কম্পিউটার

Microsoft ব্যাখ্যা করে 2D এবং 3D ইমোজির সাথে কী চলছে

আরও একটি উইন্ডোজ 11 বিতর্ক রয়েছে। সমস্ত উইন্ডোজ 11 ব্যবহারকারীদের কাছে নতুন ইমোজি পাঠানোর পরে, মাইক্রোসফ্ট এখন ডিজাইনের পছন্দগুলি সম্পর্কে কিছুটা ব্যাখ্যা করেছে যা কিছু বিভ্রান্তি এবং অবিশ্বাসের দিকে পরিচালিত করেছে এবং নতুন অপারেটিং সিস্টেমের জন্য প্রথম টিজ করা 3D ইমোজির অভাব (উইন্ডোজ সেন্ট্রালের মাধ্যমে। )

মাইক্রোসফ্ট উইন্ডোজ সেন্ট্রালকে যা বলেছিল সে অনুসারে তারা স্বীকার করেছে যে "কোম্পানীর কাছে 3D ইমোজিগুলি আসলে কোথায় প্রদর্শিত হবে সে সম্পর্কে স্পষ্টতার অভাব ছিল," 3D ইমোজিগুলি কেবল তাদের সমর্থনকারী অ্যাপগুলিতে প্রদর্শিত হবে, তবে স্থানীয়ভাবে Windows 11-এ আসবে না। এর মানে টিম এবং স্কাইপের 3D ইমোজি দেখা উচিত, তবে বাকি Windows 11-এ শুধুমাত্র ডিফল্টরূপে 2D ইমোজি থাকবে। কোম্পানি উইন্ডোজ সেন্ট্রালকেও বলেছে যে Windows 10-এ আপডেটেড ইমোজি আনার কোনো পরিকল্পনা নেই।

এটি প্রথমবার নয় যে মাইক্রোসফ্ট উইন্ডোজ 11-এর ক্ষেত্রে এই ধরনের পদক্ষেপ নিয়েছে। নতুন অপারেটিং সিস্টেমের জন্য ন্যূনতম সিস্টেমের প্রয়োজনীয়তার ক্ষেত্রে এটি যথেষ্ট স্বচ্ছ ছিল না এবং কিছু প্রাথমিক পরে কিছুটা পিছনে যেতে হয়েছিল। অত্যাচার. যাই হোক না কেন, কোম্পানিটি বেরিয়ে এসে তার সিদ্ধান্ত ব্যাখ্যা করতে দেখে ভালো লাগছে, তবে শুরু থেকেই এই ব্যাখ্যাটি দেখতে পারলে ভালো হতো৷


  1. কিভাবে মাইক্রোসফট ডিফেন্ডারের মাধ্যমে আপনার পিসি সুরক্ষিত করবেন

  2. উইন্ডোজ টাস্ক ম্যানেজার কি? (এবং আপনি এটি দিয়ে কি করতে পারেন)

  3. Microsoft বিটা এবং ডেভ চ্যানেলগুলিকে Windows 11 Insider Preview Build 22581 দিয়ে একত্রিত করে

  4. Windows 11