কম্পিউটার

কথিত সারফেস প্রো 8 লিক 120Hz স্ক্রিন এবং থান্ডারবোল্ট পোর্ট সহ আপডেট করা ডিজাইন প্রকাশ করে

মাইক্রোসফ্টের নতুন সারফেস প্রো 8 এই সপ্তাহে 22 সেপ্টেম্বর কোম্পানির সারফেস ইভেন্টের আগে ফাঁস হতে পারে। আজকে, টুইটার অ্যাকাউন্ট @শ্যাডো_লিক (দ্য ভার্জের মাধ্যমে) চীনা ভাষায় একটি বিপণন চিত্রের একটি ছবি প্রকাশ করেছে যা দেখায় যে সারফেস প্রো 8 কী হতে পারে। , এবং স্লিমার প্রোফাইল এবং সরু বেজেল এটিকে সারফেস প্রো এক্স বলে ভুল করা সহজ করে তোলে।

বিপণন চিত্রটিতে 11 তম প্রজন্মের ইন্টেল প্রসেসর, 120Hz রিফ্রেশ রেট সহ একটি 13” 2K ডিসপ্লে এবং থান্ডারবোল্ট পোর্টের উপস্থিতি উল্লেখ করা হয়েছে। ট্যাবলেটটি উইন্ডোজ 11 প্রি-ইন্সটল এর সাথেও আসবে, এতে অবাক হওয়ার কিছু নেই কারণ OS আনুষ্ঠানিকভাবে 5 অক্টোবর প্রকাশ করা হবে।

দ্য ভার্জের মতে, একটি 120Hz ডিসপ্লে এবং থান্ডারবোল্ট পোর্টের উপস্থিতি তাদের নিজস্ব উত্স থেকে সারফেস প্রো 8 সম্পর্কে যা শুনেছে তার সাথে সঙ্গতিপূর্ণ। তাছাড়া, সারফেস প্রো 8 একই অপসারণযোগ্য এসএসডি সিস্টেম গ্রহণ করবে বলে আশা করা হচ্ছে যা মাইক্রোসফ্ট পূর্বে সারফেস প্রো এক্স, সারফেস প্রো 7+ এবং সারফেস ল্যাপটপ 4-এ চালু করেছিল।

উইন্ডোজ 11 পিসি নির্মাতাদের জন্য এই ছুটির মরসুমে নতুন পিসি লঞ্চ করার একটি দুর্দান্ত সুযোগ হওয়ায়, আগামী সপ্তাহে মাইক্রোসফ্টের সারফেস ইভেন্টটি এখনও পর্যন্ত সবচেয়ে বড় একটি হতে পারে বলে আশা করা হচ্ছে। একটি নতুন সারফেস প্রো 8 ছাড়াও, কোম্পানিটি সারফেস ডুও 2, সারফেস গো 3, সেইসাথে একটি নন-ডিটাচেবল স্ক্রিন সহ একটি পুনরায় ডিজাইন করা সারফেস বুক 4 প্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। আপনি আমাদের পূর্ববর্তী পোস্টে ইভেন্ট থেকে আমরা কী আশা করি সে সম্পর্কে আরও জানতে পারেন৷


  1. মাইক্রোসফ্ট সারফেস বুককে নতুন প্রো ডিভাইস দিয়ে প্রতিস্থাপন করার গুজব প্রকাশ করেছে

  2. 4টি কীবোর্ড শর্টকাট দ্রুত একটি স্ক্রিনশট নিতে এবং উইন্ডোজ 11 এ একজন পেশাদারের মতো

  3. গ্রুভ মিউজিক প্লেয়ার আপডেট করা হয়েছে এবং কিছু কিছুর জন্য নতুন Windows 11 মিডিয়া প্লেয়ার দিয়ে প্রতিস্থাপিত হয়েছে

  4. অ্যামাজন প্রাইম ভিডিও অ্যাপ এক্সবক্স এবং উইন্ডোজে নতুন ডিজাইনের সাথে আপডেট হয়