কম্পিউটার

স্কেলবাউন্ড ভিডিও গেম ডেভসরা Microsofts Xbox কনসোলের জন্য এটি শেষ করতে চায়

2017 সালে শিরোনামটি ক্যানড হয়ে যাওয়ার পর থেকে স্কেলবাউন্ডের বিকাশ বন্ধ হয়ে গেছে, যদিও গেমাররা যখন এটি প্রথম ঘোষণা করা হয়েছিল এবং এর সাথে জড়িত ক্রিয়েটিভরা এটির জন্য উচ্ছ্বসিত ছিল উভয়ের কাছ থেকে এখনও শিরোনামের প্রতি অনেক আগ্রহ রয়েছে বলে মনে হচ্ছে। উন্নয়ন।

IGN জাপানের সাথে একটি কথোপকথনে, PlatinumGames-এর সভাপতি, Atsushi Inaba, ফ্ল্যাট-আউট বলেছেন যে Microsoft তাদের এগিয়ে যাওয়ার অনুমতি দিলে স্টুডিওটি শিরোনামটি আবার ব্যাক আপ করতে বৈধভাবে আগ্রহী৷

"প্রায়শই একটি সাক্ষাত্কারে আপনি একজন বিকাশকারীকে বিনয়ের সাথে বলতে শুনতে পারেন, 'হ্যাঁ, যদি আমাদের সুযোগ থাকে তবে আমরা আবার এটিতে কাজ করতে চাই', তবে আমরা এটিকে সেভাবে বোঝাতে চাই না," ইনাবা বলেছেন। “কামিয়া এবং আমি দুজনেই সিরিয়াস – আমরা আবার স্কেলবাউন্ডে কাজ করতে চাই। আমি মাইক্রোসফটের সাথে সঠিকভাবে আলোচনা করতে চাই।"

তিনি যে কামিয়ার কথা উল্লেখ করেছেন তা হল হিডেকি কামিয়া, স্কেলবাউন্ডের পরিচালক৷ আইজিএন জাপানের সাথে কথোপকথনের সময় কামিয়াও উপস্থিত ছিলেন এবং ইনাবা যা বলেছিলেন তা প্রতিধ্বনিত করেছিলেন।

"আমি সরাসরি ফিল স্পেনসারের কাছে আবেদন করতে চাই! এটা করা যাক, ফিল!" কামিয়া উত্তেজিত। "উন্নয়ন একটি ন্যায্য পথে অগ্রসর হয়েছিল, এবং মাইক্রোসফ্টের পক্ষে এটিকে ধরে রাখা এবং এর সাথে কিছু না করা অর্থহীন বলে মনে হচ্ছে।"

2013 সালে Xbox One কনসোল এবং Windows-এর জন্য Scalebound-এর বিকাশ শুরু হয়েছিল এবং 2014 সালে জনসাধারণের কাছে ঘোষণা করা হয়েছিল৷ শিরোনামটি ছিল একটি অ্যাকশন রোলপ্লেয়িং গেম যা ফ্যান্টাসি এবং সাই-ফাই এর মিশ্রণ ছিল৷ এটি গেমার এবং মিডিয়ার কাছ থেকে অনেক আগ্রহ অর্জন করেছিল যদিও শেষ পর্যন্ত 2017 সালে বাতিল করা হয়েছিল।

যদি ডেভেলপমেন্ট অব্যাহত থাকে, তাহলে এটি সম্ভবত উইন্ডোজ পিসি ছাড়াও Microsoft-এর নতুন Xbox Series X প্রজন্মের Xbox কনসোলগুলিতে প্রকাশের জন্য হতে পারে৷

আপনি কি স্কেলবাউন্ডে কাজ চালিয়ে যেতে চান? নীচের মন্তব্যে আমাদের জানান এবং তারপর আরও Xbox গেমিং খবরের জন্য Twitter এবং Facebook-এ আমাদের অনুসরণ করুন৷


  1. Xbox ভিডিও গেম ক্লিপগুলি শীঘ্রই ভাগ করা যায় এমন সর্বজনীন ওয়েব লিঙ্কগুলি পাবে

  2. Windows Clippy আনুষ্ঠানিকভাবে Microsofts Halo Infinite ভিডিও গেমে আসে

  3. Xbox গেম পাস কি? মাইক্রোসফটের ভিডিও গেম সাবস্ক্রিপশন পরিষেবার জন্য একটি ব্যাপক নির্দেশিকা

  4. উইন্ডোজের জন্য 10 সেরা গেম রেকর্ডার সফ্টওয়্যার