কম্পিউটার

হ্যাঁ, মাইক্রোসফ্ট উইন্ডোজ 11 ভলিউম স্লাইডারগুলি পুনরায় ডিজাইন করবে

উইন্ডোজ 11 প্রকাশের পর থেকে, উইন্ডোজ ইনসাইডার থেকে শীর্ষ অনুরোধগুলির মধ্যে একটি ভলিউম স্লাইডার পুনরায় ডিজাইন করা হয়েছে। বর্তমানে উইন্ডোজ 11-এ থাকা একটি উইন্ডোজ 8 থেকে বাকি আছে, তবে মাইক্রোসফ্ট কখনই ইঙ্গিত দেয়নি যে এটি অপারেটিং সিস্টেমের নতুন চেহারার সাথে মেলে ডিজাইন পরিবর্তন করবে। এটি এখনও অবধি, যেহেতু মাইক্রোসফ্টের নিজস্ব ব্র্যান্ডন লেব্ল্যাঙ্ক সম্প্রতি উল্লেখ করেছেন যে মাইক্রোসফ্ট নতুন স্লাইডারগুলিতে কাজ করছে (MSPoweruser এর মাধ্যমে।)

এই নতুন স্লাইডারটি দেখতে কেমন হবে তা জানা যায়নি, তবে লেব্ল্যাঙ্কের মন্তব্য (একজন টুইটার ব্যবহারকারী দ্বারা ক্যাপচার করা) উইন্ডোজ 11 ভক্তদের জন্য কিছুটা আশ্বস্ত। পূর্বে, শুধুমাত্র একটি জিনিস যা পরামর্শ দিয়েছিল যে নতুন স্লাইডারগুলি 2021 সালের জুনে উইন্ডোজ 11 থেকে কিছু রিসোর্স লিক হয়েছে৷ আমরা সেই কোডটির সত্যতা যাচাই করতে পারি না, তবে এটি আশা করে যে আন্ডার দ্য হুডের কাজ হয়েছে৷ সম্পন্ন হয়েছে এবং একটি শীঘ্রই আসছে।

যাই হোক না কেন, যেহেতু Windows 11 5 অক্টোবর বিটা থেকে শিপিং করছে, তাই মনে হচ্ছে না যে এটি এমন কিছু হবে যা শীঘ্রই আসবে। যদি নতুন পেইন্ট অ্যাপ এবং অন্যান্য অভিজ্ঞতাগুলি উদাহরণ হয়, তাহলে এটি প্রথমে উইন্ডোজ ইনসাইডার ডেভ চ্যানেল ইনসাইডারে আসতে পারে, তারপরে অন্য কেউ পরে।


  1. Windows 10-এ Microsoft BitLocker বৈশিষ্ট্য

  2. মাইক্রোসফ্ট বিশ্বজুড়ে উইন্ডোজ 11 রোলআউট শুরু করেছে

  3. Microsoft আপনার ফোনকে ফোন লিঙ্ক হিসেবে রিব্র্যান্ড করছে, অ্যাপটিকে আবার ডিজাইন করছে

  4. কিভাবে মাইক্রোসফট থেকে অফিসিয়াল উইন্ডোজ 11 আইএসও ডাউনলোড করবেন