কম্পিউটার

উইন্ডোজ 11 প্রিভিউ বিল্ড 22468 এখন দেব চ্যানেল ইনসাইডারদের জন্য উপলব্ধ

মাইক্রোসফ্ট সবেমাত্র Dev চ্যানেলে ইনসাইডারদের জন্য Windows 11 প্রিভিউ বিল্ড 22468 প্রকাশ করেছে, যা VPN সেটিংস, টাস্কবার, উইন্ডোজ অনুসন্ধান, ফাইল এক্সপ্লোরার এবং আরও অনেক কিছুর জন্য বিভিন্ন উন্নতি এবং সংশোধন এনেছে। উইন্ডোজ ইনসাইডার টিম আগে বলেছিল যে এই সক্রিয় ডেভেলপমেন্ট শাখায় নতুন Windows 11 বৈশিষ্ট্যগুলি দেখানোর আগে কিছু সময় লাগতে পারে এবং এর মানে হল যে অ্যান্ড্রয়েড অ্যাপ এবং অন্যান্য OS উন্নতিগুলি শুধুমাত্র ডেভ চ্যানেল ইনসাইডারদের কাছে প্রকাশ করা হবে যখন তারা প্রস্তুত হবে।

এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে আজকের বিল্ড 22468-এর রিলিজ নোটে উল্লিখিত কিছু ফিক্সগুলিও Windows 11-এর প্রথম সংস্করণের প্যাচগুলিতে অন্তর্ভুক্ত করা হবে যা 5 অক্টোবর প্রকাশিত হবে। বলা হচ্ছে, এখানে পরিবর্তনের সম্পূর্ণ তালিকা রয়েছে, বাগ ফিক্স , এবং Windows 11 বিল্ড 22468:

-এ অন্তর্ভুক্ত পরিচিত সমস্যা

আপনি যদি বেশ কিছুদিন ধরে একটি নতুন Windows 11 প্রিভিউ বিল্ড ইনস্টল না করে থাকেন, তাহলে Windows Insider টিম আজ উল্লেখ করেছে যে আজকের বিল্ড 22468-এর আগে প্রকাশিত RS_PRERELEASE শাখা থেকে সমস্ত পূর্ববর্তী ডেভ চ্যানেল বিল্ড 31 অক্টোবর, 2021-এ শেষ হবে। শেষ হওয়া এড়াতে একটি রাজ্য যেখানে আপনার পিসি একটি Windows 11 বিল্ড চালাচ্ছে যার মেয়াদ শেষ হয়ে গেছে, টিম আপনার পিসিতে যত তাড়াতাড়ি সম্ভব আজকের বিল্ড 22468 ইনস্টল করার পরামর্শ দেয়৷


  1. ARM এবং M1 Macs-এ উইন্ডোজের জন্য OneDrive সিঙ্ক ক্লায়েন্ট এখন পূর্বরূপে উপলব্ধ

  2. দেব চ্যানেল ইনসাইডারদের জন্য একটি নতুন Windows 11 সার্ভিসিং পাইপলাইন পরীক্ষা আছে

  3. রিলিজ প্রিভিউ চ্যানেলে উইন্ডোজ 11 ইনসাইডাররা এখন অ্যান্ড্রয়েড অ্যাপ পরীক্ষা করতে পারে

  4. Microsoft Defender প্রিভিউ অ্যাপ এখন Windows 10, Windows 11 এ ডাউনলোডের জন্য উপলব্ধ