কম্পিউটার

ব্রুনো মার্স এবং অ্যান্ডারসন .পাক ফোর্টনাইট ভিডিও গেমে আসুন

ব্রুনো মার্স এবং অ্যান্ডারসন দ্বারা অনুপ্রাণিত অফিসিয়াল পোশাক এবং আনুষাঙ্গিক। Paak এই সপ্তাহে 10শে ফেব্রুয়ারি 7PM ET-এ মেগা-জনপ্রিয় ফোর্টনাইট ভিডিও গেমে উপস্থিত হতে চলেছে।

প্রতিটি তারকার পোশাকে দুটি বিকল্প শৈলী অন্তর্ভুক্ত থাকবে, যার একটিতে একটি প্রতিক্রিয়াশীল ভিজ্যুয়ালাইজেশন রয়েছে যা লকার মেনুতে সক্ষম বা অক্ষম করা যেতে পারে।

ব্রুনো মার্স এবং অ্যান্ডারসন .পাক ফোর্টনাইট ভিডিও গেমে আসুন

ব্রুনো মার্স পোশাকে একটি সাউন্ড সেপ্টার পিক্যাক্স রয়েছে যা ব্যাক ব্লিং হিসাবে দ্বিগুণ হয় যখন তার ফ্রিডম হুইলস ইমোট আলাদাভাবে কেনা যায়।

অ্যান্ডারসন .Paak-এর পোশাক (শীর্ষ ছবি দেখুন), অন্যদিকে, Sonic Snare back bling অন্তর্ভুক্ত রয়েছে যখন তার Boom Bap pickaxe একটি অতিরিক্ত ক্রয়ের মাধ্যমে পাওয়া যেতে পারে।

নতুন বিষয়বস্তু প্রদর্শনের একটি অফিসিয়াল ভিডিওও প্রকাশিত হয়েছে যা নীচে দেখা যেতে পারে:

অফিসিয়াল অ্যান্ডারসন .Paak এবং ব্রুনো মার্স বিষয়বস্তু Fortnite-এর বিশাল সহযোগিতার সংগ্রহে যোগ করার উদযাপন করতে, গেমের গ্রাউন্ড ভেহিকেলগুলিতে একটি নতুন রেডিও চ্যানেল যোগ করা হয়েছে যা উভয় শিল্পীর 24/7 হিট বাজায়। প্লেয়াররা রেডিও স্টেশন প্লেলিস্টে আইকন রেডিও অনুসন্ধান করে নতুন রেডিও চ্যানেল শুনতে পারেন৷

অন্যান্য Fortnite খবরে, ফেব্রুয়ারি ফোর্টনাইট ক্রু প্যাক সম্প্রতি লাইভ হয়েছে যখন কিছু স্টার ওয়ার কন্টেন্ট এই সপ্তাহে বা পরের কিছু নির্ভরযোগ্য ফোর্টনাইট লিকারদের দ্বারা গেমে আসতে পারে।

আপনি কি Fortnite এর ভক্ত? নীচের মন্তব্যগুলিতে আপনি এই সাম্প্রতিক বিষয়বস্তু সম্পর্কে কী মনে করেন তা আমাদের জানান এবং তারপরে আরও জানতে Pinterest এবং Twitter-এ আমাদের অনুসরণ করুন৷

ব্রুনো মার্স এবং অ্যান্ডারসন .পাক ফোর্টনাইট ভিডিও গেমে আসুন ব্রুনো মার্স এবং অ্যান্ডারসন .পাক ফোর্টনাইট ভিডিও গেমে আসুনDownloadQR-CodeFortniteDeveloper:Epic Games Inc. মূল্য:বিনামূল্যে
  1. Fortnite ভিডিও গেম তার ভিলেনকে 2022 সালের জানুয়ারিতে ফোকাস করতে

  2. ফর্টনাইটের একটি অ্যাসাসিনস ক্রিড ভিডিও গেম ক্রসওভার রয়েছে

  3. মার্ভেলস ডক্টর স্ট্রেঞ্জ ফোর্টনাইট ভিডিও গেমে চ্যাপ্টার 3 সিজন 2 নিয়ে আসে

  4. X-Mens Wolverine Fortnite ভিডিও গেমে নতুন চেহারা নিয়ে ফিরেছে