কম্পিউটার

10 সেরা আইফোন ভিডিও কনভার্টার অ্যাপস 2022

ভিডিওগুলি মাল্টিমিডিয়ার সবচেয়ে বিনোদনমূলক এবং আকর্ষক রূপ হতে পারে৷ তারা আমাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, সেগুলি যে রূপেই হোক না কেন—আমাদের বিশেষ স্মৃতি, আমাদের প্রিয় গান, টিভি শো বা সিনেমা। তারা কেবল দরকারী তথ্যই দেয় না তবে একঘেয়েমি মারতেও সহায়তা করে। বিশেষ করে যখন আমরা কোনো ক্যাফে বা বিমানবন্দরে ভ্রমণ করছি বা অপেক্ষা করছি, তখন আমাদের বিনোদন দেওয়ার জন্য আমরা প্রথমেই যা করি তা হল ভিডিও দেখা৷

কিন্তু আমরা নিশ্চিত যে কোনো না কোনো সময়ে আপনি নিশ্চয়ই আপনার ডিভাইসে হার্ডওয়্যার সামঞ্জস্যতার সমস্যার সম্মুখীন হয়েছেন? হ্যাঁ, এটি সাধারণত ঘটে যখন একটি নির্দিষ্ট ভিডিও ফরম্যাট একটি ডিভাইসে সমর্থিত নয়৷ বলুন, আপনার BFF আপনাকে তাদের সুন্দর বিয়ের ফিল্ম ভিডিও পাঠিয়েছে এবং আপনি যতই চেষ্টা করুন না কেন আপনার ফোন ফাইলটি চালাতে অক্ষম। সুতরাং, এই ধরনের পরিস্থিতি থেকে আপনাকে বাঁচাতে আইফোন ভিডিও কনভার্টার সফটওয়্যারটি ছবিতে আসে!

আইফোন এবং আইপ্যাডের জন্য ভিডিও কনভার্টার অ্যাপস

এখানে আইফোনের জন্য 9টি সেরা অনলাইন ভিডিও কনভার্টার অ্যাপ রয়েছে যা অবশ্যই আপনার সময় এবং মনোযোগের জন্য মূল্যবান৷

1. Aisee সফট

10 সেরা আইফোন ভিডিও কনভার্টার অ্যাপস 2022

10 সেরা আইফোন ভিডিও কনভার্টার অ্যাপস 2022

Aisee Soft হল একটি উন্নত ভিডিও কনভার্টার টুল যা আইফোনে ভিডিও কনভার্ট করার কাজকে কেকের টুকরো করে তোলে। এই টুলের সাহায্যে, আপনি একটি নির্দিষ্ট ফরম্যাটে প্রায় যেকোনো ভিডিওকে সর্বোচ্চ ইমেজ এবং সাউন্ড কোয়ালিটিতে রূপান্তর করতে পারেন। এটি ছাড়াও, সরঞ্জামটি কয়েকটি উন্নত সম্পাদনা বৈশিষ্ট্য সমর্থন করে যা আপনার কাজে আরও উজ্জ্বলতা যোগ করতে পারে। অ্যাপটি লেটেস্ট iPhone XS, iPhone XR, iPhone X, iPhone 8 সহ প্রায় সকল iPhone মডেলের সাথে সম্পূর্ণ সামঞ্জস্যপূর্ণ৷

Aisee সফট ভিডিও কনভার্টারের বৈশিষ্ট্যগুলি

  • শক্তিশালী ভিডিও সম্পাদনা: Aisee সফ্ট টুল ক্রপ, রোটেট, ওয়াটারমার্ক, ফিল্টার, আপস্কেল রেজোলিউশন, উজ্জ্বলতার বৈপরীত্য অপ্টিমাইজ করা ইত্যাদির মতো উন্নত ভিডিও সম্পাদনা বৈশিষ্ট্যগুলির একটি গুচ্ছ অফার করে৷
  • সময়োপযোগী আপডেট: টুলটি প্রায় সব ধরনের আইফোনের সাথে সামঞ্জস্যপূর্ণ এবং সময়ে সময়ে আপগ্রেডের ফলে এটিকে সব আধুনিক প্রযুক্তির সাথে ভালোভাবে চলতে সাহায্য করে।
  • ব্যবহারকারীর অভিজ্ঞতা: টুলটি একটি মার্জিত ডিজাইন এবং ইন্টারফেসের সাথে আসে যা মাত্র কয়েকটি ক্লিকে ভিডিও রূপান্তর সম্ভব করে তোলে৷
  • ব্যাচ কথোপকথন: Aisee সফ্ট ভিডিও কনভার্টার এছাড়াও ব্যাচ রূপান্তর সমর্থন করে যা আপনাকে একসাথে একাধিক ভিডিও রূপান্তর করতে দেয়।
  • প্রিভিউ কনভার্সন: আপনি রূপান্তরিত ভিডিওটি আইফোন ফর্ম্যাটে রূপান্তর করার আগে পূর্বরূপ দেখতে পারেন।
  • আউটপুট প্যারামিটার সংজ্ঞায়িত করুন: Aisee সফ্ট টুল আপনাকে ভিডিও কনভার্ট করার জন্য উন্নত আউটপুট প্যারামিটার প্রবেশ করতে দেয় যেমন বিটরেট রেজোলিউশন, ফ্রেম রেট ইত্যাদি।

আইফোনের জন্য এই আশ্চর্যজনক ভিডিও রূপান্তরকারী সরঞ্জামটি বিনামূল্যে ডাউনলোড করার জন্য উপলব্ধ কিন্তু আপনি যদি উন্নত বৈশিষ্ট্য এবং আজীবন সদস্যতা উপভোগ করতে চান তবে আপনি প্রায় ন্যায্য মূল্য পরিশোধ করে এটি দখল করতে পারেন। 20$

এখনই কিনুন

2. প্লেয়ারএক্সট্রিম মিডিয়া প্লেয়ার

10 সেরা আইফোন ভিডিও কনভার্টার অ্যাপস 2022

প্লেয়ারএক্সট্রিম মিডিয়া প্লেয়ার, সেরা ভিডিও প্লেয়ার অ্যাপগুলির মধ্যে একটি হিসাবে জনপ্রিয় যা প্রায় প্রতিটি ভিডিও ফর্ম্যাট সমর্থন করতে পারে। প্লেয়ারএক্সট্রিম ভিডিও ফাইল চালাতে পারে যা প্রায়শই আইফোন/আইপ্যাডের সাথে রান বা সিঙ্ক হয় না, রূপান্তর ছাড়াই। এটি প্রায় প্রতিটি ভাষায় SRT, ASS এবং SMI সাবটাইটেল ফর্ম্যাট সমর্থন সহ বেশিরভাগ ফরম্যাটে HD প্লেব্যাক সমর্থন করে এবং বেশিরভাগ অডিও ফর্ম্যাট সমর্থন করে৷

এটি প্লেয়ারএক্স লাইব্রেরির মাধ্যমে ইমেল সংযুক্তি, সহজ অ্যাক্সেস সহ ব্রাউজার থেকে ফাইলগুলি চালানোর সুবিধাও প্রদান করে৷

অ্যাপটি এখানে পান

এছাড়াও পড়ুন:10 সেরা iPhone ভিডিও কনভার্টার অ্যাপস

3. iConv

10 সেরা আইফোন ভিডিও কনভার্টার অ্যাপস 2022

iConv হল আরেকটি সহজ আইফোন ভিডিও কনভার্টার অ্যাপ যা ভিডিও এবং অডিও ফাইলগুলিকে বিভিন্ন ফরম্যাটে রূপান্তর করতে সক্ষম এবং আপনার স্মার্টফোনে ফাইলগুলিকে সংরক্ষণ করে যা যেকোনো সময় অ্যাক্সেস করা যেতে পারে। iConv 3GP, FLV, MP4, MOV, MKV, MPG, AVI, MPEG, ইত্যাদি ভিডিও ফরম্যাট এবং MP3, AAC, WAV, AIFF, OPUS, AIFF, ইত্যাদি অডিও ফরম্যাট সমর্থন করে। iConv মূল ফাইলের গুণমান না হারিয়ে রূপান্তর করতে পারে এবং সহজে শেয়ার করার জন্য ফাইলের আকারও কমাতে পারে।

অ্যাপটি এখানে পান

4. বিগাসফট আইটিউনস ভিডিও কনভার্টার

10 সেরা আইফোন ভিডিও কনভার্টার অ্যাপস 2022

নাম অনুসারে, বিগাসফ্ট আইটিউনস ভিডিও কনভার্টার হল সেরা বিনামূল্যের iPhone ভিডিও কনভার্টার অ্যাপগুলির মধ্যে একটি যা আইটিউনস মুভিগুলি সম্পাদনার দুর্দান্ত দক্ষতা অফার করে৷ এটি একটি উচ্চ গতিতে রূপান্তর প্রদান করে এবং উচ্চ ভিডিও গুণমান এবং অডিও গুণমান অক্ষত রাখে। আইপ্যাড, আইপড, আইফোন 3G/3GS/4/4S, iPad, ইত্যাদি ডিভাইসের জন্য এটিতে ডিফল্ট ভিডিও সেটিংস রয়েছে। এটি একটি স্মার্ট ভিডিও এডিটরও প্রদান করে যা ভিডিও সম্পাদনা করা সহজ করে এবং এটিকে একটি আবশ্যক অ্যাপ হিসেবে তৈরি করে।

5. iPhone ভিডিও কনভার্টার অ্যাপ

10 সেরা আইফোন ভিডিও কনভার্টার অ্যাপস 2022

আইফোন ভিডিও কনভার্টার অ্যাপটি বৈশিষ্ট্যে পূর্ণ একটি উন্নত অ্যাপ। এটি যেকোনো ভিডিও আপলোড করতে পারে এবং তারপরে রূপান্তর করতে পারে এবং যেকোনো ফরম্যাটে আপনার iPhone/iPad-এ চালাতে পারে। এটি AVI, MOV, WMV, MP4, FLV, MKV, VOB, 3GP, MPG ইত্যাদি ফাইল ফর্ম্যাটগুলিকে সমর্থন করে। Sony, Panasonic এবং Canon ক্যামকর্ডার ব্যবহার করে রেকর্ড করা ভিডিওগুলি ভিডিও গুণমান এবং ভিডিও আকার কাস্টমাইজেশন বিকল্পগুলির সাথেও সমর্থিত।

6. ভিডিওরা আইফোন কনভার্টার

10 সেরা আইফোন ভিডিও কনভার্টার অ্যাপস 2022

আমাদের বিনামূল্যের আইফোন ভিডিও কনভার্টার অ্যাপের তালিকার পরে ভিডিওরা। এটি ভিডিও ফাইল, ইউটিউব ভিডিও, চলচ্চিত্র এবং ডিভিডি রূপান্তর করে যাতে কেউ সহজেই তাদের ডিভাইসে চালাতে পারে। Videora AVi, DIVX, XVID, FLV, MPEG এবং আরও অনেক কিছু ফাইল ফরম্যাট রূপান্তর করে যা iPhone এ চলে।

7. iOS ভিডিও কনভার্টার

10 সেরা আইফোন ভিডিও কনভার্টার অ্যাপস 2022

iOS ভিডিও কনভার্টার হল একটি সুবিধাজনক অ্যাপ যা বিভিন্ন ফরম্যাট সমর্থন করে এবং AAC, MP4-এ আউটপুট প্রদান করে যা আপনার iPhone/iPad-এ চলে। এটি অ্যাপল ডিভাইসের জন্য 3G এবং WiFi-এর জন্য প্রি-লোডেড সেটিংসও প্রদান করে। এটি ভিডিও ফ্রেমের আকার এবং রেট সেট করার জন্য কার্যকারিতাও প্রদান করে৷

8. ভিডিও কনভার্টার

10 সেরা আইফোন ভিডিও কনভার্টার অ্যাপস 2022

ভিডিও কনভার্টার হল একটি ব্যবহার করা সহজ অ্যাপ যা প্রায় প্রতিটি ফাইল ফরম্যাট যেমন MP4, MP3, AAC, FLV, MKV, MMF, WAV ফর্ম্যাটগুলিকে রূপান্তর করতে পারে৷ আপনি অন্য যেকোনো অ্যাপ ব্যবহার করে রূপান্তরিত ভিডিও দেখতে পারেন এবং এমনকি ড্রপবক্স, কম্পিউটার এবং আইটিউনস ফাইল শেয়ারিং-এ ফাইলটি পেতে পারেন।

Must Read:8 Best Secure And Encrypted Messaging Apps For iOS

9. VCVT Video Converter

10 সেরা আইফোন ভিডিও কনভার্টার অ্যাপস 2022

VCVT Video Converter converts files in various formats and easy steps and also save files to your device. Converts video file formats like mp4, mkv, mov, mpeg, mpg, avi, flv, wmv, mp3, m4a, wav, etc. Easy to use with user friendly UI and advanced mode to specify fps, bitrate, arbitrary resolution, audio Bitrate, codec, etc. You can import video files from Camera Roll, Album, Dropbox, iCloud, Google Drive, Onedrive, etc.

10. MConverter

10 সেরা আইফোন ভিডিও কনভার্টার অ্যাপস 2022

MConverter is an amazing free iPhone video converter app for iOS devices. It supports XVID, AVI, MP4, VOB, ASF, 3GP, FLV, WMV, MPEG, H264, MKV, etc video formats and MP3, WMA, WAV, M4A, AAC, etc audio formats and also supports various subtitle formats such as ASS, SUB, SRT, etc. You can set video size to any value, set the audio sample rate, import media from library, computer.

So folks here were the 10 best online video converter for iPhone that you should consider for editing your beautiful memories. From format conversion to cropping or adding filters, these amazing video converter tools will allow you to edit videos on iPhone in the easiest way possible.


  1. 2022 এর জন্য সেরা আইপ্যাড এবং আইফোন টেলিপ্রম্পটার অ্যাপ

  2. 2022 সালে iPhone এর জন্য 7টি সেরা সাইক্লিং অ্যাপ

  3. Android এবং iPhone 2022 এর জন্য সেরা মুদ্রা রূপান্তরকারী অ্যাপ

  4. 2022 সালে HD ভিডিও চ্যাটের জন্য 10টি সেরা ভিডিও কলিং অ্যাপ!