কম্পিউটার

Fortnite ক্রু ফেব্রুয়ারী 2022 এর পোশাকটি ফাঁস হয়েছে এবং এটি দেখতে বেশ সুন্দর দেখাচ্ছে

Fortnite ভিডিও গেমটি গত রাতে Xbox কনসোল, Windows PC এবং এর অন্যান্য সমর্থিত প্ল্যাটফর্মে 2022 এর প্রথম বড় আপডেট পেয়েছে।

প্রধান গেমের মানচিত্র এবং গেমপ্লে মিশনে কিছু পরিবর্তন ছাড়াও, এই আপডেটে ভবিষ্যতের বিষয়বস্তু সম্পর্কিত ফাইলগুলিও অন্তর্ভুক্ত ছিল যেমন ফেব্রুয়ারি 2022 Fortnite ক্রু প্যাক যা 1লা ফেব্রুয়ারি পর্যন্ত Fortnite ক্রু গ্রাহকদের জন্য আনলক হবে বলে আশা করা যায় না।

টুইটার ব্যবহারকারীরা GalaxifyX, GMatrixGames এবং FNLeaksAndInfo প্রথম Fortnite ক্রু ফেব্রুয়ারী 2022 ফাইলগুলি খুঁজে পেয়েছিল যার মধ্যে আফটারম্যাথ (শীর্ষ ছবি দেখুন), একটি অস্ত্রের মোড়ক, একটি পিকএক্স এবং ব্যাক ব্লিং রয়েছে যা প্রতিক্রিয়া দেখায়। সঙ্গীত এবং শব্দ।

আফটারম্যাথ পোশাকের ঘনিষ্ঠ দৃষ্টিভঙ্গি একটি বিকল্প শৈলীর প্রমাণ প্রকাশ করে যা চরিত্রের হুড সরিয়ে দেয় এবং একটি সোনার খুলি প্রকাশ করে। এটি জনপ্রিয় মিডাস ফোর্টনাইট চরিত্রের সাথে একটি সম্ভাব্য টাইয়ের একটি ইঙ্গিত হতে পারে তবে এখনও পর্যন্ত অন্য কিছু প্রকাশ করা হয়নি।

এপিক গেমস সম্ভবত পরের সপ্তাহে বা তার পরের সপ্তাহে ফোর্টনাইট ক্রু ফেব্রুয়ারি 2022 প্যাকের জন্য একটি টিজার ট্রেলার এবং চরিত্রের বিবরণ প্রকাশ করবে। ক্রু প্যাক, যথারীতি, 1,000 V-Bucks সহ আসবে। আরও কিছু এখনও ঘোষিত বোনাস বিষয়বস্তু সম্ভবত আগামী মাসের কোনো এক সময়ে যোগ করা হবে।

এটি বিরতি হিসাবে আরো ভিডিও গেম খবর প্রয়োজন? Facebook এবং Twitter-এ আমাদের অনুসরণ করুন৷


  1. Windows 11 2022 আপডেট এখানে!

  2. Windows 11 2022-এ নতুন টাস্ক ম্যানেজারে কীভাবে ডার্ক মোড এবং আরও অনেক কিছু সক্ষম করবেন

  3. ফর্টনাইট ঠিক করার ৪টি উপায় ক্র্যাশিং ত্রুটি রাখে | অ্যাপ্লিকেশনটি ক্র্যাশ হয়েছে এবং এখন Fortnite

  4. অল-নতুন এবং সেরা অ্যাপল আর্কেড গেম 2022 সালে খেলা হবে