কম্পিউটার

কিভাবে Fortnite সম্পাদনা বিলম্ব 2022 ঠিক করবেন

দি Fortnite গেম আপনাকে আপনার বিরোধীদের উপর সুবিধা পেতে এবং গেমে অগ্রগতি পেতে কাঠামো তৈরি এবং সম্পাদনা করতে দেয়। গেমে আপনার অগ্রগতি দ্রুত সম্পাদনা দ্বারা নির্ধারিত হয়। আপনি আপনার Fortnite গেম সেটিংস বিভিন্ন উপায়ে পরিবর্তন করতে পারেন যাতে গেমটি দ্রুত চালানোর উন্নতি করতে এবং আপনাকে অগ্রগতিতে সহায়তা করতে পারে। Fortnite-এ সেটিংস পরিবর্তন করার চেষ্টা করার সময়, যদিও, অনেক খেলোয়াড় "Fortnite edit delay 2022" বার্তা পাওয়ার কথা জানিয়েছেন। তারা উল্লেখ করেছে যে Fortnite গেমে নির্মাণ সম্পাদনা করার চেষ্টা করার সময়, তারা সামান্য বিলম্ব অনুভব করে।

Fortnite গেমে সম্পাদনা বিলম্বের সমস্যার জন্য বেশ কয়েকটি কারণ থাকতে পারে, যার মধ্যে রয়েছে গেম ইনস্টলেশন ফাইলে দুর্নীতি, অপ্রচলিত বা দূষিত মাউস ড্রাইভার, নেটওয়ার্ক সংযোগ সমস্যা এবং অন্যান্য।

Fortnite সম্পাদনা বিলম্ব 2022 কিভাবে ঠিক করবেন

পদ্ধতি 1:গেম ফাইল যাচাইকরণ

আপনার গেমের ফাইলগুলি যাচাই করা কখনও কখনও ইনস্টলেশন দুর্নীতির সমাধান করতে পারে যা আপনাকে আপনার গেমটি মসৃণভাবে খেলতে বাধা দেয়৷ আপনি যদি Fortnite-এ দ্রুত সম্পাদনা করতে চান তাহলে আপনাকে গেম ফাইলগুলি যাচাই করার চেষ্টা করতে হবে।

কিভাবে Fortnite সম্পাদনা বিলম্ব 2022 ঠিক করবেন

ধাপ 1৷ :এপিক গেমস লঞ্চার অ্যাপ্লিকেশন চালু করুন৷

ধাপ 2৷ :বাম প্যানেলে লাইব্রেরিতে ক্লিক করুন।

ধাপ 3:৷ আপনার Fortnite গেমে যান এবং তিনটি বিন্দু নির্বাচন করুন৷

ধাপ 4৷ :এখন যাচাই করুন নির্বাচন করুন৷

গেমের আকারের উপর নির্ভর করে আপনার সমস্ত ফাইল প্রমাণীকরণ করতে কয়েক মিনিট সময় লাগতে পারে৷ এটি শেষ হলে, আপনার গেম শুরু করতে লঞ্চ এ ক্লিক করুন। আপনার গেমটি অনেক বেশি প্রতিক্রিয়াশীল বোধ করা উচিত, এটি সম্পাদনা করতে যে সময় নেয় তা হ্রাস করে৷

পদ্ধতি 2:অস্থায়ী ফাইল মুছুন

অস্থায়ী ফাইলগুলি, নাম থেকে বোঝা যায় যে ফাইলগুলি উইন্ডোজ বা ব্যবহারকারীদের ব্যবহার করা প্রোগ্রামগুলির দ্বারা তৈরি অস্থায়ী ডেটা ধারণ করে৷ যাইহোক, তারা কিছু হার্ড ড্রাইভ স্থান নেয়, এটি দ্রুত সম্পাদনা করা আরও কঠিন করে তোলে এবং এটি কম প্রতিক্রিয়াশীল করে তোলে। সুতরাং, সম্পাদনা বিলম্ব থেকে পরিত্রাণ পেতে, আপনার সেই ফাইলগুলি মুছে ফেলা উচিত, যা কোনও সমস্যা সৃষ্টি করবে না। আপনার অস্থায়ী ফাইলগুলি থেকে কীভাবে মুক্তি পাবেন তা এখানে:

ধাপ 1:৷ রান বক্স খুলতে, একই সাথে আপনার কীবোর্ডের Windows লোগো কী এবং R কী টিপুন৷

ধাপ 2৷ :আপনার কীবোর্ডে, %temp% টাইপ করুন এবং তারপর এন্টার টিপুন।

কিভাবে Fortnite সম্পাদনা বিলম্ব 2022 ঠিক করবেন

ধাপ 3:৷ সমস্ত ফাইলের ক্ষণস্থায়ী ফোল্ডার সাফ করুন। (সমস্ত ফাইল নির্বাচন করতে, একই সময়ে Ctrl এবং A টিপুন। তারপর প্রসঙ্গ মেনু থেকে মুছুন বেছে নিন।)

ধাপ 4:৷ যদি একটি বার্তা উপস্থিত হয় যাতে বলা হয় যে ক্রিয়াটি সম্পূর্ণ করা যাবে না, বিকল্পটি চেক করুন যা বলে যে সমস্ত বর্তমান আইটেমের জন্য এটি করুন এবং এড়িয়ে যান ক্লিক করুন৷

কিভাবে Fortnite সম্পাদনা বিলম্ব 2022 ঠিক করবেন

ধাপ 5৷ :এখন, আপনার ডেস্কটপ থেকে, আপনার রিসাইকেল বিনে যান। এটিতে ডান-ক্লিক করে রিসাইকেল বিনটি খালি করুন।

ধাপ 6:৷ হ্যাঁ চয়ন করুন৷

আপনি দ্রুত সম্পাদনা করতে পারেন কিনা তা দেখতে টেম্প ফাইলগুলি মুছে ফেলার পরে আপনার গেমটি চালু করুন৷

পদ্ধতি 3:ইথারনেট কেবল ব্যবহার করুন

কিভাবে Fortnite সম্পাদনা বিলম্ব 2022 ঠিক করবেন

গেমিংয়ের জন্য, একটি দ্রুত ইন্টারনেট সংযোগ প্রয়োজন৷ আপনি যদি একটি ইথারনেট কেবল ব্যবহার করেন তবে আপনার ইন্টারনেট অনেক দ্রুত হবে৷ এটি নিঃসন্দেহে আপনাকে সহায়তা করবে, বিশেষ করে যদি আপনি আপনার রাউটার থেকে দূরে অবস্থান করেন। এটি একটি উল্লেখযোগ্য প্রভাব ফেলে, কারণ আপনি একটি গেমে যা কিছু করেন তা দ্রুত এবং কোনো বিলম্ব ছাড়াই নিবন্ধিত হবে৷

যদি আপনার কাছে একটি ইথারনেট কেবল না থাকে, একটিতে অ্যাক্সেস না থাকে বা একটি ব্যবহার করতে না পারেন, তাহলে আপনি আপনার কনসোলটিকে আপনার কাছাকাছি অবস্থান করে সাহায্য করতে পারেন যতটা সম্ভব রাউটার।

পদ্ধতি 4:মাউস ড্রাইভার আপডেট করুন

Advanced Driver Updater-এর মতো থার্ড-পার্টি ড্রাইভার আপডেটার প্রোগ্রাম ব্যবহার করা আপনার ড্রাইভার আপডেট করার জন্য সবচেয়ে প্রস্তাবিত কৌশল। মাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমে, এই দুর্দান্ত অ্যাপ্লিকেশনটি আপনার কম্পিউটারে ড্রাইভারগুলিকে স্ক্যান করতে, সনাক্ত করতে এবং ডাউনলোড/আপডেট করতে পারে। এটি পুরানো ড্রাইভার, অনুপস্থিত ড্রাইভার এবং দূষিত ড্রাইভারের মতো সমস্যাগুলি সমাধান করতে ব্যবহৃত হয়। আপনার পিসিতে অ্যাডভান্সড ড্রাইভার আপডেটার ব্যবহার করার নির্দেশাবলী নিম্নরূপ।

ধাপ 1৷ :Advanced Driver Updater –

ডাউনলোড ও ইনস্টল করতে ডাউনলোড বোতামে ক্লিক করুন

কিভাবে Fortnite সম্পাদনা বিলম্ব 2022 ঠিক করবেন

ধাপ 2:৷ সফ্টওয়্যারটি ইনস্টল হওয়ার পরে, এটি খুলুন এবং স্টার্ট স্ক্যান নাও বিকল্পে ক্লিক করুন৷

ধাপ 3:৷ একবার স্ক্যান সম্পূর্ণ হলে, স্ক্রীনটি ড্রাইভারের অস্বাভাবিকতার একটি তালিকা প্রদর্শন করবে। তালিকা থেকে, মাউস ড্রাইভার নির্বাচন করুন এবং এর পাশের আপডেট ড্রাইভার বোতামে ক্লিক করুন৷

কিভাবে Fortnite সম্পাদনা বিলম্ব 2022 ঠিক করবেন

ধাপ 4:৷ প্রক্রিয়াটি সম্পূর্ণ হয়ে গেলে, পরিবর্তনগুলি কার্যকর হয় তা নিশ্চিত করতে আপনার কম্পিউটার পুনরায় চালু করুন৷

Fortnite সম্পাদনা বিলম্ব 2021 কিভাবে ঠিক করবেন তার চূড়ান্ত শব্দ

Fortnite ইনপুট ল্যাগ ঠিক করার জন্য উপরের চারটি পদ্ধতি গেমিং ফোরামে প্রস্তাবিত হিসাবে সবচেয়ে কার্যকর। আপনি আপনার সমস্ত ড্রাইভার আপডেট করার চেষ্টা করতে পারেন যা নিশ্চিত করবে যে আপনার পিসি সর্বদা সর্বোত্তম কর্মক্ষমতা প্রদান করে এবং ছোটখাটো সমস্যাগুলি স্বয়ংক্রিয়ভাবে সমাধান করা হয়। ড্রাইভার আপডেট করার জন্য, অ্যাডভান্সড ড্রাইভার আপডেটার ব্যবহার করুন কারণ এটি কয়েকটি মাউস ক্লিকের মধ্যে ড্রাইভারের অসঙ্গতির কারণে সৃষ্ট সমস্ত সমস্যার সমাধান করতে পারে৷

সোশ্যাল মিডিয়াতে আমাদের অনুসরণ করুন – ফেসবুক , ইন্সটাগ্রাম , এবং YouTube . যেকোনো প্রশ্ন বা পরামর্শের জন্য, অনুগ্রহ করে নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান। আমরা একটি সমাধান সঙ্গে আপনার ফিরে পেতে চাই. প্রযুক্তি সম্পর্কিত সাধারণ সমস্যার উত্তর সহ আমরা নিয়মিত টিপস এবং কৌশল পোস্ট করি।


  1. পিসিতে স্লাইম রাঞ্চার 2 ক্র্যাশিং কীভাবে ঠিক করবেন

  2. ওভারওয়াচ 2 2022 সালে চালু হচ্ছে না তা কীভাবে ঠিক করবেন

  3. উইন্ডোজ পিসিতে ফোর্টনাইট ল্যাগ কীভাবে ঠিক করবেন?

  4. ফ্যাসমোফোবিয়া ভয়েস চ্যাট কাজ করছে না 2022 কীভাবে ঠিক করবেন