কম্পিউটার

লর্ড অফ দ্য রিংস:গোলাম ভিডিও গেম Xbox এবং অন্যান্য প্ল্যাটফর্মে বিলম্বিত হয়েছে

Gollum ভিডিও গেমটি আনুষ্ঠানিকভাবে বেশ কয়েক মাস ধরে বিলম্বিত হয়েছে কারণ এটিকে সঠিকভাবে শেষ করতে এবং এটি বিকাশকারী এবং অনুরাগী উভয়ের দ্বারা প্রত্যাশিত মানদণ্ডে পৌঁছাতে আরও বেশি সময় প্রয়োজন৷

"প্রথমত, আমরা এখন পর্যন্ত আপনার ধৈর্য এবং সমর্থনের জন্য আপনাদের সকলকে ধন্যবাদ জানাতে চাই," টুইটারে পোস্ট করা ঘোষণাটি পড়ে। “গত বছর ধরে, আমাদের টিম আপনাকে একটি অসাধারণ গল্প নিয়ে আসার জন্য কঠোর পরিশ্রম করে চলেছে একটি শ্বাসরুদ্ধকর বিশ্বে, যা যাদু এবং বিস্ময়ে ভরা। আমরা আমাদের সম্প্রদায়ের প্রত্যাশা পূরণ করতে এবং গোলামের অকথিত গল্পটি এমনভাবে উন্মোচন করতে নিবেদিত যা J.R.R এর দৃষ্টিভঙ্গিকে সম্মান করে। টলকিয়েন।

“এটা বলা হচ্ছে, সম্ভাব্য সেরা অভিজ্ঞতা দেওয়ার জন্য, আমরা কয়েক মাসের মধ্যে দ্য লর্ড অফ দ্য রিংস:গোলাম-এর মুক্তি ঠেলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা নিকট ভবিষ্যতে একটি সঠিক সময় সহ আপনাকে আপডেট করব। আমরা আমাদের উত্সাহী সম্প্রদায়ের জন্য কৃতজ্ঞ এবং আমরা শীঘ্রই আপনার সাথে এই অনন্য অ্যাডভেঞ্চারটি ভাগ করার জন্য অপেক্ষা করতে পারি না!”

The Lord of the Rings:Gollum 1লা সেপ্টেম্বর Windows PC এবং Xbox কনসোলে লঞ্চ হবে বলে আশা করা হয়েছিল৷ "কয়েক মাস" বিলম্বের সাথে যদিও কোনও নতুন প্রকাশের তারিখ নিশ্চিত করা হয়নি, এটি বলা নিরাপদ যে devs এখন 2022 সালের ক্রিসমাস বা 2023-এর প্রথম দিকে লঞ্চের লক্ষ্যে রয়েছে। অর্থাৎ, যদি না এটি আরও বিলম্বিত হয় যা সর্বদা একটি সম্ভাবনা থাকে যখন সাধারণ সময়সীমা এবং নির্দিষ্ট তারিখ দেওয়া হয় না।

এই আসন্ন Gollum ভিডিও গেমটি 2020-এর প্রথম দিকে প্রথম ঘোষণা করা হয়েছিল কিন্তু 2021 সাল পর্যন্ত মধ্য-পৃথিবীর ভক্তরা শিরোনামটি কীভাবে খেলবে তা সঠিকভাবে দেখতে পাননি।

The Lord of the Rings:Gollum হল অনেক ভিডিও গেমের মধ্যে সর্বশেষ যা বিলম্বিত হবে। Starfield এবং Redfall 2023 পর্যন্ত বিলম্বিত হয়েছে, Avatar:Frontiers of Pandora এছাড়াও 2023 পর্যন্ত, এবং Forspoken 2025 পর্যন্ত।


  1. গেমের ত্রুটি ঠিক করুন [201], LOTRO বা লর্ড অফ দ্য রিংস গেমে ডেটা ফাইল খুলতে পারবেন না

  2. AI এবং ভিডিও এডিটিং এর অন্ধকার দিক

  3. স্কিন এবং আইটেমের দাম কমাতে হ্যালো ইনফিনিট ভিডিও গেম

  4. ব্রুনো মার্স এবং অ্যান্ডারসন .পাক ফোর্টনাইট ভিডিও গেমে আসুন