কম্পিউটার

Microsoft এআরএম সমর্থন এবং Windows 11 ভিজ্যুয়াল রিফ্রেশ সহ নতুন অফিস ইনসাইডার বিল্ড প্রকাশ করে

যেহেতু মাইক্রোসফ্ট আজ প্রথম উইন্ডোজ 11 ইনসাইডার বিল্ড প্রকাশ করেছে, অফিস টিম একটি নতুন অফিস ইনসাইডার প্রিভিউ বিল্ডের সাথে অনুসরণ করেছে যা একটি রিফ্রেশড UI, গোলাকার কোণ এবং অন্ধকার এবং হালকা মোডগুলির জন্য একটি উন্নত অভিজ্ঞতা প্রবর্তন করে৷ উইন্ডোজ 10 এবং উইন্ডোজ 11 পিসিতে v2107 বিল্ড 14228.20000 বা নতুন সংস্করণ চালিত সমস্ত বিটা চ্যানেল ব্যবহারকারীদের জন্য এই আপডেটটি এখন লাইভ৷

“এই অফিস ভিজ্যুয়াল রিফ্রেশটি সেই গ্রাহকদের প্রতিক্রিয়ার উপর ভিত্তি করে যারা আপনার অ্যাপ্লিকেশনগুলির মধ্যে এবং বিশেষ করে Windows-এর মধ্যে আরও স্বাভাবিক এবং সামঞ্জস্যপূর্ণ অভিজ্ঞতা চেয়েছেন৷ এই আপডেটের মাধ্যমে, আমরা আপনার সমস্ত অ্যাপ্লিকেশন জুড়ে ফ্লুয়েন্ট ডিজাইন নীতিগুলি ব্যবহার করে একটি স্বজ্ঞাত, সুসঙ্গত এবং পরিচিত ইউজার ইন্টারফেস প্রদান করি:Word, Excel, PowerPoint, OneNote, Outlook, Access, Project, Publisher, এবং Visio৷ আপনার পিসিতে নির্বিঘ্ন অভিজ্ঞতা প্রদান করতে আমরা এই ভিজ্যুয়াল রিফ্রেশটিকে উইন্ডোজ 11 এর ডিজাইনের সাথে সারিবদ্ধ করেছি,” অফিস ইনসাইডার টিম ব্যাখ্যা করেছে।

Microsoft এআরএম সমর্থন এবং Windows 11 ভিজ্যুয়াল রিফ্রেশ সহ নতুন অফিস ইনসাইডার বিল্ড প্রকাশ করে

সর্বশেষ আপডেট উইন্ডোজের সমস্ত অফিস অ্যাপ জুড়ে একটি স্বাভাবিক এবং সামঞ্জস্যপূর্ণ অভিজ্ঞতা প্রদান করে। এটি ব্যবহারকারীদের জন্য Windows 11-এ Excel এবং PowerPoint-এ কাজ করার সময় তাদের সহকর্মীদের সাথে সহযোগিতা করা সহজ করে তোলে। উপরন্তু, Microsoft Office অ্যাপটি এখন Windows PC-এ ডিফল্ট Windows থিমের সাথে মিলবে, ব্যবহারকারীদের জন্য এই দৃশ্য পরিবর্তনগুলি দেখতে সহজ করে তুলবে। তাদের প্রিয় অফিস থিম।

মাইক্রোসফ্ট উল্লেখ করেছে যে অফিস ইনসাইডাররা মেনুর উপরের ডানদিকে কোণায় উপলভ্য শীঘ্রই আসছে টগল বোতামটি অক্ষম করে এই আপডেটটি বন্ধ করতে সক্ষম হবে। এই বৈশিষ্ট্যটি বর্তমানে শুধুমাত্র Outlook-এ উপলব্ধ, এবং এটি এখনও অ্যাক্সেস, প্রকল্প, প্রকাশক, বা ভিজিওতে সমর্থিত নয়৷

Microsoft এআরএম সমর্থন এবং Windows 11 ভিজ্যুয়াল রিফ্রেশ সহ নতুন অফিস ইনসাইডার বিল্ড প্রকাশ করে

অবশেষে, মাইক্রোসফ্ট উল্লেখ করেছে যে উইন্ডোজ ইনসাইডাররা এখন এআরএম-এ উইন্ডোজের জন্য অফিসের 64-বিট সংস্করণ ডাউনলোড করতে সক্ষম হবে। "অফিসের এই নতুন সংস্করণটি বিশেষভাবে এআরএম-এ উইন্ডোজের পরবর্তী সংস্করণের জন্য ডিজাইন করা হয়েছে৷ এআরএম আর্কিটেকচার দ্রুত চালানোর জন্য, বৃহত্তর মেমরির প্রাপ্যতা আনতে, বড় নথিগুলিকে আরও ভাল সমর্থন করার জন্য এবং উইন্ডোজ দ্বারা প্রদত্ত নতুন x64 ইমুলেশন ক্ষমতা ব্যবহার করে বিদ্যমান 64-বিট অ্যাড-ইনগুলির সাথে সামঞ্জস্য বজায় রাখার জন্য এটি পুনরায় কম্পাইল করা হয়েছে, "অফিস ইনসাইডার দল বলেছে। আজ. আপনি যদি আগ্রহী হন, আমরা আপনাকে আরও বিশদ বিবরণের জন্য এই ব্লগ পোস্টটি পরীক্ষা করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।


  1. PSA:Windows 11 ভিজ্যুয়াল রিফ্রেশ সহ নতুন অফিস ইনসাইডার বিল্ড এখন এই সপ্তাহের শেষে আসছে

  2. Windows 11 Insider build 22518 নতুন ভয়েস অ্যাক্সেস অভিজ্ঞতা এবং আরও অনেক কিছু নিয়ে আসে

  3. মাইক্রোসফ্ট উইন্ডোজ 11 ইনসাইডার বিল্ড 22523 2021 এর চূড়ান্ত ফ্লাইট হিসাবে প্রকাশ করেছে

  4. Microsoft বিটা এবং ডেভ চ্যানেলগুলিকে Windows 11 Insider Preview Build 22581 দিয়ে একত্রিত করে