কম্পিউটার

Fortnites লেটেস্ট ক্রু প্যাক পোশাক Nintendos Arms দ্বারা অনুপ্রাণিত বলে মনে হচ্ছে

মে 2022 Fortnite ক্রু প্যাক আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়েছে এবং এটি একটি আকর্ষণীয়।

নিয়মিত 1,000 V-Bucks এবং বর্তমান ব্যাটল পাসের অ্যাক্সেস ছাড়াও, মে মাসের জন্য Fortnite ক্রু প্যাক প্রাথমিকভাবে নতুন পোশাক, Southpaw-এর চারপাশে ঘোরে।

সাউথপাও ফোর্টনাইট ভিডিও গেমের জন্য একটি নতুন ধরণের ত্বক কারণ তার কার্যকরী অস্ত্রগুলি রোবোটিক সংযুক্তি যা তাকে ব্যাটল রয়্যাল দ্বীপের অন্যান্য শত শত চরিত্র থেকে অবশ্যই আলাদা করেছে।

অবশ্যই, নিন্টেন্ডো স্যুইচ-এ সাউথপাউ-এর নান্দনিকতা এবং নিন্টেন্ডোর আর্মস ভিডিও গেমের চরিত্রগুলির মধ্যে সংযোগগুলি আঁকতে না পারা অসম্ভব।

ফোর্টনাইট প্রায়শই ভিডিও গেম এবং চলচ্চিত্রের চরিত্রগুলির দ্বারা অনুপ্রাণিত পোশাক প্রকাশ করেছে তাই এটি খুব বেশি আশ্চর্যজনক নয়। 1লা মে একবার ত্বক রোল আউট হয়ে গেলেও অস্ত্র ভক্তরা কী ভাবেন তা দেখতে আকর্ষণীয় হবে৷

সাউথপাও পোশাকের সাথে একটি পিক্যাক্স এবং একটি ব্যাক ব্লিংও থাকবে। অফিসিয়াল ঘোষণাটি মে মাস জুড়ে ক্রু প্যাক গ্রাহকদের দেওয়া অতিরিক্ত সামগ্রীর একটি সিরিজকে উত্যক্ত করে, যেমন ব্যাকগ্রাউন্ডের একটি সিরিজ, একটি লবি মিউজিক ট্র্যাক এবং কিছু এখনও ঘোষণা করা হয়নি৷

ফিঙ্গারস ক্রস সাউথপা একটি বিকল্প চেহারা পায় কারণ শুধুমাত্র একক চেহারা একটি প্রিমিয়াম ত্বকের জন্য কিছুটা হতাশাজনক।

ফোর্টনাইটের অন্যান্য খবরে, গেমটি এই মাসের শুরুতে ইউক্রেনের জন্য $144 মিলিয়নেরও বেশি সংগ্রহ করেছে এবং দেখে মনে হচ্ছে স্টার ওয়ার্সের ডার্থ ভাডার শিরোনামে ফোর্টনাইট সিজন 3 যোগ করা যেতে পারে।

আরও ফোর্টনাইট ভিডিও গেমের খবরের পরে? Twitter এবং Facebook-এ আমাদের একটি ফলো করুন৷


  1. এপ্রিলের জন্য ফোর্টনাইট ক্রু প্যাক প্রকাশের আগে প্রকাশ করা হয়েছে

  2. স্টার ওয়ার্স ওবি-ওয়ান কেনোবি এই সপ্তাহে ফোর্টনাইট ভিডিও গেমে এসেছে

  3. Fortnites জুন 2022 ক্রু প্যাক অধ্যায় 3 সিজন 3 এর জন্য স্টেজ সেট করে

  4. X-Mens Wolverine Fortnite ভিডিও গেমে নতুন চেহারা নিয়ে ফিরেছে