ে পড়ে কারণ অনেকে বিশ্বাস করে যে মাইক্রোসফ্ট এই নতুন অটোপ্যাচ পরিষেবার সাথে একটি ঐতিহ্যগত প্যাচ মঙ্গলবার রিলিজ প্রতিস্থাপন করবে, কার্যকরভাবে জুনের আপডেটটিকে ব্যবহারকারীদের জন্য শেষ প্যাচ মঙ্গলবার আপডেট করে তুলবে৷

মাইক্রোসফ্ট যদি প্যাচ মঙ্গলবার আপডেটগুলিকে একটি নতুন অটোপ্যাচ পরিষেবা দিয়ে প্রতিস্থাপন করে, তবে এটি কীভাবে করবে? নতুন অটোপ্যাচ পরিষেবাটি কীভাবে পুরানো প্যাচ মঙ্গলবার রিলিজ থেকে আলাদা হবে এবং ড্রপটিতে কী থাকবে?

সৌভাগ্যবশত, মাইক্রোসফ্ট সিকিউরিটি উইক-এর প্রতিক্রিয়া জারি করে তুলনামূলকভাবে দ্রুত বাতাস পরিষ্কার করেছে, যেখানে কোম্পানি উইন্ডোজ অটোপ্যাচ সম্পর্কে এপ্রিলের একটি পোস্টের দিকে ইঙ্গিত করেছে।

অটোপ্যাচ প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলীতে কভার করা আরও বেশ কিছু বিশদ বিবরণ রয়েছে যার মধ্যে রয়েছে শুধুমাত্র Intune এবং সহ-ব্যবস্থাপনার পূর্বশর্ত, শিক্ষার জন্য লাইসেন্সিং প্রয়োজনীয়তা (A3) এবং ফ্রন্টলাইন কর্মীদের (F3) এবং একটি ডিভাইস এমনকি অটোপ্যাচ-এ রিইমেজ করতে হবে কিনা।

মাইক্রোসফট এর পয়েন্ট. এন্টারপ্রাইজ ডিভাইসগুলির জন্য সিস্টেম অ্যাডমিন ফাংশনগুলির উপর বৃহত্তর দানাদার নিয়ন্ত্রণের সাথে প্যাচ মঙ্গলবারের পাশাপাশি বসবাসের জন্য অটোপ্যাচ বোঝানো হয়েছে৷


  1. উইন্ডোজ 10 এ স্বয়ংক্রিয়ভাবে ওয়াইফাই সংযোগ করে না

  2. Windows 10 এ কিভাবে টাইপ করবেন সমান সাইন ইন করবেন না

  3. Windows 10 সেটিংস 2017 লঞ্চ হয় না তা কীভাবে ঠিক করবেন

  4. নভেম্বর 2022:মাইক্রোসফ্ট প্যাচ মঙ্গলবার পর্যালোচনা