কম্পিউটার

Windows 10

এ আপনার অ্যাকাউন্টের ত্রুটি আমরা সাইন ইন করতে পারছি না তা কীভাবে ঠিক করবেন Windows 10

যে সমস্যাটি আমরা Windows 10 অ্যাকাউন্টে সাইন ইন করতে পারি না তা একটি খুব সাধারণ সমস্যা এবং এটি প্রোফাইল দুর্নীতি, উইন্ডোজ আপডেট, মিথ্যা শাট ডাউনের মতো যেকোনো কিছুর কারণে হতে পারে। ভাগ্যক্রমে, এই ত্রুটিটি সমাধান করা সহজ। আমরা আপনার অ্যাকাউন্টে সাইন ইন করতে পারছি না Windows 10 ত্রুটি ঠিক করতে নীচের বিশদ নির্দেশাবলী অনুসরণ করে .

আপনার অ্যাকাউন্ট থেকে সাইন আউট করে আবার সাইন আউট করে এই সমস্যাটি প্রায়শই ঠিক করা যায়?

তেমন কিছু নাহ. আমাদের অভিজ্ঞতা এবং ব্যবহারকারীর প্রতিক্রিয়ার উপর ভিত্তি করে, প্রদত্ত "সাইন আউট" এবং "খারিজ" বিকল্পটি কখনই সমাধান করে না Windows 10 মাইক্রোসফ্ট অ্যাকাউন্টে সাইন ইন করতে পারে না, হয় পুনরাবৃত্তিমূলক ত্রুটির দিকে পরিচালিত করে বা একটি অস্থায়ী প্রোফাইল দিয়ে সাইন ইন করতে পারে যা আপনাকে অ্যাক্সেস করতে দেয় না। আপনার ফাইল। এখন পর্যন্ত সবচেয়ে কার্যকর উপায় হল ব্যবহারকারীর প্রোফাইল সম্পর্কিত রেজিস্ট্রি কীগুলি পরিবর্তন করা। সমস্যা সমাধানের আগে, আপনাকে শেষ সফল লগইন থেকে তৈরি ফাইলগুলি সংরক্ষণ করতে একটি বহিরাগত স্টোরেজ ডিভাইস ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ আপনি সাইন আউট করার সময় টেম্প প্রোফাইলের এই নথিগুলি মুছে ফেলা হবে৷

অস্থায়ী প্রোফাইল রেজিস্ট্রি কী সম্পাদনা করুন Windows 10 মাইক্রোসফ্ট অ্যাকাউন্টকে স্বীকৃতি দিচ্ছে না ঠিক করতে

1. Windows + R কী টিপুন এবং cmd লিখুন৷ কমান্ড প্রম্পট খুলতে। wmic useraccount যেখানে name='username' sid পাবেন টাইপ করুন সিকিউরিটি আইডেন্টিফায়ার বা SID পেতে কমান্ড।

Windows 10

2. তারপর Run ডায়ালগে regedit ইনপুট করুন এবং রেজিস্ট্রি এডিটরে নেভিগেট করুন। নীচের পথের মাধ্যমে প্রোফাইল তালিকায় ধাপ 1-এ প্রদর্শিত Windows 10 অ্যাকাউন্টের SID খুঁজুন।
HKEY_LOCAL_MACHINE\SOFTWARE\Microsoft\Windows NT\CurrentVersion\ProfileList

Windows 10

3. ProfileImagePath নামের ফাইলটি সনাক্ত করুন৷ (REG_EXPAND_SZ এর প্রসারণযোগ্য স্ট্রিং সহ)। স্ট্রিং সম্পাদনা করতে এটিতে ডাবল ক্লিক করুন। C:\Users\TEMP থেকে মান ডেটা প্রতিস্থাপন করুন C:\ব্যবহারকারী\ব্যবহারকারীর নাম . এগিয়ে যেতে ওকে ক্লিক করুন৷

Windows 10

4. এখন .bak দিয়ে শেষ হওয়া আরেকটি SID রেজিস্ট্রি কী খুঁজুন। এটি মুছে ফেলার জন্য ডান ক্লিক করুন. এর পরে রেজিস্ট্রি এডিটর বন্ধ করুন এবং আপনার পিসি পুনরায় চালু করুন। আপনি সফলভাবে সিস্টেমে প্রবেশ করতে সক্ষম হবেন এবং উইন্ডোজ 10-এর লগইন সমস্যাকে অনুমতি দিচ্ছে না।

Windows 10

টিপ :ব্যবহারকারীদের দ্বারা প্রমাণিত আরেকটি দ্রুত পদ্ধতিও ঠিক করতে কাজ করে Windows 10 আপনার অ্যাকাউন্টে সাইন ইন করতে পারে না। যখন আপনি উপরে উল্লিখিত উপায়ে প্রোফাইল তালিকায় প্রবেশ করবেন, তখন আপনি .bak-এর এক্সটেনশন সহ বা ছাড়া দুটি অস্থায়ী প্রোফাইল SID দেখতে পাবেন। .bak শেষ ছাড়া অস্থায়ী কীটি মুছুন এবং মুছে ফেলা প্রোফাইলের সাথে অন্যটির নাম পরিবর্তন করুন (.bak অংশটি সরান)। উইন্ডোজ 10 রিবুট করার সময় একমাত্র প্রোফাইলটি লোড করবে।

অতিরিক্ত পরামর্শ:Windows 10 পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে দেবে না

আপনি এমন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যে Windows 10 পাসওয়ার্ড সঠিক হওয়া সত্ত্বেও আপডেটের পরে লগইন করতে পারে না। সমস্যাটির মতো যে Windows 10 বার্ষিকী আপডেটে আমরা আপনার অ্যাকাউন্টে সাইন ইন করতে পারি না, মিক্সড আপ রেজিস্ট্রি এই নির্দিষ্ট সমস্যার একটি সম্ভাব্য কারণ, তবে, একটি জিনিসের থেকে ভিন্ন তা হল ব্লক করা পাসওয়ার্ড স্ক্রীনের কারণে আপনার রেজিস্ট্রি সম্পাদনা করার অ্যাক্সেস নেই। আপনার জন্য একমাত্র সমাধান হল Windows 10 লগইন পাসওয়ার্ড রিসেট করা। Windows 10/8/7-এর জন্য হারিয়ে যাওয়া/ভুলে যাওয়া/অপরিচিত পাসওয়ার্ড পুনরুদ্ধার করার জন্য Windows Password Key হল একটি ভাল সহকারী। এখনই নির্দিষ্ট নির্দেশাবলীর জন্য উইন্ডোজ 10-এ পাসওয়ার্ড বিশ্রাম কী এবং বাইপাস লগইন স্ক্রীন কীভাবে তৈরি করবেন তা পড়ুন।


  1. Windows 10

  2. Windows 10

  3. Windows 10 এ OneDrive এর সম্পূর্ণ ত্রুটি কিভাবে ঠিক করবেন

  4. Windows 11/10 PC-এ 'We Need To Fix Your Account' ত্রুটি কিভাবে ঠিক করবেন