কম্পিউটার

সি অফ থিভস সিজন সিক্সে নতুন কি আছে

সি অফ থিভস সিজন 6 আপডেটটি 10 ​​মার্চ প্রকাশিত হয়েছিল বেশ কয়েকটি নতুন সংযোজনের সাথে যা খেলোয়াড়দের গ্রীষ্মের দোরগোড়া পর্যন্ত ঝাঁকুনিতে রাখবে। সিজন 6 Xbox গেম পাস গ্রাহকদের জন্য Xbox One এবং Series X/S, পাশাপাশি Windows 10 PC উভয়ের জন্য বিনামূল্যে উপলব্ধ৷

সিজন 6-এর জন্য গেমটির ট্যাগলাইন হল "কেল্লার লড়াইয়ে নিয়ে যান" এবং আপডেটটি খেলোয়াড়দের নতুন সামুদ্রিক দুর্গের সাথে ঠিক এটি করতে দেয় - মোট দেড় ডজন - শুধু লুট করার অপেক্ষায়, যদিও তাদের পাহারা দেওয়া ফ্যান্টমরা তা করবে না সহজে শুয়ে পড়ো। এবং একবার আপনি একটি সামুদ্রিক দুর্গ দখল করার পরে, আপনার নতুন খননগুলি পরীক্ষা করার জন্য সময় নিন, কারণ এটিকে অন্য জলদস্যুদের হাত থেকে রক্ষা করতে বেশি সময় লাগবে না৷

সিজন 6 সীমিত-সময়ের অ্যাডভেঞ্চারগুলির সংযোজনও দেখে যা বর্ণনায় যোগ করে এবং গেমের জগতের বিদ্যাকে প্রসারিত করে। এবং সিজনের দ্বিতীয়ার্ধে আসছে পাইরেট লিজেন্ড ওয়ায়েজ – একটি অত্যন্ত শোধযোগ্য কোয়েস্ট যা আপনি প্রতিবার খেলার সময় বিভিন্ন চ্যালেঞ্জ এবং পুরস্কার প্রদান করবে।

এছাড়াও সিজন 6 আপডেটের সাথে গেমটিতে নতুন পতাকা, পাল, অস্ত্র, পোশাক, জাহাজের অংশ, প্রাচীন মুদ্রা এবং আরও অনেক কিছু সহ নতুন আইটেমগুলির আধিক্য থাকবে। এছাড়াও একটি ঐচ্ছিক ক্রয় হিসাবে পাওয়া যায় লুণ্ঠন পাস, যা অতিরিক্ত পোশাক, জাহাজের সেট ইত্যাদির আকারে আরও বেশি লুট অফার করে।

উল্লিখিত হিসাবে, আপডেটটি বিনামূল্যে, তাই সি অফ থিভস নিয়ে সমস্ত হট্টগোল কী তা দেখার জন্য এটি উপযুক্ত সময়। লুণ্ঠন এবং গৌরব এই উন্মুক্ত বিশ্বের উচ্চ সমুদ্রের অ্যাডভেঞ্চারে অপেক্ষা করছে।


  1. সি অফ থিভস উইন্ডোজ পিসিতে চালু হচ্ছে না

  2. ডাউনলোড করার ত্রুটি নয় চোরের সমুদ্র ঠিক করুন

  3. কীভাবে:Windows 11

  4. VirtualBox 4 - নতুন কি?