কম্পিউটার

মাইক্রোসফ্ট নতুন উইন্ডোজ 11 ইনসাইডার বিল্ড রিলিজ করেছে বাগ ফিক্স এবং বেশ কয়েকটি UI পরিবর্তনের সাথে

মাইক্রোসফ্ট সবেমাত্র প্রচুর স্বাগত UI পরিবর্তন এবং বাগ ফিক্স সহ দেব চ্যানেল ইনসাইডারদের জন্য একটি নতুন Windows 11 পূর্বরূপ বিল্ড প্রকাশ করেছে। আজকের বিল্ড 22000.65 উইন্ডোজ 11 স্টার্ট মেনুতে একটি সার্চ বক্স, একাধিক মনিটর জুড়ে আপনার টাস্কবার দেখানোর জন্য একটি নতুন সেটিং, সেইসাথে সেটিংসে পাওয়ার এবং ব্যাটারি পৃষ্ঠায় পাওয়ার মোড সেটিংসের সংযোজন সহ বেশ কিছু উন্নতি প্রবর্তন করে৷

এই নতুন বিল্ডটি টাস্কবার, নতুন সেটিংস অ্যাপ, ফাইল এক্সপ্লোরার এবং অনুসন্ধানের বেশ কয়েকটি বাগও ঠিক করে। আপনি নীচের এই নতুন বিল্ডে পরিবর্তন, বাগ সংশোধন এবং পরিচিত সমস্যা সম্পর্কে সমস্ত বিবরণ খুঁজে পেতে পারেন:

উইন্ডোজ ইনসাইডার টিম আজ বলেছে, "আপনাদের মধ্যে অনেকেই Windows 11-এর প্রথম প্রিভিউ চালাচ্ছেন বলে আমরা খুবই উচ্ছ্বসিত এবং আপনার সমস্ত প্রতিক্রিয়া যা আসছে তা দেখার জন্য ব্যস্ত ছিলাম।" যদি আপনি এটি মিস করেন, প্রথম Windows 11 বাগ ব্যাশও লাইভ এবং টিম Windows 11-এর বিভিন্ন ক্ষেত্র কভার করে Feedback Hub-এ কোয়েস্ট পোস্ট করবে। অংশগ্রহণ করার জন্য আপনার কাছে 14 জুলাই পর্যন্ত সময় আছে এবং সবচেয়ে ডেডিকেটেড ইনসাইডারদের একটি বিশেষ দিয়ে পুরস্কৃত করা হবে তাদের প্রোফাইলে ব্যাজ।


  1. Windows 11 Insider build 22518 নতুন ভয়েস অ্যাক্সেস অভিজ্ঞতা এবং আরও অনেক কিছু নিয়ে আসে

  2. Microsoft PowerToys 0.51.1 রিলিজ করেছে বাগ ফিক্স এবং স্থিতিশীলতার উন্নতি সহ

  3. মাইক্রোসফ্ট উইন্ডোজ 11 ইনসাইডার বিল্ড 22523 2021 এর চূড়ান্ত ফ্লাইট হিসাবে প্রকাশ করেছে

  4. Microsoft বিটা এবং ডেভ চ্যানেলগুলিকে Windows 11 Insider Preview Build 22581 দিয়ে একত্রিত করে