কম্পিউটার

Microsoft বিশদ বিবরণ দেয় Windows 11 ব্লুম ওয়ালপেপারের পিছনের গল্প

মাইক্রোসফ্ট গতকাল সমর্থিত হার্ডওয়্যার চালাচ্ছে এমন সমস্ত যোগ্য ডিভাইসগুলিতে উইন্ডোজ 11 রোলআউট শুরু করেছে। এখন, কোম্পানিটি একটি ব্লগ পোস্ট প্রকাশ করেছে যেটি ব্যাখ্যা করে যে কিভাবে তার ডিজাইন দল Windows 11 'Bloom' ওয়ালপেপার তৈরি করেছে OS এর সর্বশেষ সংস্করণের জন্য আরেকটি নতুন প্রচারমূলক টুল।

ফার্মটি বলেছে যে তার ব্লুম ওয়ালপেপারটি একটি ফুলের মতো দেখাচ্ছে যা ডিজিটাল উপাদানগুলির সাথে প্রাকৃতিক উপাদানগুলিকে মিশ্রিত করে এবং এটি উইন্ডোজ 11 এর নতুন কেন্দ্রীভূত স্টার্ট মেনুর সাথে সামঞ্জস্য করার জন্য ডিজাইন করা হয়েছে। “Bloom এর উদ্দেশ্য ছিল Windows 11-এর নতুন কেন্দ্রীভূত লেআউটের পরিপূরক, যার মধ্যে টাস্কবার এবং স্টার্ট মেনু রয়েছে। এবং একটি ব্যবহারিক দৃষ্টিকোণ থেকে, ডিজাইন টিমের কাছে ইমেজের চারপাশে নেতিবাচক স্থান থাকা গুরুত্বপূর্ণ ছিল যাতে ফোল্ডার এবং ফাইলগুলি ডেস্কটপে স্থাপন করা যায়, ভিজ্যুয়াল বিশৃঙ্খল হ্রাস করে," কোম্পানি ব্লগ পোস্টে ব্যাখ্যা করেছে৷

আপনি সম্ভবত জানেন, উইন্ডোজের কিছু পুরানো সংস্করণে কয়েকটি আইকনিক ওয়ালপেপার রয়েছে, যেমন Windows XP-এ Bliss ওয়ালপেপার এবং Windows 10 ওয়ালপেপার উজ্জ্বল উইন্ডোজ লোগো সহ। যাইহোক, এই নতুন Windows 11 ব্লুম ওয়ালপেপারটিতে আরও শৈল্পিক স্পর্শ এবং এর নিজস্ব প্রতীকী মান রয়েছে, যা উইন্ডোজের একটি নতুন যুগের সূচনা নির্দেশ করে। Windows 11-এর ক্রিয়েটিভ ডিরেক্টর ক্রিস্টিনা কোহেন বলেছেন, "এটি একই উইন্ডোজ যা আপনি জানেন এবং ভালবাসেন, কিন্তু এটি একটি নতুন শুরু, একটি নতুন যুগ।"

আপনি যদি আগ্রহী হন, আপনি এই ব্লগ পোস্টে Windows 11 ব্লুম ওয়ালপেপারের পিছনের গল্প সম্পর্কে আরও বিশদ জানতে পারেন। আপনি যদি মনে করেন যে ব্লুম উইন্ডোজের ইতিহাসে তার চিহ্ন রেখে যাবে তাহলে মন্তব্যে আমাদের জানান, এবং আমরা আপনাকে আমাদের আজকের আগে প্রকাশিত আমাদের বিস্তারিত Windows 11 পর্যালোচনা দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।


  1. কিভাবে মাইক্রোসফ্ট 2022 সালে উইন্ডোজ 11 এর কর্মক্ষমতা উন্নত করার আশা করে

  2. Windows 10 S

  3. মাইক্রোসফ্ট বিশ্বজুড়ে উইন্ডোজ 11 রোলআউট শুরু করেছে

  4. কিভাবে মাইক্রোসফট থেকে অফিসিয়াল উইন্ডোজ 11 আইএসও ডাউনলোড করবেন