কম্পিউটার

অফিসিয়াল রেডডিট পিডব্লিউএ Windows 11 স্টোরে যাওয়ার পথ তৈরি করে

Reddit প্রগতিশীল ওয়েব অ্যাপ ডেভেলপমেন্ট ব্যবহার করে Windows 11 স্টোরে প্রবেশ করা নতুন অ্যাপের প্যারেডে যোগ দেয়।

2005 সাল থেকে ইন্টারনেটের প্রথম পৃষ্ঠা হওয়া সত্ত্বেও, 2016 সাল পর্যন্ত কোম্পানির প্রযুক্তিগুলি যেভাবে এর সামগ্রী ব্যবহার করা হচ্ছে তা ধরা পড়েনি এবং এটি iOS এবং অ্যান্ড্রয়েডের জন্য ডিজাইন করা তার প্রথম অফিসিয়াল অ্যাপ নিয়ে এসেছে৷

ডেস্কটপের জন্য এখনও একটি ডেডিকেটেড অ্যাপ অফার না করলেও, Reddit অবশেষে 2018 সালে দুই বছর পর একটি আপডেটেড এবং স্ট্রিমলাইনড ইউজার ইন্টারফেস রিফ্রেশ প্রকাশ করে। এই সব বলতে গেলে, কুখ্যাতভাবে অ্যাপ-কঠোর সোশ্যাল মিডিয়া সাইটটি নতুন উইন্ডোজ 11 স্টোর হিসাবে প্রকাশিত হয়েছে। ইনস্টাগ্রাম, টুইটার এবং টিকটোকের মতো PWA।

অফিসিয়াল রেডডিট পিডব্লিউএ Windows 11 স্টোরে যাওয়ার পথ তৈরি করে

আধুনিক ওয়েব ডেভেলপমেন্টের জন্য ধন্যবাদ, রেডডিট এখন কয়েক বছর ধরে ক্রোম এবং এজ-এর মাধ্যমে PWA হিসাবে অনেক ডেস্কটপে ইনস্টল করা যেতে পারে, কিন্তু আজকের আগে, অ্যাপটি উইন্ডোজ 11 স্টোর অনুসন্ধান তালিকায় যোগ করা হয়েছে এবং এখন যে কোনও মত ইনস্টল করা যেতে পারে। ডেস্কটপে অন্যান্য অ্যাপ।

অফিসিয়াল রেডডিট পিডব্লিউএ Windows 11 স্টোরে যাওয়ার পথ তৈরি করে

Reddit PWA আনুষ্ঠানিকভাবে কোম্পানির দ্বারা তৈরি করা হয়েছে কারণ এটি ব্রাউজার অভিজ্ঞতার একটি মোড়ক এবং যেমন, 2018 রিডিজাইন এর সাথে দৃশ্যত অভিন্ন যেখানে নতুন Reddit ডেস্কটপ ভিউয়ের চারপাশে ন্যূনতম ক্রোম রয়েছে।

শুধুমাত্র একটি PWA হলেও, Windows 11 স্টোর অ্যাপে একটি আনুষ্ঠানিকভাবে অনুমোদিত Reddit অ্যাপের উত্থান মাইক্রোসফটের Windows 11-এ একটি স্ট্রিমলাইনড অ্যাপ প্ল্যাটফর্মকে পুনরুজ্জীবিত করার প্রয়াসে বিশ্বাস যোগ করতে সাহায্য করে এবং সেইসাথে ডেভেলপারদের তাদের বৈচিত্র্যময় অ্যাপ অভিজ্ঞতাগুলিকে উইন্ডোজের এই নতুন সংস্করণে আনতে উৎসাহিত করে। .

অ্যাপগুলি Windows 11 স্টোরে মোটামুটি নতুন এবং লেখার সময় 6টির মতো রিভিউ সহ 3.0 রেটিং এ বসে৷


  1. Disney+ অ্যাপ এখন Windows 10 এবং Windows 11 Microsoft Store-এ উপলব্ধ

  2. Amazon App Store (হ্যান্ডস-অন ভিডিও) এর মাধ্যমে Windows 11 এ Android অ্যাপগুলি কীভাবে চালাবেন

  3. [ভিডিও] ফাঁস হওয়া One Outlook Windows 11 ক্লায়েন্টের সাথে হ্যান্ডস-অন:একটি মহিমান্বিত PWA?

  4. Windows 365 অ্যাপটি Microsoft স্টোরে Windows 11 এর জন্য লাইভ হয়